শিলাজিৎ ক্যাপসুল এর কাজ কি-

Dabur Shilajit Gold-পৌরুষত্ব বর্ধক ট্যাবলেট লিঙ্গ মোটা ও বড় করতে ১০০ ভাগ কার্যকরী

0 minutes, 21 seconds Read

Dabur Shilajit Gold

Dabur Shilajit Gold হলো পুরুষ এর যৌন শক্তি বর্ধক ট্যাবলেট।এটি খেলে পুরুষের পুরুষত্ব বাড়ে বলে অনেকের ধারণা। লিঙ্গ মোটা ও বড় করতে Dabur Shilajit Goldকতটা কার্যকরী আসুন জেনে নেই আর্টিকেলের মাধ্যমে বিস্তারিত শুরু থেকে শেষ পর্যন্ত পড়লে অবশ্যই আর্টিকেলটি সম্পর্কে ধারণা পাবেন।

Dabur Shilajit Gold-পৌরুষত্ব বর্ধক ট্যাবলেট লিঙ্গ মোটা ও বড় করতে ১০০ ভাগ কার্যকরী

Dabur Shilajit Gold

Dabur Shilajit Goldহলো ইন্ডিয়ান ভেষজ ট্যাবলেট।ডক্টর চোপড়া বহু পরীক্ষা-নিরীক্ষা র পর পুরুষের যৌন শক্তিবর্ধক হিসেবে এই ভেষজটি আবিষ্কার করেন। আজ থেকে পাঁচ হাজার বছর আগে হিমালয়ে এই ভেষজটির হদিশ মেলে। হিমালয়ের অত্যন্ত গভীরে প্রায় ১৮ হাজার ফুট নিচ থেকে এটি পাওয়া গিয়েছিল। সেই থেকেই পুরুষের যৌন শক্তিবর্ধক হিসেবে একটি যুগ যুগ ধরে ব্যবহৃত হয়ে এসেছে।

আমাদের পন্যের ভিডিও দেখতে চাইলে আমাদের ইউটিউব চেনেলে ভিসিট করতে পারেন নিচে দেয়া লিঙ্ক এর মাধ্যমেhttps://www.youtube.com/@NOGORBAZARBD

 

আমাদের থেকে সবচেয়ে শুলভ মূল্যে যে কোন পণ্য কিনতে ভিজিট করুন আমাদের নিজস্ব ওয়েবসাইট নগর বাজার বিডি অথবা পণ্য আমাদের থেকে সরাসরি কিনতে যোগাযোগ করুন আমাদের হট লাইন নাম্বারে-01811156507

ক্লিক করুন – KY GELকি ও এটি ব্যবহারের নিয়মাবল

ক্লিক করুন Maxman 75000বিলম্বিত স্প্রে(সহবাসের টাইম বৃদ্ধি পাবে ৪০-৫০ মিনিট)

Shilajit Goldহলো একটি প্রাকৃতিক ভেষজ। এটিকে প্রাকৃতিক যৌন ক্ষমতা বর্ধক ও বলে থাকেন অনেকে। তাই যৌন ক্ষমতা বাড়াতে অনেকেই এটি খেয়ে থাকেন।

পুরুষের ইরেক্টাল ডি ফাংশনে এটি দুর্দান্ত কাজ করে। অনেক পুরুষেরই শরীরে যৌন হরমোন অর্থাৎ টু স্টরনের মাত্রা তুলনামূলক কম থাকে। যার মধ্যে একটি পুরুষ এর মধ্যে যৌন চাহিদা কাম উদ্দীপনা জাগ্রত হয় না। হলে ও একটি পুরুষ যৌন হীনতায় ভোগেন। যৌন অক্ষমতা তাকে ঘিরে ধরে তাই শরীরের টোস্টের ত্বরণের ঘাটতি ঠিক করতে শিলাজিৎ খাওয়া খুবই গুরুত্বপূর্ণ। মাত্র তিন মাসেই শিলাজিত পুরুষের যৌন ক্ষমতা আবার পুনরায় ফিরিয়ে আনতে সাহায্য করে বলে এক সমীক্ষায় দাবি করা হয়েছে।

পুরুষের বন্ধ্যাত্ব দূর করে শিলাজিৎ। শিলাজিৎ বিশেষ অঙ্গের যাবতীয় সমস্যার মেরামত করে। শিলাজিৎ হলো এমন এক সাপ্লিমেন্ট যা পুরুষাঙ্গের নানান জটিলতায় কার্যকরী।

একটি গবেষণায় দেখা গেছে প্রায় ৬০ জন পুরুষকে ৯০ দিনের জন্য দুইবার করে শিলাজিৎ খাওয়ার নির্দেশ দেওয়া হয়। এবং ৯০ দিনের মাথায় গবেষণায় অংশ নেওয়া পুরুষদের ৬০ শতাংশ ববির যে শুক্রাণুর পরিমাণ বৃদ্ধি পায়। এর মধ্যে ১২ শতাংশ পুরুষ এর মধ্যে শুক্রানুর গতিশীলতা বৃদ্ধি পায়। এতে করে বোঝা যায় শিলাজিৎ পুরুষের যৌন ক্ষমতা বাড়াতে কত টা কার্যকরী।ডাবর শিলাজিৎ গোল্ড হল আপনার সঞ্জীবনী শক্তির একটি আয়ুর্বেদিক ভেষজ। বিভিন্ন প্রাকৃতিক ভেষজ উদ্ভিদের সমন্বয়ে এটি তৈরি হয়। যা আপনার শক্তির মাত্রাকে বাড়ায়। এবং সাধারণত শারীরিক দুর্বলতার চিকিৎসায় ব্যবহৃত হয়।

 

মহিলাদের আকর্ষণীয় সকল কসমেটিক্স পন্য কিনতে ভিসিট করুন আমদের ফেসবুক পেজে>https://www.facebook.com/profile.php?id=100076672359698&mibextid=ZbWKwL

 

শ্বেত মুসলি

টেস্টটেস্টেরন এর মাথা বাড়াতে সাহায্য করে। সফেদ মুসুলি লিভড বাড়িয়ে যৌন কর্ম ক্ষমতা উন্নত করতে সাহায্য করতে পারে।
একটি সমীক্ষায় বলা হয়েছে যে সাফেদ মুসলি অকাল বীর্যপাত রোধ করার পাশাপাশি শুক্রানুর সংখ্যা উন্নত করতেও ব্যবহার করা যেতে পারে। এটি সত্যিও সহনশীলতা বাড়ায়। সফেদ মুসলি তার মধ্যে পক্ষে এবং একটি পুনরুজ্জীবন কারী এজেন্ট হিসেবে ব্যবহৃত হয়।

ক্লিক করুন – মারাল জেল এর কার্যকারিতা

 

একটি উত্থান বজায় রাখার জন্য লিঙ্গে পর্যাপ্ত সামঞ্জস্যপূর্ণ রক্ত সরবরাহ থাকতে হবে। এছাড়াও স্নায়ুগুলির ক্রমাগত আবেগ প্রেরণ করতে সক্ষম হওয়া উচিত। এটা কোন হার থাকে না যা উত্তমের জন্য অনুরূপভাবে। এদের স্টাইল দীপাংশান হলো এমন একটা অবস্থা যেখানে একজন পুরুষ সঙ্গের সাথে সন্তোষজনক যৌন মিলনের জন্য লিঙ্গ টিকে থাকতে পারে না। স্নায়ুতন্ত্রের সাথে যোগাযোগের রক্তনালী গুলো লিঙ্গ উত্থানকে সাহায্য করে। এটি স্বাস্থ্যকর এবং সুখী জীবনের জন্য একটি সুস্থ যৌন জীবন ঢাকা অবসর।

এই ক্ষেত্রে ডাবর শিলাজিত গোল্ড ক্যাপসুলও সামান্য ভূমিকা পালন করে। এর মধ্যে থাকা প্রাকৃতিক উপাদান গুলির স্নায়ুতন্ত্রকে উজ্জ্বলিত করে এবং ধমনীতে রক্ত ও অপর্যাপ্ত প্রবাহ হতে সাহায্য করে। যাদের রক্তে উচ্চমাত্রার ইউরিক এসিড থাকে তাদের গাউট নামে প্রদাহজনক attritics হয়। এটি তীব্র জয়েন্টে ব্যথা ফোলা ভাব দ্বারা চিহ্নিত করা হয় যা হঠাৎ করে এবং তার রাতারাতি বেড়ে যায়। ডাবর শিলাজিৎ গোল্ড ক্যাপসুল একটি কার্যকর আয়ুর্বেদিক ফর্মুলেশন হিসেবে কাজ করে যা শরীরে শক্তি ও সহনশীলতা প্রদান করে।

ক্লিক ক্রুন –  Maxman Capsul price bd(সহবাসের টাইম বৃদ্ধি করে ৪০-৫০ মিনিট)

maxman capsules price in bangladesh ( লিঙ্গ মোটা ও বড় করার ঔষধ )

ডাবর শিলাজিৎ গোল্ড কিভাবে খাবেন?

ডাবর শিলাজিৎ গোল্ড হল একটি আয়ুর্বেদিক ফর্মুলা। যা সামগ্রিক স্বাস্থ্যের উন্নতি করতে সাহায্য করে এটি আপনার। শক্তির মাত্রা বাড়িয়ে শারীরিক দুর্বলতার চিকিৎসায় কাজ করে। এটি হলো এক ধরনের টনিক। বেশিরভাগ লোক এটিকে একটি স্বাস্থ্য টনিক হিসেবে আখ্যায়িত করেছেন ।স্বাস্থ্যের অনেক ক্ষেত্রে এটি উপকারী।

 

**অনলাইনে সবচেয়ে সুলভ মূল্যে পণ্য কিনতে ভিজিট করুন নগর বাজার ওয়েবসাইটটি অথবা সরাসরি পণ্য কিনতে কল করুন 01811 156 507 নাম্বারে ।**

 

শিলাজিৎ খেলে পৌরুষত্ব বাড়ে এটা কত ভাগ সত্যি

শিলাজিৎ মানুষের শারীরিক স্বাস্থ্যের উন্নতি করার পাশাপাশি পুরুষের পৌরুষত্বহীনতা দূর করতে সাহায্য করে। অনেকেই তাই প্রশ্ন করে থাকেন শিলাজিতে কি পৌর সত্য বাড়ে কিনা। উত্তর হা। শিলাজিৎ একটি জৈবিক সক্রিয় পদার্থ। যা পুরুষের প্রজনন সমস্যার ঝুঁকি কমাতে উপকারী। এক গবেষণায় বলা হয়েছে শিলাজিৎ পুরুষের মধ্যে শুক্রাণুর গতিশীলতা এবং টোস্টের ত্বরণের মাত্রা উন্নত করতে করতে খুবই কার্যকরী। তাই নিঃসন্দেহে বলা যেতেই পারে শিলাজিৎ পৌরুষত্ব বাড়ায়। এতে পুরুষের টস্টের ত্বরণের মাত্রা বাড়ে। তাই পুরুষের পুরুষত্বহীনতায় শিলাজিৎ খাওয়া খুবই গুরুত্বপূর্ণ।

//See video review- মিস মি ট্যাবলেট ।মেয়েদের সেক্স বাড়ানোর ওষুধ

 

ডাবর শিলাজিৎ গোল্ড

ডাবর শিলাজিৎ গোল্ড হল একটি আয়ুর্বেদিক ফর্মুলা। যা সামগ্রিক স্বাস্থ্যের উন্নতি করতে সাহায্য করে এটি আপনার। শক্তির মাত্রা বাড়িয়ে শারীরিক দুর্বলতার চিকিৎসায় কাজ করে। এটি হলো এক ধরনের টনিক। বেশিরভাগ লোক এটিকে একটি স্বাস্থ্য টনিক হিসেবে আখ্যায়িত করেছেন ।স্বাস্থ্যের অনেক ক্ষেত্রে এটি উপকারী। পুরুষদের পুরুষত্বহীনতার কাজে এটি বেশ কার্যকরী। যারা দীর্ঘদিন যাবত পৌরসত্যহীনতায় ভুগছেন। তারা এটি সেবনে খুব সহজেই কাঙ্ক্ষিত রেজাল্ট পাবেন। কারণ এটি হলো সম্পূর্ণ প্রাকৃতিক ভেষজ। এর কোন পার্শ্ব প্রতিক্রিয়া নেই।

 

✅ ঢাকা ও ঢাকার বাইরে ক্যাশ অন ডেলিভারি।

✅ পণ্য হাতে পেয়ে খুলে দেখে পেমেন্ট করতে পারবেন।

✅ অর্ডার কনফার্ম করতে ঢাকার ভিতরে 50 ঢাকার বাইরে 100 টাকা এডভান্স করতে হবে।

✅ অর্ডার করতে কল করুন:- 01758983508

✅ বিকাশ অথবা নগদ করুন:-01811156507বিকাশ/নগদ পার্সোনাল।

✅ এডভান্স করে অবশ্যই লাস্ট নাম্বার জানাবেন।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

X