পজিটিভ রুট থেরাপি পেঁয়াজ তেল ব্যবহারের উপকারিতা

0 minutes, 14 seconds Read

 

চুল নারী-পুরুষের সৌন্দর্য বৃদ্ধি করে।কিন্তু আপনার চুল যদি পরে যায় এবং সম্পুর্ণ মাথা টাক হয়ে যায় তখন আপনাকে খুবই বাজে দেখতে লাগবে।তাই চুলের যত্নে নারী-পুরুষের প্রথম পছন্দ পেঁয়াজ তেল।এতে থাকা ভিটামিন,মিনারেল, ও প্রোটিন আপনার চুলের প্রাণ ফিরিয়ে আনবে।আপনি যদি রুড ওনিওন হেয়ার গ্রোধ থেরাপি ওয়েলটি কিনতে চান তাহলে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট এ অথবা কল করুন ০১৭৫৮৯৮৩৫০৮

অনলাইনে সুলভ মূল্যে পণ্য কিনতে ভিজিট করুন:  www.nagarbazaarbd.com

চুল পড়া বন্ধ করে।

চুলের ক্ষতি প্রতিরোধ করে।

চুলের গোড়া মজবুত করে।

চুলে খুশকি সমস্যা সমাধান করে।

নতুন চুল গজাতে সাহায্য করে।

চুলের আয়তন বৃদ্ধি করে।

চুল সিল্কি করবে।

আরও পড়ুন:৭ দিনে ফর্সা হওয়ার ক্রিম

আরও পড়ুন:লিঙ্গ মোটা ও করার ঔষধ(Male Extra)

 

উপকারী উপাদান।

পেঁয়াজ ক্যাস্টর অয়েল,আর্গন

অয়েল,সানফ্লাওয়ার অয়েল,রোস অয়েল,স্যান্ডেল উড  অয়েল,আমলা ,জিনজার অয়েল,ফি নিউ গ্রিক অয়েল,ভৃঙ্গরাজ ইত্যাদি দরকারি উপাদান। যা চুল পড়া রোধ করে নতুন চুল গজাতে সাহায্য করে। মাথার স্কেলবের সুস্থতা ও রুক্ষতা দূর করে চুলের সফটনেস  ভারসাম্য বজায় রাখে। চুলকে করে মসৃণ প্রাণবন্ত ও স্বাস্থ্যকর ।

অনলাইনে সুলভ মূল্যে পণ্য কিনতে ভিজিট করুন:  www.nagarbazaarbd.com

পেঁয়াজ তেল

মানুষের চুল কেরাটিন নামক উপাদান দিয়ে গঠিত এবং এটি সালফার সমৃদ্ধ। চুলে উপস্থিত সালফার, চুলের স্থিতিস্থাপকতা ভারসাম্যপূর্ণ এবং শক্তিশালী থাকার বিষয়টি নিশ্চিত করে। অন্যদিকে পেঁয়াজে সালফার পূর্ণ রয়েছে যা ভঙ্গুর চুল দূরে রাখতে পারে

শেয়া মাখন

শিয়া বাটার প্রাকৃতিক চুলের যত্নের স্বাস্থ্য ব্যবস্থার প্রধান উপাদান। চুলের যত্ন এবং শেয়া বাটার হাতে চলে যায়। মাথার ত্বকে ময়েশ্চারাইজ করা চুলকে ময়েশ্চারাইজ করার মতো গুরুত্বপূর্ণ।

আরাও পুরুনঃচেহারায় বার্ধকের ছাপ, বলিরেখা, আর না

 

✬আরও পড়ুন:ত্বক উজ্জ্বল করার ক্রিম- fair look

✬আরও পড়ুন:ত্বক উজ্জ্বল করার Soap

গোলাপ ফুল

চুলের গুণগত মান বৃদ্ধির প্রাচীন প্রতিকারগুলিতে ফিরে যাওয়া, হিবিস্কাস অন্যতম বিখ্যাত ভেষজ যা যুগে যুগে ব্যবহৃত হয়ে আসছে। এটি চুলের বৃদ্ধিকে উদ্দীপিত করার দক্ষতার কারণে এটি জনপ্রিয়তা অর্জন করেছে।

 

চুলের বৃদ্ধির জন্য ক্যাস্টর অয়েল

ক্যাস্টর অয়েলে রিকিনোলিক অ্যাসিড এবং ওমেগা -6 ফ্যাটি অ্যাসিড রয়েছে। সুতরাং, মাথার ত্বকে ম্যাসাজ করার সময় এটি চুল এবং মাথার ত্বকে পর্যাপ্ত পরিমাণে পুষ্টি সরবরাহ করতে সহায়তা করে। এটি সুপ্ত গ্রন্থিকোষ থেকে চুলের বৃদ্ধি উদ্দীপিত করতে পারে।

 

চুলের জন্য আরগান তেল

প্রায়ই “তরল সোনা” বলা হয়, আরগান তেল ফ্যাটি অ্যাসিড, ভিটামিন ই এবং অ্যান্টিঅক্সিডেন্টে সমৃদ্ধ। এটি আপনার চুলকে নরম, সিল্কি এবং চকচকে করে তুলতে পারে। এটি আপনার মাথার ত্বকে পুষ্টি সরবরাহ করতে পারে, এইভাবে সম্ভবত চুলের সমস্যা এড়ানো যায়।

আরও পড়ুন:MARAL GEL(লিঙ্গ মোটা ও বড় করার জেল)

 

চুলের যত্নে আমলা

চুলের যত্নে আমলা আমলার গুরুত্ব অনেক। আমলা চুলকে গোড়া থেকে শক্ত মজবুত করতে সাহায্য করে। চুলের গোড়া শক্ত করে চুল পড়া রোধ করতে হেল্প করে। চুলকে গোড়া থেকে পুষ্টি যোগায়। এতে রয়েছে ভিটামিন ও প্রোটিনের একটি শক্তিশালী মিশ্রণ।

চুলের যত্নে চন্দন কাঠের তেল

চন্দন আমাদের স্কিনের জন্য খুবই ভালো এটা প্রাচীন যুগ থেকে রাজা রানী রা ব্যবহার করে এসেছে। আমাদের স্কিন সেটা মাথার স্কিন  হোক বা শরীরের অন্য যে কোন জায়গায়। চন্দনের ভূমিকা অতুলনীয়। চন্দন মুখে দিলে মুখের ময়লা ও মলিনতা ভাব দূর করে স্কিন যেমন ব্রাইট করে। চন্দন কাঠের তেল চুলের স্কেলপে তুলে চুলের অতিরিক্ত শুষ্ক ভাব,আদ্রতা ও ফিজিভাব দূর করে চুলকে চকচকে করে।

লিঙ্গ মোটা ও বড় করার তেল সান্ডার তেল

nogor bazar bd.com

উপকারিতা

চুলের যত্নে পেঁয়াজের রস ব্যবহার করেন অনেকেই। চুল পড়া বন্ধের এটি একটি কার্যকরী দাওয়াই। স্বাস্থ্যের ক্ষেত্রে যেমন পেঁয়াজের হাজারও উপকারিতা আছে ঠিক চুলের ক্ষেত্রেও পেঁয়াজ খুব উপকারী।

1)এটি নিয়মিত ব্যবহারে চুল ঘনও হয়।

2) চুল পড়া ও পাকা রোধ করে

3) পেঁয়াজের তেলের সালফার চুল পড়ার সমস্যা থেকে মুক্তি দেয়।

4)এতে কিছু এ্যান্টিঅক্সিডেন্ট রয়েছে, যা চুল পড়া রোধ করে এবং ঘন হয়।

5)এই তেলের ব্যবহারে চুল পরিপূর্ণ পুষ্টি পায়

আরাও পুরুনঃঅতিরিক্ত মেদ নিয়ে চিন্তিত বিবি জুস খান

বিবি জুস কিনতে ক্লিক করুন

 

পেঁয়াজের তেল কি সত্যি চুল পড়া কমায়?

চুল (Hair) একমাত্র জিনিস যা নিয়ে পুরুষ এবং মহিলা প্রত্যেকেই ভাবেন। আজকাল প্রতি দু’জনের মধ্যে একজন এই সমস্যায় ভুগতে শুরু করেছেন। চুল যাতে নষ্ট না হয় সেজন্য বিভিন্ন উপায় প্রয়োগ করেন, তবে ঘরোয়া প্রতিকার সম্পর্কে বলতে গেলে, পেঁয়াজের রস (Onion Juice) দ্রুত চুলের বৃদ্ধির জন্য সেরা উপাদান পেঁয়াজের তেল(Onion Oil ) লাগালে চুল পেকে যাওয়ার আশঙ্কা কম থাকে। কারণ, এতে রয়েছে এক ধরনের অ্যান্টিঅক্সিড্যান্ট, যা চুলের গোড়ায় হাইড্রোজেন পার অক্সাইডের মাত্রা কমায়। যার ফলে চুল পেকে যাওয়ার আশঙ্কা কমে।

অনলাইনে সুলভ মূল্যে পণ্য কিনতে ভিজিট করুন:  www.nagarbazaarbd.com

পেঁয়াজের তেল কীভাবে ব্যবহার করবেন?

আপনার তালুতে ইতিবাচক রুট থেরাপি প্লাস লাল পেঁয়াজ তেলের কয়েক ফোঁটা নিন। আপনার চুলগুলি সম্পূর্ণ শুকিয়ে গেছে যাতে আপনার ত্বকের ত্বকের গভীরে তেল প্রবেশ করে তাও নিশ্চিত করুন make

আপনার আঙুলের পরামর্শ দিয়ে ত্বকে আলতো করে মাথার ত্বকে ম্যাসাজ করুন। শিকড়গুলি ভালভাবে Coverেকে রাখুন। ম্যাসেজ করার সময় আপনার আঙ্গুলগুলি আলতোভাবে ব্যবহার করুন, খুব বেশি চুলের ফলিকগুলি ঘষতে না চেষ্টা করুন বা এর ফলে চুল ভেঙে যেতে পারে। কমপক্ষে 30 মিনিট বা রাতে আপনার চুল ধুয়ে ফেলুন সেরা ফলাফলের জন্য, রাতারাতি ছেড়ে যান। তেলটি মাথার ত্বকে গভীরভাবে প্রবেশ করতে দিন, যাতে সমস্ত বড় সুবিধা দেওয়া হয়।ঠান্ডা জলে ধুয়ে ফেলুন, যা কাটিকলগুলি বন্ধ করতে সহায়তা করবে, এইভাবে প্রয়োজনীয় আর্দ্রতা ধরে রাখবে।

BIOMINIXPLUSকিনতে ক্লিক

 

✅ ঢাকা ও ঢাকার বাইরে ক্যাশ অন ডেলিভারি।

✅ পণ্য হাতে পেয়ে খুলে দেখে পেমেন্ট করতে পারবেন।

✅ অর্ডার কনফার্ম করতে ঢাকার ভিতরে 50 ঢাকার বাইরে 100 টাকা এডভান্স করতে হবে।

✅ অর্ডার করতে কল করুন:- 01758983508

✅ বিকাশ অথবা নগদ করুন:-01811156507বিকাশ/নগদ পার্সোনাল।

✅ এডভান্স করে অবশ্যই লাস্ট নাম্বার জানাবেন।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

X