আসল ভিগা ২স্প্রে কিভাবে চিনবেন

0 minutes, 3 seconds Read

আসল ভিগা স্প্রে চেনার উপায় লিখে অনেকে গুগলে সার্চ করে থাকেন ভিগা স্প্রে সম্পর্কে সকলে জানলেও আসল ভিগা স্প্রেটি অনেকেই চেনে না।ভিগা স্প্রে ওয়ান মিলিয়ন থেকে শুরু করে ১০০০ পাওয়ার পর্যন্ত রয়েছে। সেটা কিভাবে চিনবেন সে সম্পর্কে বিস্তারিত আর্টিকেলে আলোচনা করা হবে? তাই বিস্তারিত তথ্য পেতে আর্টিকেলটি শুরু থেকে শেষ পর্যন্ত পড়ুন। যে সমস্ত পুরুষেরা যৌন সঙ্গমে অক্ষম। সহবাসে গেলে লিঙ্গ দিয়ে খুব দ্রুত বীর্য বের হয়ে আসে। তারা ভিগা স্প্র টি ব্যবহারের মাধ্যমে দ্রুত বীর্যপাতের সমস্যা দূর করতে পারবেন। জার্মানির ভিগা স্প্রে একবার ব্যবহারে টানা ২৫ থেকে ৩০ মিনিট নিরবিচ্ছিন্ন মিলন করা যায়।

অনলাইনে সবথেকে শুলভ মূল্যে পণ্য ক্রয় করতে ভিজিট করুন www.nagorbazaarbd.com ওয়েবসাইটে ।
এবং পণ্য হোলসেল ও পাইকারি দরে কিনতে কল করুন আর্টিকেলে দেয়া নাম্বারে📞 01811156 507

আরাও পুরুনঃ৭ দিনে চোখের নিচের কালো দাগ দূর করার ক্রিম

আরও পড়ুন:পুরুষাঙ্গের সাইজ বড় ও মোটা করার ঔষধ

 

ভিগা ২ মিলিয়ন স্প্রের কাজ

ভিগা ২  মিলিয়ন স্প্রের কাজই হচ্ছে দ্রুত বীর্যপাতের সমস্যা দূর করা। যে সমস্ত পুরুষরা দীর্ঘদিন যাবৎ দ্রুত বীর্যপাত জনিত সমস্যায় ভুগছেন। সহবাসে গেলে অনাকাঙ্ক্ষিত ভাবে বীর্যপাত ঘটে যায়। দীর্ঘ সময় বীর্য আটকে রাখতে পারেন না। ভিগা স্প্রে ব্যবহারের মাধ্যমে লং লাস্টিং সহবাসে সময় দেয়া যায়। জার্মানির বিলম্বিত ভিগা স্প্রে। এটি একবার ব্যবহারে টানা২৫থেকে ৩০ মিনিট সহবাস করা যায়। দ্রুত বীর্যপাত একটি শারীরিক রোগ। যা আমাদের দেশের।অধিকাংশ পুরুষেরাই  এই রোগে ভোগেন ।যারা অতিরিক্ত মাত্রায় হস্তমৈথুন করেন। তারাই মূলত এই ধরনের সমস্যায় ভুক্তভোগী হন। এছাড়াও বয়সেরও কিছু ব্যাপার থাকে বয়সজনিত কারণে ও অনেকে পূর্বের মত এখন বেশি সময় স্ত্রী মিলনে লিপ্ত হতে পারে না নিজের শারীরিক অক্ষমতার কারণে। অন্যদিকে মাত্রা অতিরিক্ত হস্তমৈথুনের কারণে লিঙ্গ অকেজো হয়ে পড়ে লিঙ্গের রগ গুলো আঁকাবাঁকা হয়ে যায়। মাত্রা অতিরিক্ত হস্তমৈথুনের কারণে লিঙ্গের উপর প্রভাব ফেলে লিঙ্গ ক্ষতিগ্রস্ত হয়।

আরও পরুনঃমেয়েদের দ্রুত সেক্স পাওয়ার বাড়ানোর ঔষধ

যার ফলস্বরূপ লিঙ্গের চারিপাশের বিস্ত্রিত রগ গুলো আঁকাবাঁকা হয়ে যায় অনেক সময় রগ গুলো ফুলেও যায়এবং লিঙ্গর আগা মোটা গোড়া চিকন এই ধরনের সমস্যাগুলো হয়ে থাকে। ভিগা স্প্রে ব্যবহারের ফলে লিঙ্গের ভেতরের নিস্তেজ রগ গুলোকে সবল করে লিঙ্গ কে করে পূর্বের তুলনায় স্ট্রং ও শক্তিশালী। মাত্রা অতিরিক্ত হস্তমৈথুন আমাদের দেশের একটি কমন সমস্যা ।অতিরিক্ত হস্তমৈথুনের কারণে অনেক পুরুষই তাদের অজান্তেই লিঙ্গকে ক্ষতিগ্রস্ত করছেন। ফলে লিঙ্গ স্বাভাবিকের তুলনায়। অস্বাভাবিক হয়ে পড়ে লিঙ্গ অকেজো হয়ে যায়। আর তখনই দেখা দেয় দ্রুত বীর্যপাতের মত সমস্যা। অতিরিক্ত হস্তমৈথুনের কারণে বীর্য পাতলা হয়ে যায়। আর সেই কারণেই মূলত বীর্য পাতের সৃষ্টি হয়। জার্মানির বিলম্বিত ভিগা স্প্রেটি দ্রুত বীর্যপাতের সমস্যা দূর করে লিঙ্গকে পূর্বের মতো স্ট্রং ও শক্তিশালী করে তুলে। এটি সহবাসে যাওয়ার ১০ মিনিট পূর্বে লিঙ্গের চারপাশে ঘুরিয়ে ঘুরিয়ে স্প্রে করে নিলে একটানা ২৫থেকে ৩০ মিনিট সহবাস করা যায়। এছাড়াও এটি অবিবাহিত ও পুরুষেরা ও ব্যবহার করতে পারে। অবিবাহিত যারা মাত্রা অতিরিক্ত হস্তমৈথুন করে লিঙ্গকে অকেজো করে ফেলেছে লিঙ্গ আগের মত স্ট্রং হয় না। তারাও ভিগা স্প্রে টি ব্যবহার করে লিঙ্গকে পূর্বের জায়গায় ফিরিয়ে আনতে পারেন।

আরও পরুনঃলিঙ্গ ১ থেকে ২ ইঞ্চি লম্বা ও মোটা করার ক্যাপসুল

ভিগা স্প্রের কাজ কি

যারা অধিক সময় সহবাসে লিপ্ত হতে পারেন না নিজের শারীরিক অক্ষমতার কারণে। এবং যে সমস্ত পুরুষদের যৌনাঙ্গ অক্ষম অকেজো ও দ্রুত বীর্যপাত ঘটে যায়। তাদের জন্য জার্মানির বিখ্যাত বিলম্বিত ভিগা স্প্রেটি কাজ করে এটি বাজারের অন্যান্য স্প্রে থেকে খুবই কার্যকরী যা সহবাসের টাইমকে দীর্ঘায়িত করে ও অধিক সময় বীর্য আটকে রাখতে সাহায্য করে।

আরও পরুনঃপুরুষের যৌন অক্ষমতা যৌন দুর্বলতা করার Maxman spray

ভিগা স্প্রে ব্যবহারের নিয়ম

যে সমস্ত পুরুষরা দীর্ঘ সময় যৌন মিলন করতে পারেনা দ্রুত বীর্যপাত ঘটে যায়। তারা এটি যৌন মিলনের ১০ থেকে ১৫ মিনিট পূর্বে। লিঙ্গের চারিপাশে ঘুরিয়ে ঘুরিয়ে স্প্রেটি ব্যবহার করুন। স্প্রে ব্যবহারের পূর্বে অবশ্যই লিঙ্গটি গোড়া থেকে আগা পর্যন্ত কুসুম গরম পানি দিয়ে পরিষ্কার করে নিবেন। তারপরে স্প্রেটি ব্যবহার করার 10 মিনিট পরে সহবাসে লিপ্ত হতে পারেন। অবশ্যই মিলনের আগমুহূর্তে কাজগুলো করে নিতে হবে।
শুধুমাত্র প্রাপ্তবয়স্ক পুরুষদের জন্য।

১০ থেকে ১৫ মিনিট আগে বিগা স্প্রিটি ব্যবহার করতে হবে।

ব্যবহারের পূর্বে অবশ্যই লিঙ্গটি ভালোভাবে পরিষ্কার করে পাতলা সুতি কাপড় দিয়ে মুছে নিতে হবে।

কনডম পরা অবস্থায় স্প্রেটি ব্যবহার করা নিষিদ্ধ।

দিনে অথবা রাতে যে কোন সময় ব্যবহার করা যায়।

রেগুলার ব্যবহারে লিঙ্গের সকল ধরনের সমস্যা দূর করে লিঙ্গ কে পূর্বের জায়গায় ফিরিয়ে আনতে সক্ষম হয়।
মিলনের আগ্রহ বাড়াতে অবশ্যই উপরের দেয়া নির্দেশনা অনুযায়ী স্প্রেটি ব্যবহার করতে পারেন। যেহেতু এটি বাহ্যিক ব্যবহারের জন্য এক্ষেত্রে আপনার কোন সমস্যা হবে না। তারপরও যদি কোন সমস্যা মনে হয় তবে অবশ্যই ডাক্তারের শরণাপন্ন হবেন।

আরও পরুনঃটাইটেন জেল গোল্ডের কার্যকারিতা

আসল ভিগা স্প্রে কিভাবে চিনবেন?

আসল ভিগা স্প্রে চিনতে হলে আপনাকে স্প্রের গায়ের হলগ্রাম দেখে কিনতে হবে। প্যাকেটের গায়েব হল গ্রামে ভিগা স্প্রে লেখাটি থাকবে। এছাড়া প্যাকেটের গায়ে বারকোড থাকবে আপনি চাইলে স্ক্যান করে নিতে পারবেন। এতে করে আপনি অরিজিনাল ও ডুবলিকেটের ফারাক সহজে বুঝতে পারবেন। যেকোনো পণ্য কেনার আগে অবশ্যই সেটি অরিজিনাল না ডুপ্লিকেট সেটা যাচাই করে কিনুন। আমাদের শরীরের সবচেয়ে সেনসিটিভ পার্ট হচ্ছে আমাদের গোপনাঙ্গ। তাই এখানে কিছু ব্যবহার করার আগে অবশ্যই আপনাকে আসল নকল যাচাই করে কিনতে হবে। এছাড়া আপনি অন্য একটি উপায় এটি চিনে নিতে পারেন। ভিগা স্প্রে এক মিলিয়ন থেকে শুরু করে এক হাজার পাওয়ার পর্যন্ত হয়ে থাকে। প্যাকেটের গায়ে হলো গ্রামের উপর কোনটা কোন পাওয়ারের সহ সেটা সম্পর্কে বিস্তারিত দেয়া থাকবে। সেখান থেকেও এটা চিনতে পারেন। আর আপনি যদি ভেজাল পণ্য থেকে রেহাই পেতে চান। এবং সবচেয়ে সুলভ মূল্যে অরিজিনাল পণ্যটি ক্রয় করতে চান।

আরও পরুনঃলং টাইম সহবাসের কনডম

তাহলে আমাদের থেকে ক্রয় করতে পারেন। একমাত্র আমরাই দিব আপনাকে অরিজিনাল প্রোডাক্টের নিশ্চয়তা। আমাদের প্রোডাক্টগুলো সরাসরি জার্মান থেকে আমদানি করা হয়। সম্পূর্ণ অথেনটিক কোন ভেজাল নেই। একদম অরিজিনাল ভিগা স্প্রেটাই আমাদের কাছে পাবেন। অরিজিনাল ভিগা স্প্রেটি পেতে আপনাকে কল করে দিতে হবে আমাদের আর্টিকেলে দেয়া নাম্বারে।এছাড়া পুরুষ ও মহিলাদের সেক্সুয়াল বিভিন্ন প্রোডাক্ট পুরুষের লিঙ্গ লম্বা ও মোটা করার ক্যাপসুল। মহিলাদের সেক্স পাওয়ার বৃদ্ধি করার ক্যাপসুল: মেয়েদের সেক্সে রাজি করানোর ক্যাপসুল।। মহিলাদের স্তন বড় করার ক্রিম। পুরুষের লিঙ্গ দুই থেকে তিন ইঞ্চি লম্বা করার ক্যাপসুল ও জেল। পুরুষ ও মহিলাদের যৌন উত্তেজনা উপভোগ করার পেনিস পাম্প মেশিন ছাড়াও বিভিন্ন ইলেকট্রনিক্স ও কসমেটিক্স আইটেম । ইত্যাদি ক্রয় করতে ভিজিট করে আসতে পারেন আমাদের ওয়েবসাইটটি www.nagorbazaarbd.com ধন্যবাদ ।

✅ ঢাকা ও ঢাকার বাইরে ক্যাশ অন ডেলিভারি।

✅ পণ্য হাতে পেয়ে খুলে দেখে পেমেন্ট করতে পারবেন।

✅ অর্ডার কনফার্ম করতে ঢাকার ভিতরে 50 ঢাকার বাইরে 100 টাকা এডভান্স করতে হবে।

✅ অর্ডার করতে কল করুন:- 01758983508

✅ বিকাশ অথবা নগদ করুন:-01811156507বিকাশ/নগদ পার্সোনাল।

✅ এডভান্স করে অবশ্যই লাস্ট নাম্বার জানাবেন।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

X