Top 5 Best Gaming Speaker for PC In Bangladesh

0 minutes, 33 seconds Read

আপনি কি গেমিং এর ক্ষেত্রে আপনার পিসির জন্য ভালো একটি স্পিকার খুজছেন?

নম্বর -1: Mricrolab M-600BT Speaker

আপনি যদি গেমিং এর সময় বেস্ট সাউন্ড কোয়ালিটি চান তো সেক্ষেত্রে আপনি Mricrolab M-600BT Speaker টি ব্যবহার করতে পারেন? এক্ষেত্রে আপনি ১০০% স্মুথ এবং ক্লিয়ার সাউন্ড কোয়ালিটি পাবেন। এই স্পিকারের সাউন্ড কোয়ালিটি ভীষণ ক্লিয়ার। এটি একটি সম্পূর্ণ আপডেট মডেলের স্পিকার। এই আপডেট মডেলের ব্লুটুথ স্পিকারটি আপনাকে দেবে আরো ভালো ও স্বচ্ছ মানের সাউন্ড কোয়ালিটি। সম্পূর্ণ লেটেস্ট মডেলের একটি ব্লুটুথ স্পিকার। এটি দেখতে ও বেশ সুন্দর। চারদিকে রয়েছে আকর্ষণীয় ডিজাইন। তাই দেখতে বেশ আকর্ষণীয় লাগে। একদম যেন আপনার পছন্দকে বিবেচনা করে এই স্পিকারটি বানানো হয়েছে।

Mrcrolab M-600BT এটি একটি সম্পূর্ণ আমেরিকান প্রোডাক্ট। যার প্রস্তুতকারক আমেরিকান গ্লোবাল অডিও ইলেকট্রনিক্স কোম্পানি এটি একটি মাল্টিমিডিয়া স্পিকার।

নম্বর -2:Edifier G1000 Bluetooth speaker

                                   www.nogorbazarbd.com

স্টিকারটি গেমিং স্পিকার। এই গেমিং স্পিকারটিতে ১০ টি দুর্দান্ত আলোর প্রভাব গেমিং লেভেল সাউন্ড ব্লুটুথ 0.5 স্থিতিশীল সংযোগ। 10w মোট আউটপুট, ২.৫ ইঞ্চি driver এবং -EQ মোড সহ RGB LED লাইক রয়েছে। এটি সুবিধা জনক নিয়ন্ত্রণের জন্য england রিমোট কন্ট্রোল রয়েছে।

যা আপনাকে একটি আনন্দদায়ক গেমিং এর জন্য সাহায্য করবে এটির সাথে রয়েছে ব্লুটুথ ইউএসবি অডিও ৩.৫ এম এম অডিও জ্যাক। নিখুঁত ও স্পষ্ট সাউন্ড কোয়ালিটি। তারবিহীন ব্লুটুথ একটি স্পিকার। ব্লকবাস্টার মুভি দেখো তো শুরু করে সংগীত শোনায় এবং গেমিং এর জন্য এটি সেরা একটি স্পিকার। রয়েছে এক বছরের ওয়ারেন্টিও

নম্বর -3:Microlab U270

                                        www.nogorbazarbd.com

microlab U270 স্পিকারটি হল একটি শক্তিশালী 2.1 স্পিকার যার পূর্ণ রেঞ্জ রেডিও স্পেক্ট্রাম। এটি যে কোন ডেক্সটপ এর জন্য একটি বেস্ট একটি স্পিকার। আপনার বিনোদনের জন্য এবং গেমিং এর জন্য এটি সেরা।

Front-mounted master volume control,Bass adjustabilit। আপনার ডিভাইস থেকে মিউজিক স্ট্রিমিং এর জন্য রয়েছে ৩.৫ এম এম স্টেরিও জ্যাকক ইউএসবি ক্যাবলের মাধ্যমে। স্পিকারটি সাইজের তেমন বড় নয় ছোটখাটো এবং দেখতে খুবই আকর্ষণীয়। খুব সুন্দর করে সুসজ্জিত। নজর কাটা একটি লোক। রয়েছে আলাদা করে সাতটি বিভিন্ন রঙের  এলইডি লাইট। এটিতে রয়েছে শক্তিশালী আউটপুট পাওয়ার এম্পিফায়ার,জাহিদের অসাধারণ একটা স্টিক পারফরমেন্সে অবদান রাখে। ইটির মোট পাওয়ার আউটপুট 3W X2+5W।মাইক্রোল্যাব  U270 হলো একটি ডেক্সটপ স্টেরিও স্পিকার সিস্টেম। এটি যেমন একটি ছোট শরীরের জন্য চমৎকার শব্দ আছে। ইউএসবি ইনফারেন্স এর মাধ্যমে থেকে সংগীত ট্রিমিং করতে পারবেন। এখনো ঘরে বসে কোন প্রকার কেবল ছাড়াই ব্লকবাস্টার সিনেমা এবং সংগীত উপভোগ করতে পারবেন। ইট ইস সাউন্ড কোয়ালিটি এক কথায় দারুন। এটি রয়েছে এক বছরের গ্যারান্টি। আপনি যদি আপনার গেমিং এর জন্য সেরা একটি ব্লুটুথ স্পিকার খুঁজে থাকেন তবে এটি আপনার জন্য সেরা অপশন।

নম্বর -4: Microlab U210

                                 www.nogorbazarbd.com

মাইক্রোল্যাব U210 USB 2:1 LED স্পিকারটিতে ব্লুটুথ প্রযুক্তি রয়েছে। এটি একটি প্রশস্ত রেডিও স্পেকট্রাম সহ একটি শক্তিশালী 2.1 স্পিকার। আপনি যেকোনো ব্লুটুথ ডিভাইস থেকে সঙ্গীত স্ট্রিম করতে পারেন। এটির একটি বড় আউটপুট পাওয়ার এম্প্লিফায়ার রয়েছে, যা এর অসাধারণ অ্যাকোস্টিক পারফরম্যান্সে ভূমিকা রাখে। এতে ব্লুটুথ, লাইন-ইন, ইউএসবি এবং টিএফ কার্ডের মতো একাধিক ইনপুট মোড রয়েছে। এটির মোট পাওয়ার আউটপুট 3W X 2 + 5W। বাস রিফ্লেক্স টানেল দর্শনীয় খাদ সাউন্ড ইফেক্ট এবং ভোকালের গভীরতা যোগ করে। আপনি বাড়িতে কষ্টকর কেবল ছাড়াই ব্লকবাস্টার সিনেমা এবং সঙ্গীত উপভোগ করতে পারেন। মাইক্রোল্যাব U210 স্পিকার হল ডেস্কটপের মজার জন্য একটি মিনি স্টেরিও স্পিকার সিস্টেম, এটির সামান্য বডির জন্য চমৎকার শব্দ রয়েছে। আপনি অনেক ইন্টারফেস সহ ডিভাইস থেকে সঙ্গীত স্ট্রিম করতে পারেন। ব্যবহারের সুবিধার জন্য, সামনের প্যানেলে একটি LED সূচক সহ একটি মাস্টার ভলিউম নিয়ন্ত্রণ রয়েছে। Microlab U210 USB 2:1 LED স্পিকার 1 বছরের ওয়ারেন্টি সহ আসে।

নম্বর -5:Microlab B22 USB

 

                                         www.nogorbazarbd.com

মাইক্রোল্যাব B22 USB 2:1 LED স্পিকারটিতে ব্লুটুথ প্রযুক্তি রয়েছে। এটি একটি প্রশস্ত রেডিও স্পেকট্রাম সহ একটি শক্তিশালী 2.1 স্পিকার। আপনি যেকোনো ব্লুটুথ-সক্ষম ডিভাইস থেকে সঙ্গীত স্ট্রিম করতে পারেন। এটির একটি বড় আউটপুট পাওয়ার এম্প্লিফায়ার রয়েছে, যা এর অসাধারণ অ্যাকোস্টিক পারফরম্যান্সে অবদান রাখে। এতে ব্লুটুথ, লাইন-ইন, ইউএসবি এবং টিএফ কার্ডের মতো একাধিক ইনপুট মোড রয়েছে। এটির মোট পাওয়ার আউটপুট 3W X 2 + 5W। বাস রিফ্লেক্স টানেল দর্শনীয় খাদ সাউন্ড ইফেক্ট এবং ভোকালের গভীরতা যোগ করে। আপনি বাড়িতে কষ্টকর কেবল ছাড়াই ব্লকবাস্টার সিনেমা এবং সঙ্গীত উপভোগ করতে পারেন। মাইক্রোল্যাব U210 স্পিকার হল ডেস্কটপের মজার জন্য একটি মিনি স্টেরিও স্পিকার সিস্টেম, এটির সামান্য বডির জন্য চমৎকার শব্দ রয়েছে। আপনি অনেক ইন্টারফেস সহ ডিভাইস থেকে সঙ্গীত স্ট্রিম করতে পারেন। ব্যবহারের সুবিধার জন্য, সামনের প্যানেলে একটি LED সূচক সহ একটি মাস্টার ভলিউম নিয়ন্ত্রণ রয়েছে। Microlab B22 USB 2:1 LED স্পিকার 1 বছরের ওয়ারেন্টি সহ আসে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

X