কনডম ব্যবহার

লক লাভ কনডম ব্যবহারের নিয়ম উপকারিতা ও দাম

0 minutes, 4 seconds Read

দ্রুত বীর্য ধরে রাখার লক লাভ কনডম ব্যবহারের নিয়ম সম্পর্কে অনেকে জানতে চান। লক লাভ কনডম এর উপকারিতা ,লক লাভ কনডমের দাম,ওব্যবহারের নিয়ম। এটা কি সত্যিই দীর্ঘক্ষণ বীর্য আটকে রাখতে পারে কিনা এ বিষয়ে অনেকেরই জানার কৌতুহল?আজকের জানিয়ে দিব এই ধরনের প্রশ্নের উত্তর। বিস্তারিত জানতে অবশ্যই আর্টিকেলটি শুরু থেকে শেষ পর্যন্ত পড়ুন।

অনলাইনে সবচেয়ে কম রেটে পাইকারি ও খুচরা পণ্য কিনতে ভিজিট করুন www.nagarbazarbd ওয়েব সাইটটি।
অথবা যেকোনো ধরনেরপণ্য কিনতে সরাসরি কল করুন📞-01811156507নাম্বারে

লক লাভ কনডম

দ্রুত বীর্য আটকে রাখার লক লাভ কনডম সম্পর্কে অনেকেই নানান ধরনের প্রশ্ন সার্চ করে থাকেন। যেমন, লক লাভ কনডম কি দীর্ঘক্ষণ বীর্য আটকে রাখতে পারে কিনা, এটি ব্যবহারে কি সহবাস সত্যিই লং লাস্টিং হয়, এর ব্যবহারের নিয়মকি? লক লাভ কনডমের কাজ কি? ইত্যাদি সংবলিত Serch গুলো আমরা গুগলে প্রায়শই করে থাকি। তাই আজকে আর্টিকেলটি সাজানো হয়েছে লক লাভ কনডম সংবলিত বিভিন্ন ধরনের প্রশ্ন নিয়ে।

আরও পরুনঃমেয়ের স্থায়ীভাবে সেক্স পাওয়ার বৃদ্ধি করার ঔষধ

আরও পরুনঃসারারাত সহবাস করার ঔষধkasturi gold

লক লাভ কনডমের কাজ

কনডম আমরা অনেকেই বিভিন্ন ধরনের বিভিন্ন ব্র্যান্ডের ব্যবহার করে থাকি ।কিন্তু লক লাভ কনডম সকলের থেকে আলাদা। এটি উন্নত মানের সিলিকনের তৈরি। যা কিনা অন্যান্য কনডমের মতো ফেটে বা ছিঁড়ে যাবে না। এবং একটি কনডম দীর্ঘ সময় ধরে ব্যবহার করা যাবে।

লক লাভ কনডোম কি কাজ করে

লক লাভ কনডম টি ঐ সমস্ত পুরুষদের জন্য তৈরি করা হয়েছে যারা কিনা দ্রুত বীর্য জনিত সমস্যায় ভুগছেন। সহবাসে যেতে না যেতেই বীর্য পড়ে যায়। অথবা ঐ সমস্ত পুরুষদের জন্য প্রযোজ্য যারা মাত্রা অতিরিক্ত হস্তমৈথুন করে লিঙ্গ অকেজ করে ফেলেছেন। তাদের জন্য এই কনডমটি বেশ উপকারী।

ক্লিক করুনমেয়েদেরযৌনাঙ্গটাইটকরারঔষধ

বয়স জনিত কারণে যে সমস্ত পুরুষরা দীর্ঘদিন যাবত বীর্যপাতের সমস্যায় ভুগছেন। বয়সের কারণে আগের মত আর সহবাস লং লাস্টিং হয়না সহবাসে যাওয়ার ২-৩ মিনিটের মাথায় বীর্য পড়ে যায়। তারা এই কনডমটি ব্যবহার করলে। অধিক সময় বীর্য আটকে রেখে সহবাসে সময় দিতে পারবেন।

তাছাড়াও যে সমস্ত পুরুষেরা ব্যাচেলর লাইফে মাত্রা অতিরিক্ত হস্তমৈথুন করে লিঙ্গ কে অকেজ করে ফেলেছেন অথবা যারা স্ত্রী থেকে দূরে আছেন অথবা প্রবাসী। নিজের যৌন উত্তেজনাকে কন্ট্রোল করতে না পেরে মাত্রা অতিরিক্ত হস্তমৈথুন করে ফেলেছেন। যার ফলে লিঙ্গের আগা মোটা গোরা চিকন করে ফেলেছেন । তারাএই কনডমটি ব্যবহার করে খুব সহজে লিঙ্গকে শক্ত ও মোটা করতে পারবেন।

আরও পড়ুনঃচিকন স্বাস্থ্য কিভাবে মোটা করা যায়

আরও পড়ুনঃলিঙ্গ মোটা ও বড় করার ঔষধ

লকলাভ কনডম কি?

লক লাভ কনডম হচ্ছে দীর্ঘ সময় বীর্য আটকে রাখার সিলিকনের কনডম। যারা দীর্ঘসময় সহবাসের সময় দিতে পারেনা বীর্যপাত জনিত সমস্যার কারণে,তারা এই কনডমটি ব্যবহার করে সহবাসের সময় দিতে পারবেন সারারাত । অনেক পুরুষেরাই রয়েছেন দাম্পত্য জীবন অসুখী ।যৌনকর্মে অক্ষম,সহবাসের যেতে না যেতেই বীর্য পড়ে যায়। যার কারণে সহবাস অসম্পূর্ণ থেকে যায় স্ত্রী পরিপণ্য যৌনতৃপ্তি পায় না। তারা এই কনডমটি ব্যবহারে অধিক সময় বীর্য ধরে রাখতে পারবেন ।

আরও পুরুনঃপুরুষদের জন্য STAD 14000 পুরুষ অকাল বিলম্ব স্প্রে

লক লাভ কনডম ব্যবহারে সুবিধা

লক লাভ কনডমটি সিলেকনের হওয়ায়,এটি ছিড়ে যাওয়া বা ফেটে যাওয়ার কোন ভয় নেই নিশ্চিন্তে দীর্ঘ সময় ব্যবহার করা যায়। 2000 বারের ও বেশি ব্যবহার করা যায়।এর লক সিস্টেম লিঙ্গকে বাইরে বের হয়ে আসতে দেয় না। এটি লিঙ্গে প্রবেশ করানোর সাথে সাথে লিঙ্গের সাথে একেবারে লক হয়ে যায়।

যা কিনা অন্যান্য কনডমগুলোতে হয় না। এছাড়াও এর ভাইব্রেট সিস্টাম ,আপনার পার্টনারকে যৌনতা অনুভব করাবে ও যোনিপথে আরাম প্রদান করবে।

অন্যদিকে অন্যান্য সাধারণ কনডমগুলো। শুধুমাত্র ওয়ান টাইম ইউজ করে ফেলে দিতে হয়। এবং এতে ফেটে যাওয়া ছিঁড়ে যাওয়ার মত রিক্স রয়েছে। যা আমাদের লক লাভ কনডমে নেই।

লক লাভ কনডমটি সহবাস করার পর গরম পানি দিয়ে ধুয়ে রেখে দেয়া যায় এবং এটি সিলিকনের হওয়ায় দীর্ঘদিন পর্যন্ত ভালো থাকে এবং লং লাস্টিং সময় ধরে ব্যবহার করা যায় যা অন্যান্য কনডমগুলো করা যায় না।

আরও পুরুনঃলিঙ্গ মোটা বড় করার জোকের তেল

লক লাভ কনডম ব্যবহারের উপকারিতা

লিঙ্গ শক্ত মোটা করে দুই থেকে তিন ইঞ্চি।
পাতলা বীর্য গারো করতে সাহায্য করে।
লিঙ্গের মিশতে যতদূর করে।
দুর্বল লিঙ্গকে পুনরায় সতেজ করে শক্তি যোগায়।
লিঙ্গের শিথিলতা বক্রতা ভাব দূর করে।
পুরুষের যৌন হরমোন গ্রন্থিতে যৌন শক্তির যোগান দেয়,উত্তেজনা বৃদ্ধি করে
লিঙ্গের মড়া কোষ গুলোকে ঝরিয়ে লিঙ্গকে পুনরায় সজীবন ও সতেজ করে তোলে ।
নিরবিচ্ছিন্ন সারারাত সহবাস করা যায়।

ব্যবহারের নিয়ম

লক লক কনডম লিঙ্গে প্রবেশ করানোর পূর্বে লিঙ্গটি ভালো করে সাবান বা কুসুম গরম পানি দিয়ে ভালো করে ধুয়ে নিতে হবে।
এরপর এটিকে শুকিয়ে,লিঙ্গে প্রবেশ করালে এর ভাইভ্রেট সিস্টেম আপনার লিঙ্গকে শক্ত ও মোটা করে তুলবে।

লিঙ্গের সাথে কনডমটি ভালো করে লক হয়ে গেলে। ৫ থেকে ১০ মিনিট পর সাথে মিলিত হন।

এছাড়াও যে সমস্ত পুরুষদের লিঙ্গ অকেজ ও দুর্বল। তারা কনডমটি লিঙ্গে পরিধান করে ১০ থেকে ১৫ মিনিট রেখে দিন।

এর ভিতর থাকার লক সিস্টেম আপনার লিঙ্গ কে লক করবে এবং ভাইব্রেটের সিস্টেম আপনার দুর্বল লিঙ্গকে সবর ও শক্তিশালী করে তুলবে।এবং পুনরার যৌনসটার্মিনা জোগাতে সাহায্য করবে।

আরও পুরুনঃস্থায়ীভাবে ফর্সা হওয়ার বডি লোশন

আরও পুরুনঃPenis XL Cream পেনিস এক্স এল ক্রিম < পুরুষাঙ্গের সাইজ বড় ও মোটা করার ঔষধ

 

লক লাভ কনডমের দাম

লক লাভ কনডম টি বিভিন্ন সময় বিভিন্ন রেটের হয়ে থাকে। তবে বর্তমানে এর দাম রাখা যাবে ১৫৫০ টাকা। সাথে অতিরিক্ত ডেলিভারি চার্জ যোগ হবে। কনডম কি ঢাকার মধ্য থেকে কিনলে কনডমের দাম ১৫৫০ সাথে অতিরিক্ত ডেলিভারি ৬০ টাকা। দিতে হবে।

●ঢাকার পার্শ্ববর্তী এলাকাগুলো থেকে ক্রয় করতে চাইলেকনডমের দাম পাবো অতিরিক্ত ডেলিভারি চার্জ ১০০ টাকা দিতে হবে।

এবং কনডমটি ঢাকার বাইরে অর্থাৎ কোন থানা অথবা জেলা শহর থেকে কিনতে চাইলে অতিরিক্ত ডেলিভারি চার্জ দেড়শ টাকা সাথে প্রোডাক্টের দাম দিতে হবে। বাকিটা প্রোডাক্ট হাতে পাওয়ার পর ক্যাশ অন ডেলিভারির মাধ্যমে লেনদেন করা হয়। অর্থাৎ প্রথমে আমাদেরকে।

ডেলিভারি চার্জ বিকাশের মাধ্যমে পেমেন্ট করে প্রোডাক্ট এর বাকি টাকা ডেলিভারি ম্যানের হাতে বুঝিয়ে দিবেন এবং প্রোডাক্ট টি পছন্দ না, হলে রিটার্নের ব্যবস্থাও রয়েছে।

বাংলাদেশের যে কোন প্রত্যন্ত অঞ্চল থেকে হোম ডেলিভারির মাধ্যমে প্রোডাক্ট দিয়ে থাকি।

✅ ঢাকা ও ঢাকার বাইরে ক্যাশ অন ডেলিভারি।

✅ পণ্য হাতে পেয়ে খুলে দেখে পেমেন্ট করতে পারবেন।

✅ অর্ডার কনফার্ম করতে ঢাকার ভিতরে 50 ঢাকার বাইরে 100 টাকা এডভান্স করতে হবে।

✅ অর্ডার করতে কল করুন:- 01758983508

✅ বিকাশ অথবা নগদ করুন:-01811156507বিকাশ/নগদ পার্সোনাল।

✅ এডভান্স করে অবশ্যই লাস্ট নাম্বার জানাবেন।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

X