বডি বিল্ড

0 minutes, 2 seconds Read

প্রত্যেকেই চায় নিজেকে সুঠাম দেহের অধিকারী গোরে গোরে গড়ে তুলতে। সবাই চাই সে যেন বডি বিল্ডার হতে পারে কিন্তু খুব কম মানুষ রয়েছে যারা বডি বিল্ডার হতে পারে। কারণ বডি বিল্ডার হতে হলে আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে আমরা যাদের দেখি বডিবিল্ডার হয়েছেন।

 

তারা দীর্ঘ সময় ধরে অনেক পরিশ্রম করেছেন প্রথমত মনে করি।আমাদের নিয়মিত জিম করতে হবে আমরা যদি নিয়মিত জিম করি। তাহলে হয়তোবা আমরা আমাদের ফিটনেস ফিরে পাব। অর্থাৎ আমরা আমাদের নিজেদের বডিবিল্ডার হিসেবে প্রকাশ করতে পারবো। কিন্তু শুধু জিম করলে আপনি বডি বিল্ডার হতে পারবেন না।জিম তো কষ্টের কাজ। অর্থাৎ নিয়মিত জিম করতে হলে আপনাকে অনেক কষ্ট করতে হবে যার ফলে দেখা যাবে আপনি বডি বিল্ডার হিসেবে নিজেকে প্রকাশ করার আগে আপনার এত কষ্ট করার ফলে চেহারা ভেঙে নষ্ট হয়ে গেছে।তাই বডিবিল্ডার হওয়ার জন্য জিম করার সময় আপনাকে নিয়মিত ভালো ভালো খাবার গ্রহণ করতে হবে। ভালো ভালো খাবার গ্রহণ করার পাশাপাশি আপনাকে যে সব খাবার গ্রহণ করতে হবে আমাদের আজকের আলোচনার সে সব খাবার নিয়ে। চলুন শুরু করা যাক আমাদের আজকের আলোচনাটি।

 

অতিরিক্ত চিকন বার রোগা শরীর আমাদের কারোই ভালো লাগে না আমরা সবাই চাই আমাদের কে দেখতে হ্যান্ডসাম লাগুক বডি ফিটনেট সুন্দর হোক । কিন্তু তার জন্য দরকার কঠোর পরিশ্রমের।আপনার  বেশি বেশি জিম করা প্রয়োজন। শুধু যে জিম করলে হবে তা না আপনার খাদ্য তালিকায় প্রতিদিন প্রোটিন ও চর্বি সমৃদ্ধ খাবার রাখা প্রয়োজন। এছাড়া বিভিন্ন ধরনের পানীয় যেমন কোল্ড ড্রিঙ্কস চিনিযুক্ত খাবার বেশি বেশি খেতে হবে। বডি ফিটনেস কে বাড়ানো আসলেই খুব ঝামেলার কাজ। কিন্তু এত ঝামেলার থেকে যদি মাত্র একটা জিনিস দিয়ে আপনি এর সল্যুশন করতে পারেন তাহলে কেমন হয়? নিশ্চয়ই অনেক ভালো হয়। হ্যাঁ, আমরা আপনার কষ্টের কথা চিন্তা করেই। নিয়ে এসেছি বডি বিল্ডো ওষুধটি। এটা সেবনে আপনার শরীর বডি বিল্ডার দের মতন হবে কোন রকমের পরিশ্রম ছাড়াই।

 

 

খাবারে পরিবর্তন আনতে হবে আপনাকে জিম করতে হবে রেগুলার। আপনার খাওয়া ও এদিক-সেদিক করা যাবে না তাহলে একদিকে জিম করলে অন্য দিক দিয়ে খাবার না খাওয়ার ফলে আপনি দুর্বল হয়ে পড়বেন। এ পর্যন্ত যারাই বডি বিল্ডার হয়েছে তারা খুব কষ্ট পরিশ্রমের ফলে নিজের বদিকে একটা সেপে আনতে পেরেছেন। তো সেটা যদি আপনি এত ধরনের ঝামেলা এত ধরনের নিয়মাবলী ফলো না করে মাত্র ক্যাপসুল সেবনের মাধ্যমে আপনার বডিকে বডি বিল্ডারদের মত করতে পারেন সুন্দর আকর্ষণীয়। তাহলে আপনার আর এত ঝামেলায় যাওয়ার কি দরকার বলেন। বডি বিলডো একটি ইন্ডিয়ান ঔষধ। এই ওষুধটি ১০০% কার্যকরী একটি ওষুধ…..

 

 

এই ওষুধটি সেবন করে অনেকেই ভালো রেজাল্ট পেয়েছে যার ফলে ইন্ডিয়াতেও এর বিজ্ঞাপন জায়গায় জায়গায় ব্যাপক সারা ফেলেছিল ।

 

 

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

X