4k pluse cream এর উপকারিতা ও কার্যকারিতা

0 minutes, 11 seconds Read

4 কে প্লাস ক্রিম-এর কার্যকারিতা

 

4 কে প্লাস সাদা করা নাইট ক্রিম সর্বাধিক বড় ত্বকের সমস্যার চূড়ান্ত সমাধান। অবিশ্বাস্য উপাদানগুলি সাদা, ময়শ্চারাইজ, ত্বককে আরও শক্ত করতে এবং আরও অনেক কিছু করতে সহায়তা করে। এছাড়াও এটি এমন অনেকগুলি কাজ করে যা আপনার মুখের জন্য স্বাস্থ্যকর ত্বক তৈরি করতে সহায়তা করে। আপনি যদি চেহারা চেহারা এবং উপস্থিতি উন্নত করতে চান তবে এটি আপনার পক্ষে উপযুক্ত পছন্দ হতে পারে। বেশিরভাগ পুরুষ এবং মহিলা ব্রণ, দাগ এবং শুকনো ত্বকের মতো সমস্যার মুখোমুখি হন। এই ক্রিম এই সমস্যাগুলির বিরুদ্ধে লড়াই করতে প্রস্তুত করা হয়। এখানে 4 কে প্লাস সাদা করার নাইট ক্রিমের মূল সুবিধা রয়েছে। আমি বিশদ বর্ণনা করব।এ সম্পর্কে বিস্তারিত আরও জানতে আর্টিকেলটি সম্পূর্ণ সম্পূর্ণ শেষ পর্যন্ত পড়তে থাকুন।

আরও পড়ুন:Himalaya confido tablet ( লিঙ্গ মোটা ও বড় করার ঔষধ )

পন্যের বিবরণ

  • 4K প্লাস হোইটেনিং নাইট ক্রিম গোজি বেরি
  • পরিমাণ: 20g
  • মেড ইন থাইল্যান্ড

উপকারিতা

  • এটিতে গোজি বেরি, কোলাজেন, জিনসেং, আলফা আরবুটিন রয়েছে যা আপনার ত্বক্কে ৭ দিনের মধ্যে আশ্চর্যজনকভাবে আরও উজ্জ্বল করে তুলবে।
  • ন্যানো-লাইপোসোম দিয়ে গুজি বেরি কণাগুলি প্রাকৃতিকভাবে ত্বককে উজ্জ্বল ও ফর্সা করতে সহায়তা করে এবং ব্রণ থেকে দাগ কমাতে ব্যবহৃত হয়।
  • আলফা আরবুটিন এবং কোলাজেনের সাহায্যে মেলানিন হ্রাস করতে সাহায্য করে, ত্বককে মসৃণ এবং ময়শ্চারাইজ করতে সহায়তা করে।
  • Alpha Arbutin ও কোলাজেন আপনার কুচকে যাওয়া চামড়া টানটান ও ময়শ্চারাইজ  করবে।
  • 4 কে প্লাস পুষ্টিকর নাইট ক্রিমের সমস্ত দরকারী উপাদান যা ৭ দিনের মধ্যে ত্বককে উজ্জ্বল এবং পরিষ্কার করতে পারে।
  • এটিতে snow lotus আছে যা ত্বকে ব্রণ, ব্রনের দাগ এমনকি অনেক পুরানো ব্রণ রিমুভ করে ত্বককে করে তোলে মসৃণ।
  • ত্বকে বয়সের ছাপ কমাবে।
  • সব ধরনের ত্বকে প্রয়োগ যোগ্য এবং ছেলে-মেয়ে উভয়ের জন্য উপযোগী।

আরও পড়ুন:M10 Bluetooth Headphone

আমাদের দেশে বেশি বিক্রিত নাইট ক্রিমের তালিকার ফোরকে নাইট ক্রিম রয়েছে তালিকায় উপরের দিকেই এটি ব্যবহার করার মাধ্যমে আপনি খুব সহজেই নিজের চেহারার উজ্জ্বলতা বাড়াতে পারবেন চেহারার সৌন্দর্য আরো বাড়িয়ে নিতে পারবেন মাত্র কয়েক সপ্তাহের মধ্যেই।

আরও পড়ুন:ওজন কমান মাত্র ১০/১৫ দিনে

কী উপকারিতা

ত্বক হালকা এবং উজ্জ্বল

এতে আলফা রয়েছে Arbutin, একটি সুপার উপাদান যা ত্বককে হালকা করা এবং আলোকিত করার জন্য দায়ী। বিলাবেরি, ব্লুবেরি এবং ক্র্যানবেরি জাতীয় উদ্ভিদ থেকে আলফা আরবুটিন নামে একটি প্রাকৃতিক উপাদান আহরণ করা হয়। এটি হাইড্রোকুইননের একটি দুর্দান্ত বিকল্প। এটি মেলানিন উত্পাদন হ্রাস করে। ফলস্বরূপ, আপনি হালকা ত্বক পান।

আরও পড়ুন:মেয়েদের আকর্ষণীয় ব্যাগ কোথায় পাবেন?

জলয়োজন

ত্বকের কুঁচক এবং শুষ্কতা রোধে হাইড্রেশন খুব গুরুত্বপূর্ণ। হাইড্রেশন হ’ল আপনার ত্বকের সরাসরি পানীয় জল। এই ক্রিমটিতে কোলাজেন রয়েছে যা আপনার ত্বককে হাইড্রেট করার জন্য দায়ী। এটি ত্বককেও শক্তিশালী করে এবং ত্বকের স্থিতিস্থাপকতা অবদান রাখে যা ত্বক থেকে কুঁচকে মুছে ফেলতে সহায়তা করে। এটি স্বাস্থ্যকর ত্বক তৈরিতে অন্যান্য প্রোটিন উত্পাদন করতে সহায়তা করে।

ত্বককে আর্দ্রতা দেয়

এটি নিয়মিত হিসাবে ত্বককে ময়শ্চারাইজ করতে সহায়তা করে ময়েশ্চারাইজার। এটি ক্রিম ত্বকে হাইড্রেশন এবং আর্দ্রতা সৃষ্টি করে। এই ক্রিমের অ্যান্টিঅক্সিড্যান্ট বৈশিষ্ট্যগুলি ত্বকে সংক্রমণ রোধ করতে এবং ত্বককে শুষ্কতা এবং পরিবেশ দূষণ থেকে রক্ষা করতে সহায়তা করে।

আরও পড়ুন:MARAL GEL(লিঙ্গ মোটা ও বড় করার জেল)

ব্রণ অপসারণ

এটি ব্রণর বিরুদ্ধেও কাজ করে। এটি ব্যাকটেরিয়া এবং অন্যান্য সংক্রমণের বিরুদ্ধে লড়াই করে। আপনার ব্রণ প্রাকৃতিকভাবে মুছে ফেলা হবে। ব্যাকটিরিয়া এবং ময়লা ত্বকে ব্রণগুলির জন্য দায়ী। ব্যাকটিরিয়া এবং ময়লা অপসারণ করা হলে ব্রণগুলি দ্রুত পরিষ্কার হয়ে যাবে। 4 কে প্লাস নাইট ক্রিম এছাড়াও প্রক্রিয়াটিকে ত্বরান্বিত করবে।

আরও পড়ুন:MAX MAN

ছিদ্রগুলি ছোট করুন

ছিদ্রগুলি কব্জি মুক্ত চেহারা এবং আকর্ষণীয় চেহারার জন্য দায়ী। কম ছিদ্র, আরও সুন্দর চেহারা। যদিও ছিদ্রগুলি সম্পূর্ণ অপসারণযোগ্য নয়, তবে এটি হ্রাস করা যেতে পারে। 4 কে প্লাস হোয়াইটেনিং ক্রিম আপনার মুখ থেকে ছিদ্রগুলি হ্রাস করতে সহায়তা করে।

আরও পড়ুন:40মিনিট সহবাসের সময়বাড়ানোর ঔষুধ

পন্যের বিবরণ

  • মেড ইন থাইল্যান্ড
  • আদি দেশ: থাইল্যান্ড
  • নেট সামগ্রী: 20g
  • এর জন্য উপযুক্ত: সমস্ত ত্বকের ধরণের
  • লক্ষ্য অঞ্চল: মুখ
  • লক্ষ্য সময়: রাত
  • লক্ষ্য লিঙ্গ: মহিলা
  • সূত্র: ক্রিম

আমাদের দেশে বেশি বিক্রিত নাইট ক্রিমের তালিকার ফোরকে নাইট ক্রিম রয়েছে তালিকায় উপরের দিকেই এটি ব্যবহার করার মাধ্যমে আপনি খুব সহজেই নিজের চেহারার উজ্জ্বলতা বাড়াতে পারবেন চেহারার সৌন্দর্য আরো বাড়িয়ে নিতে পারবেন মাত্র কয়েক সপ্তাহের মধ্যেই।

আরও পড়ুন:(লিঙ্গ মোটা ও বড় করার জেল)

4 কে প্লাস হাইটেনিং নাইট ক্রিমের পার্শ্ব প্রতিক্রিয়া

আসল 4 কে প্লাস ক্রিমের পার্শ্ব প্রতিক্রিয়া খুব বিরল। কারণ এতে খুব কম পরিমাণে ক্রিম থাকে। আপনি ক্রিম এর ব্যবহারের ভূমিকা উপেক্ষা করে অপব্যবহার করলে তবে আপনি পার্শ্ব প্রতিক্রিয়া পেতে পারেন। আপনার ত্বক সাদা করার জন্য আপনার এই ক্রিম অতিরিক্ত ব্যবহার করা উচিত নয়। আপনি যখন এই ক্রিমটি ব্যবহার করেন তখন আপনার কোনও রুক্ষ সাবান এবং স্ক্রাব ব্যবহার করা উচিত নয়। যে কোনও ফেস ওয়াশ দিয়ে আপনার মুখটি আলতো করে পরিষ্কার করা উচিত। অ্যালার্জির মতো কোনও মেডিকেল সমস্যা থাকলে আপনি এই ক্রিমটি ব্যবহার করতে পারবেন না।

আরও পড়ুন:Biomanix pluse

4k plus cream এর কাজ

ত্বক উজ্জ্বল করে ।
চেহারার বয়সের ছাপ কমায়।
ত্বকের যে কোন দাগ রিমুভ করে।
ত্বকের ময়শ্চারাইজিং আনে।
ডার্ক সার্কেল রিমুভ করে।
ত্বক টাইট করে।
ব্রণ ও ব্রণের দাগ দূর করে।
লাইট ওয়েট হয়ায় স্কিনে খুব ভালোভাবে মিশে যায়। এবং সব ধরনের স্কিনেই বাবহার করা যায়।
ত্বককে প্রাকৃতিক ভাবে সুস্থ, ফর্সা ও সুন্দর করে। 👉ত্বকের অতিরিক্ত তেল সম্পূর্ণ রূপে দূর করে

উপকরণ

জিনসেং, আলফা আরবুটিন, গ্লুটাথিয়েন, লোটাসের নির্যাস

এটি কিভাবে ব্যবহার করতে

আপনার মুখটি পরিষ্কার করুন এবং বিছানায় যাওয়ার আগে প্রয়োগ করুন। তারপরে পুরো রাত রেখে দিলেন। সেরা এবং দ্রুত ফলাফলের জন্য নিয়মিত ব্যবহার করুন।পরিমাণ মতো ক্রিম লাগান। আপনি এক সপ্তাহে ভাল ফলাফল দেখতে পাবেন।

আরও পড়ুন:ছেলেদের আকর্ষণীয় জুতা

4k Pluse cream side effect

অনেকের মধ্যে একটি দুশ্চিন্তা কাজ করে 4 কে প্লাস হোয়াইটিং ক্রিম ব্যবহারে কোন সাইড ইফেক্ট পার্শ্ব প্রতিক্রিয়া রয়েছে কিনা তবে আমরা এখন পর্যন্ত 4 কে প্লাস হোয়াইটিং ক্রিম ব্যবহার করার ফলে কোনো পার্শ্বপ্রতিক্রিয়া বা সাইডিফেক্ট হয়েছে এমন তথ্য সংগ্রহ করতে পারিনি আমাদের কাছে কেউ কমপ্লিন করেনি।

কিভাবে কিনবেন?

বাংলাদেশের যেকোন প্রান্ত থেকে আপনি সরাসরি আমাদের থেকে 4k প্লাস হোয়াইটেনিং ক্রিম ক্রয় করতে পারবেন ঢাকার বাইরে হলে আপনাকে অবশ্যই ডেলিভারি খরচ অগ্রীম পরিশোধ করে অর্ডার করতে হবে ঢাকার বাহিরের ক্ষেত্রে আমরা 100 টাকা ডেলিভারি খরচ নিয়ে থাকি মূল দামের সাথে ডেলিভারি খরচ যুক্ত হওয়ার পর 150 টাকা অগ্রিম পরিশোধ যোগ্য।

আমাদের দেশে বেশি বিক্রিত নাইট ক্রিমের তালিকার ফোরকে নাইট ক্রিম রয়েছে তালিকায় উপরের দিকেই এটি ব্যবহার করার মাধ্যমে আপনি খুব সহজেই নিজের চেহারার উজ্জ্বলতা বাড়াতে পারবেন চেহারার সৌন্দর্য আরো বাড়িয়ে নিতে পারবেন মাত্র কয়েক সপ্তাহের মধ্যেই।

আরও পড়ুন:শরীর ফর্সা করার ক্রিম

খুব সহজেই হয়ে যান সুন্দর ও আকর্ষণীয় চেহারার অধিকারী। নিজেকে করে তুলুন খুবই আকর্ষণীয় ও সুন্দর।হয়ে উঠুন সকলের প্রশংসার পাত্র। জীবনের সকল হতাশা কে পিছনে ফেলে এক নিমেষেই করে ফেলুন এই সমস্যার সমাধান। ব্যবহারের কয়েকদিনের মধ্যেই আপনি ফলাফল নিজেই বুঝতে পারবেন। কাল অসুন্দর স্কিনকে খুব সহজে করে তুলুন প্রায়ত উজ্জ্বল ও আকর্ষণীয়। হয়ে উঠুন সকলের প্রশংসাপত্র। জীবনের সব হতাশা কে পেছনে ফেলে এগিয়ে যান নতুন উদ্যমে। তাই আর দেরি না করে এখনি অর্ডার করুন। অর্ডার করতে বা বিস্তারিত বিভিন্ন তথ্য জানতে যোগাযোগ করুনঃ০১৮১১১৫৬৫০৭
অথবা যোগাযোগ করুন এই ঠিকানায় ঃwww.nogorbazarbd.com
আপনার যে কোন ধরণের মূল্যবান মতামত আমাদেরকে জানান এবং আমাদের পাশে থাকুন।

 

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

X