সুপার ড্রাগন কনডম এর উপকারিতা ও কার্যকারিতা

0 minutes, 6 seconds Read

যাদের গোপনাঙ্গ ছোট ও নিকন, বাজারের অনেক ঔষধ খেয়েও কোন ভাল ফলাফল পাননি তাদের জন্য  ড্রাগন কনডম হল তাৎক্ষণিক সমাধান।

 

 

কনডম সম্পর্কে অনেককেই search করতে দেখা যায়। তারমধ্যে ড্রাগন কনডম ও একটি। আবার অনেকেই search করতে দেখা যায় সুপার ড্রাগন কনডম এর উপকারিতা ও কার্যকারিতা  সম্পর্কে।। যে সব পুরুষরা বিভিন্ন ধরনের যৌন সমস্যা বা যৌন রোগে ভুগছেন। যাদের লিঙ্গ দুর্বল ও অকেজ হয়ে পড়েছে স্ত্রীর কাছে যেতে ভয় পান।  সহবাস চলাকালীন সময়ে কাঙ্খিত সময়ের আগেই বীর্যপাত ঘটে যায় অনিচ্ছাকৃত ভাবে ।এই সুপার ড্রাগন কনডমটি ব্যবহার করলে আপনার বীর্য পড়বে না বীর্য কে ধরে রাখবে অনেকক্ষণ পর্যন্ত। তাই যারা স্ত্রীকে সন্তুষ্ট করতে পারেন না বা লিঙ্গের আকার বৃদ্ধি করতে চান লিঙ্গ মোটা করতে চান। তারা সুপার ড্রাগন কনডমটি ব্যবহার করুন।এর সম্পর্কে আমরা বিস্তারিত আলোচনা করব।বিস্তারিত জানতে আর্টিকেলটি শুরু থেকে শেষ পর্যন্ত পরুন

 

সুপার ড্রাগন কনডম

পুরুষ শুধু হলেই হবে না আর শুধু নাম মাত্র পুরুষ হলে হবে না পুরুষের যদি পুরুষত্ব না থাকে। তাহলে সে কিসের পুরুষ। অনেক পুরুষ আছে তারা শুধু নামমাত্র পুরুষ কিন্তু স্ত্রীর কাছে গেলে তারা বিড়াল হয়ে যায়। স্ত্রীকে যৌনতৃপ্তি দিতে পারেনা তার আগেই বীর্যপাত ঘটে যায়। এছাড়া অনেক পুরুষ আছে যারা বিয়ের আগে বিভিন্ন বদভ্যাস। তার মধ্যে একটি হলো হস্তমৈথুন হস্তমৈথুনের মাধ্যমে লিঙ্গ কে? একেবারে অকেজও করে ফেলেছে। তারা আমাদের ড্রাগন কনডম টি ব্যবহার করবেন। এটি ব্যবহারে আপনি আপনার বীর্যকে ধরে রাখতে পারবেন এবং সহবাস করতে সহবাসের সময় বৃদ্ধি করতে পারবেন ৩০ থেকে ৪০ মিনিট পর্যন্ত। এটা শুধু একটি কনডম নয় এর ভিতর একটি ম্যাজিক্যাল পাওয়ার রয়েছে। যার ফলে আপনার বীর্য আর পড়বে না আপনি দুই তিন মিনিটেই যেখানে  বীর্য পড়ে যায়। সেখানে আপনি ৩০ থেকে ৪০ মিনিট পর্যন্ত অনায়াসে সহবাস করতে পারবেন। তাই আপনার যদি দ্রুত বীর্যপাত জনিত সমস্যা থেকে থাকে। তাহলে আর দেরি কেন আজই আমাদের কাছে। সুপার ড্রাগন কনডমটি অর্ডার করুন। আর আপনার সমস্যা সলভ করুন।

 

সুপার ড্রাগন কনডম এর কার্যকারিতা

 

সহবাসের টাইম 40 থেকে 45 মিনিট বাড়াই।

আপনার সুখানুভুতি বহু গুন বাড়িয়ে দিবে।

এটি ব্যবহারে খুব তাড়াতাড়ি মেয়েদের অর্গাজম হবে।

খুব সহজে লিঙ্গে পরিধান করা যায়।

১০০০ বারের বেশী বার ব্যবহার করা যায়।

এটি ফেটে যাওয়া বা ছিড়ে যাওয়ার সম্ভাবনা নেই।

লক থাকার ফলে লিঙ্গ থেকে খুলে যাবে না।

ভাইব্রেশন মেশিন ব্যবহারের ফলে আলাদা সুখ পাবেন।

আরও পরুনঃলিঙ্গের আকার বৃদ্ধি করতে Biominix Plus

আরও পরুনঃচিকন হওয়ার ঔষধ

ড্রাগন কনডম প্রাইস ইন বাংলাদেশ

ড্রাগন কনডম প্রাইস ইন বাংলাদেশ সম্পর্কে অনেকেই সার্চ করে থাকেন। এটা একেক জায়গায় এক এক দামে বিক্রি করে থাকে। তবে অনেকেরই এর অরিজিনাল দাম জানা  না থাকার কারণে। বিভিন্ন জায়গায় প্রতারণার শিকার হন।এই সুযোগে কিছু অসাধু ব্যবসায়ী গলা কাটা দামে এ ধরনের প্রোডাক্ট সেল দিয়ে থাকে। তাই বিভিন্ন জায়গায় প্রতারিত না হয়ে। অন্য কেনার আগে অবশ্যই যাচাই-বাছাই করে কিনুন। তবে আমাদের কাছ থেকে যদি এই কনডমটি ক্রয় করতে চান। তবে আপনাকে গুনতে হবে ১০০০ থেকে ১২০০ টাকা। যদি আপনি ১৫টি আমাদের থেকে ক্রয় করতে চান তবে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট www.nogor bazarbd. com এ এছাড়াও যদি আপনি এর সম্বন্ধে। বিস্তারিত তথ্য জানার থাকে। তবে ফোন করুন এই নাম্বারেঃ০১৭৫৮৯৮৩৫০৮

 

সুপার ড্রাগন কনডমের এর ব্যবহার

কনডম ব্যবহারের পূর্ব অবশ্যই তার ব্যবহার  জানাটা একান্ত প্রয়োজন।সুপার ড্রাগন কনডমের এর ব্যবহার:ড্রাগন কনডম মূলত সাধারণ কনডমের মতোই একটি কনডম। তবে এটি ব্যবহারে সাধারণ কনডমের থেকে ভিন্নতা রয়েছে। তবে সুপার ড্রাগন কনডমটি ব্যবহার পূর্বে।

প্রথমে পেনিস বা যৌনাঙ্গ  ভালো ভাবে ধুয়ে পরিস্কার করে নিন।তারপর যে কোনো ধরনের পরিস্কার কাপড় দিয়ে মুছে নিন।আর একটা কথা হল এখানে ড্রাগন কনডম ব্যবহারে পূর্বে অবশ্যই আপনার লিঙ্গকে ভালো করে পিচ্ছিল করে নিতে হবে। কারন আমরা জানি সাধারণত নর্মালি যে কনডম গুলো আমরা পড়ে থাকি সেগুলোর মধ্যে ওয়েলি একটা ভাব থাকে। কিন্তু এটা যেহেতু সিলিকনের তৈরি এটাতে অয়েলি ভাবটা নেই তাই অবশ্যই আপনার লিঙ্গে তেল বা লোশন জাতীয় কিছু মেখে লিঙ্গটাকে ভালো করে পিচ্ছিল করে নিতে হবে। তাহলে আপনি ভালো ফলাফল পাবেন নতুবা কিন্তু ভালো রেজাল্ট আসবে না। এরপর এটা  আপনার  যৌনাঙ্গে প্রবেশ করান।এই কনডমটি আপনি ১০০০ বার ও তার ও বেশি সময় ব্যাবহার করতে পারবেন।

আরও পরুনঃEight pack

ড্রাগন কনডম বিবরণ:

উন্নত মানের সিলিকনের তৈরি।

ইলাস্টিক ও অনেক সফট।

লম্বা ৫.৫ ইঞ্চি

২ মিমি পুরুত্ত।

যে কোন লিঙ্গে ব্যবহার করা যাবে।

 

ড্রাগন কনডম ব্যবহারবিধিঃ

সহবাসের টাইম বৃদ্ধি করে ৫০-৬০ মিনিট।

আপনার সুখানুভুতি বহু গুন বাড়িয়ে দিবে।

এটি ব্যবহারে খুব তাড়াতাড়ি মেয়েদের অর্গাজম হবে।

খুব সহজে  লিঙ্গে পরিধান করা যায়।

১০০০ বারের বেশী বার ব্যবহার করা যায়।

এটি ফেটে যাওয়া বা ছিড়ে যাওয়ার সম্ভাবনা নেই।

এটি লিঙ্গ থেকে খুলে যাবে না।

 

বি:দ্র:- আমাদের কাছে পাচ্ছেন 100% অরিজিনাল প্রোডাক্ট, যা নিজস্ব এজেন্ট দ্বারা সরবরাহকৃত প্রোডাক্ট এর সমাহার।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

X