সান্ডার তেল কি ও ডাবর সান্ডার তেলের কার্যকারিতা

0 minutes, 6 seconds Read

সান্ডার তেল কি ও ডাবর সান্ডার তেলের কার্যকারিতা সম্পর্কে অনেকে জানতে চান। ডাবর সানটার তেলের কাজ হল যারা অতিরিক্ত হস্তমৈথুন করে লিঙ্গকে নরম করে ফেলেছেন লিঙ্গ পূর্বের মত শক্ত হয় না বা শক্ত হলেও বেশিক্ষণ স্থায়ী হয় না। তারা এই তেল মালিশ করে লিঙ্গ কে লোহার মতো শক্ত করে নিতে পারবেন। তেলটির সুদূর আরব্য দেশ থেকে আমদানিকৃত সান্ডা নামক এক প্রাণীর চর্বি থেকে তৈরি করা হয়। এই মালিশ তেলের উপকারিতা বলে শেষ করা যাবে না এর উপকারিতা অনেক। এটি শারীরিক বিভিন্ন সমস্যার মালিশ করলে উপকার পাওয়া যায়। আর যারা যৌনতা নিয়ে ভুগছেন তাদের তো কথাই নেই লিঙ্গে মেসেজের সাথে সাথেই রেজাল্ট ।আজকের আর্টিকেলে আমরা এই ডাবর সান্ডার তেলের উপকারিতা সম্পর্কে জানব। বিস্তারিত জানতে আর্টিকেলটি পড়তে থাকুন।
এবং অনলাইনে দৈনন্দিন ও গোপনীয় পণ্যসুলভ মূল্যে কিনতে ভিজিট করুন। www.nagorbazaarbd.com ওয়েবসাইটে ।

 

আরও পরুনঃ৫ থেকে ৬ ইঞ্চি লম্বা হওয়ার ঔষধ

ডেসক্রিপশন

পুরুষের অক্ষমতা শারীরিক দুর্বলতা কোন নারী পছন্দ করে না আর সবাই সহবাসে স্ট্রং পুরুষ পছন্দ করে। লিঙ্গ নিস্তেজ ওলিঙ্গের দুর্বলতা লিঙ্গ পূর্বের মত স্ট্রং হয় না এবং স্ট্রং হলেও বেশিক্ষণ স্থায়ী হয় না লিঙ্গ লিখলেকে? এ ধরনের সমস্যার জন্য সান্ডা মেসেজ অয়েল বেশ উপকারী। সান্ডার তেল টিপস সম্পূর্ণ প্রাকৃতিক ও নির্ভেজাল। সরাসরি সানডা থেকে তেল সংরক্ষণ করে এই তেল তৈরি করা হয়।

 

সান্ডা কি ও সান্ডার তেলের কার্যকারিতা?

সান্ডা হলো এক প্রকার প্রাণী । সুদূর আরব দেশে এই প্রাণীটির অবস্থান। এই প্রাণীটি গুই সাপের মতো দেখতে হয়। অত্যন্ত পাওয়ারফুল ও শক্তিশালী একটি প্রাণী। প্রাণীটি সারা বছর জুড়ে কোন প্রকার খাবার ,আলো বাতাস ও পানি ছাড়াই বেঁচে থাকতে পারে। প্রাণীটি খুবই শক্তিশালী হয়ে থাকে। এর শরীর থেকে চর্বি সংগ্রহ করে তা থেকে সরাসরি যেই তেল তৈরি করা হয়। সেটাই মূলত সান্ডার তেল। সান্ডার তেল তৈরি করা হয়েছে যারা যৌন দুর্বলতায় ভুগছেন। যৌন শক্তি একেবারে নেই শারীরিক দুর্বলতার কারণে বেশিক্ষণ যৌনতা স্থায়ী হয় না।

আরও পরুনঃটানা ৪০ মিনিট সেক্স করার স্প্রে

উত্তেজনা হওয়ার সাথে সাথে মিনিট কয়েকের মধ্যেই বীর্যপাত হয়ে যায়। ইচ্ছা থাকলেও বেশিক্ষণ বীর্যটা স্থায়ী হয় না বা সহবাসের বেশি সময় দিতে পারেন না। লিঙ্গের নিস্তেযতার কারণে। তারা সানডা ডাবর পাওয়ার এর এই শক্তিশালী তেলটি মেসেজ করে। গোপনাঙ্গ কে পূর্বের তুলনায় স্ট্রং করে নিতে পারবে একেবারে লোহার মতো? টানা কয়েকদিন মেসেজে এই লিঙ্গ হবে লোহার মতো শক্ত। স্ত্রীর সাথে সহবাসে গেলেই টানা 40 থেকে 50 মিনিট নিরবিচ্ছিন্ন মিলন করতে পারবেন। এই তেলটি যৌন শক্তি বর্ধক হিসেবে কাজ করে। তাই যারা দীর্ঘদিন যাবত যৌন দুর্বলতায় ভুগছেন যৌন শক্তি একেবারেই নেই যৌন শক্তিবর্ধক অত্যন্ত পাওয়ারফুল সানদা ডাবর পাওয়ার অয়েলটি আজই ক্রয় করে নিন। এবং ব্যবহার করা শুরু করে দিন।

আরও পরুনঃকস্তুরী গোল্ড খেলে কি হয় ও কস্তুরী গোল্ড খাওয়ার নিয়ম

সান্ডার তেল vs সান্ডা ডাবর পাওয়ার অয়েল

আমরা এর আগে আর্টিকেলে সান্ডার তেলের উপকারিতা নিয়ে আলোচনা করেছি। আজকের আর্টিকেলের ডাবর সান্ডার অয়েল এর উপকারিতা সম্পর্কে জানাবো ।সান্ডার তেল সম্পর্কে নতুন করে বলার কিছু নেই সান্ডার তেলের সাথে সকলেই পরিচিত ।যারা দীর্ঘদিন যাবৎ যৌন সমস্যা ও যৌন জটিলতায় ভুগছেন লিঙ্গ অকেজ ও নিস্তেজ লিঙ্গ পূর্বের মতো শক্ত হয় না। সান্ডার তেল তাদের জন্য খুবই উপকারী দাওয়াই। সান্ডার তেলটি মূলত তৈরি করা হয়েছে, দুর্বল পুরুষদের জন্য যাদের লিঙ্গ নিস্তেজ অকেজ লিঙ্গ শক্ত হয় না বা নিজের লিঙ্গ দুর্বলতার কারণে স্ত্রীর সাথে মিলন করতে অসুবিধা হয়। তারা এই তেলটি ব্যবহার করে খুব সহজেই প্রাকৃতিকভাবে ভেতর থেকে লিঙ্গকে লোহার মতো শক্ত করে নিতে পারবে খুব সহজে। এটি ১০০% কার্যকরী দাওয়াই এতে কোন সন্দেহ নেই। কিন্তু যদি এর থেকেও পাওয়ারফুল কিছু পেতে চান তাহলে আপনাদের নিরাস হবার কোন কারণ নেই , আপনাকে আমরা সাজেস্ট করবো সানডা ডাবর পাওয়ার অয়েলটি ব্যবহার করতে।

আরও পরুনঃস্থায়ীভাবে সহবাসের টাইম বৃদ্ধি করে ৪০-৫০ মিনিট

সান্ডা ডাবর পাওয়ার অয়েল টি ও sanda থেকেই সংগ্রহ করা হয়েছে। তবে এতে আছে এক্সট্রা অর্ডিনারি পাওয়ার।সান্ডা অয়েল ও ডাবর সানডা অয়েল দুটো তেলে রয়েছে আলাদা বৈশিষ্ট্য। ডাবর সানডা ওয়েলে রয়েছে এক্সট্রা-ওডিনারি পাওয়ার ডাবল সানডা ওয়েলটি একেবারে বড় বয়স্ক সান্ডার শরীরের চর্বি থেকে তেলটি সংগ্রহ করা। অন্যদিকে সান্ডার তেলটিও সান্ডার শরীর থেকে সরাসরি তেল সংগ্রহ করা হয় তবে সেটি মাঝারি ও ছোট আকারের সান্ডা হয়ে থাকে। তাই দুটোর মধ্যে রয়েছে সামান্য কিছু ভিন্নতা। আপনার চাহিদা অনুযায়ী দুটো থেকে যেকোনো একটি ক্রয় করে নিতে পারেন।আপনার যৌন দুর্বলতা যদি দীর্ঘদিনের হয়ে থাকে তাহলে আমরা সাজেস্ট করবো আপনি ডাবর সানডা পাওয়ার অয়েলটি ব্যবহার করুন । এবং আপনার যদি যৌন দুর্বলতা মাত্রা অতিরিক্ত না হয়ে থাকে তাহলে নরমাল সান্ডার তেলটি ও ইউজ করতে পারেন।

আরও পরুনঃনো রিক্স পিল খাওয়ার নিয়ম ওউপকারিতা

nogorbazar

ডাবর সান্ডার তেলের উপকারিতা

✍️নরম লিঙ্গকে লোহার মতো শক্ত করে।
✍️গোপনাঙ্গের নিত্যতা দূর করে গোপনাঙ্গকে সতেজ করে।
✍️গোপনাঙ্গ মোটা করে।
✍️সান্ডার তেল গোপনাঙ্গ কে ০.৫ থেকে ১ ইঞ্চি লম্বা করে।
✍️নির্জিব লিঙ্গ কে শক্ত সবল ও স্বদেশ করে।
✍️লিঙ্গকর শক্তিশালী করে ও সহবাসের সময় কে স্থায়ী করে।
✍️একবার মিলনের পর দ্বিতীয়বার সহজে গোপনাঙ্গ পুরোপুরি শক্ত হয় না এমন গোপনাঙ্গকে শক্ত করে।
✍️সান্ডার তেল গোপনাঙ্গের শিথিলতা বক্রতা দূর করে।
✍️গোপনাঙ্গের নিস্তেজতা দূর করে গোপনাঙ্গের নার্ভ সিস্টেমকে উজ্জীবিত করে।
✍️বিশেষ মুহূর্তের তৃপ্তির জন্য কোন বিকল্প নেই

আরও পরুনঃSnafi 10   ট্যাবলেট খাওয়ার উপকারিতা

আসল সান্ডার তেল কিভাবে চিনবেন

আসল সান্ডার তেল চেনার উপায় হচ্ছে। আসল সান্ডার তেলটি সরাসরি সান্ডার গায়ের চর্বি থেকে তৈরি করা হয়। সান্ডার তেলটি আসল হলে তেলের কালার একটি চর্বীয় রং থাকবে এবং চর্বীয় গন্ধ থাকবে। আসল সানদার তেল হলে শিশি বা বোতলের নিচে সামান্য হলেও তেলটি বসা থাকবে। এবং শিশি ও বোতলটি যদি ফ্রিজে রাখা হয় তাহলে পুরোপুরি বসে যাবে একেবারে ঘি এর মত ।

✅ ঢাকা ও ঢাকার বাইরে ক্যাশ অন ডেলিভারি।

✅ পণ্য হাতে পেয়ে খুলে দেখে পেমেন্ট করতে পারবেন।

✅ অর্ডার কনফার্ম করতে ঢাকার ভিতরে 50 ঢাকার বাইরে 100 টাকা এডভান্স করতে হবে।

✅ অর্ডার করতে কল করুন:- 01758983508

✅ বিকাশ অথবা নগদ করুন:-01811156507বিকাশ/নগদ পার্সোনাল।

✅ এডভান্স করে অবশ্যই লাস্ট নাম্বার জানাবেন।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

X