কস্তুরী গোল্ড ক্যাপসুল -পুরুষের যৌন শক্তি বৃদ্ধি কারক

0 minutes, 1 second Read

Description

পুরুষের দীর্ঘদিনের যৌন দুর্বলতা দূর করতে  যৌন শক্তি বৃদ্ধি কারক ঔষধ খুঁজছেন। হাজার চেষ্টা করেও পুরুষত্ব ফেরাতে পারছেন না। এই ধরনের সমস্যার আমরা নিয়ে এলাম এক যুগান্তকারী সমাধান। কস্তুরী গোল্ড ক্যাপসুল যা খেয়ে পুরুষের শারীরিক অক্ষমতার উন্নতি ঘটানো যায়। প্রিয় পাঠক আজকে এই ক্যাপসুলটির খাওয়ার নিয়ম। এর কাজ উপকারিতা। ইত্যাদি সম্পর্কে আর্টিকেল এ বিস্তরভাবে আলোচনা করব। তাই আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ুন।

এছাড়াও অনলাইনে বিভিন্ন ধরনের বিভিন্ন ধরনের সেক্সচুয়াল ,নিত্য প্রয়োজনীয় পণ্য ও মেডিসিন। সবচেয়ে সুলভ মূল্যে পেয়ে যাবেন আমাদের কাছে। আমাদের থেকে যেকোনো পণ্য বা অথবা প্রোডাক্ট সম্পর্কে জানতে। কল করুন আর্টিকেলে দেয়া হট লাইন নাম্বারে 01811156 507 এই নাম্বারে।

male extra এর কাজ

কস্তুরী গোল্ড ক্যাপসুল এর কাজ

যে সকল পুরুষেরা দীর্ঘদিন ধরে পৌরুষত্বহীনতায় ভুগছে। পুরুষের লিঙ্গ উত্থান জনিত সমস্যায় কস্তুরী গোল্ড খুবই ভালো কাজ করে। কস্তুরী গোল্ড ক্যাপসুলে রয়েছে বিভিন্ন ধরনের উপকারী উপাদান। যা পুরুষের যৌন কাম উদ্দীপনা জাগায় ।পুরুষের টুস্টের ত্বরণ হরমোন কে জাগ্রত করে। ও যৌন কাবক বাসনা বৃদ্ধি করে। তুই পুরুষের লিঙ্গের রক্ত সঞ্চালন বৃদ্ধি করে। ফলে যৌন আকাঙ্ক্ষা দীর্ঘায়িত হয়। কস্তুরী গোল্ড এ বিদ্যামান বিভিন্ন উপাদান। জৈব রাসায়নিক উপাদান সমূহ পুরুষাঙ্গের লিঙ্গ উত্থান জনিত কাজে সহায়তা করে ও ও যৌন সঙ্গম লং লাস্টিং করে।এতে থাকা জাফরান জয়ত্রী যৌন উদ্দীপনা বৃদ্ধিতে কাজ করে ও অশ্বগন্ধা পুরুষাঙ্গের দ্রুত বীর্যপাত ঠেকায়।

https://www.youtube.com/@NOGORBAZARBD

কস্তুরী গোল্ড খাওয়ার উপকারিতা

  • কস্তুরী গোল্ড টানা ৪০ থেকে ৪৫ মিনিট ধরে স্ত্রী সহবাসে সাহায্য করে।
  • কস্তুরী লিঙ্গ মোটা ও শক্ত করতে সাহায্য করে।
  • এটি বীর্য গাঢ় করে ও সহবাসে দীর্ঘ সময় বীর্য আটকে রাখতে সাহায্য করে।
  • এটা শক্তিশালী পাওয়ার আপনাকে দিনে তিন থেকে চারবার মিলনের আগ্রহ যোগাবে।
  • লিঙ্গের সকল ধরনের সমস্যা দূর করতে এটি এ কার্যকর।
  • এটি পার্মানেন্ট ভাবে আপনার লিঙ্গের যাবতীয় সমস্যা মেরামত করার পাশাপাশি চিরস্থায়ী যৌন শক্তি বৃদ্ধি করবে।

 

কস্তুরী গোল্ড এর দাম

কস্তুরী গোল্ড এর দাম জানতে সরাসরি কল করে দিন আমাদের আর্টিকেলে দেয়া নাম্বারে ।অথবা আমাদের লিংকে ক্লিক করে সরাসরি আমাদের ওয়েবসাইট থেকেও এর বর্তমান বাজার মূল্য জেনে নিতে পারেন। টিক্রয় করতে বর্তমানে এর মূল্য নির্ধারণ করা হচ্ছে ১২০০ টাকা থেকে ১৫০০ টাকা। এছাড়া ওষুধের মূল্য এক এক সময় এক এক রকমের হতে পারে যেহেতু এটি আমাদের দেশীয় অন্য নয় তাই এর মূল্য সঠিক ভাবে বলা যাচ্ছে না তাই আর্টিকেলে দেয়া নাম্বারে কল করে অরিজিনাল দামটি জেনে নেয়াই ভালো।

maxman capsules price in bangladesh ( লিঙ্গ মোটা ও বড় করার ঔষধ )

কস্তুরী গোল্ড এর কাজ কি?

  • কস্তুরী গোল্ড এর কাজ হচ্ছে যৌন স্বাস্থ্য, শক্তি, উত্তম ,উদ্দীপনা এর যোগান দেওয়া।
  • পুরুষের যৌন সংক্রান্ত বিভিন্ন ধরনের জটিল সমস্যা দূর করা।
  • পার্মানেন্ট ভাবে গোপনাঙ্গের ধ্বংস-ভঙ্গের মেরামত করা ।
  • সম্পূর্ণ প্রাকৃতিক নির্যাসে তৈরি এর কোন পার্শ্ব প্রতিক্রিয়া নেই।

 

কস্তুরী গোল্ড ক্যাপসুল খাওয়ার নিয়ম

কস্তুরী গোল্ড ক্যাপসুল খাওয়ার নিয়ম হচ্ছে প্রতিদিন একটি করে ওষুধ ভরা পেটে খাবার তিরিশ মিনিট পর নিয়মিত খেতে হবে ।প্রতিদিন একটির অধিক ক্যাপসুল খাওয়া যাবেনা। তবে একটি বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শে সেবন করা সবচাইতে উত্তম।

অরজিনাল ভিগা স্প্রে চেনার উপায় /৪০ থেকে ৫০ মিনিট টানা যৌন সঙ্গম করার স্প্রে

কস্তুরী গোল্ড ক্যাপসুল

কস্তুরী গোল্ড ক্যাপসুল সম্পর্কে বিস্তারিত জানতে হলে উপরের আর্টিকেলটি লক্ষ্য করুন। এতে সম্পূর্ণ খাওয়ার নিয়ম এর কাজ ইত্যাদি সম্পর্কে বলা হয়েছে।

 

পরিশেষে বলবো,

কস্তুরী গোল্ড ক্যাপসুল সেবনের নিয়ম এবং এটি সম্পর্কে বিস্তারিত আর্টিকেলে তুলে ধরা হয়েছে এছাড়াও যদি এই ক্যাপসুলটি সম্পর্কে আরো কোন তথ্য জানার থাকে তাহলে জানিয়ে দিন কমেন্ট বক্সে অথবা। পণ্য সংবলিত যেকোনো ধরনের পরামর্শের জন্য আমাদের কন্টাক্ট নাম্বার এ যোগাযোগ করুন। অনলাইনে সবচেয়ে সুলভ মূল্যের দৈনন্দিন ব্যবহার্য যে কোন পণ্য পুরুষ ও মহিলাদের গোপন সমস্যার বিভিন্ন ধরনের মেডিসিন ও সেক্সচুয়াল প্রডাক্ট। পেতে ভিজিট করুন আমাদের নিজস্ব ওয়েবসাইট নগর বাজার বিডিতে। বাংলাদেশের যে কোন প্রান্ত থেকে হোম ডেলিভারির মাধ্যমে অন্য পৌঁছে দিয়ে থাকে গ্রাহকের দাঁড় প্রান্তে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

X