সেরা ৫ টি নাইট ক্রিম

0 minutes, 4 seconds Read

বিস্তারিত

বর্তমানে মেয়েদের রূপচর্চার ক্ষেত্রে ব্যাপক জনপ্রিয় একটি পূর্ণ হচ্ছে নাইট ক্রিম। আপনার বিভিন্ন জায়গায় google youtube এ নাইট ক্রিম সম্পর্কে জানতে চেয়ে থাকেন। আজকে আমরা আপনাদেরকে যেন সেরা পাঁচটি নাইট ক্রিম সম্পর্কে। এই বিস্তারিত জানতে আর্টিকেলটি শেষ পর্যন্ত পড়তে থাকুন।
আপনি কি জানেন আপনি যখন রাতের বেলায় বিছানায় ঘুমাতে যান তখন আপনার ত্বকের কার্যক্রম গুলি শুরু শুরু হয়ে যায়। আপনি বিছানায় মাথা লাগানো মাত্রই অর্থাৎ বিশ্রাম শুরু করার সাথে সাথেই আপনার ত্বকের ক্ষতিগ্রস্ত কোষগুলি তাদের কার্যকলাপ শুরু করে দেয়। আপনার ত্বক পরিচর্যা প্রতিদিন কাজটি একদম না করলেই নয় অর্থাৎ এই কাজে গাফিলতি করা চলে না তাহলে ত্বকের রাতে কালীন পরিচর্যা।একটা মেয়েদের জন্য খুবই গুরুত্বপূর্ণ ঘুমাতে যাওয়ার আগে ভালোভাবে ব্যবহারে একাত্মই মেয়েদের জন্য আবশ্যক। সূর্যাস্ত থেকে সূর্য উদয় পর্যন্ত সময়টুকু হলো আপনার ত্বককে বিশ্রাম দেওয়ার ও মেরামতের কার্যক্রম করার একদম এরা সময়। সময় ত্বকের কোষগুলো তাদের কার্যকলাপ শুরু করে এবং ক্ষতিগ্রস্ত পোস্টগুলোকে মেরামত করে তরতাজা করে তোলে।

✬আরও পড়ুন:দীর্ঘ সময় সহবাস করার ঔষধ

নাইট ক্রিম ত্বকের সারাদিন ধরে হারিয়ে ফেলা আদ্রতা ফিরিয়ে আনে,কোলা চেনের কর্ম ক্ষমতা বাড়ায়। যার ফলে আপনি যখন পরবর্তী দিন সকালবেলায় ঘুম থেকে ওঠেন তখন আপনি আপনার দলকে ঝলমলেও উজ্জ্বল দরতাজা দেখতে পাবেন। যারা এখনো পর্যন্ত ভালো নাই ক্রিম কিনে উঠতে পারেননি তারা আর দেরি না করে এখনই নাইট ক্রিম কিনে আনতে পারেন।
সার্বিক সকল দিক বিবেচনা করে আমাদের বিচারে আমরা পাঁচটি সেরা নাইট ক্রিম এর একটি তালিকা তৈরি করেছে। চলুন সে সম্পর্কে জেনে নেয়া যাক।
১/ডার্মালাজিকা ওভারনাইট ক্লিয়ারিং জেল।
২/ল্যাকমে অবসোলিউট পারফেক্ট রেডিয়েন্স স্কিন লাইটনিং নাইট ক্রিম।
৩/২৪কে গোল্ড হোয়াইটেনিং ক্রিম
৪/পন্ডস গোল্ড রেডিয়েন্স ইয়ুথফুল নাইট ক্রিম।
৫/ল্যাকমে ইয়ুথ ইনফিনিটি স্কিন স্কাল্পটিং নাইট ক্রিম

✬আরও পড়ুন:ত্বক উজ্জ্বল করার ক্রিম

১ .ডারমা লাজিকা ওভার নাইট ক্লিয়ারিং জেল

আপনার ঠকি কি এক মেয়ে বা অন্যান্য দাগ ছোপের কোন ধরনের সমস্যা রয়েছে। যদিও থেকেও থাকে তাহলে এই ধরনের সমস্যা নিয়ে দুশ্চিন্তার কোনো কারণ নেই। এই ধরনের সমস্যা থেকে মুক্তি পাওয়া এখন খুবই সহজ। আপনি ব্রণ এবং বিভিন্ন ধরনের দাগ চপের প্রকোপ থেকে রক্ষা পাওয়ার জন্য এই ওভারনাইট জেলটি ব্যবহার করা আপনার জন্য খুবই জরুরী। কেননা এই জেলটি খুব দ্রুত মুখের একনে ব্রণ বিভিন্ন দাগ চোখ এবং কালো দাগ দূর করার সক্ষমতা রাখ। এর অ্যান্টি সেপকটিক,এন্টি ব্যাকটেরিয়াল আর আন্টি ইনফ্লাম মেটারির উপাদান সিবাম নিয়ন্ত্রণে রাখে। কার ব্যাকটেরিয়া প্রতিরোধ করে ত্বককে সারিয়ে তোলে আরাম দেয় আর্দ্রতা বজায় রাখে? আপনি যখন রাতে ঘুমাতে যাবেন ঘুমাতে যাওয়ার আগে নির্ধারিত নিয়মাবলী অনুসরণ করে সমস্ত মুখমণ্ডলে জেলটি ভালোভাবে লাগিয়ে ফেলুন। এরপরে আপনি শুয়ে পড়ুন এবং সকাল বেলা ঘুম থেকে উঠে পরবর্তী দিন ভালোভাবে মুখমন্ডল ধুয়ে ফেলুন। উপরে আপনি নিজেই পরিবর্তন বুঝতে পারবেন

✬আরও পড়ুন:7 মোটা হওয়ার অউসধ-Body Bulido

২ .ল্যাকমি অ্যাপস হলিউড পারফেক্ট রেডিয়েন্স স্কিন লাইটেনিং নাইট ক্রিম

লেকমি আমাদের সবার কাছেই খুব পরিচিত একটি ব্র্যান্ড। খুবই জনপ্রিয় আর বিশ্বস্ত হওয়ার কারণে দেখবেন নাম ছড়িয়েছে বিশ্বব্যাপী। হাজারো নারীদের কাছে জনপ্রিয় একটি ক্রিম হচ্ছে লাইক নিয়ে। আপনার নির্ধার ল্যাকমি ব্যবহার করতে পারেন। এটি যে কোন ঋতুতে উপযোগী লেকমি নাইট ক্রিম।এই নাইট ক্রিম ক্যাবল ত্বকের রিপিয়ার ময়েশ্চারাইজেশন নিশ্চিত করে না তোকে ঝলমলে আরো উজ্জ্বল করে তোলে। এটি মাইক্রো ক্রিস্টাল আর লাইটেনিং ভিটামিন,ভিটা-রিসোর্সিনলে সমৃদ্ধ জাতকের রং হালকা করে এবং যার ফলে আপনার গায়ের রং ঝলমলেও ফর্সা দেখায়। এটি নিঃসন্দেহে আপনার ত্বকের যেকোনো ধরনের সমস্যা দূর করতে সক্ষম।

✬আরও পড়ুন:Bluetooth speaker

৩ .২৪কে গোল্ড হোয়াইটেনিং ক্রিম

বর্তমানে ব্যাপক জনপ্রিয় ও খুবই মানসম্পন্ন একটি লাইটিং ক্রিম হচ্ছে 24 কে কোল্ড। গুণগত মান ও কার্যকরী তার দিক দিয়ে সেরা হওয়ার কারণে খুব অল্প দিনে এটি বাজারে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করে ফেলেছে। এটি দ্রুতই তর্জনিত বিভিন্ন সমস্যা সমাধানে সক্ষম। তোকে যে কোন ধরনের এখানে অভ্রঞ্জিত সমস্যার সমাধান করে ফেলে নিমিষে। তা আপনার চাইলেন ২৪ কে গোল্ড হোয়াইটনিং নাইট ক্রিম ব্যবহার করতে পারেন। ১০০% কার্যকরী এই ক্রিমটি খুব যতই কাজ শুরু করে দেয় এবং খুব কম সময়ে আপনি ফলাফল লক্ষ্য করতে পারবেন।

✬আরও পড়ুন:Sandha Oil লিঙ্গStrongহওয়ার তেল

 

৪ পন্ডস গোল্ড রেডিয়েন্স ইউথ ফুল নাইট ক্রিম

পন্ডসের বিভিন্ন ধরনের ক্রিমের কথা সব কম বেশি আমরা সবাই জানি। এটি খুবই ভালো মানের একটি ব্র্যান্ড এবং এই ব্র্যান্ডের পণ্যের কোয়ালিটি ও গুণগত মানের দিক থেকে খুবই ভালো। তৃপ্তিতে রয়েছে আসল ড্রেন ভিটামিন এ আর ভিটামিন বি থ্রিতে সমৃদ্ধ। এক ক্রিম কে আবার বলা হয় বয়স কত কে তার অন্য ফেরানোর মৃতসঞ্জীবনী। বয়স বাড়ার অসম্ভবী চিহ্ন হিসেবে আমাদের তোকে যে কোঁচকানো ভাব বলিরেখা, মেস্তা,ব্রাউন সহ বিভিন্ন ধরনের কালো দাগ দেখা দেয় এসব দূর করায় সহায়তা করে। এছাড়াও ত্বকেরবিবর্ণ ভাব আর সুস্থতা কমিয়ে আপনাকে প্রতিদিন সকালে আদ্র সুষম মসৃণ ত্বক উপহার দেয় এই ক্রিম।

✬আরও পড়ুন:Himalaya Himcolin Gel ( লিঙ্গ মোটা ও বড় করার ঔষধ )

 

৫ .ল্যাকমে ইউথ ইনফিনিটি স্কিন স্কার্পিং নাইট ক্রিম

সাধারণত আমাদের শুষ্ক ও রোগা এ ধরনের ত্বক দেখতে খুবই খারাপ লাগে। এটি হতাশারও কারণ বটে। কেউই চায়না আমাদের ত্বকের রুগ্ন শুষ্ক ও রোগা ধরনের দেখতে লাগুক। সবাই চাই একটি সুন্দর গ্লোয়িং উজ্জ্বল ত্বকের অধিকারী হতে। আপনার তোকে যদি আকর্ষণীয় উজ্জ্বল ও ঝলমলে বানাতে চান তবে আপনি ল্যাকমি ইউথ ইনফিনিটি স্কাইপিং নাইট ক্রিমটি ব্যবহার করতে পারেন।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

X