স্থায়ীভাবে ফর্সা হওয়ার বডি লোশন

0 minutes, 3 seconds Read


আমি দেখতে কালো কিভাবে ফর্সা হব। স্কিন টোনটা আরো লাইট করা দরকার। স্কিনে ব্রণ, মেস্তা, পিম্পলে, ভরে গেছে কিভাবে দূর করব বা আমার এক মাস এর মধ্যে বিয়ে ।বিয়ের আগে যদি পা হতে মাথা পর্যন্ত ফর্সা হতে পারতাম । চিন্তায় পড়ে গেছেন। ইজিলি ফর্সা হতে পারবেন যাকে বলে ধবধবে ফর্সা পা থেকে মাথা পর্যন্ত মাত্র সাত দিনে তাও আবার স্থায়ীভাবে। যারা ফুল বডি হোয়াইটেনিং করতে চান পুরো নিখুঁতভাবে স্কিনের পিম্পল রেস ,ও মেছতার দাগ দূর করে পুরো স্মুথভাবে ফর্সা হতে চান তাদের জন্য খুবই বেস্ট ক্রিম আছে আমাদের কাছে। যেটা আপনার স্কিনটোন কে ২ থেকে ৩ শেড পর্যন্ত ফর্সা করবে। তো চলুন প্রিয় পাঠক আজকের আর্টিকেলে স্থায়ীভাবে ফর্সা হওয়ার রসুন সম্পর্কে আলোচনা করা যাক।

 

ত্বক কি সত্যিই দুই থেকে তিন শেঠ ফর্সা করবে

হ্যাঁ, অবশ্যই করবে। ১০০% হালাল। এর কোন সাইড এফেক্ট নেই। কসমেটিক গার্ল লোশনটি। বিভিন্ন ফলের নির্যাসে তৈরি। তাই এর কোন পার্শ্ব প্রতিক্রিয়া নেই আপনি নিশ্চিন্তে এটি ব্যবহার করতে পারবেন এবং মনের মত রং পাবেন। এটি ব্যবহারে আপনি শুধু মুখ ঘাড় গলা নয় পুরো শরীরকে মনের মত ফর্সা করে নিতে পারবেন মাত্র ৭ দিনে। অনেকেই আছেন শুধু মুখ ফর্সা করে সন্তুষ্ট থাকেন না। পুরো বডি হোয়েটেনিং করতে চান। নিশ্চিন্তে নির্দ্বিধায় এই লোশন টি ব্যবহার করতে পারেন। এটা আপনার কালচে রং দূর করবে। এবং আপনার স্কিনটোন থেকে দুই থেকে তিন শীট পর্যন্ত ফর্সা যাকে বলে ধবধবে ফটোটা করে তুলবে। এই লোশনটি ব্যবহারে আপনার স্কিনের লোমগুলো রিমুভ করবে। যার ফলে আপনি পেয়ে যাবেন পুরো বেবিদের মত স্কিন।

আরও পুরুনঃজাফরান হেয়ার গ্রোথ থেরাপি কি? ও এর উপকারিতা

 

কসমেটিক গার্ল হোয়াইটেনিং লোশন এর কাজ কি

এই লোশন এর কাজ হচ্ছে পুরো শরীরকে স্থায়ীভাবে ফর্সা ফর্সা করা। এটি ত্বকে ময়শ্চারাইজ করার পাশাপাশি স্পর মিনিমাইজ করে। ত্বকের পি এইচ এর ভারসাম্য ব্যালেন্স রেখে তোকে উজ্জ্বল ও গ্ল্যামারাস করে তোলে। স্কিনের সকল ধরনের সমস্যা যেমন ভ্রম মেস্তা চোখের নিচের কালো দাগ ও কুঁচকে যাওয়া চামড়া টানটান করে পুরো স্কিনকে উজ্জ্বল ও গ্লোয়িং করতে সাহায্য করে। এতে থাকা এন্টিঅক্সিডেন্ট সূর্যের ক্ষতিকারক অতি বেগুনি রোশনি থেকে ত্বকে রক্ষা করে।

 

উপকারিতা:-

হাত,মুখ পা, গলা,ঘাড় মুখ সহ পুরো শরীর ৭ দিনে পারমানেন্টলি ফর্সা করবে।
যেকোনো কালো দাগ দূর করে এই lotion টি।প্রথম বার ব্যবহার করলেই আপনি বুঝতে পারবেন আপনার ত্বক কতটা ফরসা হয়েছে। যা কোনো সাইড ইফেক্ট ছাড়া আপনার ত্বক কে ২-৩শেড ফরসা করে।

১)কালো দাগ দূর করতে সহায়তা করে
২)ঘাড় এবং আন্ডারআর্ম কালো দাগ সাদা করতে সহায়তা করে
৩)ত্বককে উজ্জ্বল এবং সুন্দর করে তোলে।

৪)বক উজ্জ্বল ও সুন্দর করে।
৫)ফ্রুট দিয়ে বানানো এবং একনি ব্যাক্টেরিয়া দূর করে।

৬)পুরুষ এবং মহিলা উভয়ই ব্যবহার করতে পারেন।
৭)ক্ষতিগ্রস্থ এবং রোদে পোড়া ত্বক মেরামত

৮)১০০%গ্যারান্টি ফরসা করবে।

৯)কোনো প্রকার ইফেক্ট নেই।

আরও পুরুনঃগ্রিন কফি খাওয়ার উপকারিতা ও দাম

কালো থেকে ফর্সা হওয়ার লোশন

ফর্সা হওয়ার বডি লোশন গুলো আপনারা চাইলে এখন ঘরে বসে খুব সহজে অর্ডার করতে পারবেন। তেমনি বর্তমান সময়ে কালো থেকে ফর্সা হওয়ার জন্য অনেক বডিলোশন উঠেছে। যে বডি লোশন গুলো ব্যবহার করার মাধ্যমে আপনারা খুবই দ্রুত তার সাথে আপনার ত্বককে উজ্জ্বল করে তুলতে পারেন। তাছাড়া ঘরে বসে যদি বডি লোশন টি কিনতে চান তাহলে যোগাযোগ করে আমাদের কাছ থেকে বডি লোশন ক্রয় করতে পারেন।বডি লোশন ব্যবহার করার কিছু দিনের মধ্যেই এর কার্যকারিতা আপনি নিজে থেকেই অনুভব করতে পারবেন। বর্তমান সময়ের সেরা কিছু ফর্সা হওয়ার বডি লোশন এর মধ্যে এটি অন্যতম।

আরও পুরুনঃকুচকে যাওয়া স্কিনকে টানটান করার সিরাম

স্থায়ীভাবে ফর্সা হওয়ার লোশন

ফর্সা হওয়াটা সকলেরই স্বপ্ন। কে না চায় নিজেকে ফর্সা দেখতে? নিজের গায়ের রং চাপা বা শ্যাম বর্ণের হলে অনেক সময় কটুক্তিপূর্ণ মন্তব্যর মুখোমুখি হতে হয়। ভালো ভালো সম্বন্ধ আটকে যায় নিজের কালো বা শ্যাম বর্ণের কারণে। বর্তমান যুগে ফর্সা হওয়াটা মাত্র কয়েকদিনের ব্যাপার। আপনি চাইলেই নিজেকে ফর্সা ও আকর্ষণীয় করে তুলতে পারেন। কিভাবে? আমাদের কসমেটিক গার্ল হোয়াইটেনিং লোশন ব্যবহার করে। এটি আপনার হাত-পা ঘাড় গলা ও পুরো পা হতে মাথা পর্যন্ত ফর্সা করবে। শুধুমাত্র ফর্সাই না আপনার পুরো স্কিনটোন কে দুই থেকে তিন শেড পর্যন্ত ফর্সা করবে স্থায়ী ভাবে। আমাদের সমাজে ফর্সা রংয়ের ছেলে বা মেয়েদেরকে পার্সোনালিটি সম্পূর্ণ হিসেবে আমরা ধরে থাকি। লাইফে কোন পার্টনার সিলেক্ট করার ক্ষেত্রেও আমরা ফর্সা রঙের ছেলে বা মেয়ে খুঁজে থাকি। বর্তমান সমাজের রং ফর্সা মানেই সুন্দর।

আরও পুরুনঃ৭দিনে ওজন কমানোর ঔষধ

 

 

বর্তমান সমাজে নিজেকে ফর্সা করাটা একটা চ্যালেঞ্জের মত। আর তাছাড়াও আপনার গায়ের রং যদি ফর্সা না হয় আপনি যত সুন্দরী হন না কেন আপনার সৌন্দর্যটা আপনার গায়ের রং এর নিচে চাপা পড়ে থাকে। আর স্কিনটোন লাইট হলে নিজেকে আকর্ষণীয় পার্সোনালিটি সম্পূর্ণ মনে হয়। তাই নিজেকে ফর্সা ও আকর্ষণীয় করে সকলকে তাক লাগিয়ে দিন। এটি আপনাকে স্থায়ীভাবে ফর্সা করবে মাত্র ৭ দিনে। এর মধ্যে থাকা আয়ুর্বেদিক বিভিন্ন জরিবুটি ও ফলমূলের নির্যাসে তৈরি বলে। এটি একেবারে ত্বকের গভীর থেকে সম্পূর্ণ প্রাকৃতিকভাবে কোন প্রকার ক্ষতি না, করে সম্পূর্ণ হালাল উপায় আপনাকে ফর্সা করে তুলবে। তাই নিজেকে প্রেজেন্টেবল রাখতে বা সুন্দর দেখাতে ব্যবহার করুন কসমেটিক গার্ল হোয়াইটেনিং লোশনটি। এটি আপনি আমাদের থেকে খুবই সহজ উপায়ে ক্রয় করে নিতে পারেন। একটি হলো আমাদের আর্টিকেলে দেয়া নাম্বারে সরাসরি কল করে। অন্যটি আমাদের ওয়েবসাইটে ভিজিট করে অর্ডারের মাধ্যমে। আপনি এই দুটি যে কোন একটি উপায় অবলম্বন করে আমাদের থেকে লোশনটি ক্রয় করে নিতে পারেন।

আরও পুরুনঃবেস্ট বড় ও টাইট ক্রুন মাত্র তিন দিনে

 

পরিশেষে বলতে চাই

এর আর্টিকেলটি পড়ার মাধ্যমে প্রিয় পাঠক ও পাঠিকা বৃন্দ আশা করে স্থায়ীভাবে ফর্সা হওয়ার লোশন সম্পর্কে আপনারা বিস্তারিত তথ্যটি পেয়েছেন। অর্থাৎ কসমেটিক গার্ল হোয়াইটিং বডি লোশনটি ব্যবহারের মাধ্যমে আপনার পুরো শরীর উজ্জ্বল হয়ে উঠবে সেই সম্পর্কে আপনি এই পোস্ট থেকে ধারণা পেয়েছেন। উপকারিতা গুলো কি কি সে সম্পর্কেও বিস্তর ভাবে জেনেছেন। এ বিষয়ে যদি আরো কিছু জানার থাকে বাবুর তবে অসুবিধা হয়। তাহলে আমাদের কমেন্টের মাধ্যমে জানাতে পারেন।

আরও পুরুনঃচিকন স্বাস্থ্য মোটা করার ক্যাপসুল

✅ ঢাকা ও ঢাকার বাইরে ক্যাশ অন ডেলিভারি।

✅ পণ্য হাতে পেয়ে খুলে দেখে পেমেন্ট করতে পারবেন।

✅ অর্ডার কনফার্ম করতে ঢাকার ভিতরে 50 ঢাকার বাইরে 100 টাকা এডভান্স করতে হবে।

✅ অর্ডার করতে কল করুন:- 01758983508

✅ বিকাশ অথবা নগদ করুন:-01811156507বিকাশ/নগদ পার্সোনাল।

✅ এডভান্স করে অবশ্যই লাস্ট নাম্বার জানাবেন।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

X