সিলডেনাফিল সাইট্রেট ট্যাবলেট

0 minutes, 1 second Read

সিলডেনফিল সাইট্রেট ৫০ এম জি ট্যাবলেটটি। শারীরিক ক্রিয়াকলাপে যারা অক্ষম। তাদের অক্ষমতা দূর করার জন্য বেশ কার্যকরী। এই ওষুধ একটি সল্ট ফর্ম। এটি যৌন ক্রিয়াকলাপ এর সময় লিঙ্গের আকার বজায় রাখার জন্য পুরুষের যৌনাঙ্গের মধ্যে দ্রুত  রক্ত প্রবাহিত করতে সহায়তা করে। এই ওষুধটি সেবনের সাথে সাথে লিঙ্গের মধ্যে রক্তের চাপ বৃদ্ধি পায়। এবং রক্তের চাপ বৃদ্ধি পাওয়ার ফলে আপনার সহবাস করার আকাঙ্ক্ষা আরো দৃঢ় করে। এ ট্যাবলেটটি ব্যবহারের ফলে আপনার লিঙ্গের উত্থানকে বজায় রাখবে এবং তার পাশাপাশি লিঙ্গে রক্তের চাপ অনুভূত হবে। যার ফলে আপনার দ্রুত সহবাসের কামনা বা আকাঙ্ক্ষা বৃদ্ধি পাবে এবং আপনি পুরোপুরি সহবাসের জন্য প্রস্তুত হতে পারবেন। এই ওষুধটি সম্পূর্ণ ভিতর থেকে কাজ করে। তাই যদি  কারো এ ধরণের যৌন সমস্যা থেকে থাকে বা কেউ এই ওষুধটি অর্ডার করতে চান তাহলে যোগাযোগ করুন এই নাম্বারে।Call:01811156507

 

সিলডেলাফিল সাইটেট ট্যাবলেট কি?

সিলডেনাফিল সাইট্রট ট্যাবলেট টি মূলত তৈরি করা হয়েছে পুরুষের যৌন ক্রিয়া কলাপকে  দীর্ঘায়িত করার জন্য। এই ট্যাবলেটটি সেবনের পর পুরুষের লিঙ্গে রক্তের চাপ সৃষ্টি হয়।এর ফলে লিঙ্গে উত্থান ঘটে। ফলে লিঙ্গে অতিরিক্ত রক্তের প্রেসারের ফলে আপনার স্ত্রী সহবাসের আকাঙ্ক্ষা জাগবে। পরীক্ষায় দেখা গেছে ২৫ মিলিগ্রাম ভায়াগ্রা সেবনে ৭২ শতাংশ ক্ষেত্রে পুরুষের লিঙ্গের উত্থান ঘটে। ৫০ মিলিগ্রাম ভায়াগ্রা সেবনে  ৮০ শতাংশ পুরুষের ক্ষেত্রে লিঙ্গ উত্থান ঘটে এবং ১০০ মিলিগ্রাম বায়োগ্রা সেবনে ৮৫ শতাংশ পুরুষের ক্ষেত্রে লিঙ্গের উত্থান ঘটে থাকে। সিলডেনা ফিল ট্যাবলেটটি শুধু যে পুরুষের লিঙ্গের উত্থান ঘটায় তাই না।  স্ত্রী সহবাসের সময় লিঙ্গের উত্থানকে বজায় রাখতে সাহায্য করে। এটি সহবাসের সময় যৌন ক্রিয়া কলাপ  কে দীর্ঘায়িত করে। এটি সেবনে যৌন আকাঙ্ক্ষা বৃদ্ধি করে দ্বিগুণ।

 

সিলডেলাফিল সাইটেট ট্যাবলেট এর কার্যকলাপ

সিল্ডেনা ফিল্ম সাইট্রেট ওষুধটি মূলত পুরুষ লিঙ্গের ধমনীতে রক্ত প্রবাহকে বৃদ্ধি করতে সাহায্য করে এটি সেবনের পুরুষ লিঙ্গে  রক্তের চাপ বৃদ্ধি পায়।পুরুষ লিঙ্গের রক্তের চাপ বৃদ্ধি পাওয়ার ফলে  লিঙ্গের উত্থান ঘটে। এই ঔষধটি পুরুষাঙ্গের ধ্বংসভঙ্গের  ইরেক্টাল ডিসফাংশনাল হিসেবে কাজ করে। চিল্ড্রেন আফরিন সাইট্রেট ওষুধটি পুরুষের যৌন ক্ষমতা কে হারিয়ে দিয়ে যৌন শক্তিকে প্রবল দমে বৃদ্ধি করে। সিলডেনাফিল সাইট্রেট  ওষুধটি ভায়াগ্রা নামে পরিচিত। পরীক্ষায় দেখাই গেছে। ৫০ মিলিগ্রাম ভায়াগ্রা সেবনে ৮০ শতাংশ পুরুষের ক্ষেত্রে ১০০ মিলিগ্রাম সে বনে ৮৫ শতাংশ পুরুষের ক্ষেত্রে লিঙ্গের উত্থান ঘটে। এটি শুধু লিঙ্গের উত্থান ঘটায় তাই না এটি সহবাস চলাকালীন সময়ে লিঙ্গের উত্থানকে বজায় রাখতে সাহায্য করে।

সিলডেনাফিল সাইট্রেট ট্যাবলেট

সিলড্রেনাফিল সাইডের ট্যাবলেট এর বাণিজ্যিক নাম হচ্ছে ভায়াগ্রা। একটি পুরুষের লিঙ্গে রক্তের উত্থান ঘটাতে সাহায্য করে। এই ওষুধটি পুরুষের ধ্বংস অঙ্গের ইরেকটাইল ডিফরমেশন এর ক্ষেত্রে কার ব্যবহার করা হয়। এছাড়াও হৃদপিন্ডের ধমনীর উচ্চ রক্তচাপের চিকিৎসা ও ব্যবহার করা হয়ে থাকে। ফাইজার কোম্পানির বিজ্ঞানী এন্ড রুবেল ডেবিউট ব্রাউন এবং নিকোলাস টেরেট ১৯৯৮ সালে এটি আবিষ্কার করেছেন।

আরও পরুনঃ লিঙ্গ বড় করার কাপ্সুল          

বাংলাদেশে কি ভায়াগ্রা পাওয়া যায়?

হ্যাঁ, বাংলাদেশ ভায়াগ্রা প্রস্তুত করা হয় ,তবে সেটি সিল্ডেনা ফিল সাইট্রেট ট্যাবলেট হিসেবে।  তবে এতদিন এটি প্রস্তুত কারো কোম্পানি ছিল মাত্র হাতেগোনা কয়েকটা। তবে এখন নতুন করে বেশ কয়েকটা কোম্পানি এর প্রস্তুতকারক হিসেবে কাজ করে। এ সম্বন্ধে বার্তা সংস্থা এই অ্যাপ পিকে জানিয়েছে ঔষধ প্রশাসনের কর্মকর্তা সাহ রুল আমিন। তিনি জানিয়েছে বিশেষজ্ঞদের কাছ থেকে মতামত পাওয়ার পর সরকার ১৩ টি ঔষধ প্রস্তুতকারও কোম্পানিকে এই ভায়াগ্রা তৈরি ও বিক্রি করার অনুমতি দিয়েছে। দিন দিন বাংলাদেশে পুরুষত্বহীনতার সমস্যা বাড়ছে বই কমছে না। তাই এ ধরনের যৌন সমস্যা রোধ করার জন্য ভায়াগ্রা অনুমতি দেয়া হয়েছে। তারা মনে করছে ভায়াগ্রা খেলে  স্বাস্থ্যগত ঝুঁকি বাড়বে বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন বা বিএমএই নিয়ে তাদের উদ্যোগের কথা জানিয়েছে সরকারকে। সংগঠনের শরফুদ্দিন আহমেদ বলেন (আমাদের দেশের যেকোন ঔষধের দোকানে সব ধরনের ওষুধ কেনা সম্ভব। তাই স্থানীয় বাজারে ভায়াগ্রা বিক্রির অনুমতি দিলে দেখা যাবে সকলেই এই ওষুধ কিনছে)। বিশেষজ্ঞ ও চিকিৎসকের পরামর্শ ছাড়া এই ঔষধ ব্যবহার করলে মারাত্মক সমস্যা তৈরি হতে পারে

 

সিল্ড্রেনাফিল ঔষধ এর ব্যবহার বিধি

সিলনাফিল ওষুধটি আপনি স্ত্রী সহবাসের পূর্বে সেবন করে এটি স্ত্রী সহবাসের প্রস্তুতি নেওয়ার কয়েক মিনিট আগে খেলেই হয়। ক্যাপসুলটি সেবন করার পর কয়েক মিনিট অপেক্ষা করুন? এটি সেবনের পর আপনার লিঙ্গের রক্তের চাপ সৃষ্টি হবে। যা আপনি নিজে উপলব্ধি করতে পারবেন। এবং রক্তের চাপ বৃদ্ধির সাথে সাথে আপনার যৌন উত্তেজনা বা লিঙ্গের উত্থান শুরু হয়ে যাবে। এবং পুরোপুরিভাবে সহবাসের জন্য প্রস্তুতি নিতে পারবেন।

আরও পরুনঃ

সিলডেনাফিল সাইট্রেট এর, বাণিজ্যিক নাম কি

সিলডেনাফিল সাইট্রেট, যা ভায়াগ্রা এবং অন্যান্য বাণিজ্যিক নামে বিক্রি হয়ে থাকে, এমন একটি ঔষধ যা পুরুষের ধ্বজভঙ্গের (ইং: ইরেকটাইল ডিসফাংশান) ক্ষেত্রে ব্যবহার করা হয়। এছাড়াও হৃদপিণ্ডের ধমনীর উচ্চ রক্তচাপের চিকিৎসায়ও ব্যবহৃত হয়ে থাকে।

আরও পরুনঃ

 

ডেসকিপশনঃ

সিলডেনাফিল সাইট্রেট, যা ভায়াগ্রা এবং অন্যান্য বাণিজ্যিক নামে বিক্রি হয়ে থাকে, এমন একটি ঔষধ যা পুরুষের ধ্বজভঙ্গের (ইং: ইরেকটাইল ডিসফাংশান) ক্ষেত্রে ব্যবহার করা হয়। এছাড়াও হৃদপিণ্ডের ধমনীর উচ্চ রক্তচাপের চিকিৎসায়ও ব্যবহৃত হয়ে থাকে।

বিঃদ্রঃ আপনারা চাইলে এর থেকে ও যে কোনে একটি কিনতে পারেন।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

X