শিলাজিৎপুরুষের যৌন শক্তিবর্ধক ক্যাপসুল

0 minutes, 11 seconds Read

শীলাজিং হল কালচে ও বাদামী রং এর পদার্থ ।যেটি উচু পাহাড়ের নির্যাস থেকে উৎপন্ন হয়ে থাকে এটি একটি সুপরিচিত আয়ুর্বেদিক ভেষজ। যা প্রায় ৫ হাজার বছর পূর্বে ভারতে আবিষ্কৃত হয়। হিমালয়ের ১৮ হাজার ফুট নিচ থেকে এই ভেষজ পাওয়া যায় শিলাজিৎ শব্দটি পুরুষের অপরিচিত নয়। এটি যৌন শক্তিবর্ধক হিসেবে কাজ করে। এছাড়াও এটি শরীরের আরো বেশ কিছু পুষ্টি সরবরাহ। এবং প্রাথমিকভাবে খনিজ পদার্থ সম্পাদনের জন্য পরিচিত যা মানুষকে শক্তি ও বিভিন্ন কাজে উৎসাহ বাড়ায়। শিলাজিৎ একটি জনপ্রিয় সাপ্লিমেন্ট যা অনেকেই শক্তি বাড়াতে রোজ পরিমিত মাত্রায় গ্রহণ করে থাকে এছাড়াও স্বাস্থ্যের জন্যও এটি অনেকে খেয়ে থাকে ।এটি ভারত, নেপাল, ভুটান, রাশিয়া, ইরান, মঙ্গোলিয়া এবং পেরুর দক্ষিণ পাহাড় গুলিতে পাওয়া যায়।
অনলাইনে সবচেয়ে সুলভ মূল্যে পণ্য কিনতে ভিজিট করুন www.nagorbazaarbd.com ওয়েবসাইটে ।অথবা পণ্যটি সরাসরি কিনতে যোগাযোগ করুন আর্টিকেলে দেয়া নাম্বারে (01811 156507))

আরও পড়ুনঃএক্সারসাইজ ছাড়া বডি বিল্ডারদের মত শরীর হবে মাত্র একটি ফাইলেই

 

শিলাজিৎ কি?

শিলাজিৎ হলো একটি জনপ্রিয় সাপ্লিমেন্ট যা যৌন শক্তিবর্ধক হিসেবে পরিচিত। শিলাজিৎ শব্দটি পুরুষের অপরিচিত নয়। এটি যৌন শক্তিবর্ধক হিসেবে কাজ করে। শিলাজিৎ ভায়াগ্রা বিকল্প নয়। শিলাজিতের টোস্টের ত্বরণের মাত্রা বাড়ানোর ক্ষমতা রয়েছে যা লিবিডো কে উন্নত করতে সহায়তা করে। কিন্তু এটি ভায়াগ্রার মত কাজ করে না এমনকি কোনোভাবেই ভায়াগ্রার বিকল্প নই ভায়াগ্রা শুধুমাত্র চিকিৎসক বললে সেবন করা যায় এর বড়সড়ও পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে। কিন্তু অন্যদিকে শিলাজিৎ সম্পূর্ণ প্রাকৃতিক এবং এর একাধিক উপকারিতা রয়েছে যা আমরা সবাই জানি। শিলাজিৎ হলো একটি পচনশীল পদার্থ গবেষণার একাংশ অনুমান করছে বহু শতাব্দী ধরে ইউ ফরবিয়া এবং ত্রিফলিয়াম উদ্ভিদের প্রজাতি থেকে নিঃসৃত ল্যাট্রিক্স ও রজন নিঃসরণকারী উদ্ভিদের পচন থেকে তৈরি হয় শিলাজিৎ ।

আরও পড়ুনঃযৌনাঙ্গ টাইট করার( teen again cream) ব্যবহারের নিয়ম

উপাদানঃ

শিলাজিতের ৬০ থেকে ৮০ শতাংশ ইউনিক এসিড এবং ফুলবিক এসিড থাকে। এছাড়া ও এতে ছেলে নিয়ম সহ একাধিক রাসায়নিক উপাদান রয়েছে।

শিলাজিৎ লোকে কেন খান?

শিলাজিৎ প্রাকৃতিক যৌন ক্ষমতা বর্ধক হিসেবে ব্যবহৃত হয় তাই যৌন ক্ষমতা বাড়ানোর উদ্দেশ্যে অনেকেই শিলাজিৎ খান। অনেক পুরুষেরই শরীরে যৌন হরমোন এবং পোস্টের স্টরনের মাত্রা স্বাভাবিকের তুলনায় তুলনামূলকভাবে কম থাকে। যার ফলস্বরূপ বেশিরভাগ পুরুষদের মধ্যেই যৌন চাহিদা বা যৌন আকাঙ্ক্ষা কাম শক্তি জাগে না। এটা সাধারণত শরীরে টোস্টের ত্বরণের মাত্রা কম থাকলে। আমাদের শরীরে যৌন ইস্টামিন না বৃদ্ধি পেতে বাধাগ্রস্থ হয়। শিলাজিৎ শরীরের টেস্টোস্টেরনের ঘাটতি পূরণ করে মাত্র তিন মাসে পুরুষের যৌন ক্ষমতা অনেকাংশে বাড়িয়ে তোলে বলে এক সমীক্ষায় দাবি করা হচ্ছে ।
অনলাইনে হোলসেল ও পাইকারি ধরে পণ্য কিনতে কল করুন এই নাম্বারে( 01811 156 507)

আরও পড়ুনঃগুড হেলথ ক্যাপসুল খেলে কি হয় এর কার্যকারিতা

শিলাজিতের কাজ

পুরুষের বন্ধুত্ব কমাতে কাজ করে শিলাজিৎ। একটি গবেষণার ৬০ জন পুরুষের মধ্যে ৯০ দিন ধরে। দিনে দুবার করে শিলাজিৎ খাওয়ানো হয়েছে। ৯০ দিন পরে গবেষণায় অংশ নেয়া পুরুষদের মধ্যে ৬০ শতাংশের বীর্য শুক্রাণুর পরিমাণ বাড়ে। আর বাকি ১২ শতাংশ পুরুষের মধ্যে শুক্রাণুর গতিশীলতা ও বৃদ্ধি পায়। এ থেকে বোঝা যায় শিলাজি যৌন ক্ষমতা বৃদ্ধিতে কতটা কার্যকরী ও পাওয়ারফুল। তবে শুধু যৌন ক্ষমতা বৃদ্ধি না অনেক গুণ রয়েছে এই শিলাজিদের ।

 

হৃদপিণ্ড ভালো রাখতে শিলাজিৎঃ

কিলাজিত হৃদপিণ্ড ভালো রাখতে খুবই কার্যকরী দাওয়াই। কিছু গবেষণায় ইদুরের হৃদপিন্ডের উপর শিলাজিদের কর্ম ক্ষমতা পরীক্ষা করে আশার অনুরূপ ফল পাওয়া গেছে একটি গবেষণায়।
এছাড়াও শিলাজিৎ রক্তে লোহিত কণিকা এবং লোহার পরিমাণ বাড়াতে সাহায্য করে। এমনটাই মত বিশেষজ্ঞদের একাংশের।

এছাড়াও কিছু কিছু গবেষণায় দেখা গিয়েছে কম ঘুম হওয়া ব্যক্তিদের ঘুমের পরিমাণ বাড়াতে ও আলসো কাটাতেও শিলাদিতের ভূমিকা অতুলনীয়।

আরও পড়ুনঃ24 k গোল্ড সিরাম ব্যবহারের উপকারিতা?

nogor bazar bd.com

অনলাইনে সবচেয়ে সুলভ মূল্যে পণ্য কিনতে ভিজিট করুন www.nagorbazaarbd.com ওয়েবসাইটে ।অথবা পণ্যটি সরাসরি কিনতে যোগাযোগ করুন আর্টিকেলে দেয়া নাম্বারে (01811 156507))

 

তারুণ্যকে ধরে রাখতে শিলাজিৎঃ

শিলাজিৎ তারুণ্যকে ধরে রাখে। শিলাজিৎ নিয়মিত পান করলে শরীরে বার্ধক্যের ছাপ পরেনা এতে থাকা শক্তিশালী অ্যান্টিঅক্সিডেন্ট। দীর্ঘদিন তারুণ্যকে ধরে রাখে চেহারায় বয়সের ছাপ পড়তে দেয় না।

আরও পড়ুনঃসান্ডার তেল কি ও এর  ব্যবহারের উপকারিতা

nogor bazar bd.com

শিলাজিৎ খাওয়ার নিয়মঃ

প্রতি কৌটায় ৩০ পিস করে ক্যাপসুল থাকে ।প্রতিদিন রাতে দুধ বা পানির সাথে খেতে হয় ।এটি ৩০ পিসের একটি ক্যাপসুল ।দৈনিক খাওয়ার ত্রিশ মিনিট পর পানি বা দুধের সাথে সেবন করতে হবে ।আশানুরূপ ফল পেতে তিন ফাইলের কোর্স কমপ্লিট করতে হয়

 

শিলাজিতের পার্শ্ব প্রতিক্রিয়াঃ

শিলাজিতের তেমন কোন পার্শ্ব প্রতিক্রিয়ায় নেই যেহেতু এটি দুর্লভ আয়ুর্বেদিক উপাদান ।পুরুষের যৌন বর্ধনে শিলাজিতের ভূমিকা অনেক। এটি বৈজ্ঞানিকভাবে পরীক্ষিত ও প্রমাণিত। তাই নিশ্চিন্তে এটি সেবন করা যায়।

✅ ঢাকা ও ঢাকার বাইরে ক্যাশ অন ডেলিভারি।

✅ পণ্য হাতে পেয়ে খুলে দেখে পেমেন্ট করতে পারবেন।

✅ অর্ডার কনফার্ম করতে ঢাকার ভিতরে 50 ঢাকার বাইরে 100 টাকা এডভান্স করতে হবে।

✅ অর্ডার করতে কল করুন:- 01758983508

✅ বিকাশ অথবা নগদ করুন:-01811156507বিকাশ/নগদ পার্সোনাল।

✅ এডভান্স করে অবশ্যই লাস্ট নাম্বার জানাবেন।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

X