nogor bazar bd.com

সান্ডার তেল কিও এর উপকারিতা (লিঙ্গ মোটা ও শক্ত করার তেল)

0 minutes, 12 seconds Read
nogor bazar bd.com

 

অনেকেই লিঙ্গ মোটা ও শক্ত করতে চান। অনেকেই কিভাবে লিঙ্গ কে মোটা ও লোহার মত শক্ত করব এই বিষয়ে গুগলে সার্চ করতে দেখা যায়? কোন প্রকার ঔষধ বা পথ্য সেবন ছাড়া প্রাকৃতিকভাবে। তাদের জন্য উপকারী একটি প্রোডাক্ট হলো সান্ডা ওয়েল বা সান্ডার তেল। যাদের লিঙ্গ নরম লেখলাকে শক্ত হতে চায় না। হাতে নিলেই নেতিয়ে পড়ে পূর্বের তুলনায় এখন আর স্ট্রং হতে চায় না। এবং যারা ঔষধ সেবন করতে ভয় পান কিন্তু লিঙ্গকে পূর্বের মতো শক্ত ও মোটা করতে চান। তাদের জন্য সান্ডা তেলটি হান্ড্রেড পার্সেন্ট কার্যকরী। সান্ডার তেলটি সম্পূর্ণ প্রাকৃতিক এবং অরিজিনাল সান্ডা থেকে এই তেল তৈরি করা হয়। তাই গ্যারান্টি সহকারে বলতে পারি এই তেল ব্যবহার করলে নিরাশ হবেন না। ব্যবহারের সাথে সাথেই রেজাল্ট পাবেন ইনশাআল্লাহ। আজকের আর্টিকেলে আমরা সান্ডার তেল কি ও সান্ডার তেল ব্যবহার করলে কি হয় এর উপকারিতা সম্পর্কে আলোচনা করব। বিস্তারিত জানতে অবশ্যই আর্টিকেলটি শুরু থেকে শেষ পর্যন্ত পড়ুন।

 

অনলাইনে সবচেয়ে সুলভ মূল্যে হোলসেল ও পাইকারি ধরে পণ্য কিনতে ভিজিট করুন। www.nagorbazaarbd.com ওয়েবসাইটে
অথবা পণ্যটি সম্পর্কে সরাসরি তথ্য পেতে কল করুন আর্টিকেলে দেয়া নাম্বারে ((01811 156 507))এই নাম্বারে।

আরও পরুনঃজিনসেং ট্যাবলেট এর কার্যকারিতা ও উপকারিতা

সান্ডার তেল কি ও এর কাজ

সান্ডার তেল হল একটি বিশেষ এক ধরনের তেল। যা একেবারে সরাসরি সানডা থেকে তৈরি করা হয়। যাদের লিঙ্গ আকারের তুলনায় চিকন ও লেখলেকে নিস্তেজ। পূর্বের মতো স্ট্রং হতে চায় না হাতে নিলেই নিস্তেজ হয়ে যায়। তাদের জন্য সরাসরি আমদানিকৃত উপায়ে আরব দেশ থেকে নিয়ে এলাম সান্ডার তেল।

✬আরও পড়ুনঃ  Sandha Oil লিঙ্গStrongহওয়ার তেল

আরো পড়ুনঃ   মেয়েদের গোপনাঙ্গের কালো দাগ দূর করার ক্রিম।

আরাও পুরুনব্রেষ্ট (বড়/ছোট) টাইট করার ক্রিম

সান্ডা কি? ও সান্ডার তেলের এর কাজ

 

সান্ডার তেলের সাথে অনেকে পরিচিত থাকলেও সান্ডা নামক প্রাণীর সাথে অনেকই পরিচিত না অনেকে হয়তো বা চেনে না ।সান্ডা হলো এক প্রকার প্রাণী। যেটা শুধুমাত্র আরব দেশেই দেখা যায় বা আরব দেশে থাকে। এটা অনেকটা দেখতে গুই সাপের মতো। এর অবস্থান সুদূর আরব দেশে। প্রাণীটি কমপক্ষে ১২ মাস বিনা পানিতে বিনা হাওয়া বাতাস ছাড়া থাকতে পারে এটি খুবই শক্তিশালী একটি প্রাণী। এবং এই প্রাণীটি থেকেই সরাসরি তেল করা হয়। যা যৌন শক্তিবর্ধক বা যৌন দুর্বলতা রোধ করতে খুবই অতুলনীয় কার্যকরী ভূমিকা পালন করে। সুদূর আরব দেশে এই তেলটি সরাসরি সান্ডা থেকে সংগ্রহ করে তারপরে বোতলজাত করা হয়। যৌন শক্তিবর্ধক বা যৌনতা ধরে রাখতে সৌদির শায়করা পর্যন্ত এই তেল ব্যবহার করে থাকে।

আরও পরুনঃ২৫-৩০ মিনিট। লিঙ্গকে ১-২ ইঞ্চি লম্বা ও মোটা করে

বহু পুরনো কাল থেকে যৌন শক্তিবর্ধক হিসেবে বা যৌন স্ট্যামিনা বাড়াতে এই তেল ব্যবহার হয়ে আসছে। এই তেলটি খুবই শক্তিশালী ও পাওয়ারফুল যাদের লিঙ্গ নরম তারা লিঙ্গে মেসেজের সাথে সাথেই লিঙ্গ হবে এ লোহার মত শক্ত। অনেক পুরুষেরাই রয়েছে অতিরিক্ত মাস্টারবেশন করে লিঙ্গকে নিস্তেজ করে ফেলেছে ফলে লিঙ্গ পূর্বের তুলনায় এখন আর স্ট্রং হতে চায় না। মাস্টারবেশন খুবই খারাপ বদ অভ্যাস। অতিরিক্ত মাস্টারবেশন এর ফলে লিঙ্গের আশেপাশের বিস্তৃত রগ গুলো নিস্তেজ হয়ে পড়ে। ফলে লিঙ্গের রক্ত সঞ্চালন হতে বাধা সৃষ্টি হয়। এর ফলেই লিঙ্গ স্ট্রং হয় না। সান্ডা  অয়েল ম্যাসেজের মাধ্যমে লিঙ্গের নিস্তেজ হয়ে যাওয়া রগ গুলো সচল করতে সাহায্য করবে। এবং লিঙ্গকে ভেতর থেকে স্টরং করে তুলবে। যারা দীর্ঘদিন যাবত এই ধরনের যৌন সমস্যায় ভুগছেন এবং লিঙ্গ কে কিভাবে পূর্বের রূপে ফিরিয়ে আনবেন সে উপায় খুঁজে পাচ্ছেন না। তারা সান্ডার তেলটি ব্যবহার করুন ।এবং রেজাল্ট আপনার নিজ চোখেই দেখতে পাবেন। এটি সম্পূর্ণ ভেজালমুক্ত একটি প্রোডাক্ট এবং ১০০% কার্যকরী ফল দিবে আপনাকে।

আরও পরুনঃGreen Tea Foaming Face wash

 

সান্ডার তেলের উপকারিতা

সান্ডার তেল ব্যবহারে লিঙ্গ হবে লোহার মতো শক্ত ও মোটা।
এই তেলটি ব্যবহারের এক সপ্তা বা 15 দিনের মধ্যে লিঙ্গ আবার পুনর্জীবিত হবে।
লিঙ্গের মরা কোষ গুলোকে সতেজ করতে সাহায্য করবে।
এই তেল মালিশের মাধ্যমে লিঙ্গের টিস্যুগুলো পুনরুজ্জীবিত হয়ে লিঙ্গের রক্ত সঞ্চালন বাড়িয়ে দেয়।
তেলটি মালিশের মাধ্যমে লিঙ্গ হবে লোহার মতো শক্ত ও লম্বা।
এটি ব্যবহারে নিস্তেজ হয়ে যাওয়া লিঙ্গ আবার সতেজ হয়ে ওঠে।
লিঙ্গের চারপাশে বিস্তৃত রগ গুলো আঁকাবাঁকা ভাব দূর করে। আগের শেপে ফিরিয়ে আনতে সাহায্য করে।
লিঙ্গের শিথিলতা বক্রতা দূর করে।
লিঙ্গকে দুই থেকে তিন ইঞ্চি মোটা করে।
তেলটি অরিজিনাল সান্ডা থেকে সংগ্রহকৃত যার ফলে এর মধ্যে কোন ভেজাল পদার্থ নেই। সম্পূর্ণ প্রাকৃতিক উপায় তৈরি কৃত 100% কার্যকরী।
এই তেল ব্যবহারের ফলে বীর্য ঘন হবে ও স্ত্রী সহবাস হবে দীর্ঘস্থায়ী।
লিঙ্গের নিচে যতদূর করে সহবাস কে করে দীর্ঘস্থায়ী।

আরও পরুনঃ২০ কেজি ওজন কমানোঔষধ

আরও পরুনঃ মেয়েদের যৌন উত্তেজক ঔষধ

 

আরও পরুনঃ নিজেকে সুঠাম দেহের অধিকারী গোরে গোরে গড়ে তুলতে body bildo

অনলাইনে সবচেয়ে সুলভ মূল্যে হোলসেল ও পাইকারি ধরে পণ্য কিনতে ভিজিট করুন। www.nagorbazaarbd.com ওয়েবসাইটে
অথবা পণ্যটি সম্পর্কে সরাসরি তথ্য পেতে কল করুন আর্টিকেলে দেয়া নাম্বারে ((01811 156 507))এই নাম্বারে।

  সান্ডা  অয়েলের কার্যকারিতা বা গুনাগুন

সান্ডা  অয়েল এমন একটি কার্যকরী তেল যার গুনাগুন বলে শেষ করা যাবে না খুবই কার্যকরী অর্গানিক প্রোডাক্ট।। যাদের লিঙ্গ ছোট নিস্তেজ হয়ে পড়েছে হস্তমৈথুন করতে করতে হাজার চেষ্টা করেও আগের মত স্ট্রং ও লম্বা হয় না। তাদের জন্য আমাদের এই  সান্ডা  অয়েলটি  কার্যকরী। আবার অনেক পুরুষরা আছে বয়স হয়ে গেছে প্রবাসে বা নানা স্থানে চাকুরী করে বিয়ের বয়স পার করে ফেলেছে। এবং ওই সময়ই হস্তমৈথুন করে লিঙ্গ কে নিচতেজ করে ফেলেছে? এবং এখন বিয়ে করতে ভয় পাচ্ছে কারণ লিঙ্গ আগের মতো স্ট্রং ও সবল সতেজ নেই। আবার অনেকে আছে আগে লিঙ্গ স্ট্রং ছিল এখন বয়সের কারণে লিঙ্গটা আগের মতো স্ট্রং নেই লিঙ্গ ল্যাক ল্যাকে ও নরম হয়ে গেছে। তাদের জন্য আর দুশ্চিন্তার কারণ নেই। এসে গেছে আপনার এই ধরনের সকল সমস্যার পরম বন্ধু সান্ডা  অয়েল।এর ব্যবহারে ৪০ বছরের বয়জষ্ঠকে  একেবারে আঠারো বছরে নামিয়ে নিয়ে আসবে। সেই আগের যৌবন ফিরিয়ে আনবে এবং আপনাকে করে তুলবে প্রাণবন্ত ও প্রাণোচ্ছল। তাতে কোনরকম সন্দেহ নেই। তাহলে যাদের যাদের এ ধরনের যৌন সমস্যা আছে বা যৌনব্যধিতে ভুগছেন। লোকও লজ্জার ভয়ে কারো কাছে শেয়ার করতে বা প্রকাশ করতে ভয় পাচ্ছেন। তারা আমাদের এই সানডা অয়েলটি অর্ডার করে দিন। আর আপনার সমস্যার নিমিষেই সলভ করে ফেলুন। আমাদের কাছে অর্ডার করতে।ফোনঃ((০১৮১১১৫৬৫০৭))এর সম্বন্ধে আরও বিস্তারিত জানতে ভিজিট করুন www. nogor bazar bd.com

 

আরও পরুনঃভিগা ৫ মিলিয়ন  স্প্রে(সহবাসের টাইম বৃদ্ধি করে ৪০থেকে ৪৫ মিনিট)

সান্ডার তেলের আদৌ কি কোন ক্ষতিকারক দিক রয়েছে

যেখানে অরিজিনাল সান্ডা থেকে এই তেলটি তৈরিকৃত। এবং এর মধ্যে বাড়তি কোনো কেমিক্যাল ব্যবহার করা হয় না। সম্পূর্ণ প্রাকৃতিক উপায়ে তেলটি তৈরি করা হয় অতএব এখানে এখানে ক্ষতিকারক কোন দিক নেই এটাতে। তেলটি সম্পূর্ণ প্রাকৃতিক ও নির্ভেজাল এবং এটি সেবনের জন্য নয় শুধুমাত্র বাহ্যিক ব্যবহারের জন্য প্রযোজ্য।

 

✅ ঢাকা ও ঢাকার বাইরে ক্যাশ অন ডেলিভারি।

✅ পণ্য হাতে পেয়ে খুলে দেখে পেমেন্ট করতে পারবেন।

✅ অর্ডার কনফার্ম করতে ঢাকার ভিতরে 50 ঢাকার বাইরে 100 টাকা এডভান্স করতে হবে।

✅ অর্ডার করতে কল করুন:- 01758983508

✅ বিকাশ অথবা নগদ করুন:-01811156507বিকাশ/নগদ পার্সোনাল।

✅ এডভান্স করে অবশ্যই লাস্ট নাম্বার জানাবেন।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

X