Sale!

মারাল জেল ব্যবহার এবং মারাল জেল ব্যবহারের ৭টি বিস্ময়কর নিয়ম ২০২৪ 7 surprising rules for using Maral gel

কোডঃ1459

৳ 800 takaMaral gel লিঙ্গ মোটা করার বিশেষ জেল

সরাসরি কিনতে ফোন করুন:
01811156507

> দারাজের চেয়েও কম দামে nogorbazarbd.comথেকে কিনুন।

♣ ঢাকার বাহিরে থেকে অর্ডার করতে চাইলে ১৫০ টাকা অগ্রিম ডেলিভারি পরিশোধ করে অর্ডার করুন ।

ও হট লাইনঃ 01811156507 (parsonal)

Category

Description

মারাল জেল ব্যবহার এবং মারাল জেল ব্যবহারের ৭টি বিস্ময়কর নিয়ম ২০২৪

মারাল জেল ব্যবহার ও মারাল জেল ব্যবহার এর ৭টি বিস্ময়কর  নিয়ম যা আজকে প্রবন্ধের মূল আলোচ্য বিষয়।বাংলাদেশে অনেক কমসংখ্যক লোক যারা মারাল জেল ব্যবহার সম্পর্কে জানেন, আমাদের নিকট অনেকেই এর ব্যবহার সংক্রান্ত বিষয় জানতে চাওয়ার আবদার রাখেন। কাজেই আজকে উহার ব্যবহার সম্মন্ধে বিস্তারিতভাবে জানবো।মারাল জেল ব্যবহার

এর পাশাপাশি মারাল জেল এর উপকারিতা , মারাল জেল দাম কত, আসল মাড়াল জেল চেনার উপায় , maral  জেল কত দিন ব্যবহার করতে হবে, Maral জেল এর অপকারিতা, মাড়াল জেল কিভাবে ব্যবহার করব সেই সকল বিষয় সম্পর্কে জানার থাকলে আমাদের ওয়েবসাইট Nogor bazar bd ভিজিট করতে পারেন এবং সেখানে গিয়ে দেখে নিতে পারেন।

 

কারণ সেখানে আমরা উপরোক্ত সকল বিষয় গুলো আলাদা আলাদা প্রবন্ধ আকারে সাজিয়ে রেখেছি। ঠিক একই ভাবে আজকের বিষয় আলোচনা কড়া হয়েছে ।তো আজকের প্রবন্ধে এই জেল ব্যবহারের সাত টি বিস্ময়কর নিয়মের আলোচনা হবে ।কাজেই চলুন উক্ত বিস্ময়কর নিয়মগুলো সম্মন্ধে চট করে জেনে নেওয়া যাক।

মারাল জেল ব্যবহারের নিয়ম

মারাল জেল ব্যবহারের নিয়ম সম্পর্কে যদি ভালভাবে না জানা থাকে সে ক্ষেত্রে এর কার্যকারিতা বা ফলাফল পুরোপুরি লাভ কড়া যায়না।তাই ব্যবহারকারীগণের উচিৎ এর ব্যবহারের পূর্বে নিয়ম স্বুদ্ধভাবে জেনে তারপর ব্যবহার করা।

🎦 maral gell ব্যবহারের ভিডিও দেখতে ক্লিক করুন 🎦 🎦এখানে🎦

এমনটা দেখা গেছে যে এটি সঠিক ভাবে ব্যবহার করতে না পারায় যেমনটা রেজাল্ট আসার কথা ছিল তেমনটা আসেনি। তাই এ জেলের ভালো সমাধান পেতে হলে অবশ্যই এটির ব্যবহার বা ব্যবহারবিধির দিকে ভালোভাবে নজর আরোপ করে জ্ঞান ধারণ করে ব্যবহার করতে হবে। তাহলে ভালো ফলাফল পাওয়া যাবে।

 

নিম্ন প্রবন্ধে আমরা এটির ব্যবহার সম্পর্কে ভালোভাবে জানব তবে আপনি যদি এই মাড়াল জেল ক্রয় করতে চান সে ক্ষেত্রে আপনি আর্টিকেলে দেয়া যে নাম্বার রয়েছে সেটিতে যোগাযোগ করে সংগ্রহ করতে পারেন অথবা আপনি আমাদের ওয়েবসাইট নগর বাজার ভিজিট করে আপনার কাঙ্ক্ষিত যেকোনো পণ্য ক্রয় করতে পারেন

মারাল জেল ব্যবহারের সংক্ষিপ্তরূপ:

মারাল জেল ব্যবহার করতে হলে আপনাকে কিছু নিয়মের দিকে লক্ষ রেখে তারপর ব্যবহার করতে হবে তাহলে এর দ্বারা আপনি উপকৃত হবেন নতুবা আপনার চেষ্টা ও সময় দুটোই বিফলে যেতে পারে।নিয়ম সমূহ নিম্নরূপ :যৌনাঙ্গের পরিচ্ছন্নতা , ব্যবহারকারী হস্ত/হাত এর পরিচ্ছন্নতা,শুকনো পরিষ্কারক কাপড় এর ব্যবহার ,মাসাজ বা মূল কার্য প্রক্রিয়া ,সঠিক পরিমাণ,অযথা উত্তেজনা,যৌনাঙ্গে আঘাত হয় এমন কৃতকর্ম ইত্যাদি। এগুলোর প্রত্যেকটির বিবরণ নিম্নে দেওয়া আছে।

মারাল জেল ব্যবহার এ লিঙ্গ মোটা করে বিশেষ ভাবে

🎦 maral gell ব্যবহারের ভিডিও দেখতে ক্লিক করুন 🎦 🎦এখানে🎦

১.যৌনাঙ্গের পরিচ্ছন্নতা:- যদি এই যে বিষয়টি আপনি অবহেলা করেন তাহলে জেলের উপকারে ৫০-৮০ পর্যন্ত ব্যঘাত ঘটতে পারে। কাজেই ব্যবহারের শুরুতে আপনার গোপনাঙ্গ সুন্দর ও যত্নসহকারে পরিষ্কার পানি দ্বারা ধুয়ে নিবেন। খেয়াল রাখবেন লিঙ্গে কোনরকম ময়লা বা অপরিষ্কার না থাকে। গোপনাঙ্গ অপরিষ্কার থাকলে আপনার এটি সঠিকভাবে কাজ করতে পারবে না।।

২.শুকনো পরিষ্কারক কাপড় এর ব্যবহার :- পানি দ্বারা ধৌত করা হয়ে গেলে শুকনো ও পরিষ্কার কাপড়ের মাধ্যমে ব্যবহৃত স্থানটি সুন্দরভাবে পুছে ফেলুন। এমন ভাবে করবেন যেন কোনরকম স্যাতসেতে ভাব না থাকে। ভিজা অবস্থায় এইটি ব্যবহার করলে কার্যকারিতা কমে যেতে পারে।কাজেই মালিশ বা ব্যবহার করার পূর্বে উক্ত স্থান সুন্দরভাবে শুকিয়ে ফেলুন।

৩.ব্যবহারকারী হস্ত/হাত এর সুরক্ষা :- অবশ্যই যে হাত দ্বারা আপনি জেল মাসাজ করবেন তা পরিষ্কার করে নিবেন। কেননা হাতে থাকা জীবাণুর কারণে লিঙ্গে সংক্রমণের সমস্যা হতে পারে। কাজেই ব্যবহারকারী হাত এর সুরক্ষা খুবই প্রয়োজনীয়।

.মাসাজ বা মূল কার্য প্রক্রিয়া:- উপরের কাজ গুলো হয়ে গেলে মূল কার্যপ্রক্রিয়া শুরু করবেন। যেখানে আপনাকে নিজ পরিস্কৃত হাতে জেলের উপকরণ বা জেল নিয়ে লিঙ্গের গোড়া হতে আগা পর্যন্ত মাসাজ করতে হবে। কমপক্ষে ৪০-৫০ বারের মতো উক্ত ক্রিয়া সম্পাদন করতে হবে।

তবে লক্ষ রাখতে হবে তারা হুরো করতে গিয়ে মাস্টারবেশন বা হস্তমৈথুন এর শিকার যেন না হতে হয়। মাসাজ বা মালিশ করতে হবে আলতো ও মোলায়েম ভাবে, যাতে লিঙ্গে কোনরকম যাতা বা চাপ না লাগে। উক্ত প্রক্রিয়ায় দিনে দুই বার ব্যবহার করতে হবে।

৫.সঠিক পরিমাণ :- অনেকের মনে এই প্রশ্ন থাকে যে জেল এর পরিমাণ কেমন বা কতটুকো পরিমাণ জেল দৈনিক ব্যবহার করা যায়।আসলে এটি আপনার আজ করার বিষয়।আপনি আন্দাজ বা আজ করতে পারেন আপনার লিঙ্গে কিরূপ পরিমাণ জেল মাসাজ করলে ভালো হবে। এখানে যদি আপনি কম অথবা বেশিও ব্যবহার করে ফেলেন সমস্যা নেই কেননা এটি একটি পার্শপ্রতিক্রিয়া মুক্ত জেল কাজেই বিচলিত হবার কিছু নেই।

৬.অযথা উত্তেজনা সৃষ্টি:-জেল ব্যবহার কড়া হয়ে গেলে তাঁকে শুকানোর জন্য অপেক্ষা করুন লিঙ্গে কোনপ্রকার উত্তেজনা সৃষ্টি করার চেষ্টা করবেন না।তাহলে লিঙ্গের জেল শোষন প্রক্রিয়া বাধাগ্রস্থ হবে এবং জেল তার কার্যক্ষমতা হারাবে।

৭.যৌনাঙ্গে আঘাত হয় এমন কৃতকর্ম :-জেল মালিশ বা ব্যবহার করা হয়ে গেলে কিছু সময় rest বা বিশ্রামে কাটান। কেননা অযথা নড়চড়া বা অন্যান্য কাজের ফলে লিঙ্গে ঘর্ষণ বা আঘাত লাগতে পারে। যার ফলশ্রুতি লিঙ্গে থাকা উপাদান গুলো কাপড় বা অন্য স্থানে লেগে যেতে পরে পক্ষান্তরে আপনিনিজে ব্যথাও পেতে পারেন।অতএব ওইসকল ক্রিয়াকলাপ থেকে দূরে থাকুন।

মারাল জেল এর বিধিনিষেধ

এগুলো ছাড়া আরো অনেক বিধিনিষেধ রয়েছে যেমন , জেল লিঙ্গে থাকা অবস্থায় কোনোমতেই স্ত্রী সহবাস বা যৌন মিলন করা যাবে না। যদি একান্তই যৌনমিলন করতে হয় তবে জেল পরিষ্কার করে নিয়ে তারপর করতে হবে। জেল থাকা অবস্থায় হস্থমৈথুন কড়া, খেলাধুলা কড়া , জোরে জোরে হাঁটা বা দৌড়ানো ইত্যাদি।

এছাড়াও যদি maral জেল এর ব্যবহার সম্পর্কে আপনার আরো কিছু জানার থাকে সেক্ষেত্রে আপনি আমাদের প্রতিনিধির সাথে সরাসরি ০১৮১১১৫৬৫০৭ ফোনের মাধ্যমে কথা বলে জেনে নিতে পারেন।

আমরা জানি পুরুষলিঙ্গ বা পেনিস এটি মানব শরীরের অত্যান্ত গুরুত্বপূর্ণ ও পরবর্তী বংশপ্রজন্মের ধারা অব্যাহত রাখার বিশেষ অঙ্গ। যা তৈরি বিভিন্ন শিরার বা রগের সমন্বয়ে। মাঝেমধ্যে এতে কিছুটা সমস্যা দেখা দেয় যার সমাধানের ও উপায় থাকে। যেহেতু এটি মানব শরীরের গুরুত্বপূর্ণ স্থান সেহেতু এর যত্নের ব্যাপারেও সমপরিমাণ গুরুত্বারোপ করা জরুরি।এর যত্নে কোনোপ্রকার অবহেলা কড়া ঠিক না তাতে করে পরবর্তী সময়ে বড় কোনো সমস্যা না দেখা দেয়।

পার্সোনাল এবং একান্তগোপনীয় পণ্য কিনতে ভিজিট করুন Nogor bazar bd এই ওয়েবসাইট অথবা সরাসরি কিনতে ফোন করুন ০১৮১১১৫৬৫০৭ এই নাম্বারে

🎦 maral gell ব্যবহারের ভিডিও দেখতে ক্লিক করুন 🎦 🎦এখানে🎦

 

বি:দ্র:- 🇧🇩আমাদের কাছে পাচ্ছেন 100% অরিজিনাল প্রোডাক্ট, যা নিজস্ব এজেন্ট দ্বারা সরবরাহকৃত প্রোডাক্ট।
🎦 See our Product Review to click 🎦 here 🎦

 

পন্য সরাসরি কিনতে কল করুন আমাদের নাম্বারে📞0181115 6507অথবা 📢পুরুষের যৌন সংক্রান্ত সকল সমস্যার সুরাহা পেতে ভিজিট করুন নগর বাজারবিডি ওয়েবসাইট।

🖊️ঢাকা ও ঢাকার বাইরে ক্যাশ অন ডেলিভারি।
🖊️পণ্য হাতে পেয়ে খুলে দেখে পেমেন্ট করতে পারবেন।
🖊️অর্ডার কনফার্ম করতে ঢাকার ভিতরে 50 ঢাকার বাইরে 100 টাকা এডভান্স করতে হবে।
🖊️অর্ডার করতে কল করুন:-☎ 01758983508
🖊️বিকাশ অথবা নগদ করুন:-☎01811156507বিকাশ/নগদ পার্সোনাল।
🖌️এডভান্স করে অবশ্যই লাস্ট নাম্বার জানাবেন।

 

টাইটান জেল গোল্ড লিঙ্গ বড় অ শক্তিশালী করার জেল টাইটান জেল

 

 

 

পুরুষাঙ্গ বড় করার ইসলামিক উপায়টাইটান জেল দাম

 

 

পুরুষের লিঙ্গ ২ থেকে ৩ ইঞ্চি বড় করার জেল টাইটান জেল এর কাজ

 

লিঙ্গ মোটা করুণ মাত্র ৭ দিনেপুরুষাঙ্গ বড় করার ইসলামিক উপায়

 

বান্ধবির সাথে সেক্স করার উপায়

 

মেয়েদের ফাঁকা হয়ে যাওয়া ছামা/যৌনাঙ্গ/ টাইট করার ক্রিম টিন এগেইন

Reviews

There are no reviews yet.

Be the first to review “মারাল জেল ব্যবহার এবং মারাল জেল ব্যবহারের ৭টি বিস্ময়কর নিয়ম ২০২৪ 7 surprising rules for using Maral gel”

Your email address will not be published. Required fields are marked *

X

Add to cart