Wenick man capsul এর কাজ(সহবাসের টাইম ২০-২৫ মিনিট বৃদ্ধি কারাক ওষুধ)

0 minutes, 6 seconds Read


যেসব পুরুষদের পুরুষত্ব নেই। যৌনকর্মে অক্ষম কাম শক্তি মনের মধ্যে জাগেনা। সহবাসে যাওয়ার পূর্বে লিঙ্গ নিস্তেজ ও দুর্বল হয়ে পড়ে। স্ত্রীকে সহবাসে ঠিকমত যৌনকর্মে খুশি করতে পারেনা। পরিপূর্ণ যৌন সুখ দিতে পারেনা। অর্থাৎ একেবারেই যৌনতা বা কামুক শক্তি নেই বললেই চলে। ওয়েনিক ম্যান ক্যাপসুল যৌন বাসনা বৃদ্ধি করতে সাহায্য করে।এটি অক্ষম পুরুষের যৌন শক্তি বর্ধক ওষুধ। এর ভেতরে থাকা ভেষজ উপাদান লিঙ্গকে শক্ত ও মোটা করে। ও সহবাসের টাইম বৃদ্ধি করে ২০-২৫ মিনিট। তাই যে সমস্ত পুরুষেরা যৌনকর্মে অক্ষমতা রয়েছে স্ত্রীকে সহবাসে পরিপূর্ণভাবে তৃপ্তি দিতে অক্ষম। তারা ম্যাক্স আপ ক্যাপসুলটি সবন করে উপকৃত হবেন আশা করি। একটি লিঙ্গের অক্ষমতা দূর করে লিঙ্গ কে করে তোলে স্ট্রং ও শক্তিশালী।

Prime Test কিনতে

Wenick man capsul এর কার্যকারিতা

ওয়েনিক ম্যান ক্যাপসুল পুরুষের লিঙ্গ উত্থানে অক্ষমতা দূরীকরণে বেশ কার্যকরী ট্যাবলেট।আমাদের সমাজ এ এরকম অনেক পুরুষেরা রয়েছেন যারা মহিলাদের তুলনায় যৌনকর্মে অক্ষম। আর এই অক্ষমতার কারণে তৈরি হয় দাম্পত্য জীবনে কলহ অশান্তি ও পরক্রিয়ার মত নানা অনৈতিক কাজ । আর এটা একান্ত গোপনীয় ব্যাপার হওয়াতে কারও কাছে শেয়ার করতে ও অনেকে সংকোচ বোধ করে। দ্বিধায় ও লজ্জায় কারো কাছে শেয়ার করতেও পারে না। তাই আর নয় সংকোচ। আপনার সকল যৌন সমস্যার সমাধান আছে আমাদের কাছে। যারা দীর্ঘদিন যাবত এ ধরনের যৌন সমস্যায় ভুগছেন।দীর্ঘদিন যাবত নিজের পার্টনারকে যৌন সুখ দিতে পারেন না। তারা আজই আমাদের এই ক্যাপসুলটি সেবন করুন।এটি অক্ষম পুরুষের যৌন অক্ষমতা দূর করে একেবারে ভেতর থেকে যৌন আকাঙ্ক্ষা ও যৌন পাওয়ার বৃদ্ধি করবে। এবং এটি সেবনের টানা ২০ থেকে ২৫ মিনিট পর্যন্ত সহবাস করা যাবে অনায়াসে। তাই যাদের যাদের এ ধরনের যৌন সমস্যা রয়েছে তারা লজ্জা সংকোচ কে দূরে রেখে আপনার সকল সমস্যা শেয়ার করুন আমাদের সাথে। আমাদেরকে কল করুন। কলঃ০১৭৫৮৯৮৩৫০৮এই নাম্বারে। অথবা অনলাইনে যেকোনো ধরনের গোপনীয় পণ্য কিনতে। ভিজিত করুন আমাদের ওয়েবসাইট। আমরা গোপনীয়তা বজায় রেখে পূণ্য হাতে হাতে পৌঁছে দিয়ে থাকি।

Tade Fil 10 কিনতে

এছাড়াও আমাদের কাছে রয়েছে। মেয়েদের ব্রেস্টের সাইজ ছোট বড় করার ক্রিম

অবিবাহিত পুরুষকে যৌন তৃপ্তি দেওয়ার পেনিস পাম্প।

সেক্স করার সিলিকনের কনডম

মেয়েদের গোপনাঙ্গ ফর্সা করার ক্রিম

মেয়েদের গোপনাঙ্গ টাইট করার ক্রিম

সাত দিনে চোখের নিচের কালো দাগ দূর করার ক্রিম। ইত্যাদি নানা ধরনের হিউজ পরিমাণের পণ্য। হে সম্বন্ধে বিস্তারিত জানতে আমাদের ওয়েবসাইটটি ঘুরে আসুন। অথবা বিস্তারিত তথ্য পেতে কল করুন আর্টিকেলে দেয়া নাম্বারে।

Wenick man capsul এর উপকারিতা

১)পুরুষাঙ্গ ১ থেকে ৩ ইঞ্চি পর্যন্ত লম্বা ও মোটা করে।
২)যৌন উত্তেজনা কে চূড়ান্ত পর্যায়ে পৌঁছে দিতে সাহায্য করে
৩)যৌন আকাঙ্ক্ষা ও কামুক শক্তি জাগায়।
৪)২০ থেকে ২৫ মিনিট পর্যন্ত সহবাসের টাইম বৃদ্ধি করে।
৫)লিঙ্গের উত্থানের অক্ষমতা দূর করে যৌন সক্ষমতা বাড়াতে সাহায্য করে ।
৬)একটি শারীরিক সহিষ্ণুতা ও শক্তিবর্ধক হিসেবে কাজ করে।
৭)শুক্রাণুর সংখ্যা বৃদ্ধি করে।
৮)শারীরিক অবসাদ কমায় ও শরীর ও মনের কর্ম ক্ষমতা বাড়ায়।

Wenick man capsul খাওয়ার নিয়ম

প্রতিদিন একটি করে রাতে খাবার পরে ভরা পেটে খেতে হবে। তরল দুধ বা নরমাল পানি দিয়ে খাওয়া যাবে কোন সমস্যা নেই। তবে অবশ্যই গরম কোন কিছু বা অ্যালকোহলের সাথে খাওয়া যাবেনা। সবচেয়ে ভালো ফল পেতে। সকালে একটি ও রাতে একটি করে মোট দুটি ঔষধ খাবার পরে সেবন করতে হবে।
Wenick man capsul ঔষধ কারা খেতে পারবে কারা খেতে পারবেনা।
ওষুধটি সেবন করতে হলে অবশ্যই ১৮ বছরের উর্ধ্বে বয়স হতে হবে। ১৮ বছর হলেও চলবে তবে তার নিচে নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে। এটি উচ্চ রক্তচাপ। ডায়াবেটিসের রোগী। হার্টের রোগীরা সেবন করতে পারবেনা। যেহেতু এটি যৌন উত্তেজনা বৃদ্ধি কারক ঔষধ। তাই এটি সেবন করে অতিরিক্ত উত্তেজিত হয়ে হার্টের সমস্যা হতে পারে।

প্যানথার কনডম এর সঠিক ব্যবহার

Wenick man capsul এর পার্শ্ব প্রতিক্রিয়া

কোম্পানির ভারসো মতে ওয়েনিক ম্যান ক্যাপসুলটি সম্পূর্ণ অর্গানিক ১০০% হালাল প্রোডাক্ট। এর মধ্যে কোন রকমের পার্শ্ব প্রতিক্রিয়া নিয়ে। একটি বিভিন্ন ধরনের হারবাল উপাদানের সমন্বয়ে গঠিত বলে। এটি সেবনে একেবারে প্রাকৃতিকভাবে লিঙ্গ স্ট্রং হবে ১ থেকে ২ ইঞ্চি। এবং এটি নিয়মিত ব্যবহারে আপনার লিঙ্গের আকার বৃদ্ধি স্থায়ী হবে। এটি যেহেতু গাছগাছারার সমন্বয় গঠিত তাই এর কোন পার্শ্ব প্রতিক্রিয়া নেই। তবে কিছু কিছু ক্ষেত্রে পার্শ্ব প্রতিক্রিয়া দেখা দিতে পারে তবে এটা সবার ক্ষেত্রে হয় না। যেমন মাথা ঘুরানো বমি বমি ভাব। ইত্যাদি

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

X