Sale!

Durex Gel

সরাসরি কিনতে ফোন করুন: 01811156507

♣ ঢাকার বাহিরে থেকে অর্ডার করতে চাইলে ১৫০ টাকা অগ্রিম পরিশোধ করুন ।

অডার নাউ অপশনে ক্লিক করে অডার করে ফেলুন।

Category

Description

Durex Gel 2in 1

ডিউরেক্স প্লে ম্যাসেজ 2 ইন 1 সেন্সুয়াল লুব্রিক্যান্ট জেল প্রলোভনমূলক ইল্যাং ইল্যাং এক্সট্র্যাক্ট থেকে তৈরি করা হয়। ইলং ইলং এমন একটি ফুল যা প্রশান্ত মহাসাগরের দ্বীপের মধ্যে বৃষ্টিপাতের অঞ্চলে পাওয়া যায়। এই ফুলটির মনের উপর দৃ strong় কামুক এবং এফ্রোডিসিয়াক প্রভাব রয়েছে। আপনার প্রয়োজন অনুসারে, আপনার শরীরটি যথেষ্ট পরিমাণে লিউব তৈরি করতে পারে না। এক্ষেত্রে ডিউরেক্স প্লে ম্যাসেজ আপনাকে আশ্চর্যজনক অন্তরঙ্গ অনুভূতির জন্য নেসেসেসারি লব সরবরাহ করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। এই লব জেলটি যোনি শুষ্কতা এবং অন্তরঙ্গ অস্বস্তি এড়াতে এবং প্রয়োজনীয় আর্দ্রতা সরবরাহ করতে সহায়তা করে। এটি চাপ কমাতেও সহায়তা করে। এটি জল দ্রবণীয় হওয়ায় এটি দাগ পড়ে না এবং সহজে ধোয়া যায়। প্রেমকে আরও আকর্ষণীয় করে তুলতে আপনি ডিউরেক্সের প্লে ভাইব্রেশন রিংটিতেও ব্যবহার করতে পারেন!

 

 

 

 

এটি যোনি, পায়ুসংক্রান্ত এবং ওরাল সেক্সের জন্য উপযুক্ত। এটি কনডমের সাথে স্যুটও বটে। এটি আপনার শরীরে স্পর্শ করতে রেশমি মসৃণ সরবরাহ করে। এই জেলটি আপনার দেহের যে কোনও জায়গায় অন্তরঙ্গ অঞ্চলগুলি সহ ব্যবহার করতে পারেন। এটি আনামাজিং বোটোল এবং অ্যাপ্লিকেশনরের সাথে আসে যা আমাদের ব্যবহার সহজ করে তোলে।

এটি কিভাবে ব্যবহার করতে

প্রথমে ক্যাপটি খুলুন এবং তারপরে আপনার ঘনিষ্ঠ অঞ্চল এবং আপনার শরীরের যে কোনও জায়গায় মসৃণিক লবটি আলতোভাবে ম্যাসেজ করুন। আপনার প্রয়োজন অনুসারে আপনি যত খুশি আবেদন করতে পারবেন। ডিউরেক্স যোনি, পায়ুসংক্রান্ত, ও ওরাল সেক্সের জন্য 2 সিএন 1-এর কামুক ম্যাসেজ ব্যবহার করুন। এটি সমস্ত ডিউরেক্স কনডম এবং খেলনা পণ্যগুলির সাথে নিরাপদে ব্যবহার করার জন্য প্রস্তুত করা হয়েছে। কনডমটি ইতিমধ্যে চালু থাকলে স্নিগ্ধ করুন। দয়া করে মনে রাখবেন, এটি কোনও গর্ভনিরোধক নয় এবং এতে বীর্যক্রিয়াঘটিত নেই।

সতর্কবাণী:

  • চোখের যোগাযোগ এবং চোখের অঞ্চল এড়িয়ে চলে
  • যদি আপনার জ্বালা অনুভূত হয় তবে অবধি লুবটি ব্যবহার বন্ধ করুন using
  • এটি একটি শীতল শুকনো জায়গায় এবং সরাসরি সূর্যের আলো থেকে দূরে রাখুন
  • বোটোল খোলার তিন মাসের মধ্যে আপনার ব্যবহার করা উচিত।
  • বাচ্চা থেকে দূরে থাকুন।

বর্ণনা লুব্রিকেন্ট

সেখানে লুব্রিকেন্ট “Durex” অনেক ধরনের হয়। তাদের সর্বাধিক জনপ্রিয় হল:

  • Play বোধ – সর্বোত্তম জল-ভিত্তিক পিচ্ছিলকারক পদার্থ। এটি একটি অ-আঠাল, অ-চর্বিযুক্ত, হালকা এবং অবিশ্বাস্যভাবে নরম জমিন আছে। এই রেশমী জেল এবং বিশেষভাবে সংজ্ঞাবহ অভিজ্ঞতা জন্য ডিজাইন করা হয়েছে।
  • Play তাপ। যেমন একটি জেল জল-ভিত্তিক হয়। এটি এমনকি কনডম একসাথে ব্যবহার করা যাবে। এই তৈলাক্তকরণ সালে নিরপেক্ষ pH এর। উপরন্তু, এটি একটি অ-আঠাল জমিন এবং জামা কাপড়ে দাগ ছাড়বে না।
  • খুব চেরি খেলুন। এই তৈলাক্তকরণ সালে খুব নরম জমিন হয়। তিনি একটি মিষ্টি স্বাদ এবং রগরগে সুগন্ধ হয়েছে।
  • Play শিহরিয়া। এই পিচ্ছিলকারক পদার্থ প্রভাব রয়েছে “তুষারপাত রণন।” এটা তোলে অনন্য উপাদান যে তাপ, ঠান্ডা এবং রণন সংবেদন সৃষ্টি নিয়ে গঠিত।
  • Play স্ট্রবেরি। ফল গ্রীস, যা মধুর করতে অন্তরঙ্গ প্রেমীদের। এটা একটা স্ট্রবেরি গন্ধ এবং মৌখিক এবং যোনি সেক্স জন্য আদর্শ।
  • Pina Colada থেকে প্লে করুন। এই জেল নারিকেল এবং আনারস ঘ্রাণ, সেইসাথে জন্য রোমান্টিক সম্পর্ক কোন ধরনের হয়েছে।

লুব্রিকেন্ট কিভাবে ব্যবহার করবেন?

সাধারণত, লুব্রিকেন্টগুলি নির্দেশাবলীর দ্বারা পরিচালিত হয় যা লূব্রিক্যান্টগুলির ব্যবহার সম্পর্কে বর্ণনা করে। কিন্তু, সাধারণভাবে, কিছু নিয়ম আছে যা ইঙ্গিত দেয় যে কিভাবে লুব্রিকেন্ট প্রয়োগ করা যায় এবং এটি কিভাবে পরিষ্কার করা যায়। সংক্রমনের আগে বা পরে যৌনাঙ্গগুলিতে একটু লিবিকেশন প্রয়োগ করা উচিত। একটি অন্তরঙ্গতা পরে, গ্রীস সাবান এবং গরম জল দিয়ে ধুয়ে উচিত। মৌখিক যৌনতা জন্য, আপনি শুধুমাত্র বিশেষভাবে পরিকল্পিত লুব্রিকেন্ট ব্যবহার করতে পারেন।

লুব্রিকেন্টের প্রকার

লুব্রিকেন্ট অনেক ধরনের আছে। এন্টিসেপটিক লুব্রিকেন্টস ভাল ঘনত্ব এবং স্লিপ ডিগ্রী আছে। তারা যৌন সংক্রমণ হয় যে রোগের বিরুদ্ধে অতিরিক্ত সুরক্ষা প্রদান। এন্টিসেপটিক লুব্রিকেন্ট মাইক্রোক্রেকস এবং জখমকে নিরাময় করে, এবং জ্বালাপোড়া সরিয়ে দেয়।

ফ্লেভারেড লুব্রিকেন্টগুলি উষ্ণ সুষম ফল ও উদ্ভিদের দ্বারা সুবিন্যস্ত করা হয়। স্প্যানিশ লুব্রিকেন্টগুলি ওরাল সেক্সের জন্য। যেমন লুব্রিকেন্ট ফল এবং গাছপালা একটি স্বাদ সঙ্গে একটি জেলি মত বেস আছে।

✬আরও পড়ুন:ওজন কমান মাত্র ১০/১৫ দিনে

ডোজ তথ্য

গুরুত্বপূর্ণ তথ্য – Important information

লেবেল এবং প্যাকেজিংয়ের সমস্ত নির্দেশাবলী – directions অনুসরণ করুন। আপনার সমস্ত স্বাস্থ্যসেবা প্রদানকারী ডাক্তারকে আপনার সমস্ত চিকিৎসা অবস্থা, অ্যালার্জি এবং আপনি যে সমস্ত ওষুধ ব্যবহার করেন সে সম্পর্কে বলুন।

✬আরও পড়ুন:MARAL GEL -(লিঙ্গ মোটা ও বড় করার জেল)

 

কোথায় পাবেন

বর্তমানে আপনি বিভিন্ন online মাধ্যম থেকে Durex GEl ক্রয় করতে পারেন। বিভিন্ন ধরনের অনলাইন প্লাটফর্ম রয়েছে বিভিন্ন অনলাইন সেবামূলক প্রতিষ্ঠান রয়েছে। তবে সে ক্ষেত্রে আপনাকে বিভিন্ন ব্যাপার খেয়াল রাখতে হবে। বর্তমানে বিভিন্ন রকমের ওষুধ অসাধু ব্যবসায়ীরা অরজিনাল Durex GE এর পরিবর্তে ডুপ্লিকেট Durex GE বিক্রি করে থাকে। সে ক্ষেত্রে আপনাকে কেনার সময় অবশ্যই খেয়াল রাখতে হবে। যাচাই-বাছাই করে পণ্য ক্রয় করতে হবে। অবশ্যই কেনার সময় পণ্যটি দেখে কিনুন। এবং পণ্যের গায়ের কিউআর কোডটি স্ক্যান করে যাচাই করে নিন পণ্যটি অরজিনাল কিনা। এখনই ক্রয় করতে কল করুনঃ০১৮১১১৫৬৫০৭

বা যোগাযোগ করুন এই ঠিকানায়ঃwww.nogorbazarbd.com

কিভাবে কিনবেন?

চাইলে খুব সহজেই আমাদের কাছ থেকে Durex gel ক্রয় করতে পারেন। সে ক্ষেত্রে আপনি প্রতারণার হাত থেকে রক্ষা পেয়ে যাবেন। আপনাকে হতে হবে না কোনো ধরনের প্রতারণার শিকার। সহজে আমাদের ওয়েবসাইট থেকে অর্ডার করতে পারেন এবং কল করে সম্পূর্ণ বিস্তারিত জানতে পারেন এই পণ্য সম্পর্কে। অর্ডার করতে উপন্যাস সম্পর্কে যেকোনো তথ্য জানতে কল করুন:-01811156507

✬আরও পড়ুন:Himalaya Himcolin Gel ( লিঙ্গ মোটা ও বড় করার ঔষধ )

 

ঔষধটি সেবনের নিয়ম ঔষধ সম্পর্কে যদি আপনার কোন প্রশ্ন  কিংবা জিজ্ঞাসা থাকলে সেটা জানার জন্য আমাদেরকে লিখে জানাতে পারেন আমাদের কমেন্ট বক্সে। এছাড়াও আমরা যেকোন সমস্যা কিংবা পরামর্শের জন্য আমাদেরকে ইমেইল করতে পারেন আমাদের কন্টাক্ট নিয়েছে কি আমাদের ইমেইল ঠিকানায় ইমেইল পাঠিয়ে দেন।

ঔষধ সেবনের পূর্বে অবশ্যই ডাক্তার বা বিশেষজ্ঞের পরামর্শ নিন কোন ঔষধ সম্পর্কে সঠিক পরামর্শ কিংবা জেনে ক্রয় করার প্রতি উৎসাহী হন। আপনার দৈনন্দিন প্রয়োজনীয় কেনাকাটা করার জন্য অবশ্যই ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে: www.nogor bazaar bd.com এ আমরা দিয়ে থাকি বাংলাদেশের সর্বনিম্ন দামের বাংলাদেশের সকল প্রান্তে অনলাইন ডেলিভারি সার্ভিস সুবিধা

সরাসরি কিনতে ফোন করুন: 01811156507

♣ ঢাকার বাহিরে থেকে অর্ডার করতে চাইলে ১৫০ টাকা অগ্রিম পরিশোধ করুন ।

অডার নাউ অপশনে ক্লিক করে অডার করে ফেলুন।

Reviews

There are no reviews yet.

Be the first to review “Durex Gel”

Your email address will not be published. Required fields are marked *

X

Add to cart