হিমালিয়া হিমকলিন  জেলের কার্যকারিতা

0 minutes, 15 seconds Read

 

ইন্ডিয়ান হিমালিয়া হিমকোলিন জেল এর কার্যকারিতা সম্পর্কে অনেকেই জানতে চেয়েছেন। আয়ুর্বেদ ঔষধ প্রস্তুত কারক  কোম্পানি দারা তৈরীকৃত  হিমালিয়া হিমকোলিন জেল। হিমালিয়া হিমকোলিন জেল টি গোপন রোগের ঔষধ হিসেবে বেশ কার্যকরী। যারা দীর্ঘদিন যাবত গোপন সমস্যা নিয়ে অক্ষমতা ও দুর্বলতায় ভুগছেন। তাদের জন্য বেস্ট সলিউশন হিমালিয়া হিমকলিন জেল। আজকে আর্টিকেলে আমরা জানবো হিমালিয়া হিমকোলিন জেলের কার্যকারিতা সম্পর্কে। গোপন রোগের পথ্থ হিসেবে এটি কতটা কার্যকরী। তো যারা দীর্ঘদিন যাবত গোপন রোগে ভুগছেন। কোন সমাধান পাচ্ছেন না। আজকের আর্টিকেলটি হতে পারে আপনার জন্য বেশ কার্যকরী সল্যুশন। তো  চলুন বিস্তারিত তথ্য আলোচনা করা যাক।

আরও পুরুনঃজিম ও এক্সারসাইজ ছাড়া বডি বিল্ডার হন মাত্র এক ফাইলই যথেষ্ট

অনলাইনে হোলসেল ও পাইকারি দরে পণ্য কিনতে কল করুন(01811 156 507)এই নম্বরে। অথবা গোপন  রোগের বিভিন্ন ধরনের প্রোডাক্ট এর খোঁজ পেতে ভিজিট করুনwww.Nagaur Bazar bd.com ওয়েবসাইটে ।

 

হিমালিয়া হিমকোলিন জেল লিঙ্গ মোটা ও বড় করার জেল

আয়ুর্বেদ ঔষধ প্রস্তুতকারক হিমালিয়া কোম্পানি ১৯৩০ সাল থেকে বিভিন্ন হারবাল উপাদানের সমন্বয় হিমালিয়া কোম্পানির বিভিন্ন ধরনের প্রোডাক্ট তৈরি করে এসেছে ।এই হিমালিয়া কোম্পানিটি একটি জেল প্রস্তুত করেছে যেটি দুর্বল পুরুষদের ক্ষেত্রে অনেক কার্য করি প্রোডাক্ট প্রোডাক্টটি হল হিমালয়া হিমকোলিন জেল ।যেটি পুরুষদের যৌন দুর্বলতা অক্ষমতা কাটিয়ে লিঙ্গ কে করবে শক্তিশালী ।যৌন সুখ  আকাঙ্ক্ষা পাওয়াটা সকলেরই স্বপ্ন সেটা পুরুষ হোক বা মহিলা। যারা দীর্ঘদিন যাবত ইরেকটাই  ডিফারংশন বা যৌন দুর্বলতায়  ভুগছেন। তাদের জন্য হিমালয়া হিমকোলিন জেল টি কার্যকারী ঔষধ।

আরও পুরুনঃইনস্ট্যান্ট ভাবে লিঙ্গ মোটা ও লম্বা করার কনডম 

দুর্বলতা ও অক্ষমতার কথা চিন্তা করে। এবং আমাদের গোপনাঙ্গ খুবই সেনসিটিভ হয়ে থাকে। তাই সেই কথা মাথায় রেখে বিভিন্ন ভেষজ উপাদান যেগুলো একদম ভেতর থেকে কোনরকম ক্ষতি ছাড়া আপনাকে যৌনভাবে শক্তিশালী করে তুলবে। আগেকার দিনের আয়ুর্বেদ ঔষধ মানুষ যৌন রোগে পথ্য  হিসেবে বেশি প্রাধান্য দিয়েছে। আদিম যুগ থেকেই মানুষ আয়ুর্বেদ শাস্ত্রে বেশি ঝুঁকেছে ।এবং এটি ব্যবহার করে আশানুরূপ ফলও পেয়েছে। তো আয়ুরবেদ শাস্ত্র টাকে ধরে রেখেছে হিমালিয়া কোম্পানি। তাদের  প্রোডাক্টগুলো সম্পূর্ণ অথেন্টিক ও বিভিন্ন ধরনের ভেষজ উপাদানের সমন্বয়ে তৈরি করা হয়। কোন ধরনের ক্ষতির সম্ভাবনা একদমই নেই সম্পূর্ণ 100% অর্গানিক হয়ে থাকে। তাই আপনারা নির্দ্বিধায় নির্ভয়ে প্রোডাক্টটি ব্যবহার করতে পারেন। এটি শুধুমাত্র ইন্ডিয়াতে নয় পুরো বিশ্বে এটি বহুলভাবে জনপ্রিয়তা লাভ করেছে।

কার্যকারিতা

লিঙ্গের নিস্তেজতা ও বক্রতা দূর করে।

লিঙ্গের আগা মোটা ঘোড়া চিকন রোধ করে।

লিঙ্গ ১ থেকে ২ ইঞ্চি লম্বা ও মোটা করে।

সহবাসের টাইম কে দীর্ঘায়িত করে।

লিঙ্গে রক্ত সঞ্চালন বৃদ্ধি করে।

লিঙ্গগড় নিশ্চয়ই যত দূর করে লিঙ্গ করে শক্তিশালী।

আরও পুরুনঃ৩০থেকে ৪০ মিনিট ধরে লং লাস্টিং সহবাস করার  সুপার ড্রাগন কনডম

 

বর্তমান সময়ের সেক্সুয়াল একটিভিটি বৃদ্ধি করার জন্য বিভিন্ন ধরনের মেডিসিন অনলাইন অফলাইন বিভিন্ন জায়গায় পাওয়া যায়। তবে মেডিসিন অনেকেই খেতে পারে না বা খেলেও সেটা যাচাই বাছাই করে তারপরে খেতে হবে। যারা মেডিসিন খেতে পারেনা। তারা আমাদের এই জেলটি নির্ভয়ে ব্যবহার করতে পারেন। এটি ব্যবহারে আপনার যে বেনিফিট গুলো হবে।

অনলাইনে হোলসেল ও পাইকারি দরে পণ্য কিনতে কল করুন(01811 156 507)এই নম্বরে। অথবা গোপন  রোগের বিভিন্ন ধরনের প্রোডাক্ট এর খোঁজ পেতে ভিজিট করুনwww.Nagaur Bazar bd.com ওয়েবসাইটে ।

আরও পুরুনঃলিঙ্গকে লম্বা ও মোটা করবে স্থায়ীভাবে

nogor bazar bd.com

প্রথমত যেটি বলবো। আমাদের পুরুষাঙ্গে পেনিসের চারপাশের বিস্তীর্ণ রগ রয়েছে। এই রগগুলো তে অনেক সময় রক্ত  চলাচল কম হয় সেই হিসেবে অনেক সময় উত্তেজনা টা সৃষ্টি হয় না। অথবা উত্তেজিত হয়ে গেলে খুব দ্রুতই বীর্যপাত হয়ে যায়। তারা কিন্তু আমাদের হিমালিয়া হিমকোলিন জেলটি আপনার লিঙ্গের উপরি ভাগে  মেসেজ করতে পারেন। এতে করে আপনার লিঙ্গের রক্তনালীতে রক্ত চলাচল বেড়ে যাবে। লিঙ্গ দুর্বলতা  ও বীর্যপাতের  সমস্যা দূর করবে। যাতে করে আপনি আপনার পার্টনার কে দীর্ঘ সময় সহবাসে সময় দিতে পারবেন।

 

এরপর যেটি বলবো। সেটি হল স্বাস্থ্যকর টনিক হিসেবে কাজ করে। আপনি যদি মনে করেন আপনার বডিতে কোন রকম ঔষধ  খাওয়ার পর আপনার সমস্যা হচ্ছে। তাহলে আপনি এই ম্যাজিকাল ক্রিমটি বাঁচাও করতে পারেন। এর কোন পার্শ্ব প্রতিক্রিয়া নেই সেটা আর্টিকেলের শুরুতেই বলে এসেছি এটি সম্পূর্ণ অথেনটিক ও হারবাল উপাদানের সমন্বয়ে গঠিত।

আরও পুরুনঃ লিঙ্গকে স্ট্রং ও শক্তিশালী করার একটি পাওয়ারফুল স্প্রে

শক্তিশালী এরিকসন পেতে আপনাকে সাহায্য করবে। শক্তিশালী ইরেকশন বলতে যাদের উত্তেজনা হয়। কিন্তু লিঙ্গ বেশিক্ষণ  শক্ত থাকে না নিস্তেজ হয়ে পড়ে। তাদের ক্ষেত্রে সহবাসে কামনা আকাঙ্ক্ষা বাড়িয়ে দিবে এই জেল টি। যেই পুরুষেরা স্ত্রী সহবাসের ক্ষেত্রে একেবারেই আগ্রহ নেই। তাদের ক্ষেত্রে এই জেল টি সহবাসের আকর্ষণ বা আগ্রহ দ্বিগুণ হাড়ে বাড়িয়ে দিয়ে আপনাকে উত্তেজিত করে তুলবে। তাছাড়া যৌন সক্ষমতা ও ইচ্ছা শক্তির উপর ভালো একটা প্রভাব ফেলবে এই জেল টি।

 

পাঁচ নাম্বারে যে কাজটি করে। সেটি হচ্ছে শুক্রাণুর পরিমাণ আপনাকে বাড়িয়ে দিবে। শুক্রাণু উৎপাদন করতে কিন্তু আপনাকে বিভিন্ন ধরনের ফুট খেতে হয়। এটি ব্যক্তিগতভাবে খাওয়া প্রয়োজন ভেতর থেকে কাজ করার জন্য। তবে এই জেল টি আপনাকে বাহির থেকে সাপোর্ট দিবে। ও যৌনাঙ্গকে শক্ত করবে। কামনা বাসনা স্ত্রীর প্রতি আকর্ষণ জাগাবে।

 

আর একটা কাজ বলতে শরীরে টেস্টোস্টেরন হরমোনকে বাড়িয়ে দিবে পুরুষেরা বেশিরভাগ যৌন দুর্বলতায় ভোগেন টেস্টোস্টেরন হরমোনের কারণে। এই হরমোনের কাজ হচ্ছে আপনার ভেতর থেকে যৌন আকাঙ্ক্ষা বা উত্তেজনা বাড়িয়ে দিয়ে লিঙ্গকে শক্ত  করে।

আরও পুরুনঃPINK LADT SEKRET SOAP

nogor bazar bd.com

টেস্টোস্টেরন হরমোন কি?

টেস্টারন হরমোন হচ্ছে পৌরুষত্ব ।এটা আমরা মূলত একটা পুরুষ যখন যুবক থেকে পুরুষ হয় তখন তাদের দাড়ি-গোঁফ ও নাভির নিচে যে চুল হয়ে থাকে সেটা কিন্তু এই টুস টেস্ট টোরেণ  হরমোনের ফলেই হয়। এটি একটি যৌন হরমোন যা যৌনতা বৃদ্ধি করে। যারা দীর্ঘদিন যাবত যৌনতায় ভুগছেন। তারা এই হিমকোলিন জেলটি ব্যবহারের মাধ্যমে আপনার শরীরে টোস্টের স্টেরন হরমোনকে উজ্জীবিত করতে পারেন। যারা সহবাসে গেলেই দুই থেকে তিন মিনিটের মধ্যেই বীর্য পড়ে যায় দীর্ঘক্ষন ধরে বীর্য ধরে রাখতে পারেন নাই স্ত্রীকে পরিপূর্ণভাবে যৌন সুখ দিতে পারেন না। তারা কিন্তু নির্দ্বিধায় আমাদের এই হারবাল প্রোডাক্ট হিমালিয়া হিমকোলিন জেলটি ব্যবহার করতে পারেন এই জেলটি আপনার বীর্যটিকে দীর্ঘক্ষন  ধরে রাখবে। যাতে করে আপনি সহবাসে খুব লং টাইম সময় দিতে পারবেন ২০ থেকে ২৫ মিনিট। অথবা অনেকের ক্ষেত্রে তার থেকে বেশিও যায়।

আরও পুরুনঃসহবাস চলাকালীন সময়ে পরিপূর্ণ তৃপ্তি দিতে সেক্স টয় কনডম

 

তাই যারা দীর্ঘদিন যাবত যৌন রোগ বা যৌন সমস্যায় ভুগছেন স্ত্রী সহবাসে বেশিক্ষণ সময় দিতে পারেন না সহবাসেই যাওয়ার এক থেকে দুই মিনিটের মাথায় বীর্য পড়ে যায় দীর্ঘক্ষন বীর্য ধরে রাখতে  হিমকোলি  জেল টি অবশ্যই ব্যবহার করুন। অনেকেই আবার প্রশ্ন রাখতে পারেন যে এটি কি বিবাহিত পুরুষদের জন্য শুধু প্রযোজ্য। না, এটি  বিবাহিত অবিবাহিত সকল পুরুষদের জন্যই প্রযোজ্য।

আরাও পুরুনঃ৩০ মিনিট সহবাস করার জিনসেং ওষুধ

আরও পড়ুন:মেয়েদের সেক্স বাড়ানোর ঔষুধ(Women Power)

এই জেল টি ব্যবহারের ফলে যারা বিবাহিত পুরুষরা রয়েছেন তারা দীর্ঘ সময় স্ত্রী সহবাস করতে পারবেন ২০ থেকে ২৫ মিনিট টানা। তবে যারা অবিবাহিত পুরুষ রয়েছেন। এবং ও যৌন অক্ষমতা দূর্বলতা রয়েছে। তারাও এই দলটি ব্যবহারের ফলে আপনার যৌন শক্তি বৃদ্ধি পাবে লিঙ্গের নিস্তেজতা দূর হবে লিঙ্গের আঁকাবাঁকা আগা মোটা ঘোড়া চিকন রোধ করে লিঙ্গ কে করবে ভেতর থেকে শক্তিশালী।এবং লিঙ্গ দৈর্ঘ্য ও ঘেরে এক থেকে দুই ইঞ্চি বৃদ্ধি পাবে।

হিমকলিন জেল এর ব্যবহারবিধি:

প্রতি দিন ১-২ বার করে , ৮-১০ মিনিট ধরে মালিশ করতে হবে।
ব্যবহারের আগে লিঙ্গকে ভাল করে পরিস্কার করে নিতে হবে।
বয়স ও শারীরিক গঠনের উপর নির্ভর করে টানা ২- ৩ মাস ব্যবহার করতে হবে।
এটি কোন ঔষধ নয় শুধুমাত্র বাহ্যিক ব্যাবহারের জন্য।

✅ ঢাকা ও ঢাকার বাইরে ক্যাশ অন ডেলিভারি।

✅ পণ্য হাতে পেয়ে খুলে দেখে পেমেন্ট করতে পারবেন।

✅ অর্ডার কনফার্ম করতে ঢাকার ভিতরে 50 ঢাকার বাইরে 100 টাকা এডভান্স করতে হবে।

✅ অর্ডার করতে কল করুন:- 01758983508

✅ বিকাশ অথবা নগদ করুন:-01811156507বিকাশ/নগদ পার্সোনাল।

✅ এডভান্স করে অবশ্যই লাস্ট নাম্বার জানাবেন।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

X