Titan Big XXL Gel এর উপকারিতা

0 minutes, 7 seconds Read

Titan Big XXL Gel

সহবাসের সময় আরাম দেয়, যৌন জীবনের মানের উপর ইতিবাচক প্রভাব ফেলে। ব্যক্তিগত সম্ভাবনা বাড়ায় এবং নতুন তীব্র সংবেদন প্রচার করে। ভাল তৈলাক্তকরণ প্রদান করে। দাগ মুক্ত, জল দিয়ে সহজে মুছে ফেলা, জমা মুক্ত। সুগন্ধি এবং প্যারাবেনস মুক্ত। এটি যৌনতার পাশাপাশি ভ্যাকুয়াম পাম্প, এক্সটেন্ডার এবং “জেলকিং” নামে পরিচিত বিশেষ লিঙ্গ বড় করার ব্যায়াম করার সময় ব্যবহার করা যেতে পারে। জৈবিকভাবে সক্রিয় পদার্থের একটি সিনারজিস্টিক কমপ্লেক্সের জন্য লিঙ্গ বৃদ্ধির জন্য ইতিবাচক প্রভাব নিশ্চিত করা হয়: হায়ালুরোনিক এবং সুসিনিক। অ্যাসিড, সেইসাথে ভারবেনা এবং স্ট্রবেরি ফলের প্রাকৃতিক নির্যাস প্রয়োগের পদ্ধতি সহবাসের আগে বাহ্যিক যৌনাঙ্গে বা কনডমে জেল প্রয়োগ করুন। এটি একটি শুক্রাণু নাশক নয়। ভ্যাকুয়াম পাম্প, এক্সটেন্ডার এবং বিশেষ লিঙ্গ সম্পাদন করার সময় ব্যবহার করা যেতে পারে। বড় করার ব্যায়াম “জেলকিং” নামে পরিচিত? (ডিভাইসের নির্দেশাবলী অনুযায়ী বা ব্যায়ামের আগে বাহ্যিক যৌনাঙ্গে প্রয়োগ করুন) পণ্যের তথ্য প্যাকেজিং: 50 মিলি সার্টিফিকেট: GOST 36195-2012 স্বজীবন: 36 মাস উৎপাদনের স্থান: ল্যাব। Emanci, 3B 1-y Lyusinovskiy per, Moscow, Russia 115093 স্টোরেজ: একটি অন্ধকার জায়গায় +5 °C থেকে +25 °C এর মধ্যে তাপমাত্রায় সংরক্ষণ করুন সক্রিয় উপাদান হায়ালুরোনিক অ্যাসিড, সুকিনিক অ্যাসিড, নির্যাস: ভার্বেনা এবং স্ট্রবেরি

✬আরও পড়ুন:7 মোটা হওয়ার অউসধ-Body Bulido

পণ্যের বৈশিষ্ট্য:

পুষ্টি, ঘন হওয়া, বিপাককে শক্তিশালী করে, অকাল বীর্যপাত রোধ করে।

লিঙ্গের দৈর্ঘ্য বাড়াতে এবং যৌনতা এবং স্বাস্থ্যের প্রভাবের সময় দীর্ঘায়িত করতে লাঠি ব্যবহার করা হয়।

রক্ত সঞ্চালনকে উদ্দীপিত করে, উচ্চতা বাড়ায়, যৌন উদাসীনতা উন্নত করে এবং যৌনতাকে দীর্ঘায়িত করে।

রক্ত সঞ্চালন উন্নত করতে, তার বৃদ্ধি বৃদ্ধি, সর্দি উন্নত করতে, সেকেন্ডারি উন্নয়ন প্রচার করতে, যৌনতার সময় বাড়াতে।

এটি একাধিক খাঁটি এবং মৃদু পুষ্টিকর উপাদান সরবরাহ করে এবং কার্যকরভাবে ত্বকের গঠন উন্নত করতে এবং শরীর ও মনকে প্রশান্ত করতে শক্তি জোগায়।

পুরুষের পুরুষাঙ্গ, পুরুষত্বহীনতা, অকাল বীর্যপাত, যৌন কর্মহীনতা, কম লিবিডো, ধীরগতির বৃদ্ধি নিজে থেকেই দুর্বল পুরুষের লিঙ্গ বিকাশের দিকে পরিচালিত করে, দুর্বল উত্থান, বীর্যপাত, দুর্বল তীব্রতা ভালো নিয়ন্ত্রণ করে।

✬আরও পড়ুন:Big XXL -(লিঙ্গ মোটা ও বড় করার জেল)

কার্যকারিতা

কার্যকরভাবে লিঙ্গ দৈর্ঘ্য এবং ঘের বৃদ্ধি

কার্যকর 30 দিনের জন্য অব্যাহত

100% বৃদ্ধির পরে রিবাউন্ড হয় না

আরো অবাধে বীর্যপাত নিয়ন্ত্রণ

সমস্ত প্রাকৃতিক ভেষজ, কোন পার্শ্বপ্রতিক্রিয়া নেই

যৌনতা আরো টেকসই করা

যৌন আত্মবিশ্বাস বৃদ্ধি

লিঙ্গের বর্ধিত কঠোরতা দীর্ঘস্থায়ী, আরও অনমনীয় করে তুলতে

আরও পড়ুন:মেয়েদের সেক্স বাড়ানোর ঔষুধ(Women Power)

টাইটান জেল পুরুষদের জন্য বিশেষ জেল

সহবাসের সময় আরাম দেয়, যৌন জীবনের মানের উপর ইতিবাচক প্রভাব ফেলে।

ব্যক্তিগত সম্ভাবনা বাড়ায় এবং নতুন তীব্র সংবেদন প্রচার করে।

এটি যৌনতার পাশাপাশি ভ্যাকুয়াম পাম্প, এক্সটেন্ডার এবং “জেলকিং” নামে পরিচিত বিশেষ লিঙ্গ বড় করার ব্যায়াম করার সময় ব্যবহার করা যেতে পারে।

ভাল তৈলাক্তকরণ প্রদান করে।

আরও পড়ুন:kosturi gold(35-40 মিনিট সহবাস করার সময় বারায়)

দ্রষ্টব্য: বৈদ্যুতিক প্লাগ সহ পণ্যগুলি মার্কিন যুক্তরাষ্ট্রে ব্যবহারের জন্য ডিজাইন করা হয়েছে৷ আউটলেট এবং ভোল্টেজ আন্তর্জাতিকভাবে আলাদা এবং এই পণ্যটির আপনার গন্তব্যে ব্যবহারের জন্য একটি অ্যাডাপ্টার বা রূপান্তরকারীর প্রয়োজন হতে পারে। ক্রয় করার আগে সামঞ্জস্যতা পরীক্ষা করুন

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

X