Sale!

Teen again cream-Price In Bangladesh 2024

Teen again cream গুপ্ত স্থান টাইট করার ক্রিম

৳ 850.00

Teen again creamসরাসরি কিনতে ফোন করুন: 01811156507,01758983508

❤️ সব চেয়ে কম দামে nogorbazarbd.com থেকে কিনুন।

♣ ঢাকার বাহিরে থেকে অর্ডার করতে চাইলে ১৫০ টাকা অগ্রিম পরিশোধ করুন ।

🗣️ অডার নাউ অপশনে ক্লিক করে অডার করে ফেলু

Description

Teen again cream

আজকের আর্টিকেলটিতে জানবো মেয়েদের যৌনাঙ্গ টাইট করার উপায় সম্পর্কে এবং মেয়েদের যৌনাঙ্গ টাইট করার ঔষধ কি এর বাহিরে মেয়েদের যৌনাঙ্গ টাইট করার ক্রিম কোথায় পাওয়া যায়।প্রত্যেকটি নারীর শরীরের সবচেয়ে গুরুত্বপূর্ণ অংশ হচ্ছে নারীর যৌনাঙ্গ বা যোনিদেশ। বিভিন্ন কারণে নারীর যৌনাঙ্গ ঢিলে হয়ে যায় যার ফলে পুরুষ সহবাসের সময় আনন্দ কম লাভ করে।

Teen again cream

টিন এগেইন ভ্যাজাইনাল টাইটনিং অ্যান্ড হোয়াইটনিং ক্রিম। একবার ফার্মেসি আপনার অর্ডার গ্রহণ করলে, ফার্মেসির বিশদ বিবরণ আপনার সাথে শেয়ার করা হবে। আপনার অর্ডারের গ্রহণযোগ্যতা আপনার ডাক্তারের ℞ এবং এই ওষুধের প্রাপ্যতার উপর ভিত্তি করে।

আরও পড়ুন:৭ দিনে ফর্সা হওয়ার ক্রিম

Teen Again Vaginal Tightening & Whitening Cream যোনি স্থিতিস্থাপকতা এবং দৃঢ়তা উন্নত করার জন্য তৈরি করা হয়েছে। পণ্যটিতে ব্যবহৃত উপাদানগুলি ত্বককে প্রশমিত করতে সহায়ক। এটি ত্বকের শুষ্কতা প্রতিরোধ করতে সাহায্য করে এবং এটিকে ময়শ্চারাইজ রাখে।

Teen again cream মূল উপাদান:

  • ঘৃতকুমারী
  • চা গাছের তেল
  • গম জীবাণু তেল

প্রধান লাভ:এটি যোনি অঞ্চলকে সাদা করতে এবং শক্ত করতে সহায়তা করেঅ্যালোভেরায় প্রশান্তিদায়ক এবং শীতল ক্রিয়া রয়েছে বলে পরিচিত। এটি ত্বকের শুষ্কতা এবং জ্বালা রোধ করতে সাহায্য করেঅ্যালোভেরায় অ্যান্টি-ইনফ্লেমেটরি এবং অ্যান্টি-ফাঙ্গাল বৈশিষ্ট্য রয়েছেচা গাছের তেল লালভাব, ফোলাভাব এবং প্রদাহের ক্ষেত্রে উপশম প্রদান করে। এটি নরম এবং মসৃণ ত্বক প্রচার করেগমের জীবাণু তেলে অ্যান্টি-এজিং অ্যাকশন রয়েছে এবং ত্বকের ক্ষতি কমায়। এটি কোলাজেন গঠনের সুবিধা দেয়

আরও পড়ুন:লিঙ্গ মোটা ও করার ঔষধ(Male Extra)

মেয়েদের যোনি ঢিলে হওয়ার কারনঃ

প্রথমত জেনে নেই মেয়েদের যৌনাঙ্গ দিলে হওয়ার কয়েকটি উল্লেখযোগ্য কারণ মেয়েদের বয়স হওয়ার সাথে সাথে আস্তে আস্তে যৌনাঙ্গ হতে শুরু করে শরীরের ত্বক গুলো আস্তে আস্তে কার্যক্ষমতা হারাতে শুরু করার ফলে যৌনাঙ্গ আস্তে আস্তে ঢিলা হয়ে যায়। এছাড়াও যৌনাঙ্গ ডিলার অন্যতম আরেকটি কারণ হলো সন্তান জন্মদানের পর যৌনাঙ্গ আগের থেকে তুলনামূলকভাবে একটু বড় হয়ে যায় যা সহবাসের সময় আনন্দ দানের ক্ষেত্রে একটি বাধা হয়ে দাঁড়ায়।

এর বাহিরেও যৌনাঙ্গ ঢিলা হওয়ার কয়েকটি কারণ হলো বারবার সহবাস করার ফলে যৌনাঙ্গের আকৃতি আস্তে আস্তে বেড়ে যায় এর ফলে যৌনাঙ্গ হয়ে যায় লিঙ্গ প্রবেশের কোনো প্রকার অনুভূতির সৃষ্টি হয় না এর বাহিরেও নানাবিধ শারীরিক সমস্যার কারণ হয়ে যেতে পারে তবে আপনি যৌনঙ্গ ডিলে হওয়ার ক্রিম ব্যবহার করার মাধ্যমে এগুলোর শক্ত করে নিতে পারেন।

আরও পড়ুন:ছেলেদের স্টাইলিশ জুতা

Teen again creamব্যাবহারবিধি:

চিকিৎসকের নির্দেশ মতো। নিরাপত্তা তথ্য:ব্যবহারের আগে লেবেলটি সাবধানে পড়ুনসরাসরি সূর্যালোক থেকে দূরে একটি শীতল শুকনো জায়গায় সংরক্ষণ করুনশিশুদের নাগালের বাইরে রাখুনমেডিকেল তত্ত্বাবধানে ব্যবহার করুন

মেয়েদের যৌনাঙ্গ টাইট করার ঔষধTeen again cream

যাদের যৌনাঙ্গ ঢিলে হয়ে গেছে তারা বুঝে যৌনাঙ্গ হওয়ার ফলে তারা কতটা আনন্দ থেকে বঞ্চিত হচ্ছে সুতরাং আপনি কয়েক শ’ টাকা খরচ করে আপনার যৌনাঙ্গ টাইট করে ফেলতে পারেন যার ফলে আপনি পুনরায় কুমারী মেয়েদের মতই সহবাসের সময় আনন্দ লাভ করতে সক্ষম হবেন।Teen again cream তো সামান্য কয়েকটি টাকা বাঁচাতে গিয়ে এই অত্যন্ত গুরুত্বপূর্ণ আনন্দ মুহূর্তগুলোকে কেন বিস্বাদে পরিণত করবেন আজই অর্ডার করে ফেলুন যৌনাঙ্গ টাইট করার একটিকে এবং এটি ব্যবহার করুন কয়েক সপ্তাহ এবং উপভোগ করুন পুনরায় কুমারী মেয়ের মত যৌনাঙ্গ যৌনাঙ্গের পরিপূর্ণ তৃপ্তি।

আরও পড়ুন:MARAL GEL(লিঙ্গ মোটা ও বড় করার জেল)

Teen again cream কিভাবে ক্রয় করবেন?

আপনি চাইলে আমাদের কাছ থেকে পণ্যটি ক্রয় করতে পারেন খুবই সহজে। আমরা পণ্যটি পাইকারি মূল্যে এবং খুচরা মূল্যে উভয় দামে বিক্রয় করে থাকি। আপনি চাইলে আমাদের কাছ থেকে পাইকারি মূল্যে পণ্যটি ক্রয় করতে পারেন খুবই সহজে। কোন প্রকার ঝামেলা ছাড়াই আপনি পণ্য ক্রয় করতে পারবেন এবং পণ্য পৌঁছে যাবে আপনার দ্বার প্রান্তে। প্রতারকদের হাত থেকে সাবধান। কোন প্রকার প্রতারণা ছাড়াই বিশ্বস্ততার সহিত পণ্য ক্রয় করুন আমাদের কাছ থেকে। পণ্যটি ক্রয় করতে আমাদের সাথে যোগাযোগ করুন এই ঠিকানায়।

মোবাইল ঃ01811156507

মোবাইল ঃ01758983508

ওয়েবসাইট –www.nogorbazarbd.com

এছাড়াও আপনার বিভিন্ন ধরনের মূল্যবান মতামত আমাদের জানাতে যোগাযোগ করুন আমাদের ওয়েবসাইটের ঠিকানায়।

আরও পড়ুন:মেয়েদের আকর্ষণীয় ব্যাগ কোথায় পাবেন?

বিকল্প উপায়ঃ

Fenticonazole একটি অ্যান্টিফাঙ্গাল ওষুধ যা যোনির ক্ষত বা ভাল্ভোভ্যাজাইনাল ক্যান্ডিডিয়াসিসের চিকিৎসার জন্য ব্যবহৃত হয়। এটি ক্যানিডা এসপিপি, ক্যানিডা অ্যালবিক্যান্স, মাল্যাসেজিয়া ফুরফুর এবং ডার্মাটোফাইট প্যাথোজেনের মতো ইস্ট ফাঙ্গাস / ছত্রাক জীবকে হত্যা করে কাজ করে। আপনার যদি কোনও স্বাস্থ্যের অবস্থা থাকে, আপনার যদি এই ওষুধ থেকে বা এই ওষুধের মধ্যে থাকা কোন উপাদান, বা কোন পদার্থ থেকে অ্যালার্জি হয়,

 

যদি আপনি গর্ভবতী হন, গর্ভবতী হওয়ার পরিকল্পনা করেন, শিশুকে বুকের দুধ খাওয়ানোর পরিকল্পনা করেন, অথবা আপনি যদি ১৮ বছরের কম বয়সী হন তবে এটি পরামর্শ দেওয়া হয় যে, Fenticonazole গ্রহণ করার আগে আপনার ডাক্তারের সাথে পরামর্শ করুন। Fenticonazole এর কোন গুরুতর পার্শ্বপ্রতিক্রিয়া নেই তবে এটি জ্বালা ভাব, চুলকানি বা হালকা প্রদাহ সৃষ্টি করতে পারে। এই প্রতিক্রিয়াগুলি দীর্ঘকাল ধরে আপনার শরীরে থাকে বা সময়ের সাথে সাথে চলে না যায় তাহলে আপনি অবিলম্বে একজন ডাক্তারের সাথে আপনার সমস্যাগুলি নিয়ে আলোচনা করুন। ওষুধটি ল্যাটেক্স গর্ভনিরোধক বা অন্য কোনও গর্ভনিরোধকের বিস্তৃতিকে ক্ষতিগ্রস্ত করতে পারে এবং যার কারণে Fenticonazole দ্বারা আপনার চিকিৎসা চলাকালীন যৌন সম্পর্ক থেকে বিরত থাকার পরামর্শ দেওয়া হয়।

 

Fenticonazole ভ্যাজাইনাল ক্যাপসুল এবং ভ্যাজাইনাল ক্রিম হিসাবে পাওয়া যায়। ক্যাপসুলগুলির জন্য ২০০ এম জি পেসারি আপনি আপনার যোনির মধ্যে প্রবেশ করাবেন বা প্রতিস্থাপন করবেন, পরপর তিন রাত্রি ধরে, অথবা এক রাতে একেবারে ৬০০ এম জি নিতে পারেন। আপনি যদি ভ্যাজাইনাল ক্রিম ব্যবহার করেন তবে আপনার যোনিতে ৫ গ্রাম ক্রিম ঢোকানোর জন্য প্রলেপকের ব্যবহার করুন। ওষুধটি কোনো অবস্থাতেই মুখ দিয়ে গ্রহণ করা উচিত নয়।

আরও পড়ুন: TAITAN GEL(লিঙ্গ মোটা ও বড় করার জেল)

 

এখানে বর্ণিত তথ্যগুলি এই ওষুধের সল্ট বা উপাদানগুলির উপর ভিত্তি করে লেখা হয়েছে। এই ওষুধের ব্যবহার এবং প্রভাব কোন একজন রোগীর শারীরিক অবস্থা অনুযায়ী পৃথক হতে পারে। তাই এটি পরামর্শ‌ দেওয়া হয় যে, এই ওষুধ ব্যবহার করার আগে আপনি আপনার Laser Gynae এর কাছ থেকে পরামর্শ নিন।

আরও পড়ুন:

ঔষধটি সেবনের নিয়ম ঔষধ সম্পর্কে যদি আপনার কোন প্রশ্ন  কিংবা জিজ্ঞাসা থাকলে সেটা জানার জন্য আমাদেরকে লিখে জানাতে পারেন আমাদের কমেন্ট বক্সে। এছাড়াও আমরা যেকোন সমস্যা কিংবা পরামর্শের জন্য আমাদেরকে ইমেইল করতে পারেন আমাদের কন্টাক্ট নিয়েছে কি আমাদের ইমেইল ঠিকানায় ইমেইল পাঠিয়ে দেন।

 

ঔষধ সেবনের পূর্বে অবশ্যই ডাক্তার বা বিশেষজ্ঞের পরামর্শ নিন কোন ঔষধ সম্পর্কে সঠিক পরামর্শ কিংবা জেনে ক্রয় করার প্রতি উৎসাহী হন। আপনার দৈনন্দিন প্রয়োজনীয় কেনাকাটা করার জন্য অবশ্যই ভিজিট করুন আমাদের ওয়েবসাইটেwww.nogor bazaar bd.com এ আমরা দিয়ে থাকি বাংলাদেশের সর্বনিম্ন দামের বাংলাদেশের সকল প্রান্তে অনলাইন ডেলিভারি সার্ভিস সুবিধা

বিশেষ দ্রষ্টব্য:- আমাদের কাছে পাচ্ছেন ১০০% অরিজিনাল প্রোডাক্ট, যা আমাদের নিজস্ব এজেন্ট দ্বারা সরবরাহকৃত প্রোডাক্ট।

সরাসরি অর্ডার করতে ফোন করুন-০১৮১১১৫৬৫০৭

 

▶️See our Product Review to click ▶️ ▶️ here ▶️
▶️ পণ্যের রিভিউ দেখতে ক্লিক করুন ▶️ ▶️এখানে▶️

❤️ সব চেয়ে কম দামে nogorbazarbd.com থেকে কিনুন।

♣ ঢাকার বাহিরে থেকে অর্ডার করতে চাইলে ১৫০ টাকা অগ্রিম পরিশোধ করুন ।

🗣️ অডার নাউ অপশনে ক্লিক করে অডার করে ফেলু

Reviews

There are no reviews yet.

Be the first to review “Teen again cream-Price In Bangladesh 2024”

Your email address will not be published. Required fields are marked *

X

Add to cart