nogor bazar bd.com

টি সিএম ক্রিম(স্পট রিমুভার ক্রিম)

0 minutes, 1 second Read

আপনার কি কাটা বা পুড়ে যাওয়া দাগ আছে স্কিনে অথবা মাতৃ জনিত দাগ? স্কিনের জায়গা জায়গায় পুড়ে গেছে অথবা বেবি হয়ে পেট ফেটে চৌচির হয়ে গেছে। আছে সমাধান। টিসিএম ক্রিম। এটি   প্রথম ব্যবহারেই আপনি এর কার্যকারিতা লক্ষ করতে পারবেন। এটি খুবই কার্যকরি একটি ক্রিম ।এই ক্রিম ব্যবহারের প্রথম দিন থেকেই এটি কাজ করা শুরু করে দেয়। আমাদের কাছে অনেকে কিভাবে কেটে যাওয়া অথবা পুড়ে যাওয়া দাগ রিমুভ করা যায়?সে সমপরকে জানতে চান এর সম্বন্ধে বিস্তারিত জানতে নিম্নে আর্টিকেলটি মনোযোগ দিয়ে পড়তে থাকুন।

টিসি এম  ক্রিম কেন ব্যাবহার করবেনঃ

আমাদের শরীরে অনেক কাটা ছেঁড়ার দাগ থাকে এসব দাগের কারণে চেহারার উজ্জ্বলতা নষ্ট হয়ে যায়। আবার অনেকের মুখে ব্রণ উঠে ব্রণের দাগ জন্য চেহারা খারাপ দেখায়। তাই আজকে সকল ধরনের দাগ দুর হয়।এটি কেন ব্যাবহার করবেনঃএই ক্রিমটা আমাদের স্কিনের কাটা দাগ, ফাটা দাগ, ব্রণের দাগ এবং বিভিন্ন দাগ দূর করতে সাহায্য করে। অনেকের স্কিন এ এধরনের কাটা দাগ থাকে যা সহজে স্কিন এর সাথে মিশে না দেখতে ও বাজে দেখায়। এসব কাটা দাগ দূর করতেই নিয়ে এলাম পৃথিবীর অন্যতম সেরা কাটা দাগ ও স্ট্রেচ মার্ক রিমুভাল জেল।

আরও পড়ুনঃযৌন উত্তেজনা বৃদ্ধি কারক ঔষধ Tadfil 20

টিসিএম ক্রিম।

এটি স্পট রিমুভার ক্রিম। এই ক্রিমটি যে কোন ধরনের দাগ যেমন কেটে যাওয়া পুড়ে যাওয়া অথবা গর্ব অবস্থায় মেয়েদের যে মাতৃজনিত দাগ হয়ে পেট ফেটে  যায়। ইত্যাদি যেকোনো ধরনের কঠিন থেকে কঠিনতর দাগ রিমুভ করতে এটি বেশ কার্যকরী একটি ক্রিম। এ ক্রিমটি আপনি ইউজের প্রথম দিন থেকেই এর সুফল পাবেন। টিএমটিতে রয়েছেন সম্পূর্ণ অর্গানিক অথেন্টিক উপকরণ ।যেমন জল, গ্লিসারল ,বুটিলি ,গ্লাইকল , নিকুটি মাইড,পর্টু লাচ,ওলেরেসিয়া ,ফিউকোজ ,সোডিয়াম ,হায়ালুরো নুরু নেট,আ্যলানটোন,কারবো মার,আর বুটিন,ফিনোসকো থানল। ইত্যাদি  উপকরণের সংমিশ্রণে গঠিত। হওয়ার কারণে খুব সহজেই এটি ওদের সাথে সাথে কাজ করা শুরু দেয়। তাই যাদের এই ধরনের দাগ রয়েছে অর্থাৎ দীর্ঘদিন ধরে পুরাতন পুড়ে যাওয়া ক্ষত অথবা দাগ রয়েছে অথবা অনেক মেয়েরাই আছে এখনকার মেয়েরা তাদের নিজেদের বডি ফিটনেস নিয়ে সতর্ক বেবি হবার পর অনেকেরই মাতৃজনিত দাগটা পেটে খুব একটা ভালো দেখায় না। অনেকেই চায় আগের মত ফ্রেশ একটা পেট। আমাদের টিসিএম ক্রিম এই ধরনের কঠিন ও পুরাতন দাগে  ম্যাজিকের মত কাজ করে।তাই যাদের এই ধরনের দাগ রয়েছে ।তারা আর দেরি না করে আজ এই অর্ডার করে ফেলুন টিসিএম স্টেজ রিমুভার ক্রিম। অনলাইনে সবচেয়ে পণ্য কিনতে ভিজিট করুন। www.bazaarbd.com অথবা পণ্য সম্পর্কে পুরোপুরিভাবে বিস্তারিত ও তথ্য জানতে কল করুন। ০১৭৫৮৯৮৩৫০৮এই নাম্বারে।

আরও পড়ুনঃমেয়েদের কাম শক্তি বা যৌন উওেজনা বৃদ্ধি কারক ঔষধ

আরও পড়ুনঃপুরুষের যৌন  যৌন শক্তিবর্ধক ঔষধ

আরও পড়ুনঃস্থায়ীভাবে সহবাসের টাইম বৃদ্ধি করার সুপার সাইজ ক্যাপসুল

আরও পড়ুনঃস্থায়ীভাবে সাস্থ্যবান হওয়ার গুড হেলথ ক্যাপসুল

টিসিএম ক্রিম ব্যবহারের উপকারিতা।

১)দীর্ঘদিনের পুরাতন কাটা দাগ রিমুভ করে।

২)মাতৃজনিত দাগ রিমুভ করে চিরতরে।

৩)ব্রণ ও মেছতার দাগ দূর করে।

৪)স্কিনের লোমক অপসারণ করে স্কিন কেয়ার টানটান করে।

৫)অপারেশন এর দাগ রিমুভ করে।

৬)ব্রণ গর্ত  দূর করে।

৭)সিজারের সেলাইয়ের দাগ রিমুভ করে।

৮)পুড়ে যাওয়া  যাওয়া খতর দাগ রিমুভ করে।

৯)ব্রণের গর্তের কালো হওয়া দাগ চলে যাবে।

১০)বেবী হওয়ার পর পেটের ফাটা দাগ দূর হবে।

১১) স্বাস্থ্য বাড়াতে চামড়া ফাটা দাগ দুর করবে।

১২) গাড়, গলা, কুনুই, হাটু কালো দাগ মুছে দিবে।

১৩)মেসতার দাগ খুব অল্প সময়ে চলে যাবে।

১৪)অপারেশনের দাগ দূর করবে।

১৫)ব্লেডের কা,টা দাগ দূর করবে।

১৬)শরীরের সকল অবাঞ্চিত দাগ রিমুভ করবে।

১৭) ছেলেমেয়ে উভয়ই ব্যবহার করতে পারবে।

১৮)টিসিএল যাতে কোনো প্রকার সাইড ইফেক্ট নেই

আরও পড়ুনঃমুখের স্কিন টোন হবে টানটান সাথে অতিরিক্ত মেদ রিমুভ

টিসিএম  ক্রিম এর কোন ক্ষতিকারক দিক আছে কী?

এই ক্রিমটি আমাদের স্কিনের কাটা দাগ, ফাটা দাগ, ব্রণের দাগ এবং বিভিন্ন দাগ দূর করতে সাহায্য করে। এটি মেসতা ,ব্রণ ,সেরা কাটা দাগ ও স্ট্রেচ মার্ক রিমুভাল জেল।এবং এটি শুধুমাএ বাহি্যক ব্যাবহারের জন্য এবং এর কোন ক্ষতিকারক দিক নেই।

 

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

X