মিস মি ট্যাবলেট প্রাইস ইন বিডি(মেয়েদের যৌনশক্তি বৃদ্ধি কারক ঔষধ)

0 minutes, 5 seconds Read

 

মিস মি ট্যাবলেট প্রাইস ইন বিডি সম্পর্কে অনেকেই জানার আগ্রহ প্রকাশ করেছেন। আজকের আর্টিকেলে আমরা মিসমি ট্যাবলেট বর্তমান বাজার মূল্য। মিসমি  ট্যাবলেট খাওয়ার নিয়ম ও এর কার্যকারিতা। সম্পর্কে আলোচনা করব। এর সম্পর্কে বিস্তারিত জানতে আর্টিকেলটি অবশ্যই শুরু থেকে শেষ পর্যন্ত পড়তে হবে।

আমাদের থেকে সুলভ মূল্যে নিত্য প্রয়োজনীয় ও গোপনীয় যেকোনো  পণ্য কিনতে ভিজিট করুন। www.nogor bazar bd.comঅথবা ফোন করুন। 01811156507

 

মিস ট্যাবলেট প্রাইস বিডি

মিস মি ট্যাবলেট প্রাইস বিডি সম্পর্কে  অনেকে জানার আগ্রহ  প্রকাশ করেছেন এটি মূলত ইন্ডিয়ান মেডিসিন। তাই যেহেতু এটি আমাদের দেশীয় পণ্য নয় অন্য দেশ থেকে ইনপুট করতে হয়। তাই এর বাজার মূল্য কমতে এবং বাড়তে পারে  মিস মি ট্যাবলেট এর মূল্য আমরা ৪০০ থেকে ৫০০ টাকা পর্যন্ত নিয়ে থাকি। তার সাথে অতিরিক্ত ডেলিভারি চার্জ যোগ হবে। এ ছাড়াও এই ট্যাবলেটের বর্তমান বাজার মূল্য আপনাকে জানতে হলে। ও এর সম্পর্কে বিস্তারিত তথ্য পেতে। আমাদের আর্টিকেলের দেয়া নাম্বারে কল করে জেনে নিতে হবে।

মিস ট্যাবলেট কিনতে

মিস মি ট্যাবলেট এর কাজ কি?

মিস মি ট্যাবলেট হচ্ছে মেয়েদের কাম শক্তি বা যৌন ঘটনা বৃদ্ধি কারক ঔষধ। সহবাসের ২০ থেকে ৩০ মিনিট পূর্বে ঔষধটি সেবন করার পর মেয়েদের যৌন উদ্দীপনা বেড়ে যাবে দ্বিগুণ। আমাদের দেশে পুরুষের যৌন অক্ষমতার পাশাপাশি অনেক নারীরা ও আছে যারা স্বামীকে সহবাসে খুশি করতে পারে না। এ কারণে বেশিরভাগ পুরুষরা স্ত্রী সহবাস করতে চাইলেই স্ত্রী সহবাসে আগ্রহ প্রকাশ করে না। কারণ তাদের যৌন উত্তেজনা উদ্দীপনা ব্যাপারটাই নেই। এর ফলে দেখা দেয় দাম্পত্য জীবনে কলহ অশান্ত। তাই  সহবাসকে সুখকরও রঙিন করতে  ও স্ত্রীর  কাছ থেকে পরিপূর্ণ  যৌন সুখ পেতে।  স্ত্রীকে সেবন করান আমাদের এই মিসমি ট্যাবলেটটি। খুবই পাওয়ারফুল একটি টেবিল একটি সেবনের   ২০ থেকে ৩০ মিনিটের মধ্যে আপনার স্ত্রী ছটফট করবে সহবাস করার জন্য। তাই যদি আপনার স্ত্রী সহবাসে দুর্বল হয়ে থাকে। বা যৌন উদ্দিপনা একেবারে কম হয়ে থাকে। তাহলে আজই  সেবন  করান আমাদের এই মেডিসিন।

প্রাইম টেসট ক্যাপসুল কিনতে

 

কার্যকারিতা

মহিলাদের যৌন উদ্দীপনার জায়গাতে টেবলেটি কার্যকারিতা অনেক। যেসব নারীদের যৌন কাম শক্তি একেবারেই নেই। স্বামীর সাথে সহবাসে গেলেও যৌন উদ্দীপনা মনের মধ্যে জাগে না। তাদের জন্যই মূলত ইন্ডিয়ান মিস মি ট্যাবলেট। মিসমি মেয়েদের যৌন উদ্দীপনার জাগাতে খুবই কার্যকরী। এটি পরীক্ষিত এবং খুব উন্নত মানের মহিলাদের সেক্সুয়াল ট্যাবলেট। এটি সেবনের ২০ থেকে ৩০ মিনিটের মধ্যেই মহিলাদের যৌন উত্তেজনা বৃদ্ধি পায়। মেয়েদের যৌন হরমোন গ্রন্থেই বৃদ্ধি করতে সাহায্য করে এবং মেয়েদের যৌন গ্রন্থগুলোর মধ্যে এক প্রকার শক্তি   তৈরি করতে সাহায্য করে। শুধু যে কম বয়সী মেয়েদের খেএে ঔষধটি কাজ করবে তা না প্রায় ৩০ বছরের উপরে প্রাপ্তবয়স্ক মহিলাদের ক্ষেত্রেও এটি খুব দ্রুত উত্তেজনা বাড়ায়।

GOOD Health Capsuls গুড হেলথ ক্যাপসুল খেলে কি হয়?

যাদের যৌন উত্তেজনা একেবারে নেই বললেই চলে। তাদের ওই ওষুধটি সেবনের ২০ থেকে ৩০ মিনিটের মধ্যে যৌন কর্ম বা সহবাসের জন্য উত্তেজিত করে তোলে। তাই যদি আপনার স্ত্রী এ ধরনের যৌন ক্ষমতা থেকে থাকে তাহলে আজই আমাদের সাথে যোগাযোগ করুন । আমাদের সাথে যোগাযোগ করতে কল:০১৮১১১৫৬৫০৭

 

মিস মি ট্যাবলেট এর বেনিফিট

মেয়েদের যৌন ও  উদ্দীপনা বৃদ্ধি করে।

মেয়েদের যৌন হরমোন গ্রন্থীর হরমোন বৃদ্ধি করে যৌন উত্তেজনা বাড়াতে সহায়তা করে।

সহবাসের ২০-৩০ মিনিট পূর্বে সেবন করলে যৌন উত্তেজনা বৃদ্ধি পায়।

এটি শুধু কম বয়সী না ৩০ বছর ঊর্ধ্বে নারীরাও এটি সেবন করে স্বামীকে পাগল করে দিতে পারবে।

ব্যাহারকারী অবশ্যই ১৮ বছর বয়সের উপরে হতে হবে।

 

মিস মি ট্যাবলেট খাওয়ার নিয়ম

মেয়েদের উত্তেজনা বৃদ্ধিকারক ওষুধ। ওষুধটি যেহেতু ওয়ানটাইম ওষুধ। তাই এর যথাযথ কোন নিয়ম নীতি  নেই আপনি দিনে অথবা রাতে যে কোন সময় খাওয়াতে পারেন। তবে ওষুধটা খাওনের পূর্বে যদি আপনি গরম দুধের সাথে খাওয়াতে পারেন তাহলে ওষুধের কার্যকারিতা অধিক হারে বেড়ে যাবে তবে যদি ওষুধটি আপনি রাতের বেলা খাওয়াতে পারেন তবে সবচাইতে ভালো হয়। এটি আপনি শুধু তরল দুধ না আপনি  ঠান্ডা পানির সাথে মিলিয়েও খাওয়াতে পারেন। কোন সমস্যা নেই। তবে দিনের অপেক্ষা রাতে   ঔষধটি সেবন করা বেশি ভালো।

Lock Love Condom

মিস মি  ট্যাবলেট দিনে খেলে কয়টি খেতে হবে

অনেকের মধ্যে প্রশ্নটি যাগে যে মিস মি ট্যাবলেট যদি দিনে খাই তাহলে কয়টি করে খেতে হবে।মিস মি ট্যাবলেটি  দিনে অথবা রাত্রে যেকোনো সময় খান না কেন একটির বেশি সেবন করা যাবে না। এবং মাসে চারটি এবং পাঁচটির অধিক সেক্সুয়াল এই  ওষুধটি সেবন করা যাবে না।

পার্শ্ব প্রতিক্রিয়া

যাদের উচ্চ রক্তচাপ জনিত সমস্যা বা কিডনিতে কোন রকম সমস্যা রয়েছে। বা যারা হার্টের রোগী আছেন। এবং দুগ্ধ পান করা নারী ও গর্ভবতী মহিলারা একেবারেই এই ওষুধটি খেতে পারবেন না। তাহলে কিন্তু উপকারের দিকে অপকারটাই বেশি হবে। এছাড়াও যারা কম বয়সী মেয়েরা রয়েছেন। যাদের ভিতরে ভার্জিনিটি ভাবটা এখনো আসেনি। তারাও এই ওষুধটি  জীবন থেকে থেকে দূরে থাকুন।

 

 

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

X