nogor bazar bd.com

Tresemme Heair Mask কেরাটিন স্মুথ কিভাবে ব্যবহার করবেন

0 minutes, 9 seconds Read

 

nogor bazar bd.com

চুল নারীর সৌন্দর্যের একটি অংশ। ঝলমলে সফট সাইনি চুল সবারই পছন্দ। কিন্তু চুল যদি রুক্ষ শুষ্ক হয়ে যায় চুল যদি নিষ্প্রাণ হয়ে যায়। তাহলে চুলকে আবার স্বাস্থ্যজ্জ্বল, সফট এবং ঝলমলে রাখতে ব্যবহার করুন আমাদের ট্রেসিমি ক্যারোটিন  হেয়ার মাস্ক। এটি আপনার চুলের গোড়া থেকে মৃত কোষ গুলো ঝড়িয়ে ফেলে চুলকে গোড়া থেকে মজবুত করে চুলের গোড়ায় পুষ্টি জোগাবে। এর ব্যবহারে চুল হবে মসৃণ,  সফট ও সিল্কি। এছাড়াও tresemme ক্যারোটিন হেয়ার স্মুথ চুলের গোড়ায় পুষ্টি যুগিয়ে চুলকে ময়েশ্চারাইজ করে। ও এতে থাকা কেরাটিন আপনার চুলের কোষ গুলোকে মসৃণ এবং শক্তিশালী করার কাজ করে। এতে থাকা প্রয়োজনীয় উপাদানগুলো, ত্বক দ্রুত-শোষণ করে এবং তেল চুলের ফলিকল বন্ধ করে কোমলতা এবং উজ্জ্বলতার এনে দেয়। যার ফলে চুলের সফটনেজ বজায় রেখে চুলকে শাইনি করে

আরও পরুনঃলম্বা হওয়ার উপায়
আরও পরুনঃ৭দিনে চোখের নিচের কালো দাগ দূর করার ক্রিম

বিবরণ

চুলের যত্নে আমরা মূলত একটি ভালো মানের শ্যাম্পু এবং কন্ডিশনার ও ভালো মানের একটি হেয়ার অয়েল কে সিলেক্ট করি। তারপরও এত কিছুর পরও যদি চুলের ড্রাইনেস দেখা দেয়। তাহলে সেটা আমাদের চুলের জন্য বিরাট সমস্যার কারণ। এর থেকে বাঁচতে  করণীয় উপায় কি সেটা অনেকে খুঁজে পায় না। ভেবে পাচ্ছেন না নিশ্চয়ই। আপনার চুলের এত হেয়ার কেয়ার করলেন কিন্তু চুলের ডেইলি রুটিনে বাদ যাচ্ছে আপনার হেয়ার মাস্ক টি। চুলের, শুষ্কতা ,রুক্ষতা দূর করে চুলকে সিল্কিও সফট রাখতে হেয়ার মাস্ক এর জুড়ি নেই। চুলের সাপ্তাহিক যত্নে হেয়ার মাস্ক এর ভূমিকা অতুলনীয় সেটা আমরা অনেকেই জানিনা। আবার অনেকে জানলেও বাসায় বসে হয়ার মাস্ক বানানোর ঝামেলা করতে চায়না। ফলে চুল তার নিজস্ব সৌন্দর্য হারায়। চুল হয়ে পরে প্রাণহীন, শুষ্ক, রুক্ষ। তাই চুলকে আবার পুনরায় উজ্জ্বল সিল্কি ও প্রাণবন্ত করতে হলে। tresemme heair mask আপনার রুটিনে  ডেইলি চুলের যত্নে রাখুন।

 

ট্রেসেমি হেয়ার স্মুথ ব্যবহারের কার্যকরী ফলাফল

চুলকে সফট ও সিল্কি করে।

চুলের উজ্জ্বলতা বৃদ্ধি করে।

চুলকে গোড়া থেকে পুষ্টি যুগিয়ে চুলের আগা-ফাটা রোধ করে।

হেয়ার ফল বন্ধ করে চুলকে ন্যারেশিন  করে।

চুলের রুক্ষতা শুষ্কতা দূর করে চুলের গোড়ায় প্রয়োজনীয় পুষ্টি যোগায়।

চুলকে গোড়া থেকে শক্ত করে

চুলকে ড্যামেজের হাত থেকে রক্ষা করে।

এর ব্যবহারের ফলে চুল ময়েশ্চারাইজ হয়।

এতে থাকা এন্টি কন্ডিশনিং।

চুলকে সফট ও সিল্কি  করে চুলকে একেবারে এসটেটেট এর ন্যায় সোজা করে তুলে।

যার ফলে চুলে সহজে যট ও পড়ে না

nogor bazar bd.com

চুলের রুক্ষতা শুষ্কতা দূর করতে  করণীয় কি?

চুলের রুক্ষতা,  শুষ্কতা দূর করতে হেয়ার মাস্ক খুবই প্রয়োজনীয়। এটি আপনার চুলের ড্রেমেজ ভাবকে দূর করে চুলকে কোমল করে তোলে। আমরা যারা প্রতিদিন নানা কাজে বাইরে বের হই। তাদের স্বাভাবিকভাবেই হেয়ার ড্রায়ার ডেইলি রুটিনের মধ্যে পড়ে যায়। কিন্তু আমরা অনেকেই জানিনা আমাদের নিজেদের মনের অজান্তে আমরা এই হেয়ার ড্রায়ার ব্যবহার করে  চুলের ক্ষতি করছি। হেয়ার ড্রায়ার ব্যবহারের ফলে চুল রুক্ষ শুষ্ক হয়ে যায়। আবার আমরা অনেকেই শখের বসে হেয়ার কালার করে থাকি। ঠিক কিছুদিন পরেই দেখা যায় চুলের অবস্থা খারাপ হয়ে গেছে চুল ড্রাই হয়ে গেছে। চুলে হেয়ার কালার করলে চুলে বিভিন্ন ধরনের মেডিসিন অ্যাপ্লাই হয়। যার ফলে চুল তার নিজস্ব সৌন্দর্য হারায়।তাই চুলের যত্নে হেয়ার মাক্স আবশ্যিক।

ওজন কমানো ম্যাজিকাল ঔষধ

ট্রেসেমি হেয়ার মাস্ক কেরাটিন স্মুথ কিভাবে ব্যবহার করবেন?

শ্যাম্পু করার পর চুল ভাগ ভাগ করে ট্রেসিমিটি ভালভাবে লাগিয়ে ১০-১৫ মিনিট অপেক্ষা করুন। তারপর হালকা ম্যাসেজ করে ধুয়ে ফেলুন। এইভাবে সপ্তাহে ৩-৪ দিন ব্যবহারে আপনি পাবেন সোজা মসৃণ ঘন, সফট সিল্কি এবং শাইনি হেয়ার।

আমাদের চুলের ধরন একেকজনের একেক রকমের হয়ে থাকে। তবে কিছু উপাদান রয়েছে যা ব্যবহারের ফলে আপনার চুলকে ড্যামেজ এর হাত থেকে রক্ষা করে চুলের যেকোনো ধরনের সমস্যার সল্যুশন হিসেবে কাজ করবে। আর যারা চুলের যত্নে বেস্ট  একটি মাস্ক খুঁজছেন। তারা ট্রেসিমি ক্যারোটিন  হেয়ার মাস্ক টি আপনার চুলে এপ্লাই করে দেখতে পারেন।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

X