লক লাভ কনডমের কার্যকারিতা ও দাম

0 minutes, 7 seconds Read


দীর্ঘক্ষণ বীর্য আটকে রাখতে লক লাভ কনডমটি কতটা কার্যকরী এ সম্পর্কে অনেকেই জানতে চান। যে সমস্ত পুরুষরা দীর্ঘদিন যাবত বীর্যপাতের সমস্যায় ভুগছেন।অধিক সময়ে সহবাসে ইচ্ছা থাকা সত্ত্বেও অনিচ্ছাকৃতভাবেই বীর্যপাত ঘটে যাচ্ছে। তাদের জন্যই লক লাভ কনডমটি প্রযোজ্য। এর লক সিস্টেমটি লিঙ্গের সাথে একজাস্ট হয়ে যায় ফলে লিঙ্গ বাহিরে বের হয়ে আসে না ,এবং এর গায়ে থাকা ডটনেট স্ত্রীকে যৌন তৃপ্তি দিতে সক্ষম। আজকের আর্টিকেল লকলক কনডম এর কার্যকারিতা এবং লক লাভ কনডম এর দাম।সম্পর্কে আলোচনা করা হবে বিস্তারিত জানতে হলে আরটি কেটে শুরু থেকে শেষ পর্যন্ত পড়তে থাকুন।
অনলাইনে সবচেয়ে সুলভ মূল্যে নিত্য প্রয়োজনীয় পণ্য ও পুরুষ ও নারীদের গোপনীয় পণ্য পেতে ভিজিট করুন। www.nagorbazaarbd.com ওয়েবসাইট

আরও পরুনঃমাক্সমান জেল ব্যাবহার করে লিঙ্গ মোটা করুন মাএ ৭ দিনে

 

ডেসক্রিপশন

লক লাভ কনডমটি সিলিকনের তৈরি। এটি নরমাল কনডমের তুলনায়। খুবই ভালো। নরমাল কনডম ফেটে যাওয়া বা ছিঁড়ে যাওয়ার ভয় থাকে সে ক্ষেত্রে লক লাভ ও কনডমটি সিলিকনের হওয়ায় এটি ফেটে যাওয়া বা ছিঁড়ে যাওয়ার ভয় নেই। এছাড়াও এর আরেকটি ভালো দিক হচ্ছে এটি লক সিস্টেম হওয়ায় লিঙ্গ থেকে বাহিরে বের হয়ে আসার সম্ভাবনাই নেই। এবং নরমাল কনডমের তুলনায় এটি ২০০০ বারের বেশি সময় ব্যবহার করা যায়। নরমাল কনডম একবারে ব্যবহার করে ফেলে দিতে হয় সে ক্ষেত্রে লকলাভ কনডমটি আপনি যত খুশি ততবার ব্যবহার করতে পারবেন।

আরও পরুনঃসান্ডা কি? ও যৌন সঙ্গমে সান্ডার তেলের এর কাজ

এবার আসি মূল আলোচনায়। যে সমস্ত পুরুষরা দীর্ঘদিন যাবত বীর্যপাতের সমস্যায় ভুগছেন। হাজার হাজার টাকা খরচ করে এই ধরনের সমস্যা দূর হচ্ছে না। অধিক সময় ইচ্ছাথাকা সত্ত্বেও সহবাসে গেলে বীর্যপাত ঘটে যায় কোনভাবেই বীর্য আটকে রাখতে পারেন না। তাদের জন্যই মূলত লক লাভ কনডমটি তৈরি করা হয়েছে। এটি উন্নত মানের সিলিকনের তৈরি। ইলাস্টিক সফ। ওয়েটি লম্বা 6 ইঞ্চি ও পুরুত্ব ৩ মিলি।কনডমটি সিলিকনের হয় এটি ফেটে যাওয়া বা ছিঁড়ে যাওয়ার কোন ভয় থাকে না। ওয়েটিং লিঙ্গে পড়লে পুরো লিঙ্গ গোড়া থেকে আগা পর্যন্ত লক হয়ে থাকে লিঙ্গটি বাহিরে বের হওয়ার কোন সম্ভাবনা নেই। তাই নিশ্চিন্তে ব্যবহার করা যায়।

 

লক লাভ কনডমের বিশেষ কার্যকারিতা

সহবাসের টাইম 40 থেকে 45 মিনিট বাড়াই।
আপনার সুখানুভুতি বহু গুন বাড়িয়ে দিবে।
এটি ব্যবহারে খুব তাড়াতাড়ি মেয়েদের অর্গাজম হবে।
খুব সহজে লিঙ্গে পরিধান করা যায়।
২০০০ বারের বেশী বার ব্যবহার করা যায়।
এটি ফেটে যাওয়া বা ছিড়ে যাওয়ার সম্ভাবনা নেই।
লক থাকার ফলে লিঙ্গ থেকে খুলে যাবে না

আরও পরুনঃস্থায়ীভাবে সহবাসের টাইম বৃদ্ধি করার কনডন

লকলাভ কনডমের কার্যকারিতা ও দাম

লক লাভ কনডোম এর কার্যকারিতা হলো। যে সমস্ত পুরুষরা দীর্ঘদিন যাবত যৌন দুর্বলতায় ভুগছে অধিক সময় বীর্য আটকে রাখতে পারে না সহবাসে গেলে বীর্যপাত ঘটে যাচ্ছে। তারা লকলাভ কনডমটি পরিধান করে দীর্ঘক্ষণ বীর্য আটকে রাখতে পারবে। সহবাসের টাইম স্থায়ী হবে দীর্ঘক্ষণ। এছাড়াও লিঙ্গের আগা মোটা গোরা চিকন দূর হবে। দুর্বল লিঙ্গ শক্ত হবে। লক লাভ কনডম এর কাজ হচ্ছে। লিঙ্গ কে ইনস্ট্যান্ট ভাবে শক্ত করে তোলা? যারা অধিক সময় বীর্যপাত এর সমস্যায় ভুগছেন। বা অতিরিক্ত বীর্যপাত হওয়ার কারণে লিঙ্গ নরম হয়ে গিয়েছে। তারা লক লাভ কনডম টি পরিধান করার সাথে সাথে এটা ইনস্ট্যান্ট ভাবে শক্ত হয়ে যায়। এছাড়াও লকলাভ কনডমটি শুধু যে বিবাহিতদের জন্য প্রযোজ্য তাই নয়। এটি অবিবাহিত পুরুষেরা ব্যবহার করতে পারবে।

আরও পরুনঃমেশিন ছারা চুল সোজা HEAR PREAM CREAM দিয়ে

যারা অতিরিক্ত হস্তমৈথুন করে লিঙ্গকে নরম করে ফেলেছেন তারা ও এই কনডমটি পরিধান করে।লিঙ্গ শক্ত করে নিতে পারবেন। এটি পরিধান করলে এর ভেতরে থাকা ভাইব্রেট সিস্টেমটি আপনাকে যৌনতা অনুভব করাবে। এবং হস্তমৈথুনের মতো হিল দিবে এতে করে লিঙ্গ ইনস্ট্যান্ট ভাবে শক্ত হবে । যারা বিবাহিত আছেন তারাও এটি পরিধান করে উপকৃত হবেন। এটি পরিধানে নিস্তেজ লিঙ্গ ইনস্ট্যান্ড ভাবে শক্ত হয়। এবং এর ভেতরে থাকা ভাইব্রেট সিস্টেমের কারণে স্ত্রীর যৌনি পথে প্রবেশ করালে স্ত্রী তৃপ্তি পাবে ।এছাড়াও এটির গায়ে ভাসা ভাসা রগের প্রলেপ থাকায়। আপনার পার্টনার কে যৌনতা অনুভব করবে।

আরও পরুনঃসান্ডার তেল কি ও এর  ব্যবহারের উপকারিতা

nogor bazar bd.com

লক লাভ কনডমটি কিভাবে ব্যবহার করবেন

এই কনডমটি ব্যবহার করা খুবই সহজ। অন্যান্য নরমাল কনডমের মতো এতে কোন ঝামেলা নেই। কনডম পরিধানের ৫ মিনিট আগে। লিঙ্গটিকে ভালোভাবে পরিষ্কার করে শুকনো সুতি কাপড় দিয়ে মুছে। তারপর পরিধান করুন।নরমাল কনডমে লুব্রিকেশন বা পিচ্ছিল কারক পদার্থ থাকে কিন্তু ছিলি কেনর কনডমে সেটা থাকে না তাই যদি পরিধান করতে অসুবিধা বোধ হয় তাহলে সামান্য লোশন অথবা অলিভ অয়েল মেখে নিতে পারেন।

আরও পরুনঃ মেয়েদের যৌনাঙ্গ টাইট করার teen again cream

লক লাভ কনডমের দাম

লক লাভ কনডমের বর্তমান দাম সম্পর্কে অনেকেই জানার আগ্রহ প্রকাশ করেন । লক লাভ কনডম দিয়ে আপনি বিভিন্ন অনলাইন সবগুলোতে কিনতে পাবেন। এটি নরমাল কনডমের তুলনায় বেশ ভালো কোয়ালিটি সম্পন্ন। ও উন্নত মানের সিলিকন দ্বারা তৈরি হওয়ায় এর দামটা একটু বেশি হয়ে থাকে। তবে এটি ইউজ করা যাই ও অনেক বেশি। এটি ২০০০ বেশি সময় ইউজ করা যায়। লক লাভ কনডমটি বিভিন্ন পেজ বা অনলাইন প্লাটফর্ম গুলোতে পেয়ে যাবেন। তবে উন্নত মানের ও ভালো হওয়ায় অনেকেই এই কনডমটি দাম আকাশচুম্বী নিয়ে থাকে। একমাত্র আমরাই বাজারের সবচেয়ে সল্প রেটে এই কনডমটি সেল করে থাকি।

আরও পরুনঃভিগা ৫ মিলিয়ন  স্প্রে সহবাসের টাইম বৃদ্ধি করে ৪০থেকে ৪৫ মিনিট

আমাদের থেকে লক লাভ কনডমটি কিনতে চাইলে ১৬০০ থেকে ১৫৫০ টাকা পর্যন্ত দিতে হবে সাথে অতিরিক্ত ডেলিভারি চার্জ যোগ হবে। আপনি যদি ঢাকার মধ্যে কনডমটি ক্রয় করতে চান তাহলে আপনার ডেলিভার খরচ বাবদ ৬০ টাকা। ঢাকার পার্শ্ববর্তী এলাকা সাইনবোর্ড, কেরানীগঞ্জ ও গাজীপুর থেকে ক্রয় করতে চাইলে ডেলিভারি খরচ বাবদ ১০০ টাকা। এবং ঢাকার বাইরে প্রত্যন্ত অঞ্চলগুলো থেকে ক্রয় করতে চাইলে ডেলিভারি খরচ বাবদ ১৫০ টাকা অতিরিক্ত ডেলিভারি চার্জ আমাদেরকে বিকাশ করে দিতে হবে। বাকিটা প্রোডাক্ট হাতে পেয়ে ক্যাশ অন ডেলিভারি ।ডেলিভারি ম্যানের হাতে বুঝিয়ে দিবেন।

✅ ঢাকা ও ঢাকার বাইরে ক্যাশ অন ডেলিভারি।

✅ পণ্য হাতে পেয়ে খুলে দেখে পেমেন্ট করতে পারবেন।

✅ অর্ডার কনফার্ম করতে ঢাকার ভিতরে 50 ঢাকার বাইরে 100 টাকা এডভান্স করতে হবে।

✅ অর্ডার করতে কল করুন:- 01758983508

✅ বিকাশ অথবা নগদ করুন:-01811156507বিকাশ/নগদ পার্সোনাল।

✅ এডভান্স করে অবশ্যই লাস্ট নাম্বার জানাবেন।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

X