Dr.Bisswas Good Health Capsul উপকারিতা

0 minutes, 5 seconds Read

ডঃবিশ্বাস গুড হেল্‌থ ক্যাপ্‌সুল

স্বাস্থ্যের অধিকারী হতে আমরা কে না চাই। আমরা সবাই নিজেকে সুস্বাস্থ্যবান হিসেবে দেখতে চাই। আমরা চাই আমাদের শরীরটি যাতে সিট এবং রোগ মুক্ত থাকে। ও চিকন শরীর কারোই কাম্য নয়। আমরা সবাই চাই একটি সুস্থ সুবল ও সুঠাম দেহের অধিকারী হতে।

বিস্তারিত

যারা হ্যাংলা ও রোগা পাতলা শরীর নিয়ে ভুগছেন তাদের জন্য রয়েছে সহজ সমাধান। ব্যবহার করুন ডক্টর বিশ্বাসের গুড হেলথ ক্যাপসুল। প্রকৃতিক উপাদান দিয়ে তৈরি এই ক্যাপসুলের কোন প্রকার পার্শ্ব প্রতিক্রিয়া নেই। দুটোই আপনার শরীরের

ডাঃ বিশ্বাস গুড হেলথ ক্যাপসুল হল Biswas Good Health co.-এর একটি আয়ুর্বেদিক ঔষধ। একটি বোতলে 4 ধরনের হলমার্ক সহ 50 টি ক্যাপসুল থাকে। ডাঃ বিশ্বাস গুড হেলথ ক্যাপসুল হল ওজন বৃদ্ধি, সুস্থ লিভার, রক্ত ​​সৃষ্টি, অনাক্রম্যতা লাভের জন্য সেরা ওষুধগুলির মধ্যে একটি ইমিউনিটি সিস্টেমকে উন্নত করে এবং আপনার শরীরের গ্রুপকে বাড়াতে সাহায্য করে। সুস্বাস্থ্যের জন্য গুড ক্যাপসুলের বিকল্প নেই। তাই আর নয় দুশ্চিন্তা আর নয় হতাশা। সকল হতাশার দিন শেষ। এক্ষুনি নিয়ে আসুন ডক্টর বিশ্বাসের গুড হেলথ ক্যাপসুল। এবং আপনার দীর্ঘদিনের সমস্যার সমাধান করে ফেলুন।

✬আরও পড়ুন:ত্বক উজ্জ্বল করার Soap

 ভূমিকা

সুস্বাস্থ্যের ক্যাপসুল আপনাকে সুস্থ রাখে এবং আপনার দৈনন্দিন জীবনে ফিট রাখে। এটি ওজন হ্রাস, শারীরিক দুর্বলতা, পেশীর অপচয়, ক্রনিক সমস্যা, ক্ষুধা হ্রাস, লিভার বা ডিজিস্টিভ ডিসঅর্ডার এবং রক্তশূন্যতা প্রতিরোধ করে। এটি আপনাকে শরীর গঠনে রাখে এবং সুস্থ ও সক্রিয় দৈনন্দিন জীবনের জন্য আপনাকে শক্তি দেয়।

সুস্থ দেহের জন্য এক মাস পর্যন্ত প্রতিদিন সকালে ও সন্ধ্যায় একটি করে ক্যাপসুল খান। তারপরে 2 মাস পর্যন্ত দিনে একটি ক্যাপসুল নিন। তারপরে পর্যায়ক্রমে খান, আপনার শরীরের পেশী শক্ত না হওয়া পর্যন্ত ওষুধ বন্ধ করবেন না যদি আপনি একবার ওষুধটি ছেড়ে দেন, আপনার ওজন হ্রাস হতে পারে। ক্ষুধা বাড়াতে এবং দুর্বলতার জন্য 10 দিনের জন্য দিনে দুইবার ওষুধ খান।

✬আরও পড়ুন:40মিনিট সহবাসের সময়বাড়ানোর ঔষুধ

প্রধান লাভ

 

  •     সামগ্রিক স্বাস্থ্য উন্নত করতে সাহায্য করে।
  •     রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ায়।
  •     নতুন রক্ত ​​কণিকা গঠন বাড়ায়।
  •     স্বাস্থ্যকর ক্যাপসুল ক্ষুধা বাড়ায়।
  •     প্রাকৃতিকভাবে রক্ত ​​বিশুদ্ধ করে।
  •     লিভার বা কোনো হজমের ব্যাধির চিকিৎসা করে।
  •     এছাড়াও, শরীর গঠনে সাহায্য করে।

 

মূল উপাদান

উইথানিয়া সোমনিফেরা, হেমিডেসমাস ইন্ডিকাস, ভিটিস ভিনিফেরা, অ্যাসপারাগাস রেসমোসাস, ট্রিবুলাস টেরেস্ট্রিস, সোধিত শিলাজিৎ, বঙ্গ, সোডিয়াম বেনজোয়েট, এমবেলিকা অফিসিনালিস, নরডোস্টাচিস জাটামানসি।

✬আরও পড়ুন:মেয়েদের আকর্ষণীয় ব্যাগ কোথায় পাবেন?

 নিরাপত্তা তথ্য

প্রস্তুতকারকের দ্বারা উল্লিখিত বা চিকিত্সকের দ্বারা নির্দেশিত হিসাবে ব্যবহার করুন।    প্রস্তাবিত ডোজ অতিক্রম করবেন না।    একটি শীতল, শুষ্ক জায়গায় এবং সরাসরি সূর্যালোক থেকে দূরে সংরক্ষণ করুন।    শিশুদের নাগালের বাইরে রাখুন।

 

খাদ্য হতে সতর্কতা –

ক্ষুধা বাড়াতে পেট ভরে খান তবে মশলাদার জিনিস এড়িয়ে চলুন। ওষুধের পাশাপাশি মাংস ও মাছ খেতে পারেন। নিরামিষাশীদের দুধ, ডাল এবং সবুজ শাক খাওয়া উচিত। ওষুধের শুরুতে এক বা দুই দিন, আপনি অলস বা তন্দ্রা অনুভব করতে পারেন। তবে দুই দিন পর আপনি স্বাভাবিক বোধ করবেন। যদি আপনি কোনো সমস্যা অনুভব করেন তাহলে ওষুধ খাওয়ার পর অবিলম্বে ওষুধ খাওয়া বন্ধ করুন এবং আপনার ডাক্তারের সঙ্গে পরামর্শ করুন।

✬আরও পড়ুন:ত্বক উজ্জ্বল করার ক্রিম

ক্ষতিকর দিক –

এটি একটি আয়ুর্বেদিক ওষুধ এবং প্রাকৃতিক ভেষজ দ্বারা তৈরি তাই এর কোনো পার্শ্বপ্রতিক্রিয়া নেই। কিন্তু হার্টের সমস্যা, ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ, গর্ভবতী মহিলাদের এই ওষুধ না খাওয়ার পরামর্শ দেওয়া হয়।সতর্কতা – বাজারে অনেক নকল পণ্য বিক্রি হচ্ছে তাই নকল পণ্য থেকে সাবধান থাকুন এবং সিলভার সিল কাগজে হলমার্ক দেখুন।উপকরণ ·

অশ্বগন্ধা·       অনন্তমল·       দ্রক্ষা·       ব্রাহ্মী·       সাতমৌলি·       যস্তমধু·       জটামংশী·       শঙ্খপুস্পি·       বীরাঙ্গ·       গোসখকুর·       আমিলাকি

আপনার যেকোনো ধরনের স্বাস্থ্য সমস্যা দূর করতে ডঃ বিশ্বাস এর গোদ হেলথ কার্যকরী ভূমিকা পালন করে। আপনার রোগা পাতলা ও চিকন শরীরের সমস্যা দূর করে। আপনাকে দিবে এক সুঠাম ও সুস্বাস্থ্যবান শরীর। এটি ব্যবহার ফলে আপনার শরীরের দুর্বলতা দূর হয়। আপনি ফিরে পাবেন কাজ করার শক্তি পুনরায়। তাই আপনার কর্ম অক্ষম শরীরটিকে সক্ষমতা দিতে এবং কাজ করার শক্তি পুনরায় ফিরিয়ে আনতে ব্যবহার করুন ডাক্তার বিশ্বাসের কোর্ট হেল্প ক্যাপসুল। এটি যে কোন বয়সের মানুষরা ব্যবহার করতে পারবে। এত সময় ছিল যখন এ সকল সমস্যা সমাধান করা হোক খুবই কঠিন ব্যাপার ছিল। তবে বর্তমান সময়ে এটি কোন বড় ধরনের বিষয় না।কেননা আপনার এখন সমস্যার সমাধান করতে পারছেন আপনি নিজেই। বর্তমানে অনলাইনের যুগে আপনি খুব সহজেই ঘরে বসেই ডাক্তার বিশ্বাসের গুড হেলথ ক্যাপসুলটি অর্ডার করতে পারেন।

কিভাবে কিনবেন Good Health

আচ্ছা, আপনি চাইলেই খুব সহজে পণ্যটি আমাদের কাছ থেকে ক্রয় করতে পারেন। আপনার কোন প্রকার কষ্টও কোন প্রকার ঝামেলা পোহাতে হবে না। জাস্ট কষ্ট করে আমাদের ওয়েবসাইটে প্রবেশ করবেন এবং পন্থির পাশেই অর্ডার নাও অপশনে ক্লিক করে অর্ডার করে দিবেন। আমাদের আমাদের নাম্বার একটি কল করে দেবেন। সম্পর্কে আপনাদের বিভিন্ন তথ্য জানার থাকলে আমাদের সাথে সরাসরি যোগাযোগ করে নিতে পারবেন। অন্য সম্পর্কে আপনার বিন্দু পরিমাণ জিজ্ঞাসা থাকলে আমাদের সাথে সরাসরি যোগাযোগ করে আপনার সকল সন্দেহ দূর করে নিন। আপনি চাইলে খুব সহজে কোনটি এভাবে আপনার কাছে ক্রয় করতে পারেন। করুন পে চান আপনার দার প্রান্তে।

 

সরাসরি কিনতে ফোন করুন: 01811156507

  • সব চেয়ে কম দামে-nogorbazarbd.com থেকে কিনুন।

♣ ঢাকার বাহিরে থেকে অর্ডার করতে চাইলে ১৫০ টাকা অগ্রিম পরিশোধ করুন ।

অডার নাউ অপশনে ক্লিক করে অডার করে ফেলুন।

 

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

X