Hight Grow Capsule Orignal

0 minutes, 9 seconds Read

হাইট গ্রো

 

হাইট গ্রো  একটি বিপ্লবী যুগান্তকারী পণ্য, গ্যারান্টিযুক্ত শক্তির জন্য বিরল এবং প্রিমিয়াম ভেষজ নির্যাস ব্যবহার করে তৈরি করা হয়। উচ্চ বৃদ্ধি শক্তিশালী সূত্র এবং শরীরের সামগ্রিক বৃদ্ধি প্রচারে খুব সহায়ক। এটি রক্ত ​​সঞ্চালন বাড়ায়, হজমের উন্নতি করে, বিপাক বাড়ায়, ক্লান্তি কমায়, বার্ধক্য কমায়, শ্বাস-প্রশ্বাসকে মসৃণ করে এবং সাধারণ সুস্বাস্থ্যের উন্নতি করে

 

হাইট গ্রো  সত্যম আয়ুর্বেদ দ্বারা নির্মিত একটি বৈপ্লবিক যুগান্তকারী পণ্য যা গ্যারান্টিযুক্ত শক্তির জন্য বিরল এবং প্রিমিয়াম ভেষজ নির্যাস ব্যবহার করে, হাই গ্রো প্লাস শক্তিশালী হার্বাল ফর্মুলা উচ্চতা বৃদ্ধি এবং শরীরের সামগ্রিক বৃদ্ধিতে খুবই সহায়ক। এটি শরীরের ভঙ্গিমা উন্নত করে, হাড়ের বৃদ্ধি পুনরুত্থিত করে, নমনীয়তা উন্নত করে এবং জয়েন্ট, তরুণাস্থি এবং ডিস্কের বৃদ্ধিতে সহায়তা করে।

আরও পড়ুন:kosturi gold(35-40 মিনিট সহবাস করার সময় বারায়)

উপাদান

হাইট গ্রো মালিকানাধীন মিশ্রণে রয়েছে: অশ্বগন্ধা, বিধান কান্ধা, হ্যালো, মুলেথি, ব্রাহ্মী, সাতভারি, গিলয়, হারর, অমলা, কামধেনু রাস, মন্দুর ভাসম, মুক্ত সুক্তি ভাসম, স্বর্ণ ভাং, কাসিস ভাসম।

 

ব্যাবহার

হাড়ের প্রসারণ এবং লম্বা হওয়া আপনার হাড়ের গ্রোথ প্লেটে ঘটে।

গ্রোথ প্লেট শুধুমাত্র শৈশব এবং কিশোর বয়সে খোলা থাকে।

23 বছর বয়সে, আপনার বৃদ্ধির প্লেটগুলি আরও উচ্চতার অগ্রগতি সম্ভব করে না।

আপনার হাড়ের সর্বোচ্চ দৈর্ঘ্য বৃদ্ধির জন্য বিশেষ পরিমাণে প্রোটিন, খনিজ এবং ভিটামিনের প্রয়োজন।

হাইট গ্রো আপনার হাড়ের বৃদ্ধি বাড়াতে সর্বোত্তম পরিমাণে পুষ্টি সরবরাহ করে।

✬আরও পড়ুন:ত্বক উজ্জ্বল করার ক্রিম- fair look

কার্যকারিতা

(শরীরের কার্টিলেজগুলি ক্রমবর্ধমান, ঘন, অভিযোজিত এবং পুনরায় তৈরি করতে সক্ষম।)

 

হাইট গ্রো  উপাদানগুলি জয়েন্টগুলিতে তরুণাস্থিকে শক্তিশালী এবং ঘন করার কাজ করে, উচ্চতা বৃদ্ধিতে অবদানেবহা

শারীরবৃত্তীয়ভাবে মানবদেহের বেশিরভাগ হাড় মূলত হাড়ের মতো আকৃতির তরুণাস্থি এবং তন্তুযুক্ত কাঠামো থেকে গঠিত হয়। ধীরে ধীরে সময়ের সাথে সাথে এই তরুণাস্থি “মডেল” বাস্তব হাড়ে রূপান্তরিত হয় যখন তরুণাস্থি ক্যালসিফাইড বোন ম্যাট্রিক্স দ্বারা প্রতিস্থাপিত হয়। অস্টিওব্লাস্ট নামক হাড় গঠনকারী কোষের ক্রমাগত ক্রিয়াকলাপের কারণে এবং অস্টিওক্লাস্ট নামক হাড়ের পুনর্শোষণের কারণে এই পুনর্নির্মাণ এবং পরিবর্তনের প্রক্রিয়া ঘটতে পারে। হাড়ের ভাস্কর্য এবং পুনরায় শোষণের প্রক্রিয়া হাড়গুলিকে তাদের আকৃতির আকার এবং ঘনত্ব পরিবর্তন করার ক্ষমতা দ্বারা চাপ বা আঘাতের প্রতিক্রিয়া জানাতে দেয়।

 

হাইট গ্রো  কীভাবে কাজ করে সে সম্পর্কে আপনার প্রশ্ন থাকলে অনুগ্রহ করে প্রম্পট প্রতিক্রিয়ার জন্য আমাদের গ্রাহক সহায়তা পৃষ্ঠায় যোগাযোগ করুন বা আমাদের পরিদর্শন করুন

✬আরও পড়ুন:dabur shilajit gold

হাইট গ্রো  থাকা ভেষজ নির্যাসগুলি শুধুমাত্র শরীরের এইচজিএইচকে বাড়িয়ে তুলবে না বরং হাড় এবং তরুণাস্থি বৃদ্ধির জন্য শরীরের নির্দিষ্ট কিছু অংশ যেমন মেরুদণ্ড এবং পাকে লক্ষ্য করে কারণ এইগুলি হল এমন এলাকা যা একজন ব্যক্তির উচ্চতার সংখ্যাগরিষ্ঠতা তৈরি করে।

উপকারিতা

উপরের শরীরের মেরুদণ্ডের কলাম আপনার শরীরের বৃদ্ধিতে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে কারণ এটি মোট উচ্চতার 35% জন্য দায়ী। মানুষের মেরুদণ্ডের স্তম্ভে 33টি পৃথক হাড়ের অংশ থাকে যা লিগামেন্ট (কঠিন এবং তন্তুযুক্ত টিস্যু) দ্বারা একত্রে রাখা কশেরুকা নামে পরিচিত। এই 33টি কশেরুকার মধ্যে, শুধুমাত্র সর্বনিম্ন 9টি দুটি স্থাবর হাড়, স্যাক্রাম এবং কোকিক্সে মিশে গিয়ে পেলভিসের পিছনের অংশ তৈরি করে। অন্যান্য 24 টি কশেরুকা স্থায়ীভাবে চলমান এবং এইভাবে কখনই একত্রিত হবে না। এই 24টি কশেরুকা হল 7টি সার্ভিকাল (ঘাড়), 12টি থোরাসিক (বুকের পিছনে), এবং 5টি কটিদেশ (কটিটি)।

 

হাই গ্রো প্লাসে ব্যবহৃত শক্তিশালী ভেষজ নির্যাসগুলি এই কশেরুকার মধ্যে এই তরুণাস্থি ডিস্কগুলিকে লম্বা করতে এবং মেরুদণ্ডের সামগ্রিক দৈর্ঘ্য বাড়াতে এবং এর ফলে উচ্চতা বৃদ্ধিতে সহায়তা করে।

আরও পড়ুন:MARAL GEL(লিঙ্গ মোটা ও বড় করার জেল)

কিভাবে কিনবেন Hight Grow

আচ্ছা, আপনি চাইলেই খুব সহজে  পণ্যটি আমাদের কাছ থেকে ক্রয় করতে পারেন। আপনার কোন প্রকার কষ্টও কোন প্রকার ঝামেলা পোহাতে হবে না। জাস্ট কষ্ট করে আমাদের ওয়েবসাইটে প্রবেশ করবেন এবং পন্থির পাশেই অর্ডার নাও অপশনে ক্লিক করে অর্ডার করে দিবেন। আমাদের আমাদের নাম্বার একটি কল করে দেবেন। সম্পর্কে আপনাদের বিভিন্ন তথ্য জানার থাকলে আমাদের সাথে সরাসরি যোগাযোগ করে নিতে পারবেন। অন্য সম্পর্কে আপনার বিন্দু পরিমাণ জিজ্ঞাসা থাকলে আমাদের সাথে সরাসরি যোগাযোগ করে আপনার সকল সন্দেহ দূর করে নিন। আপনি চাইলে খুব সহজে কোনটি এভাবে আপনার কাছে ক্রয় করতে পারেন। করুন পে চান আপনার দার প্রান্তে।

আরও পড়ুন:মেয়েদের সেক্স বাড়ানোর ঔষুধ(Women Power)

কোথায় পাবেন  Hight Grow

আপনি চাইলেই সহজেই আমাদের কাছ থেকে  ক্রয় করতে পারেন  Hight Grows। আপনি খুবই স্বল্প মূল্যে এবং খুব সহজেই আমাদের কাছ থেকে প্রেমটি ক্রয় করতে পারবেন। আপনাদের জন্য রয়েছে আকর্ষণীয় ছাড়। একমাত্র আমরাই স্বল্প মূল্যে ও সেরা অফার এর মাধ্যমে ক্রিমগুলো বিক্রয় করে থাকি। বর্তমানে অনলাইনে বিভিন্ন ধরনের অসাধু ব্যবসায়ী রয়েছে যারা অধিক মূল্যের মাধ্যমে প্রেমগুলো বিক্রয় করে থাকেন। তাদের থেকে সাবধানে থাকবেন এবং ন্যায্য দামি প্রোডাক্টটি ক্রয় করবেন।

ঢাকার বাইরে – S.A পরিবহন, সুন্দরবন কুরিয়ার, জননী কুরিয়ার, করতোয়া, ইউ এস বি এক্সপ্রেস, এ কন্ডিশন (ক্যাশ অন ডেলিভারি) এর মাধ্যমে সারা বাংলাদেশেই ডেলিভারি দেয়া হয়। গ্রাহকদের নিকটবর্তী S.A পরিবহন, সুন্দরবন কুরিয়ার, জননী কুরিয়ার এর অফিস থেকে পণ্য সংগ্রহ করতে হবে।

সরাসরি কিনতে ফোন করুন: 01811156507

  • সব চেয়ে কম দামে-nogorbazarbd.com থেকে কিনুন।

♣ ঢাকার বাহিরে থেকে অর্ডার করতে চাইলে ১৫০ টাকা অগ্রিম পরিশোধ করুন ।

অডার নাউ অপশনে ক্লিক করে অডার করে ফেলুন।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

X