T e e n Again ব্যবহারের সঠিক নিয়ম ও এর দাম (মেয়েদের গোপনাঙ্গ টাইট করার ক্রিম)

0 minutes, 7 seconds Read

অনেকেই মেয়েদের গোপনাঙ্গ বা যৌনাঙ্গ টাইট করার ক্রিম  এর ব্যবহার বিধি সম্পর্কে জানেন না। আর ভুল ব্যবহারের কারণে অনেকেই ভালো ফল পেতে দেরি করে ফেলেন। তাই আজকের আর্টিকেলটিতে টেন এগেইন ব্যবহারের সঠিক নিয়ম ও এর দাম সম্পর্কে বলে দেয়া হবে। সম্পূর্ণ আর্টিকেল পড়লে আপনি ই উপকৃত হবেন। তাই শুরু থেকে শেষ পর্যন্ত আর্টিকেলটি পড়ুন।

আমাদের থেকে হোলসেল ও পাইকারি দরে পণ্য কিনতে কল করতে পারেন আর্টিকেলের নাম্বারগুলোতে 0181115 6507

মেয়েদের যৌনাঙ্গ টাইট করার ক্রিম ব্যবহারের নিয়ম

যৌনাঙ্গ টাইট করার ক্রিম ট্রেন এগেন ব্যবহারের নিয়ম খুবই সহজ। খুব সহজ উপায়ে ক্রিমটি ব্যবহার করা যায়। ক্রিমটি দিনে ও রাতে দুইবার ব্যবহার করা যায়। তবে দিনের তুলনায় রাত্রে ব্যবহার করাই উত্তম।

নির্দেশনা

আগেই বলেছি ক্রিমটি দিনে ব্যবহারের তুলনায় রাত্রে ব্যবহার করাই উত্তম। কারণ ক্রিম টি দিনের বেলা যোনিপথ এরিয়ায় দিয়ে রাখলে , প্রস্রাব করলে,এটি সারাদিনের প্রসাবের সাথে ধুয়ে যায় এতে কোন কাজে আসে না । তাই ভালো ফল পেতে অবশ্যই ক্রিমটির সঠিক ব্যবহার ফলো করতে হবে ।ক্রিমটি ব্যবহারের সঠিক..

নিয়ম হচ্ছে রাতে শোয়ার আগে ক্রিমটি ভালো করে যোনিপথের এরিয়া গুলোতে লাগাতে হবে। এবং চার থেকে পাঁচ ঘন্টা রেখে দিতে হবে। এভাবে রেগুলার নির্দেশনা মেনে ব্যবহারের ফলে যৌনাঙ্গ কুমারীদের মতো টাইট করা সম্ভব ।এবং এটি ব্যবহার করে কোন মতে সহবাস করা যাবে না।

T e e n Again কোথায় পাবেন?

T e e n Again cream টি অনলাইনের বিভিন্ন ই-কমার্স সাইট গুলোতে খোঁজ করলে পেয়ে যাবেন। অনেক সময় বিভিন্ন ফার্মেসিতে ও এটি কিনতে পাওয়া যায়। তবে গোপনাঙ্গের জিনিসগুলো কেনার আগে অবশ্যই দশবার যাচাই-বাছাই করে কিনবেন ।আমাদের শরীরের সবথেকে কোমল ও নমনীয় অংশ..

হচ্ছে আমাদের যৌনাঙ্গ বা গোপনাঙ্গ। তাই এখানে কিছু ব্যবহারের আগে অবশ্যই আমাদেরকে এটা ভালো করে যাচাই-বাছাই করে এটা আসল ডুবলিকেট চিনে কেনা উচিত। আজকাল বহু জায়গায় বিভিন্ন ধরনের অসাধু

ব্যবসায়ীরা। যে কোন পণ্যের সেম লোগো ব্যবহার করে,ডুবলিকেট কপি, বাজারে ছেড়ে দিচ্ছে। তাই কেনার আগে অবশ্যই সাবধান। নকল পণ্য কিনে প্রতারিত হবেন না। কেনার আগে অবশ্যই যাচাই-বাছাই করে কিনবেন।

আপনি চাইলে নগর বাজার বিডি থেকে ক্রিমটি সংগ্রহ করতে পারেন। সেক্ষেত্রে আমরা আপনাকে অরিজিনাল প্রোডাক্টের নিশ্চয়তা দিব। আমাদের থেকে প্রোডাক্ট কিনলে আপনি অরিজিনাল ডুবলিকেট যাচাই-বাছাই করে নিতে..

পারবেন। আমাদের প্রোডাক্ট এর গায়ে লোগো ও বারকোড থাকায়। ওটা অরিজিনাল ও ডুবলিকেটের ফারাক বোঝার সুবিধে রয়েছে। প্রোডাক্টের গায়ে বারকোড স্ক্যান করলে প্রোডাক্ট এর পুরো ডিটেলস আপনি দেখতে পারবেন।

আমাদের থেকে টেন এগেইন ক্রিমটি কিনতে কল করুন01811156 507নাম্বারে ।

T e e n Again ক্রিমের দাম

টেন এগেন ক্রিম টি আমাদের থেকে কিনতে হলে আপনাকে দিতে হবে ৮৫০ টাকা।

এর সাথে অতিরিক্ত ডেলিভারি চার্জ যোগ হবে। যেমন আপনি যদি ঢাকার মধ্য থেকে এই ক্রিমটি কিনতে চান তাহলে আপনাকে ডেলিভারি চার্জ দিতে হবে ৬০ টাকা।

আপনি যদি ঢাকার পার্শ্ববর্তী অঞ্চলগুলো থেকে ক্রিমটি কিনতে চান তাহলে প্রোডাক্টের দাম সহ অতিরিক্ত ডেলিভারি চার্জ ১০০ টাকা দিতে হবে।

এছাড়াও আপনি যদি ঢাকার বাহিরের প্রত্যন্ত অঞ্চল অথবা থানা থেকে ক্রিমটি কিনতে চান তাহলে প্রোডাক্টের দাম সহ অতিরিক্ত ডেলিভারি চার্জ ১৫০ টাকা দিতে হবে।

অর্থাৎ আপনি বাংলাদেশের যে কোন স্থান থেকে অর্ডার করেন না কেন আপনাকে ডেলিভারি খরচ অগ্রিম বিকাশের মাধ্যমে পেমেন্ট করতে হবে।

এবং বাকিটা product হাতে পাওয়ার পর ডেলিভারি ম্যান এর হাতে বুঝিয়ে দিবেন। প্রোডাক্ট এর দাম

বাংলাদেশের যেকোনো প্রান্তে থেকে প্রোডাক্ট অর্ডার করলে রয়েছে , হোম ডেলিভারি সুব্যবস্থা। যে কোন জায়গা থেকে অর্ডার করে দিলে প্রোডাক্ট পৌঁছে যাবে আপনার দ্বারপ্রান্তে।

অতএব দেরি না করে আজি অর্ডার করে দিন ।এছাড়াও আপনার যদি এই ক্রিমটি নিয়ে কোন ধরনের ব্যক্তিগত মতামত থেকে থাকে। তাহলে আমাদেরকে কমেন্ট এর মাধ্যমে জানাতে পারেন।

 

✅ ঢাকা ও ঢাকার বাইরে ক্যাশ অন ডেলিভারি।

✅ পণ্য হাতে পেয়ে খুলে দেখে পেমেন্ট করতে পারবেন।

✅ অর্ডার কনফার্ম করতে ঢাকার ভিতরে 50 ঢাকার বাইরে 100 টাকা এডভান্স করতে হবে।

✅ অর্ডার করতে কল করুন:- 01758983508

✅ বিকাশ অথবা নগদ করুন:-01811156507বিকাশ/নগদ পার্সোনাল।

✅ এডভান্স করে অবশ্যই লাস্ট নাম্বার জানাবেন।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

X