nogor bazar bd .com

সান্ডার তেল কি ও এর  ব্যবহারের উপকারিত

0 minutes, 7 seconds Read

 

nogor bazar bd .com

সান্ডার  তেল এটি বিশেষ ধরনের এক প্রকার তেল। যাদের লিঙ্গের গোড়া চিকন আগা মোটা অথবা আগা চিকন গোড়া মোটা। লিঙ্গ স্ট্রং হয়না নিস্তেজ হয়ে পড়ে। তাদের জন্য আরব্য দেশ থেকে আমদানিকৃত sanda  অয়েল বা সান্ডার তেল । আজকের আর্টিকেলে আমরা সান্ডার  তেল কি ও সান্ডার তেলের উপকারিতা সম্পর্কে জানব। এর সম্পর্কে বিস্তারিত জানতে বা যাদের এ ধরনের যৌন সমস্যা আছে তারা আর্টিকেলটি শুরু থেকে শেষ পর্যন্ত পড়ুন

 

সান্ডার তেল  কি?

সান্ডা এক প্রকার প্রাণী। এটা আরব দেশে থাকে। এটা অনেকটা দেখতে গুই সাপের মতো। এই প্রাণীটি কমপক্ষে ১২ মাস বিনা পানিতে বিনা হাওয়া বাতাস ছাড়া থাকতে পারে। এটা খুবই শক্তিশালী। এবং এ প্রাণীটির থেকে যে তেল করা হয়। সেই তেলের ও কার্যকারিতা অতুলনীয়। যা বলে বোঝানো যাবে না। এই তেলটি একদম সরাসরি সান্ডা থেকে তেল সংগ্রহ  করে তারপর ওই তেলটা সুদূর আরব দেশে তৈরি করা হয়। এই তেলের নানা ধরনের উপকারিতা রয়েছে। মূল প্রেক্ষাপটে আসা যাক। যারা বিভিন্ন ভুলবশত বা জেনে না জেনে। হস্তমৈথুন করে ফেলেছেন প্রয়োজনের তুলনা একাধিকবার। এবং অতিরিক্ত হস্তমৈথুনের ফলে লিঙ্গকে নিচতেশ করে ফেলেছেন লিঙ্গ আর আগের মতো স্ট্রং হয় না। নিস্তেজ হয়ে পড়ে লিঙ্গের গোড়া চিকন আগা মোটা অথবা আগা মোটা গোড়া চিকন এই ধরনের সমস্যা হয়ে গেছে। কিন্তু কি উপায় লিঙ্গকে আবার আগে রূপে ফিরিয়ে আনবেন সে উপায় খুঁজে পাচ্ছেন না। তারা এই সান্ডার  তেলটি ব্যবহার করুন। উপরের আর্টিকেল পড়ে অবশ্যই বুঝতে পেরেছেন যে এই তেলটি সম্পূর্ণ প্রাকৃতিকভাবে সংগ্রহকৃত। এর কোন ভেজাল নেই অতএব এটি 100% কার্যকরী ফল দিবে আপনাকে।

 

সান্ডা  অয়েলের কার্যকারিতা বা গুনাগুন

সান্ডা  অয়েল এমন একটি কার্যকরী তেল যার গুনাগুন বলে শেষ করা যাবে না খুবই কার্যকরী অর্গানিক প্রোডাক্ট।। যাদের লিঙ্গ ছোট নিস্তেজ হয়ে পড়েছে হস্তমৈথুন করতে করতে হাজার চেষ্টা করেও আগের মত স্ট্রং ও লম্বা হয় না। তাদের জন্য আমাদের এই  সান্ডা  অয়েলটি  কার্যকরী। আবার অনেক পুরুষরা আছে বয়স হয়ে গেছে প্রবাসে বা নানা স্থানে চাকুরী করে বিয়ের বয়স পার করে ফেলেছে। এবং ওই সময়ই হস্তমৈথুন করে লিঙ্গ কে নিচতেজ করে ফেলেছে? এবং এখন বিয়ে করতে ভয় পাচ্ছে কারণ লিঙ্গ আগের মতো স্ট্রং ও সবল সতেজ নেই। আবার অনেকে আছে আগে লিঙ্গ স্ট্রং ছিল এখন বয়সের কারণে লিঙ্গটা আগের মতো স্ট্রং নেই লিঙ্গ ল্যাক ল্যাকে ও নরম হয়ে গেছে। তাদের জন্য আর দুশ্চিন্তার কারণ নেই। এসে গেছে আপনার এই ধরনের সকল সমস্যার পরম বন্ধু সান্ডা  অয়েল।এর ব্যবহারে ৪০ বছরের বয়জষ্ঠকে  একেবারে আঠারো বছরে নামিয়ে নিয়ে আসবে। সেই আগের যৌবন ফিরিয়ে আনবে এবং আপনাকে করে তুলবে প্রাণবন্ত ও প্রাণোচ্ছল। তাতে কোনরকম সন্দেহ নেই। তাহলে যাদের যাদের এ ধরনের যৌন সমস্যা আছে বা যৌনব্যধিতে ভুগছেন। লোকও লজ্জার ভয়ে কারো কাছে শেয়ার করতে বা প্রকাশ করতে ভয় পাচ্ছেন। তারা আমাদের এই সানডা অয়েলটি অর্ডার করে দিন। আর আপনার সমস্যার নিমিষেই সলভ করে ফেলুন। আমাদের কাছে অর্ডার করতে।ফোনঃ০১৮১১১৫৬৫০৭এর সম্বন্ধে আরও বিস্তারিত জানতে ভিজিট করুন www. nogor bazar bd.com

সান্ডার  তেলের উপকারিতা

☞  এই তেলটি এই ব্যবহারে আপনার এক সপ্তাহ থেকে ১৫ দিনের মধ্যে লিঙ্গ আবার পুনেরুউজ্জীবিত হবে।

এই তেলটি আপনার লিঙ্গে মালিশের মাধ্যমে লিঙ্গ হবে স্ট্রংও লম্বা।

এটি ব্যবহারে আপনার নিস্তেজ হয়ে যাওয়ার লিঙ্গ আবার সতেজ হয়ে উঠবে।

এর মালিশের ফলে লিঙ্গের রগ  দিয়ে রক্ত চলাচল করবে।

আমরা জানি লিঙ্গের চারিপাশে ঘোরানো ঘোরানো কিছু রগ থাকে। সানডা অয়েল নিয়মিত ব্যবহারের ফলে। লিঙ্গের প্রতিটি রগ দিয়ে দ্রুত হারে রক্ত সঞ্চালিত হবে।

যার ফলে আপনার নিস্তেজ হয়ে যাওয়া লিঙ্গটি আবার আগের মত স্ট্রং ও লম্বা হয়ে যাবে।

সান্ডা অয়েলটি অরজিনিয়াল সন্ধ্যা থেকে সংগ্রহকৃত। যার ফলে এর মধ্যে ভেজাল কোন কিছু নেই। সম্পূর্ণ অর্গানিকভাবে তৈরিকৃত এবং  ১০০% কার্যকরী ফলাফল দেয়।

এটি ব্যবহারে লিঙ্গ শিথিল হবে।

লিঙ্গ দুই থেকে তিন ইঞ্চি পর্যন্ত লম্বা হবে।

এই তেলের ব্যবহারে আপনারা বীর্য ঘন হবে যার ফলে স্ত্রী সহবাস করতে গেলে বীর্য পড়বে না

এটি হস্তমৈথুন জনিত সমস্যা রোধ করার পাশাপাশি সহবাসের সময় কে ও বৃদ্ধি করে।

 

সান্ডার তেল ব্যবহারে নিয়মাবলী

সান্ডার তেল কি ব্যবহারের আগে। লিঙ্গকে ভালো করে পরিষ্কার পরিচ্ছন্ন করে নিন।

এরপর সান্ডার তেলটি হাতের আঙ্গুলে নিয়ে। লিঙ্গের উপরে। ভালোভাবে মালিশ করুন। যতটা সম্ভব যত বেশি করবেন তত ফল দিবে।

আরেকটি কথা বলা ভালো। এই তেলটি ব্যবহার করা অবস্থায় কোনভাবে ভুলেও মাস্টারবেশন বা হস্তমৈথুন করা যাবে না।

 

সান্ডার তেল টি কোথায় paben

আন্টি আপনারা বিভিন্ন ধরনের ওয়েবসাইট। ও বিভিন্ন ধরনের পেজ গুলোতে পেতে পারেন। তবে প্রোডাক্ট নেওয়ার পূর্বে অবশ্যই আপনাকে প্রোডাক্টটি আসল না নকল সেটা যাচাই-বাছাই করে কিনা টা জরুরী। আমাদের লিঙ্গ খুবই সেনসিটিভ একটা জায়গা। তাই আপনাকে এখানে কোন কিছু ব্যবহার করার আগে অবশ্যই দশবার ভাবতে হবে। বর্তমান ভেজালের যুগে আসল নকল চেনাটা খুব বড় ডিফিকাল্ট ব্যাপার। বর্তমান সময়ে আমরা বিশেষ করে আমাদের বাংলাদেশে যেই প্রোডাক্টটি বেশি বেশি চাহিদা। সেটা কি আমাদের দেশে কি করে কিছু অসাধু ব্যবসায়ীরা অধিক মুনাফার আশায় সেটা ডুবলিকেট আরেকটা পণ্য তৈরি করে বাজারে কড়া দামে বিক্রি করে। তাই অবশ্যই আপনাকে যাচাই-বাছাই করে তারপর কিনতে হবে। আর যদি আমাদের ওয়েবসাইট  থেকে কিনেন। তাহলে আমরা আপনাকে দিব সম্পূর্ণ অরিজিনাল প্রোডাক্ট নিশ্চয়তা। আমরা অতি সম্পূর্ণ আরব দেশ থেকে আমদানি করে থাকি। এবং আমাদের তেলটি সান্ডা  থেকে সরাসরি সংগ্রনীত।আপনি যদি সম্পূর্ণ আসল প্রোডাক্টটি ব্যবহার করতে চান তাহলে আমাদের ওয়েবসাইটটি তে ভিজিট করুন। অথবা ফোন করুন। ০১৭৫৮৯৮৩৫০৮এই নাম্বারে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

X