হাব্বে নিশাত ট্যাবলেট কি ও খাওয়ার নিয়ম

0 minutes, 2 seconds Read

হাব্বে নিশাত ট্যাবলেটটি মূলত সেই সব পুরুষদের জন্য তৈরি করা হয়েছে।যারা স্ত্রী সহবাস চলাকালীন সময় কাঙ্খিত সময়ের আগেই বীর্যপাত ঘটে যায়। অথবা লিঙ্গ নিস্তেজ ও ওয়াকেজো। এবং যারা প্রথম যৌবনে বা বয়সন্ধির সময়ে  নিজেকে কন্ট্রোল করতে না পেরে অতিরিক্ত হস্তমৈথুন করে লিঙ্গের অবস্থা খারাপ করে ফেলেছে। তাদের জন্য হাববে নিশাত ট্যাবলেটটি খুবই কার্যকরী।

 

হাব্বে নিশাত ট্যাবলেটটি কি?

এই ওষুধটি হচ্ছে যৌন শক্তিবর্ধক কাম উদ্দীপক একটি ওষুধ। অর্থাৎ যে সব পুরুসেরা  শারীরিক দিক দিয়ে দুর্বল অক্ষম। যাদের শরীরের যৌন উদ্দীপনা আর সৃষ্টি হয় না।

১)এই ওষুধটি যৌন আকাঙ্ক্ষার সৃষ্টি করে অনাকাঙ্ক্ষিত বীর্যপাত রোধ করে।

২)লিঙ্গ স্ট্রং করবে লোহার মতো।

৩)এটা সেবনে পাচ্ছেন লং টাইম সহবাসের নিশ্চয়তা।

৪)যৌন শক্তিকে কয়েকগুণ বাড়িয়ে দেয় যার ফলে অনেক সময় ধরে যৌন মিলন করতে পারবেন।

৫)লিঙ্গ কে করে তোলে স্ট্রং ও লম্বা।

আরও পরুনঃ ফরসা হয়আর ক্রিম

হাব্বে নিশাত ট্যাবলেট টির উপাদান

উপাদান হিসেবে এতে রয়েছে। বিষ ব্রাশা, জোজো বোয়া,কুষ্টা নোকরা,জাফরান,

রা্যমাহি,কুস্তা মুকরা,জোহর মুকরা ইত্যাদি দরকারি উপাদান।

 

হাব্বে নিশাত ট্যাবলেটি কাদের জন্য খাওয়া প্রয়োজন?

যারা যৌন দুর্বলতা বা যৌন রোগে ভুগছেন। স্ত্রী সহবাসের সময় দ্রুত বীর্য বের হয়ে যায়। স্ত্রী সহবাস করতে গেলে। সহবাস দীর্ঘ সময় করতে চান কিন্তু অনাকাঙ্ক্ষিতভাবে বীর্যপাত ঘটে যায়। বীর্য ধরে রাখতে পারেন না। এবং যাদের বয়সের কারণে লিঙ্গ নেতিয়ে পড়েছে। লিঙ্গ ভালোভাবে স্ট্রং হয় না। তাদের জন্য এটা বেশ কার্যকরী। আবার অনেকে আছেন প্রবাস করতে করতে বয়স বাড়িয়ে ফেলেছেন। এখন বিয়ে করতে ভয় পান। যদি স্ত্রীকে তার কাঙ্খিত সুখ বা তৃপ্তি না দিতে পারেন সেই ভয়ে। তারা ও ইচ্ছে করলে এই ওষুধটি নিতে পারেন এটি খুবই কার্যকরী। এই ওষুধটি আপনাকে দ্রুত বীর্যপাত ঘটতে দিবে না। লিঙ্গ কে  করবে কয়েক গুন স্ট্রং ও লং। তাই আর নয় কোন ধরনের সংকোচ ও দ্বিধা। আপনার মনের সব ধরনের দ্বিধা সংকোচকে দূরে ঠেলে দিয়ে। অর্ডার করুন আমাদের এই হাব্বে নিশাত ট্যাবলেট টি। সেবন করুন আর এর কার্যকারিতা দেখুন। আমাদের থেকে অর্ডার করতে চাইলে। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট www.nogor bazar bd.com এ অথবা ফোন করুন এই নাম্বারে ০১৮১১১৫৬৫০৭।

আরও পরুনঃদুই থেকে তিন ইঞ্চি লম্বা হয়ার ওষুধ

আরও পরুনঃমেয়েদের জনি ফরশা করার ক্রিম

হাব্বে নিশাত ট্যাবলেট খাওয়ার নিয়ম

এই ট্যাবলেটটি মূলত যারা প্রাপ্তবয়স্ক তারা মূলত সহবাসের এক থেকে দেড় ঘন্টা পূর্বে। একটি অথবা দুটি ট্যাবলেট গরম দুধ অথবা নরমাল পানি দিয়ে সেবন করবেন। এতে করে আপনি লং টাইম স্ত্রী সহবাস করতে পারবেন। এই ওষুধটি সেবনে আপনার বীর্যকে পড়তে দেয় না। যার ফলে আপনি দীর্ঘ সময় ধরে যৌন মিলন করতে পারবেন নিশ্চিন্তে।

 

হাব্বে নিশাত ট্যাবলেটির কোনো পার্শ্ব প্রতিক্রিয়া আছে কি

কোম্পানির ভাষ্যমতে এই ওষুধটির কোন পার্শ্ব প্রতিক্রিয়া নেই। এটি  হামদাদের। ও সম্পূর্ণ ভেষজ গাছগাছালি দ্বারা তৈরি। এর মধ্যে কোন কেমিক্যাল নেই সম্পূর্ণ ভেষজ উদ্ভিদ দ্বারা তৈরি বলে যারা যারা এটা ব্যবহার করেছে তারা এর কোন ক্ষতিকারক দিক পাইনি।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

X