হিমালিয়া হিমকলিন জেল প্রাইস ইন বাংলাদেশ

0 minutes, 4 seconds Read

হিমালিয়া ইমকলিন জেল প্রাইস ইন বাংলাদেশ লিখে অনেকে গুগলে এই ধরনের সার্চ গুলো করতে দেখা যায়। হিমালয়া হিমকলি জেল পুরুষের উত্থানহীন কর্মহীনতা এবং লিবিডো বাড়াতে চিকিৎসা করার জন্য ও বিশেষভাবে তৈরি কৃত একটি জেল। এই জেলটি পুরুষাঙ্গ দীর্ঘ উপস্থিত বৃদ্ধি করে। এটি পুরুষের কৌশিকের রক্ত প্রবাহকে উদ্দীপিত করে পুরুষের যৌনাঙ্গ সংবেদনশীলতা বাড়াতে সাহায্য করে। ও বিশেষ মুহূর্তে পুরুষ হরমোনকে উত্তেজিত করতে সাহায্য করে। আজকের আর্টিকেলে হিমালিয়া হিমকোলিন জেল কি হিমালয়া হিমকোলি জেলের উপকারিতা ও হিমালিয়া হিমকালীন জেল প্রাইস ইন বাংলাদেশ ইত্যাদি সম্পর্কে আলোচনা করা হবে। বিস্তারিত জানতে আর্টিকেলটি শুরু থেকে শেষ পর্যন্ত পড়ুন।

আরও পুরুনঃস্থায়ীভাবে ফর্সা হওয়ার বডি লোশন

উপকারিতা

লিঙ্গের আকার বাড়াতে সহায়তা করে
এটি অকাল বীর্যপাত রোধ করে
উত্সাহ দীর্ঘ এবং দৃ becomes় হয়
100% নিরাপদ এবং কার্যকর
কোনও পার্শ্ব প্রতিক্রিয়া নেই
সমস্ত প্রাকৃতিক উপাদান এবং এফডিএ অনুমোদিত পণ্য
ফলাফলটি দুই সপ্তাহের প্রথম দিকে দেখুন এবং আজীবন ফলাফল উপভোগ করুন।

কিভাবে ব্যবহার করবেন:প্রতিদিন একবার বা দু’বার পুরুষ যৌনাঙ্গে হিমকোলিনকে আলতোভাবে মালিশ করুন এবং ১-২ মিনিটের জন্য রেখে দিনএবং পরে ধুয়ে ফেলুন। দীর্ঘ ৩০ দিনের ব্যবহারের জন্য উপযুক্ত। আবেদনের পরে ১ ঘন্টা যৌন সঙ্গম এড়িয়ে চলুন।

আরও পুরুনঃGood Health original product -(চেনার উপায়)

হিমালিয়া হিমকোলিন জেলের কাজ

হিমালিয়া হিমকোলিন জেল হলো একটি আয়ুর্বেদিক ও ভেষজ উপাদানের তৈরিকৃত পুরুষের যৌন অক্ষমতা দূরীকরণ জেল। এটি মূলত তৈরি করা হয়েছে যারা দীর্ঘদিন যাবত মাত্রা অতিরিক্ত হস্তমৈথুনের কারণে পুরুষাঙ্গ দুর্বল করে ফেলেছেন। হাজার চেষ্টা করেও সহবাসের সময় বীর্য আটকে রাখতে পারেন না। সহবাসে স্ত্রীকে পরিপূর্ণ যৌনতৃপ্তি দিতে ব্যর্থ এমন পুরুষদের জন্য। হিমালিয়া হিমকোলিন জেল কার্যকরী । পুরুষের এ ধরনের যৌন সমস্যা দূর করতে এটি বেশ উপকারী জেল। যে সমস্ত পুরুষরা দীর্ঘদিন যাবত এই ধরনের যৌন দুর্বলতায় ভুগছেন। তারা হিমালিয়া হিমকোলিন জেল টি ব্যবহারের মাধ্যমে খুব সহজেই এ ধরনের সমস্যা আর সমাধান করে নিতে পারবেন। যারা দীর্ঘদিন যাবত এই ধরনের সমস্যায় ভুগছেন।তারা দেরি না করে আজই অর্ডার করে ফেলুন অর্ডার করতে কল করুন। 01811 156 507এই নাম্বারে।

 

 

হিমকোলিন জেল এর বিবরণঃ

উৎপাদন ইন্ডিয়া
পরিমাণ ৩০ গ্রাম।
পণ্যের ধরন লিকুইড।
প্যাকেটের ধরন টিউব।
সংরক্ষণ শীতল ও উষ্ণ জায়গায়।

আরও পুরুনঃKY GEL যৌন মিলন কে আরামদায়ক করে যোনিপথ পিচ্ছিল করে

 

হিমালিয়া হিমকোলিন জেল কোথায় পাওয়া যায়

হিমালিয়া হিমকোলিন জেল কোথায় পাওয়া যায় এ প্রসঙ্গে অনেকে আমাদের কাছে জিজ্ঞাসাবাদ করে থাকেন। হিমালিয়া হিমকোলিন জেল বর্তমানে অনলাইনে বিভিন্ন প্লাটফর্ম গুলোতে আপনি কিনতে পাবেন। তবে সেটা অনেকটা নির্দিষ্ট দামের তুলনায় অনেক বেশি দামে । তাই যে কোন প্রোডাক্ট কিনার পূর্বে অবশ্যই সেটা সম্পর্কে ভালোভাবে বুঝে শুনে কেনা দরকার। চাইলে জেল টি আমাদের থেকেও সুলভ মূল্যে সংগ্রহ করতে পারেন। আমরা বাংলাদেশের সমস্ত প্রত্যন্ত অঞ্চল ও জেলা শহরগুলিতে মেডিসিন টি আপনার প্রয়োজন অনুযায়ী হোম ডেলিভারির মাধ্যমে দিয়ে থাকি। বাংলাদেশের যে কোন প্রান্ত থেকে আপনি মেডিসিন টি অর্ডার করে দিতে পারেন আমাদের ওয়েবসাইটে অথবা সরাসরি কল করে দিতে পারেন আমাদের আর্টিকেলে দেয়া নাম্বারে। আমরা পৌঁছে দিব আপনার কাঙ্ক্ষিত গন্তব্যে।

আরও পুরুনঃহার্ড রক ক্যাপসুল প্রাইস ইন বাংলাদেশ

হিমালয়া হিমকোলিন জেলের দাম

হিমালিয়া হেমকোলিন জেলার দাম সম্পর্কে অনেকেই জানার আগ্রহ প্রকাশ করেছেন। হিমালিয়া হিমকলিন জেল টি একটি বাহিরের পণ্য। এটি আমাদের পার্শ্ববর্তী দেশ ভারত থেকে আমদানিকৃত। তাই এর দামের ওঠা নামা হতে পারে। তবে বর্তমানে যদি হিমালিয়া হিমকোলিন জেলটি আমাদের থেকে সংগ্রহ করতে চান। তাহলে আপনাকে দিতে হবে ৬০০ টাকা এর সাথে অতিরিক্ত ডেলিভারি চার্জ যোগ হবে। আপনি ঢাকার মধ্য থেকে জেলটি ক্রয় করতে চাইলে জেল এর দাম বাবদ অতিরিক্ত ডেলিভারি চার্জ 60 টাকা ঢাকার আশেপাশের এলাকা যেমন সাইনবোর্ড গাজীপুর,কেরানীগঞ্জ ইত্যাদি স্থানগুলো থেকে প্রোডাক্টটি সংগ্রহ করতে প্রোডাক্ট এর খরচ বাবদ অতিরিক্ত ডেলিভারি চার্জ ১০০ টাকা। ও ঢাকার বাইরের পত্যন্ত অঞ্চল ও জেলা শহরগুলো থেকে জেলটি সংগ্রহ করতে ডেলিভারি চার্জ দেড়শ টাকা বিকাশের মাধ্যমে অগ্রিম পরিশোধ করতে হবে। বাকিটা প্রডাক্ট হাতে পাওয়ার পর ডেলিভারি ম্যান এর হাতে বুঝিয়ে দিবেন।

আরও পুরুনঃভিগোর 100 এম জি ট্যাবলেট (সহবাসের সময় বৃদ্ধি করে ২০ থেকে ২৫ মিনিট)

✅ ঢাকা ও ঢাকার বাইরে ক্যাশ অন ডেলিভারি।

✅ পণ্য হাতে পেয়ে খুলে দেখে পেমেন্ট করতে পারবেন।

✅ অর্ডার কনফার্ম করতে ঢাকার ভিতরে 50 ঢাকার বাইরে 100 টাকা এডভান্স করতে হবে।

✅ অর্ডার করতে কল করুন:- 01758983508

✅ বিকাশ অথবা নগদ করুন:-01811156507বিকাশ/নগদ পার্সোনাল।

✅ এডভান্স করে অবশ্যই লাস্ট নাম্বার জানাবেন।

 

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

X