স্কিন সাইন ক্রিম বেবহার,কাজ ও উপকারিতা

0 minutes, 4 seconds Read

স্কিন সাইন ক্রিম

আপনারা অনেকেই আমাদের কাছে বিভিন্ন সময় তক ফর্সাকারী ক্রিম সম্পর্কে জানতে চেয়ে থাকেন। আজকে আমরা এমনই একটি ক্রিম সম্পর্কে আপনাদেরকে জানাবো। আজকে আমরা যে ক্রিমটি সম্পর্কে জানব তার নাম হচ্ছে স্কিন সাইন। সম্পূর্ণ জানতে আর্টিকেলটি শেষ পর্যন্ত পড়তে থাকুন।

স্কিন সাইন ক্রিমের নাম শুনে আপনি হয়তো বুঝতে পারছেন যে স্ক্রিনশট ক্রিমটি ব্যবহার কি কাজে হয়ে থাকতে পারে। পা এর মূল কাজ আসলে কি হতে পারে। স্কিন সাইন আসলে ত্বক ফর্সা কারি ক্রিমগুলোর মধ্যে অন্যতম একটি ক্রিম। বর্তমানে বাজারে এর অনেক খ্যাতিও রয়েছে। লোকেরা ব্যবহারের পরে সুফল পাওয়ার কারণে এক ক্ষেতিও যাস সুনাম ছড়িয়ে পড়েছে চারিদিকে।

✬আরও পড়ুন:40মিনিট সহবাসের সময়বাড়ানোর ঔষুধ

স্কিন সাইন ক্রিম এর উপকারিতা

  • স্কিন সাইন ক্রিম ব্যবহার করলে মুখ ফর্সা করে, ত্ব্ক লাল করে।
  •  কালো দাগ দুর করে এবং মুখের লাব্যন্যতা বৃদ্ধি করে।
  •  skin shine ক্রিম ত্বক ফর্সাকারী ক্রিম পাওয়া যায় সেগুলো মধ্যে এটি একটি।
  •  আপনার ত্বকের মেলানিন কমিয়ে দেয়, এতে কিছুদিনের জন্য আপনার ত্বক ফর্সা দেখা যায়

কার্যকারিতা

  • আপনার মেস্তা,ব্রনের দাগ,ঘাড়,গলা, এর কালো

দাগ দূর করবে।

  • আপনার ত্বক মসৃণ এবং ময়শ্চারাইজিং এর ভাল কাজ করে।
  • ফেস ও শরীর ফর্সা করে।
  • মেস্তা দূর করবে।
  • যে কোন কালো দাগ দূর করবে।
  • গলার যে কোন দাগ দূর করে।
  • ঘাড় ও বগলের কাল দাগ দূর করে।
  • ত্বক দ্বীগুণ উজ্জল ও ফর্সা করে।
  • প্রাকৃতিক উপাদান ।
  • একনি ও ব্যক্টেরিয়া রিমূভ করে।
  • ত্বকে ফাটা দাগ রিমূভ করে।
  • হাইপারপিগমেন্টেশন কমায়।
  • ছেলে-মেয়ে উভয়ই ব্যাবহার করতে পারবেন

✬আরও পড়ুন:

 

স্কিন সাইন ক্রিম কিভাবে ব্যবহার করব

 

  1. স্কিন সাইন ক্রিম ব্যবহার করার নিয়ম, রাতে ঘুমানোর আগে মুখে দিতে হয়৷ ক্রিম ব্যবহারের আগে ভালোভাবে সমস্ত মুখমণ্ডল ভালো ভাবে ধুয়ে নিতে হবে।
  2. মুখ পরিষ্কার করার জন্য চাইলে ফেসওয়াস ব্যবহার করতে পারবেন। অথবা রেগুলার ব্যবহার করার সাবান দিয়ে মুখ ধুতে পারবে।
  3. ভালোভাবে মুখ ধুয়ে তারপর তোয়ালে দিয়ে মুখ মুছে কিছুক্ষণ পর মুখ শুকিয়ে গেলে মুখে ভালো করে গৌরি ক্রিমটি লাগিয়ে নিতে হবে।
  4. এমন ভাবে দিতে হবে যাতে পুরো মুখে লাগে তাই ভালো করে মেসেজ করতে হবে।
  5. এর পর সকালে ঠান্ডা পানি দ্বারা মুখে দুয়ে নিতে হবে। এভাবে skin shine ক্রিম প্রতিদিন ব্যবহার করতে হবে।

✬আরও পড়ুন:dabur shilajit gold

কাজ

মেস্তা ব্রনের দাগ বিভিন্ন কালো দাগ দূর করবে। তোকে ছোট ছোট বিভিন্ন ধরনের ক্ষত করে। তোকে করে তোলে মসৃন ত্বকের ময়শ্চারাইজিং এর কাজ করে থাকে। তোকে করে তুলবে দ্বিগুণ উজ্জ্বল ও আকর্ষণীয়। চিমটি সম্পূর্ণ প্রকৃতিক উপাদান দিয়ে তৈরি। এটি আপনার তোকে ফাটা দাগ রিমুভ করে। একনি ও ব্যাকটেরিয়া দূর করে। আপনাকে দিবে এক নিখুঁত ও ফ্রেশ স্কিন। আপনি হয়ে উঠবেন এক আকর্ষণীয় উজ্জ্বল ও ফর্সা চেহারার অধিকারী।

উপকারিতা

বর্তমানে প্রত্যেকটি মেয়েরাই চায় নিজেকে একটু আকর্ষণীয় অসুন্দর্য হিসেবে দেখতে। ফর্সা আমার স্বপ্ন আমরা সবাই দেখে থাকি। তবে আগে এটা শুধুমাত্র স্বপ্ন ছিল কিন্তু বর্তমান দিনে স্বপ্ন বাস্তবায়নে  এটা শুধুমাত্র সময়ের ব্যাপার। স্কিন সাইন ক্রিম আপনার ত্বকের কালো দাগ সব ব্রণ মেছে এবং বিভিন্ন দাগ দূর করে আপনার তোকে আনবে এক ফর্সা ও উজ্জ্বল ভাব।আপনাকে দেবে ধবধবে ফর্সা চেহারা। আপনার মুখের বয়সে ছাপ কমায়। আসলে আপনি হয়ে উঠবেন আকর্ষণীয় অফ ভরসা আছেন অধিকারী। রাখবেন বন্ধু মহলে সকলের প্রশংসার পাত্র।

✬আরও পড়ুন:মেয়েদের আকর্ষণীয় ব্যাগ কোথায় পাবেন?

অপকারিতা

প্রত্যেকটি পণ্যের  উপকারের পাশাপাশি কোন কোন অপকার রয়েছে। আপনার ভাবতে পারেন স্ক্রিনশাইনের কোন উপকারিতা রয়েছে। আপনাদের অবগতির জন্য জানিয়ে দিচ্ছে যে স্কিন সাইন সম্পূর্ণ প্রকৃতিক উপাদান দ্বারা তৈরি। এর কোন উপকারিতা তো নেই বরং এর সম্পূর্ণ আপনার শেষের জন্য উপকারী একটি পণ্য। এটি আপনার ফেসকে প্রকৃত ভাবে ফর্সা উজ্জ্বল ও আকর্ষণীয় করে তোলে। আপনার চেহারার কালো দাগ সব ব্রণ মেছা ও বিভিন্ন ধরনের ক্ষত স্থানের দাগ দূর করে থাকে। ফর্সা উজ্জ্বল আকর্ষণীয় চেহারার জন্য বর্তমান মেয়েদের এক নাম্বার চয়েজ স্কিন সাইন ক্রিম। সম্পূর্ণ পার্শ্ব প্রতিক্রিয়া মুক্ত ক্রিমটি অতি দ্রুতই চেহারায় দাগ সব ও মেস্তা ব্রনের সাদিয়া আপনাকে দেবে আকর্ষণীয় উজ্জ্বল একটি ফর্সা চেহারা। তাই আর দেরি কিসের এক্ষুনি অর্ডার করে ফেলুন। নিয়ে আসুন স্কিন সাইন ক্রিম। ব্যবহার করুন এবং ফলাফল নিজেই দেখতে নিন।

✬আরও পড়ুন:Beauty eight pack

পার্শ্ব প্রতিক্রিয়া

সম্পূর্ণ প্রকৃতিক উপাদান দিয়ে তৈরি। এই ক্রিমের কোন পার্শ্ব প্রতিক্রিয়া নেই। সম্পূর্ণ পার্শ্ব প্রতিক্রিয়া মুক্ত ক্রিম। এটি দ্রুতই আপনার দেশের উন্নতি ঘটাতে সক্ষম। তাই আপনি নিশ্চিন্তেই ব্যবহার করতে পারেন স্কিন সাইন ক্রিম। ব্যবহার করুন আর পেয়ে যান সুন্দর ও আকর্ষণীয় লুক।

স্কিন সাইন অরজিনাল

স্কিন সাইন কেন সময় আপনি অবশ্যই ভালোভাবে দেখে পণ্যটি ক্রয় করুন। কেননা বর্তমানে বিভিন্ন ধরনের অসাধু ব্যবসায়ীরা বাজারে দুই নম্বর বিক্রি করে থাকে। চকবাজারের 2 নম্বর আপনার ত্বকের তো কোন উপকার করবি না বরং আরো ক্ষতি করে থাকে। অসাধু ব্যবসায়ীরা এই দুই নম্বর পণ্যটিকে অধিক মুনাফার জন্য এক নাম্বার বলে বিক্রি করে থাকে। এই পণ্য ব্যবহারের ফলে আপনি তো কোন উপকৃত হবেনই না বরং আরো ক্ষতির সম্মুখীন হবেন। এটি আপনার ফেসবুকে উজ্জ্বল তো করবেই না বরং আরো ক্ষতির সম্মুখীন করবে। আপনার মুখের দাগও যাবে না বরং আরো নতুন করে ওঠা শুরু হবে। তাই কেনার সময় অবশ্যই ভালো করে যাচাই-বাছাই করে কিনুন। আর বাজারে থাকায় সকল অসাধু ব্যবসায়িক থেকে একদমই সাবধান থাকুন।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

X