বিউটি ফুরস ডিটক্স প্লামএর উপকারিতা

0 minutes, 3 seconds Read

বিউটি ফুরস ডিটক্স প্লাম

নেকেই ওজন কমানোর বিউটি ফ্রুটস ডিটক্স প্লান সম্পর্কে জানতে চান। বিউটিফুলস ডিটক্স প্লাম মেইড ইন জাপান।বর্তমান সময়ের ওয়েট লসের একটি জনপ্রিয় ভাইরাল প্রোডাক্ট। এটি একটি ওজন কমানোর দাওয়াই বা শুকনো বড়ই । বর্তমান সময়ে ওজন কমানোটা যেন একটা চ্যালেঞ্জে  দাঁড়িয়ে গিয়েছে। বর্তমানে  আমরা অনলাইন নির্ভর হয়ে গেছি। কিছু খেতে মন চাইলেই বাসায় রান্না করা বাদ দিয়ে বাহির থেকে পিজা বার্গার ও ফাস্টফুডের নানা  ধরনের oily fat যুক্ত খাবার খেয়ে থাকি।যার ফলে আমাদের শরীরে অতিরিক্ত মেদ  জমে যায়। এই মেদকে  সম্পূর্ণভাবে ভেনিস করতে আমরা নিয়ে এসেছি বিউটি ফ্রুটস ডিটক্স প্ল্যাম।এটি চারটি ফ্রুটস  এর সমন্বয়ে বানানো হয়েছে। যথাঃপাম অরেন্স, গ্রেপ্স, ড্রাগন ও অ্যালোভেরা।এটি খাবার আট ঘণ্টার মধ্যে আপনার শরীরের চর্বি ঝরতে শুরু করবে। ও মলমূত্র সাথে শরীরের ঝরানো চর্বি গুলো বের হয়ে আসবে।   কিছু কিছু ডেটাক্স ফুট আছে যা খেলে আমাদের ওয়েট লস হয় না। কিন্তু আমাদের এই ডিটক্স প্লাম এটি খেলে আপনি কোন প্রকার ডায়েট ছাড়াই নিজেকে ফিট এন্ড স্লিম করতে পারবেন। তবে এটি খাওয়ারও কিছু শর্ত আছে। এটা সবাই খেতে পারবেন না। শিশুরা, অতিরিক্ত বয়স্করা, প্রেগনেন্ট থাকা অবস্থায় এটা খাওয়া যাবে না এবং যারা অতিরিক্ত রোগাক্রান্ত তারাও এটি সেবন করতে পারবেন না। আর যদি তারা খেতেও চান তবে অবশ্যই ডাক্তারের শরণাপন্ন হয়ে তারপরে খেতে হবে। নিচ থেকে খেতে যাবেন না। অতএব আর ওয়েট নিয়ে চিন্তা নয় আজই ডেটক্স পাম্প অর্ডার করে দেন। আর আপনার ফ্যাট ও মেদযুক্ত শরীরকে জিরো ফিগারে নিয়ে আসুন।

আপনার ওজন অনেক বেড়ে গেছে। ডায়েট চার্ট ফলো করে। এক্সারসাইজ করে কোন ফলই হচ্ছে না। কিভাবে ওজন কমাবেন? কোন সমস্যা নেই। আমরা নিয়ে এসেছি জাপান থেকে আমদানিকৃত। বিউটিফুল জেটক্স প্লান। এটার রেগুলার ব্যবহারে। আপনার শরীর হবে ফিট এন্ড স্লিপ। আপনার চর্বিযুক্ত ফিগার কে  জিরো ফিগার এ নিয়ে আসবে। কোন প্রকার ডায়েট চাট অথবা এক্সারসাইজ ছাড়াই। নিয়মিত ব্যবহারে এর ১০০% রেজাল্ট পাওয়া যায়। এটি তিনটি বক্স আপনাকে কমপ্লিট করতে হবে। এবং সকালে ও রাতে খাবার পরে সেবন করতে হবে। নিয়ম মাফিক ব্যবহার করলে আপনি এর ১০০% কার্যকরী রেজাল্ট পাবেন।

 

২০ কেজি ওজন কমানো

যারা ২০ কেজি ওজন কমাতে চাচ্ছেন। তারা আমাদের এই ডিটক্স প্লামটি প্রতিদিন সকালে ও রাতে খাবার পরে খাবেন অতিরিক্ত ওজন শরীরের পক্ষে অভিশাপস্বরূপ। চিকন লেখলেকে  শরীল যেমন ভালো লাগে না। তেমনিভাবে অতিরিক্ত মেদযুক্ত  সরিল ভালো দেখা যায় না বেমানান লাগে। কোন চিন্তা নেই ডিটক্স প্লাম আছে তো। কে আপনি ২০-৩০ কেজি ৪০ কেজি পর্যন্ত ওয়েট কমাতে পারবেন এর কোন ক্ষতিকারক দিক নেই কারণ এটি প্রাকৃতিক ও হালাল এর মধ্যে কোন প্রকার কেমিক্যাল নেই।এ ওষুধটি সেবনের আট ঘন্টা পর আপনার শরীরে এর কার্যক্রম শুরু করে দিবে। আপনার শরীরের চর্বি ঝরতে শুরু করবে। ও নিয়মিত এর ব্যবহার আপনি এর ভালো রেজাল্ট পাবেন।

10 কেজি ওজন কমান

যারা ১০ কেজি ওজন কমাতে চাচ্ছেন। তারা আমাদের এই ডি টক্স প্লামটি। একদিন পরপর সকালে ও রাতে খাবার পরে খাবেন। এটি সম্পূর্ণ প্রাকৃতিক। তাই এর কোন ক্ষতিকারক দিক নেই।  এটি নিয়মিত খেয়ে যারা ১০ কেজি ওজন কমাতে চান। তাদের ওজন নিমিষেই ভ্যানিশ হয়ে যাবে।তাই যারা চাচ্ছেন যে শরীরটাকে একদম এল সাইজ নিয়ে আসছে। তারা খুব সহজে এটি নিয়মিত খেয়ে নিজের শরীরটাকে জিরো ফিগারে নিয়ে আসুন। কোন প্রকার ডায়েট ও বিয়ামের ঝামেলা ছাড়াই।

 

উপকারিতাঃ

Diet,Exercises ছাড়া ওজন কমাবে।

সুন্দর ফিগার গড়ে তুলবে।

 ✔পুরো শরীরের চর্বি কমিয়ে আকর্ষণীয় করে তুলবে।

  খাবারকে দ্রুত হজম করাবে ।

এটি কোষ্ঠকাঠিন্য কমায়। রক্তের ক্ষতিকর কোলেস্টেরল কমায়।

হাড় ক্ষয় কমায়। তাছাড়া, লিভারের জন্যও  উপকারে আসে।  ওজন কমায় ।

 

পার্শ্ব প্রতিক্রিয়া আছে কি?

যেহেতু এটি একটি ন্যাচারাল খাদ্য উপাদান। তাই এটি নিয়ম মেনে খেলে ক্ষতি হবে না।তবে অতিরিক্ত পরিমাণে খেলে ডায়রিয়া হতে পারে, পরিপাকতন্ত্রের ক্ষতি হতে পারে।  গর্ভবতী  ও শিশুকে দুধ পানকারী মহিলাদের জন্য Detox Plum ব্যবহার করা ঠিক নয়৷

 

বিদ্রঃ ১৮ বছরের নিচে এটা কেউ খেতে পারবে না।অবশ্যই বয়স এর ১৮ বছরের উরধে হতে হবে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

X