Loreal Phytoclear Anti Dandruff Shampoo এর কাজ ও উপকারিতা

0 minutes, 16 seconds Read

Loreal Phytoclear Anti Dandruff 2in1 Shampoo

ফাইটোক্লিয়ার অ্যান্টি-ড্যান্ড্রাফ রেগুলেটিং শ্যাম্পু সংগ্রহ 3টি বিশুদ্ধ অপরিহার্য তেলের সাথে অক্টোলামাইনের সমন্বয়। একটি ট্রিপল অ্যাকশন সূত্রের জন্য।

 

বৈশিষ্ট্য

1) 100% দৃশ্যমান ফ্লেক-মুক্ত * পর্যন্ত দেখায়: মাথার ত্বক এবং চুল দৃশ্যমান ফ্লেক্স মুক্ত দেখায়।

2) ভারসাম্যযুক্ত মাথার ত্বক: এটি মাথার ত্বককে ভারসাম্যপূর্ণ এবং প্রশান্ত বোধ করে।

3) সুন্দর, চকচকে এবং পরিচালনাযোগ্য চুল: এটি চুলকে জীবনীশক্তি পূর্ণ করে তোলে।

চা গাছ, লেমনগ্রাস এবং জেরানিয়াম অপরিহার্য তেল দিয়ে সমৃদ্ধ একটি সিলিকন-মুক্ত সূত্র। একটি সূক্ষ্ম সুগন্ধ রেখে আপনার চুলের ওজন না কমিয়ে তীব্র এবং মৃদু পরিষ্কার করা।

চকচকে, নরম এবং পরিচালনাযোগ্য চুল

*নিয়মিত ব্যবহারের 4 সপ্তাহ পর 191টি বিষয়ে ভোক্তা পরীক্ষা।

✬আরও পড়ুন:7 মোটা হওয়ার অউসধ-Body Bulido

সুবিধা

100% পর্যন্ত ফ্লেক্স মুছে দেয়*

তীব্রভাবে মাথার ত্বকের ভারসাম্য বজায় রাখে    নরম এবং চকচকে চুল

সিলিকন-মুক্ত ফর্মুলা 3 টি অপরিহার্য তেল দিয়ে সমৃদ্ধ

স্বাভাবিক চুলের জন্য

✬আরও পড়ুন:Big XXL -(লিঙ্গ মোটা ও বড় করার জেল)

উপাদান:

অ্যাকোয়া / ওয়াটার, সোডিয়াম লরেথ সালফেট, কোকো-বেটাইন, গ্লাইকোল ডিসটিরেট, গ্লিসারিন, সিআই / ব্লু 1, সিআই  / রেড 4, সিআই  / ইয়েলো হাইড্রোমোনিয়াম, সোডিয়াম 5, শোট্রিয়িয়াম বেনজয়েট, সোডিয়াম হাইড্রোক্সাইড, পিপিজি-5-সিটেথ-20, পেগ-55 প্রোপিলিন গ্লাইকোল ওলেট, স্যালিসিলিক অ্যাসিড, মেলালেউকা অল্টারনিফোলিয়া লিফ অয়েল/ টি ট্রি লিফ অয়েল, পেলারগোনিয়াম গ্রেভিওলেনস ফ্লাওয়ার অয়েল, লিমোনিন, ফিউমারিক অ্যাসিড, লিম্বোলোনিয়াম, লিম্বোলোনিয়াম, লিম্বোলোনিয়াম। লরিয়াল প্যারিসের ১ম অ্যান্টি-ড্যানড্রাফ শ্যাম্পু সংগ্রহ ৩টি খাঁটি অপরিহার্য তেলের সাথে অক্টোলামাইনের সমন্বয়। একটি ট্রিপল অ্যাকশন সূত্রের জন্য।

খুশকির প্রবণ একটি সংবেদনশীল মাথার ত্বকের বিশেষ যত্ন প্রয়োজন। খুশকি বিরোধী কার্যকারিতা ছাড়াও, এটি মাথার ত্বকে একটি আরামদায়ক প্রভাব প্রদান করে এবং চুলকে আরও সুন্দর রাখতে সাহায্য করে।

1) 100% পর্যন্ত দৃশ্যমান ফ্লেক-মুক্ত *: মাথার ত্বক এবং চুল দৃশ্যমান ফ্লেক্স মুক্ত দেখায়।2) প্রশমিত, আরামদায়ক এবং ভারসাম্যপূর্ণ মাথার ত্বক: মাথার ত্বককে আরাম, প্রশমিত এবং ভারসাম্যপূর্ণ করে তোলে।3) চকচকে, সুন্দর এবং কোমল চুল: চুলকে জীবনীশক্তিতে ভরপুর রাখে।

আরও পড়ুন:মেয়েদের সেক্স বাড়ানোর ঔষুধ(Women Power)

কিভাবে কিনবেন Loreal Phytoclear Anti Dandruff 2in1 Shampoo

আচ্ছা, আপনি চাইলেই খুব সহজে  পণ্যটি আমাদের কাছ থেকে ক্রয় করতে পারেন। আপনার কোন প্রকার কষ্টও কোন প্রকার ঝামেলা পোহাতে হবে না। জাস্ট কষ্ট করে আমাদের ওয়েবসাইটে প্রবেশ করবেন এবং পন্থির পাশেই অর্ডার নাও অপশনে ক্লিক করে অর্ডার করে দিবেন। আমাদের আমাদের নাম্বার একটি কল করে দেবেন। সম্পর্কে আপনাদের বিভিন্ন তথ্য জানার থাকলে আমাদের সাথে সরাসরি যোগাযোগ করে নিতে পারবেন। অন্য সম্পর্কে আপনার বিন্দু পরিমাণ জিজ্ঞাসা থাকলে আমাদের সাথে সরাসরি যোগাযোগ করে আপনার সকল সন্দেহ দূর করে নিন। আপনি চাইলে খুব সহজে কোনটি এভাবে আপনার কাছে ক্রয় করতে পারেন। করুন পে চান আপনার দার প্রান্তে।

আরও পড়ুন:kosturi gold(35-40 মিনিট সহবাস করার সময় বারায়)

কোথায় পাবেন  Loreal Phytoclear Anti Dandruff 2in1 Shampoo

 

আপনি চাইলেই সহজেই আমাদের কাছ থেকে  ক্রয় করতে পারেন Loreal Phytoclear Anti Dandruff 2in1 Shampoo। আপনি খুবই স্বল্প মূল্যে এবং খুব সহজেই আমাদের কাছ থেকে প্রেমটি ক্রয় করতে পারবেন। আপনাদের জন্য রয়েছে আকর্ষণীয় ছাড়। একমাত্র আমরাই স্বল্প মূল্যে ও সেরা অফার এর মাধ্যমে ক্রিমগুলো বিক্রয় করে থাকি। বর্তমানে অনলাইনে বিভিন্ন ধরনের অসাধু ব্যবসায়ী রয়েছে যারা অধিক মূল্যের মাধ্যমে প্রেমগুলো বিক্রয় করে থাকেন। তাদের থেকে সাবধানে থাকবেন এবং ন্যায্য দামি প্রোডাক্টটি ক্রয় করবেন।

✬আরও পড়ুন:7 মোটা হওয়ার অউসধ-Body Bulido

ঢাকার বাইরে – S.A পরিবহন, সুন্দরবন কুরিয়ার, জননী কুরিয়ার, করতোয়া, ইউ এস বি এক্সপ্রেস, এ কন্ডিশন (ক্যাশ অন ডেলিভারি) এর মাধ্যমে সারা বাংলাদেশেই ডেলিভারি দেয়া হয়। গ্রাহকদের নিকটবর্তী S.A পরিবহন, সুন্দরবন কুরিয়ার, জননী কুরিয়ার এর অফিস থেকে পণ্য সংগ্রহ করতে হবে।

সরাসরি কিনতে ফোন করুন: 01811156507

  • সব চেয়ে কম দামে-nogorbazarbd.com থেকে কিনুন।

♣ ঢাকার বাহিরে থেকে অর্ডার করতে চাইলে ১৫০ টাকা অগ্রিম পরিশোধ করুন ।

অডার নাউ অপশনে ক্লিক করে অডার করে ফেলুন।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

X