সুপার সাইজ ক্যাপসুল। প্রাইস ইন বাংলাদেশ

0 minutes, 5 seconds Read

যারা যৌন দুর্বলতায় ভুগছেন বা যারা যৌন  অক্ষমতা ভুগছেন। অতিরিক্ত হস্তমৈথুনের কারণে লিঙ্গ অকেজো বা দুর্বল হয়ে গিয়েছে। অথবা বয়সের কারণে আগের মত বল শক্তি পাচ্ছেন না। তাদের জন্য আছে সমাধান। আমরা নিয়ে এসেছি হারবাল উপাদান দ্বারা  তৈরি কি তো? আমেরিকার উন্নত মানের সুপার সাইজ ক্যাপসুল ।যা সেবনে লিঙ্গ কে করে নিতে পারবেন লম্বা ও মোটা? এবং স্থায়ীভাবে সহবাসের টাইম বৃদ্ধি করতে পারবেন। সুপার সাইজ ক্যাপসুল। এটি সম্পূর্ণ পার্শ্ব প্রতিক্রিয়া   মুক্ত। সব রকম কেমিক্যাল মুক্ত। এবং পার্শ্ব প্রতিক্রিয়া মুক্ত। আসুন আমরা এর সম্বন্ধে। বিস্তারিতভাবে ভালোভাবে জেনে নিই। বা বিস্তারিত তথ্য নিচে আলোকপাত করি।

Good Health

 

সুপার সাইজ ক্যাপসুল কি এবং কেন খাবেন

সুপার সাইজ ক্যাপসুলটি সেই সমস্ত পুরুষদের জন্য তৈরি করা হয়েছে। যারা অতিরিক্ত হস্তমৈথুনের কারণে। লিঙ্গ কে নিস্তেজ ও দুর্বল। অকেজ  করে ফেলেছে। লিঙ্গ আগের মত স্ট্রং ও লং  হয় না।  অথবা স্ত্রী সহবাস করা চলাকালীন সময়। অনিচ্ছাকৃতভাবে বীর্যপাত হয়ে ঘটে যায়। এটি  আপনাকে লং টাইম ৩০ থেকে ৪০ মিনিট পর্যন্ত বীর্য ধরে রাখবে ও সহবাসের টাইম বৃদ্ধি করবে। তাই যারা এই ধরনের। যৌন অক্ষমতা  ভুগছেন। তারা এই ওষুধটি সেবন করতে পারেন। একটি যৌন অক্ষমতা দূর করে। পুরুষদের দ্বিগুণ যৌন শক্তি ক্ষমতা বৃদ্ধি করে। এই ওষুধটি ব্যবহারকরে আপনার সকল ধরনের যৌন সমস্যা। দূর করে নিতে  পারবেন নিমিষে। আজি অর্ডার করুন। আমাদের এই নাম্বারে। 01811156507+ 01758983508অথবা ভিজিট করুন। www.nogor bazar bd.com

 

সুপাসাইজ এর কার্যকারিতা:

 

স্থায়ীভাবে সহবাসের টাইম বৃদ্ধি করে ৪০-৫০ মিনিট।

লিঙ্গকে ১-২ ইঞ্চি লম্বা ও মোটা করে।

লিঙ্গের টিস্যুতে রক্ত প্রবাহ বৃদ্ধি করে।

শরীরের হরমোন বৃদ্ধি করে।

বীর্যের শুক্রাণুর বৃদ্ধি করে।

নিস্তেজ লিঙ্গ সতেজ করে।

নরম লিঙ্গ শক্তিশালী করে।

গোপনাঙ্গের বক্রতা দূর করে

লিঙ্গকে লোহার মত শক্ত করে।

যৌন উত্তেজনা বৃদ্ধি করে।

যৌন মিলনের আগ্রহ সৃষ্টি করে।

দীর্ঘ সময় সহবাসের ইচ্ছা বা আকাঙ্খা বৃদ্ধি করে।

এর কোন পার্শ্ব প্রতিক্রিয়া নেই।

মেয়্বদের সেক্স বারানর Women sex

সুপার সাইজ ক্যাপসুল এর খাবার নিয়ম

সুপার সাইজ ক্যাপসুল প্রতিটি বক্সে। ছয় পাতা ক্যাপসুল থাকে। এবং প্রতিটি পাতায় মোট ১০ টি সাইট টি  ট্যাবলেট থাকে।

এটি আপনাকে সকাল ও বিকেলে। একটি করে। ভরা পেটে। সেবন করতে হবে। এবং এর ব্যবহারের সময় কাল ৩০ দিন। নিয়মিত ৩০ দিন। সে বনের। ফলে আপনার পুরনো যৌবনকে ফিরিয়ে আনতে। সক্ষম হবেন।

লজ্জা ভীতি  দূরে  ফেলে। নিজের যৌন অক্ষমতা পেছনে ফেলে হয়ে উঠুন। সক্ষম ও আসল পুরুষ।

 

সুপার সাইজ ক্যাপসুল। প্রাইস ইন বাংলাদেশ

সুপার সাইজ ক্যাপসুল। পুরুষের সেবনযোগ্য একটি ওষুধ। যা যৌন। সক্ষমতা সক্ষমতা বাড়াতে সহায়তা করে। এই ওষুধটি সেবনের মাধ্যমে আপনার সকল ধরনের যৌন সমস্যা। সমাধান দিবে। এটি এক বক্সে। সাইটটি ক্যাপসুল থাকে। এবং পাতা প্রতি ১০ টি। ট্যাবলেট থাকে। প্রতিটি ট্যাবলেটের বিক্রয় মূল্য ১২০০ টাকা করে। আমরা নিয়ে তাকে। তবে এর বর্তমান মূল্য। জানতে ফোন নাম্বারে। ফোন দিয়ে জেনে নিবেন। আমাদেরকে ফোন করার নিয়ম। সকাল ১০ টা হতে। রাত দশটা পর্যন্ত

Love lock condom

সুপার সাইজ ক্যাপসুল এর পার্শ্বপ্রতিক্রিয়া।

এই ক্যাপসুলটি আমেরিকার উন্নত মানের ভেষজ। উপাদান দ্বারা তৈরি। সম্পূর্ণ পার্শ্ব প্রতিক্রিয়া মুক্ত। যেহেতু এটি বিভিন্ন ধরনের হারবাল ও ভেষজ উপাদান দ্বারা তৈরি কোন ধরনের কেমিক্যাল এর ব্যবহার নেই। তাই আপনি নিশ্চিন্তে এটিই নিতে পারেন এটি সম্পূর্ণ ভেজালমুক্ত পণ্য। কোন ধরনের সাইড এফেক্ট পার্শ্ব প্রতিক্রিয়া নেই।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

X