Sale!

Good health capsule price in Bangladesh

Category

Description

Good health capsule price in Bangladesh

Good health capsule price in Bangladeshলিখে অনেকেই সার্চ করেন। ইন্ডিয়ান নাম্বার ওয়ান গুড হেলথ ক্যাপসুল যা, চিকুন স্বাস্থ্য মোটা করতে সাহায্য করে। এর দাম নিয়ে অনেকেই। জানতে চান। আজকের আর্টিকেলে এর অরিজিনাল দাম সম্পর্কে জানিয়ে দিব তাই আর্টিকেলটি মনোযোগ সহকারে অরুণ

 

 

আরো পড়ুন মেয়েদের যোনি, গোপনাঙ্গ, সামা, টাইট করার ক্রিম।

 

Good health capsule

প্রিয় পাঠক গুড হেলথ ক্যাপসুল সম্পর্কে বিস্তারিত বহু তথ্য এর আগে আর্টিকেলে আমরা তুলে ধরেছি। তাই অনেকই এখন গুড হেলথ ক্যাপসুল এর দাম সম্পর্কে জানতে চান। তাই আজকের আর্টিকেলে গুড হেলথ ক্যাপসুল সম্পর্কে ও এর বর্তমান বাজার মূল্য সম্পর্কে পুনরায় বিস্তর আলোচনা করব। সবচেয়ে কম রেটে গুড হেলথ ক্যাপসুল কিনতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট। নগর বাজার বিডি।

 

 

আপনি যদি এটি পাইকারি কিনতে চান তাহলেও কিনতে পারবেন অথবা খুচরাও এটি ক্রয় করতে পারবেন। পাইকারি কিনতে হলে আপনাকে সর্বনিম্ন ৬ পিস গুড হেলথ ক্যাপসুল কিনতে হবে। গুড হেলথ ক্যাপসুলটির বর্তমান বাজার মূল্য দাঁড়ায় ৫০০ থেকে ৬০০ টাকা। তবে ৬৯ যেহেতু আমাদের দেশের না ইন্ডিয়া থেকে সরাসরি আমদানি করা হয় তাই অনেক সময় এর মূল্য কমে এবং বাড়ে এটা নির্দিষ্ট করে বলা যায় না। তাই ক্রয় করার পূর্বে ফোন দিয়ে আমাদের প্রতিনিধি থেকে এর ওরজিনিয়াল দাম  জেনে নিলে ভালো হয়।

 

 

Good health capsule price in Bangladesh

গুড হেলথ ক্যাপসুল টি একটি ইন্ডিয়ান আয়ুর্বেদিক ভেষজ যা ডক্টর বিশ্বাসের এক  অভাবনীয় আবিষ্কার  চিকুন স্বাস্থ্য মোটা কারী আর দশটা ক্যাপসুল এর মধ্যে নাম্বার ওয়ানএটি একদম নির্ভেজাল এবং সম্পূর্ণ রকমের পার্শ্ব প্রতিক্রিয়া মুক্ত এর মধ্যে কোন ধরনের ক্ষতিকারক কেমিক্যাল যোগ করা হয়নি সম্পূর্ণ গাছ-গাছটাও হারবালের সমন্বয় তৈরি করা  বেস্ট ক্যাপসুল বলতে পারেন এটিকে। তাই নিশ্চিন্তে সেবন করা যায়।

 

 

  • গুড হেলথ ক্যাপসুল টি এ একটি হলুদ রঙের কৌটার মধ্যে ৫০ পিস ক্যাপসুল রয়েছে
  • যা আপনাকে প্রতিদিন সকালে এবং রাতে খাবার তিরিশ মিনিট পর খেতে হবে।
  • আপনি এটি তরল দুধ অথবা নরমাল পানির সাথে গিলে খেতে পারেন।
  • আপনি মাত্রা অতিরিক্ত  চিকন হলে। এর তিনটি ফাইল আপনাকে সেবন করতে হবে।
  • এর প্রথম ডোজ এ আপনাকে সকালে এবং রাতে খাবার তিরিশ মিনিট পর তরল দুধ অথবা পানির সাথে একটি করে প্রতিদিন দুটি ট্যাবলেট খেতে পারেন।
  • এবং দুইনাম্বার ডোজে প্রতি সাপ্তাহে দুই থেকে তিন দিন পর পর একটি করে ট্যাবলেট গ্রহণ করুন  ট্যাবলেট খান।
  • ও তৃতীয় নাম্বার ডো যে প্রতি সপ্তাহে একটি করে ট্যাবলেট রাতে খাবার পরে গ্রহণ করুন।

 

আপনি যদি প্রতিটি কৌটা এককভাবে কিনতে চান তাহলে আপনাকে আমাদের থেকে কিনতে হবে তার জন্য আপনাকে দিতে হবে ৫০০ থেকে ৬০০ টাকা পর্যন্ত। তবে অবশ্যই এর সাথে ডেলিভারি চার্জ যোগ হবে।

 

ঢাকার মধ্য থেকে আমরা ডেলিভারি খরচ বাবদ আপনাকে অতিরিক্ত ডেলিভারি চার্জ ৫০ টাকা এবং ঢাকার বাইরে থেকে অতিরিক্ত ডেলিভারি খরচ বাবদ দেড়শত টাকা নিয়ে থাকি। অবশ্যই আপনাকে অগ্রিম পরিশোধ করতে হবে প্রোডাক্টটি কিনতে হলে।

 

Dr Biswas good health capsule price in Bengali

গুড হিল সম্পর্কে এতো মধ্যে আমরা নানান ধরনের তথ্য তুলে ধরার চেষ্টা করেছি ওষুধটি বিভিন্ন কাজের উপকারিতা ও অপকারিতা এর বর্তমান বাজার মূল্য ইত্যাদি।

 

আরো পড়ুন -পুরুষাঙ্গ মোটা ও টাইট করার ক্রিম কোথায় পাবেন?

 

আরো জানুন -মেয়েদের গোপনাঙ্গ ফর্সা করার ক্রিম কিনুন এখানেই

 

অনেকেই আবার গুড হেলের পার্শ্ব প্রতিক্রিয়া আছে কিনা সে সম্পর্কে জানতে চান আসলে ক্যাপসুলটি সম্পূর্ণ হারবাল এবং বিভিন্ন ধরনের গাছ-গাছালি জরিবুটি সমন্বয়ে গঠিত যা লেপ ধরা সম্পূর্ণ রকমের পরীক্ষিত ও প্রমাণিত তাই এর কোন ধরনের প্রতিক্রিয়া আজ পর্যন্ত পরিলক্ষিত হয়নি। কিছু কিছু ক্ষেত্রে এর কিছু প্রতিক্রিয়া রয়েছে যা আমরা আগের আর্টিকেলেও আলোচনা করেছি।

  1. একজন সুস্থ ও স্বাভাবিক মানুষের গুড হেল খেলে কোন ধরনের প্রতিক্রিয়া দেখা দেয় না
  2. তবে যারা গর্ব অবস্থায় রয়েছেন এমন মহিলা,
  3. শিশুকে স্তন্যপানকারী মহিলা ,ও ১২ বছরের কম বয়সী শিশুরা এটি  সেবন করা সম্পূর্ণ নিষিদ্ধ
  4. এছাড়া স্বাভাবিকভাবে সবাই এটি খেতে পারবেন কোন অসুবিধা নেই।
  5. তবে অরিজিনাল গুড হেলথ কেনার পূর্বে অবশ্যই সেটি সম্পর্কে বিস্তারিত তথ্য ও ভালোভাবে জেনে নিন।
  6. গুড হেলথ ক্যাপসুল কেনার পূর্বে অবশ্যই সেটা ভলক গ্রাম এবং বারকোড চেক করে নিন।
  7. এতে করে আপনি প্রতারণার হাত থেকে বেঁচে যাবেন। এ
  8. ছাড়া সম্পূর্ণ নির্ভেজাল ও অরিজিনাল গুড হেলথ ক্যাপসুল কিনতে চাইলে আমাদের ওয়েবসাইট ভিজিট করতে পারেন অথবা সরাসরি ফোন দিতে পারেন আমাদের আর্টিকেলে দেয়া নাম্বারগুলোতে। 01811 156 507অথবা 01758 9835 08

 

Good health capsule benefits

গুড হেলথ ক্যাপসুলে রয়েছে হাজারো ধরনের বেনিফিটস। এটা খেলে আপনি যে যে ধরনের বেনিফেস গুলো পাবেন সেটা হচ্ছে আপনার শারীরিক স্বাস্থ্যের উন্নতি ঘটবে।

আপনার হজম শক্তি বৃদ্ধি পাবে।

  • খাবারের রুচি বাড়বে।
  • প্যাক থেকে সকল ধরনের বদহজম ও গ্যাস গ্যাসের সমস্যা দূর হবে।
  • এবং ধীরে ধীরে রোগা শরীর থেকে স্বাস্থ্যবান করতে সাহায্য করবে।

 

আরো – ওজন কমানোর ডিটক্সি স্লিম কোথা থেকে কিনবেন এখানেই -জানুন

 

আপনি যদি নিজের রোগা পাতলা শরীরকে স্বাস্থ্যবান করতে চান সম্পূর্ণ প্রাকৃতিক উপায় তাহলে অবশ্যই আমাদের গুড হেলথ ক্যাপসুলটি সেবন করুন।

 

 

প্রিয় পাঠক এতক্ষণ ধরে আমরা গুড হেলথ ক্যাপসুল এর দাম সম্পর্কে ও এর খাবারের নিয়ম,উপকারিতা ,ইত্যাদি সম্পর্কে আলোকপাত করলাম। আশা করি এটি সম্পর্কে মোটামুটিএর বেনিফিটস ,খাওয়ার নিয়ম ,এবং অরিজিনিয়াল দাম কিভাবে কিনবে সেটা বুঝতে পেরেছেন।

তারপরও যদি ক্যাপসটি সম্পর্কে আরো কিছু জানতে চান। তাহলে জানিয়ে দিতে পারেন কমেন্টের মাধ্যমে অথবা সরাসরি ফোন করে দিন আমাদের আর্টিকেলে দেয়া নাম্বারগুলোতে এখানে আমাদের প্রতিনিধি রয়েছে যে আপনাকে এ সম্পর্কে পুরোপুরি বিস্তর জানিয়ে দিবে। ধন্যবাদ

Reviews

There are no reviews yet.

Be the first to review “Good health capsule price in Bangladesh”

Your email address will not be published. Required fields are marked *

X

Add to cart