Sale!

DR.RASHEL Vitamin C Facial Serum

সরাসরি কিনতে ফোন করুন: 01811156507
  • সব চেয়ে কম দামে-nogorbazarbd.com থেকে কিনুন।

♣ ঢাকার বাহিরে থেকে অর্ডার করতে চাইলে ১৫০ টাকা অগ্রিম পরিশোধ করুন ।

অডার নাউ অপশনে ক্লিক করে অডার করে ফেলুন।

Description

প্রোডাক্টের বিবরণ : ডাঃ রাসেল ভিটামিন সি ফেস সিরাম 30G Bangladesh

ত্বক উজ্জ্বল মসৃণ ও দাগ মুক্তো করে।প্রাকৃতিকভাবে ত্বক ফর্সা করে।এলার্জি ত্বকেও ব্যবহার করা যায়।ত্বক ময়শ্চারাইজিং করে।মেছতা রিমুভ করে।ত্বকে পুষ্টি যোগাবে।বলিরেখা হ্রাস করে।ত্বক টান টান চক চক করে।ব্রণ রিমুভ করে।তকের তারুণ্য ধরে রাখে।Made in Bangladesh

 

dr rashel vitamin c serum price in bangladesh

৳ 399.00 ৳ 350.00

সরাসরি কিনতে ফোন করুন: ০১৭৫৮৯৮৩৫০৮

পণ্য সমগ্র বাংলাদেশে ডেলিভারী দেওয়া হয়।

ঢাকার বাহিরে থেকে অর্ডার করতে চাইলে 150 টাকা অগ্রিম পরিশোধ করুন ?

dr rashel vitamin c serum price in bangladesh আর্টিকেলটি থেকে আমরা আরও যে সকল তথ্যগুলো জানবো সেগুলো হলোdr rashel vitamin c serum price in bd 4 dr rashel vitamin c serum review near bangladesh এছাড়াও তো চলুন এ সম্পর্কে বিস্তারিত ধারাবাহিকভাবে জেনে নেয়া যাক আপনি চাইলে সরাসরি ক্রয় করতে পারবেন আমাদের ফোন নম্বরে ফোন করার মাধ্যমে।বাংলাদেশের যে কোন জেলা শহর থানা শহর বিভাগীয় শহর থেকে আপনি সরাসরি আমাদের থেকে অর্ডার করে ভিটামিন সি সিরাম ক্রয় করতে পারবেন আকমাত্র আমদের কাছে আএ পাবেন সবচেয়ে কম রেড এ তাই দেরি না করে এখনি অর্ডার করুন।

 

ভিটামিন সি-এর উপকারিতা

ভিটামিন সি-এর অ্যান্টিঅক্সিডান্ট সংক্রান্ত উপকারিতার কথা খুবই সুবিদিত এবং ত্বক বিশেষজ্ঞেরা মনে করেন যে কোনও বয়সের ত্বক সুস্থ আর সুন্দর রাখতে ভিটামিন সি একটা বড় হাতিয়ার। ভিটামিন সি-এর পুষ্টিগুণ কোষস্তর থেকে ত্বকের ডিএনএ নতুন করে তৈরি করতে পারে, ফলে কোলাজেন উৎপাদন বাড়ে এবং অতিবেগুনি রশ্মিজনিত ত্বকের ক্ষতিও সেরে যায়। একাধিক ত্বক বিশেষজ্ঞ ত্বক পরিচর্যার সম্পূর্ণ সুফল পেতে ভিটামিন সি সিরাম মাখার পরামর্শ দেন। এটি ময়শ্চারাইজারের চেয়ে হালকা আর সহজেই ত্বকে শুষে যায়। নতুন ল্যাকমে নাইন টু ফাইভ ভিটামিন সি+ ফেসিয়াল সিরাম/ Lakmé 9to5 Vitamin C+ Facial Serum-এ আছে কাকাডু প্লামের নির্যাস। এতে কমলালেবুর চেয়ে 100 গুণ বেশি ভিটামিন সি রয়েছে, ফলে ত্বক সুস্থ উজ্জ্বল আর সুন্দর রাখতে যা যা গুণ আর অ্যান্টিঅক্সিডান্ট দরকার, তার সবটাই পেয়ে যাবেন আপনি।কাজেই আপনার দৈনন্দিন ত্বক পরিচর্যার রুটিনে ভিটামিন সি সমৃদ্ধ প্রডাক্ট যোগ করা অত্যন্ত জরুরি। তবে তার জন্য বাড়তি খাটনি হবে না আপনার। সত্যি বলতে ভিটামিন সি আপনার ত্বকের এতরকম সমস্যার খেয়াল রাখবে যে আলাদা করে বিস্তারিত স্কিনকেয়ার রুটিন মেনে চলার দরকারই পড়বে না

সিরাম সম্পর্কে কিছু তথ্যঃ

ফে কেয়ারে অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি স্টেপ যেটি আপনার মিস করা উচিত না। ময়েশ্চারাইজার বা সানস্ক্রিন বা টোনার, প্রত্যেকটি প্রোডাক্ট যেমন আপনার স্কিনে কাজ করে; তেমনি সিরামে থাকা অ্যাকটিভ ইনগ্রেডিয়েন্টগুলো স্কিনের ডিপে গিয়ে প্রবলেমগুলোকে টার্গেট করে সেগুলো ফিক্স করে খুব সহজেই। আজকাল আমরা অনেক ধরনের সিরাম ইউজ করে থাকি। একেকটা সিরামের কাজ একেক রকম। তাই যেকোনো সিরাম ব্যবহার করার আগে সেটির কার্যকারিতা সম্পর্কে ভালোভাবে জেনে নিন। আজকে আমরা জানবো ভিটামিন সি সিরাম নিয়ে। কারা ইউজ করতে পারবেন, কেন ইউজ করবেন, সবই জানতে পারবেন আজকের আর্টিকেলে।

 

 

আরও পরুনঃkojic collagen body lotion

 

ভিটামিন সি ত্বকের জন্য খুবই ভালো বলে মনে করা হয়। ত্বকের ক্ষেত্রে, যদি এটি সময়ে সময়ে পূরণ করা হয়, তাহলে ত্বকের পিম্পল, পিগমেন্টেশন এবং কালো দাগ আমাদের থেকে দূরে থাকে। এই সিরাম তৈলাক্ত ত্বককে ময়েশ্চারাইজ করতে কাজ করে। এছাড়াও এতে উপস্থিত অ্যান্টিঅক্সিডেন্ট ভালো গ্লো পেতে সহায়ক।

ভিটামিন সি হল এমন একটি প্রসাধনী পণ্য যা ত্বকের স্বাস্থ্য উন্নত করতে সাহায্য করে। সাধারণত, শরীরে ভিটামিন সি-এর ঘাটতি দেখা দিলে ব্রণ, এগজিমার মতো নানা সমস্যা দেখা দেয় ত্বকে। কিন্তু ভিটামিন সি সিরাম ব্যবহার করলে প্রাকৃতিক উজ্জ্বলতা আসে ত্বকে। ত্বকের উপরিতলকে যাবতীয় ক্ষয়ের হাত থেকে রক্ষা করে। ত্বকের মধ্যে থাকা ব্রণর দাগ, কালোছোপ ইত্যাদিকে দূর করতে নিয়মিত ভিটামিন সি ব্যবহার করা উচিত।

 

বর্তমানে, স্কিন কেয়ার রুটিনে বেশ প্রাধান্য পেয়েছে এই ভিটামিন সি। তার কারণ একটাই। এটি ত্বককে ভাল রেখে প্রাকৃতিক উজ্জ্বলতা এনে দেয়। সাময়িক ভাবে অনেকেই মেকআপ শুরুর আগে ভিটামিন সি সিরাম ব্যবহার করেন। একই ভাবে আপনি যদি সানস্ক্রিন মাখার আগে ভিটামিন সি ব্যবহার করেন তাহলে অনেক উপকার পাবেন

কিছু প্রশ্ন:

1) ত্বকে ভিটামিন সি সিরামের উপকারিতা কী?

সিরামে শক্তিশালী সক্রিয় উপাদান থাকে এবং যে কোনও ত্বক পরিচর্যার সামগ্রীর চেয়ে তা অনেক বেশি কার্যকর। স্কিনকেয়ার রুটিনে ভিটামিন সি সিরাম যোগ করলে কোলাজেন তৈরি বৃদ্ধি পাবে, হাইপারপিগমেন্টেশন কমবে, ত্বকের রং উজ্জ্বল হবে, রোদের ক্ষতির হাত থেকে ত্বক সুরক্ষিত থাকবে এবং ত্বকে কোনও ক্ষত থাকলে তা চটপট সেরে যাবে।

 

 

আরও পরুন Himalaya Himcolin Gel

 

 

2) মুখে ভিটামিন সি সিরাম কখন মাখব?

দিনে একবার কি দু’বার মুখে ভিটামিন সি সিরাম লাগাতে পারেন। মুখ পরিষ্কার করে টোনার লাগানোর পর এবং ময়শ্চারাইজার মাখার আগে সিরাম লাগিয়ে নিন। দিনের বেলায় সানস্ক্রিন মাখতে ভুলবেন না, কারণ রোদের সংস্পর্শে এসে ভিটামিন সি-এর কার্যকারিতা কমে যেতে পারে।

 

3) ভিটামিন সি মাখলে কি কালো দাগ কমে?

ত্বকের ওপরে ভিটামিন সি লাগালে তা মেলানিন উৎপাদনে বাধা দেয়। এর ফলে ডার্ক স্পট, হাইপারপিগমেন্টেশনের দাগ হালকা হয়ে যায়

 

ত্বকের উজ্জ্বলতায় ভিটামিন সি

ত্বকের উজ্জ্বলতায় ভিটামিন সি এর জুড়ি অপরিসীম। রোগ প্রতিরোধক্ষমতা বৃদ্ধির পাশাপাশি ত্বককে সুস্থ রাখে ভিটামিন সি। ত্বক বিশেষজ্ঞেরাও এখন চিকিৎসাপত্রে ভিটামিন সি যুক্ত পণ্য যুক্ত করছেন ত্বকের যত্নের প্রসাধনীর তালিকায়। শুধু তাই নয়,পাশাপাশি প্রয়োজন খাবারের তালিকায় ভিটামিন সি সমৃদ্ধ খাবার যুক্ত করা।

 

ভিটামিন সি সিরাম ত্বকের জন্য বেশ কার্যকরী। ত্বকের উজ্জ্বলতা বাড়ানোর পাশাপাশি ত্বক টানটান এবং সতেজ রাখতে সহায়তা করে। প্রতিদিন রাতে ঘুমানোর আগে মুখ ভালো করে পরিষ্কার করে ভিটামিন সি সিরাম মেখে ঘুমিয়ে পড়ুন। দিনের বেলা ভিটামিন সি সিরাম ব্যবহার করা এড়িয়ে চলুন।

 

dr rashel vitamin c serum review near bangladesh

ঢাকার মধ্যে আমরা এক থেকে তিন দিনের মধ্যে ডেলিভারি পৌঁছে দিয়ে থাকি তবে ঢাকার বাহিরে তিন থেকে পাঁচ দিনের মধ্যে আপনি হোম ডেলিভারি পেয়ে যাবেন অগ্রিম ডেলিভারি খরচ দিয়ে অর্ডার করে বাকি টাকা পণ্য হাতে পেয়ে পরিশোধ করার সুযোগ পাবেন।

ত্বক রাখে নরম আর মসৃণঃ

 

আমাদের ত্বক খুব দ্রুত পিপাসার্ত হয়ে পড়ে, ফলে তার প্রচুর আর্দ্রতা দরকার। যথেষ্ট পরিমাণে জল খেলে সেই জল ত্বক সহ শরীরের অন্য অঙ্গপ্রত্যঙ্গে সমানভাবে ভাগ হয়ে যায়। সেজন্য ত্বকে পুষ্টি সঞ্চার করতে বাইরে থেকেও আর্দ্রতা জোগানো জরুরি। ভিটামিন সি জল ধরে রাখতে পারে এবং ত্বককে খুব তেলতেলে বা খুব শুষ্ক হওয়া থেকে বাঁচায়। ভিটামিন সি-সমৃদ্ধ সিরাম বা ময়শ্চারাইজার লাগালে ত্বক দীর্ঘক্ষণ আর্দ্র থাকবে আর সেই সঙ্গে থাকবে কোমল আর মসৃণ।

 

 

কারা এই সিরাম ব্যবহার করতে পারবে?

 

যেকোনো স্কিন টাইপে এটি বেশ কার্যকরী। যাদের বয়স ২০+, শুধুমাত্র তারাই স্কিন কেয়ারে সিরাম অ্যাড করতে পারবে। এর আগে বেসিক স্কিন কেয়ার রুটিন ফলো করতে হবে। দিনে সানস্ক্রিন অ্যাপ্লাই ও রিঅ্যাপ্লাই ( ৩/৪ ঘণ্টা পর) করা কিন্তু মাস্ট। তবে স্কিনে আগে প্যাচ টেষ্ট করে নিতে হবে, কানের নিচে আগে একটু লাগিয়ে দেখতে হবে। মিনিমাম ২৪ ঘন্টা রেখে দেখবেন যে কোনো ধরনের ইরিটেশন হচ্ছে কিনা।

 

ব্যবহারের নিয়মঃ

এটা শুধু রাতে ব্যবহার করা যাবে

ফেসওয়াস করে টোনার লাগিয়ে তারপর তিন ফোঁটা সিরাম নিয়ে ত্বকে ম্যাসাজ করে লাগাতে হবে।

 

আরো বিস্তারিত জানতে নক করুন।আথবা ভিজিট করুনঃwww.nogor bazaar bd.com এ একমাত্র আমাদের কাছেই পাবেন আরিজিনাল প্রোডাক্ট তাও আাবার সবচেয়ে কম মূল্যে

 

dr rashel vitamin c serum price in bd

বাংলাদেশের যে কোন জেলা শহর থানা শহর বিভাগীয় শহর থেকে আপনি সরাসরি আমাদের থেকে অর্ডার করে ভিটামিন সি সিরাম ক্রয় করতে পারবেন দেশের সবচেয়ে কম  দামে আপনি আমাদের থেকে কিনতে পারবেন।

 

Titan gel /  Maral Gel

Reviews

There are no reviews yet.

Be the first to review “DR.RASHEL Vitamin C Facial Serum”

Your email address will not be published. Required fields are marked *

X

Add to cart