Lanbena Nail Repair Essence ব্যাবহারবিধি

0 minutes, 9 seconds Read

বিস্তারিত

-শক্তিশালী নখের চিকিত্সা এবং ক্ষতিগ্রস্থ নখ নিরাময়: এই পেরেক চিকিত্সা সমাধানটি আঙ্গুলের নখ এবং পায়ের নখের সমস্যাগুলির বিরুদ্ধে কার্যকর হতে পারে, নখের সংক্রামিত পদার্থগুলি অপসারণ করতে এবং নতুন নখের প্রচার করতে পারে, নখকে তাজা এবং স্বাস্থ্যকর দেখতে সাহায্য করে৷

– কার্যকরী নখ মেরামত করে এবং এর প্রাকৃতিক রঙ পুনরুদ্ধার করে: প্রাকৃতিক উদ্ভিদের নির্যাস ধারণ করে, এই নেইল রিপেয়ার সিরাম নখের গভীরে প্রবেশ করতে পারে, ময়লা আটকাতে পারে এবং নখকে মসৃণ ও পুনরুজ্জীবিত করতে সাহায্য করে যাতে তার প্রাকৃতিক রঙ পুনরুদ্ধার করা যায়।

✬আরও পড়ুন:ওজন কমান মাত্র ১০/১৫ দিনে

-গভীর সুরক্ষা এবং নখ পুষ্ট: দ্রুত শক্ত নখ নরম করে এবং শোষণকে উৎসাহিত করে পেরেকের গভীরে প্রবেশ করে। এই নখের যত্নের সিরাম নখের বিছানাকে রক্ষা করতে এবং উন্নত করতে পারে এবং তাদের পুষ্টি দিতে পারে, যাতে রুক্ষ, বিবর্ণ, ভঙ্গুর এবং বিভক্ত নখগুলি মেরামত করা যায় এবং নতুন নখগুলিকে মসৃণ ও গোলাপী করে তোলে।

✬আরও পড়ুন:ত্বক উজ্জ্বল করার ক্রিম

-মৃদু সূত্র এবং ব্যবহারে সহজ: এর বিশেষ এবং মৃদু উপাদান দিয়ে তৈরি, এই নেইল রিপেয়ার সিরামটি আপনার নখ এবং পায়ের নখের ক্ষতি না করে প্রতিদিন প্রয়োগ করা যেতে পারে। ব্যবহার করা সহজ এবং ব্যথাহীন, এটি আপনার নখের উপর প্রয়োগ করুন এবং কিছুটা দীর্ঘ পথ চলে যায়। অলস লোকেদের জন্য উপযুক্ত।

-30-দিনের প্রস্তুতকারকের বন্ধুত্বপূর্ণ পরিষেবা: 30 দিনের বন্ধুত্বপূর্ণ পরিষেবা নিয়ে আসুন, যদি কোনও কারণে আপনি মনে করেন যে আমাদের পেরেকের চিকিত্সা আপনার জন্য নয়, বা আপনি কেবল সেগুলি পছন্দ করেন না, এই আইটেমটি ফেরতযোগ্য, কোনও প্রশ্ন জিজ্ঞাসা করা হয়নি!

 

চিকিত্সার প্রভাব

 

এই পেরেক চিকিত্সা একটি কার্যকর উপায়ে অবাঞ্ছিত জিনিস বন্ধ করতে পারেন. আঙুলের নখের শিল্পের পরে যে কেউ খারাপ পরিস্থিতির মধ্যে রয়েছে বা পেরেকের সমস্যা রয়েছে তাদের জন্য উপযুক্ত। 2 সপ্তাহের বেশি ক্রমাগত ব্যবহারের পরে দৃশ্যমান ফলাফল।

✬আরও পড়ুন:MARAL GEL(লিঙ্গ মোটা ও বড় করার জেল)

বিশ্বস্ত পেরেক চিকিত্সা সিরাম

 

এই পেরেক মেরামত জৈব এবং কার্যকরী, প্রাণীদের উপর পরীক্ষা করে না, যা ক্ষতিগ্রস্ত, রুক্ষ এবং বিবর্ণ নখের যত্ন নিতে পারে। আপনার নখের সুন্দর এবং চকচকে চেহারা পুনরুদ্ধার করুন। আপনি নিশ্চিতভাবে এটি উপর নির্ভর করতে পারেন.

✬আরও পড়ুন:40মিনিট সহবাসের সময়বাড়ানোর ঔষুধ

উপাদান

 

এই নেইল কেয়ার সিরামটি মৃদু উপাদান দিয়ে তৈরি করা হয়েছে এবং আপনার নখ এবং পায়ের নখের ক্ষতি না করে প্রতিদিন সকালে এবং সন্ধ্যায় প্রয়োগ করা যেতে পারে, যখন আপনার নখকে সংক্রামিত এবং ক্ষতিগ্রস্থ হতে বাধা দেয় এবং নতুন নখের বৃদ্ধিতে সহায়তা করে।

✬আরও পড়ুন:dabur shilajit gold

ব্যাবহারবিধি

 

  1. উষ্ণ জল দিয়ে নখ নরম করুন।

 

  1. পেরেকের পৃষ্ঠের খাঁজগুলি মেরামত করতে এবং ময়লা অপসারণ করতে একটি ম্যানিকিউর ছুরি ব্যবহার করুন।

 

  1. সংক্রমিত নখগুলিতে পেরেক চিকিত্সার 3-4 ফোঁটা প্রয়োগ করুন।

 

  1. দিনে দুবার যথাক্রমে সকালে এবং সন্ধ্যায়। প্রতি 2-3 দিন ব্যবহারের পরে, নখের পৃষ্ঠটি পালিশ করুন এবং তারপর ব্যবহার চালিয়ে যান।

 

✬আরও পড়ুন:Himalaya Himcolin Gel ( লিঙ্গ মোটা ও বড় করার ঔষধ )

 

সতর্কতা:

 

  1. ঘন বা রুক্ষ নখের জন্য, ব্যবহারের আগে সেগুলি পরিষ্কার করুন।

 

  1. অ্যালার্জি দেখা দিলে অবিলম্বে এই পেরেক চিকিত্সা ব্যবহার বন্ধ করুন, লক্ষণগুলি পরে অদৃশ্য হয়ে যাবে।

 

  1. সদ্য বেড়ে ওঠা সুস্থ নখগুলিকে সাবধানে রক্ষা করুন এবং সেগুলি ফাইল করবেন না।

 

  1. অনুগ্রহ করে এই পেরেক মেরামতটি শিশুদের জন্য দুর্গম জায়গায় রাখুন। শিশু এবং গর্ভবতী মহিলাদের সাবধানতা ব্যবহার করুন।

 

  1. অ্যালার্জির জন্য সংবেদনশীল অল্প সংখ্যক লোক ব্যবহারের সময় সামান্য ব্যথা ভোগ করতে পারে, যা একটি স্বাভাবিক নিরাময় প্রক্রিয়া এবং এইভাবে ওষুধটি ব্যবহার করা চালিয়ে যেতে পারে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

X