শিলাজিৎ গোল্ড ক্যাপসুল এর দাম কত২০২৪/What is the price of Shilajit Gold Capsule 2024?

0 minutes, 16 seconds Read

শিলাজিৎ গোল্ড ক্যাপসুল এর দাম কত? ২০২৪

পুরুষাঙ্গ বৃদ্ধিকারক শিলাজিৎ গোল্ড ক্যাপসুল এর দাম কত এই বিষয়ে আপনারা অনেকেই আমাদের কাছে জানতে চান? শিলাজিৎ হলো প্রাকৃতিক থেকে নেয়া একটি খনিজ পদার্থ। যা দেখতে অনেকটা বাদামি ও কালো রঙের চট চটে আঠালো ধরনের হয়ে থাকে। আর এ থেকেই তৈরি হয় শিলাজিৎ গোল্ড ক্যাপসুল। শিলাজিত গোল্ড ক্যাপসুল এর দাম। ও এর সম্পর্কে আরো বিস্তারিত তথ্য জানাচ্ছি আর্টিকেলে।

অরিজিনাল শিলাজিৎ গোল্ড ক্যাপসুল কিনতে কল করুন এখানে – 01811156 507শিলাজিৎ গোল্ড ক্যাপসুল এর দাম কত?

 

শিলাজিৎ গোল্ড

শিলাজিৎ গোল্ড হলো প্রকৃতি থেকে সংগ্রহকৃত এক প্রকার খনিজ পদার্থ। যার উৎপত্তি ভারতীয় উপমহাদেশের হিমালয় ও হিন্দু কোষ পর্বত মালায়। হাজার বছর ধরে পচনশীল বিভিন্ন গাছ ও উদ্ভিদ থেকে জন্ম এই বিরল প্রজাতির রজন এর ।দেখতে অনেকটা আলকাতরার মত নরম ও আঠারো টাইপের পদার্থ ।শিলাজিৎকে আয়ুর্বেদে একটি রসায়ন হিসেবে ধরা হয়। একটি সার্বিক স্বাস্থ্য উন্নতি করার জন্য উপকারী।

আমাদের থেকে সুলভ মূল্যে যেকোনো পণ্য কিনতে ভিজিট করুন নগর বাজার ভিডি ওয়েবসাইটে ।অথবা পণ্যটির সরাসরি কিনতে কল করে দিন আমাদের আর্টিকেলের নাম্বারগুলোতে।

আরাও জানুন-

লিঙ্গ মোটা ও বড় করুন মাত্র 20 দিনে

যৌনাঙ্গ করে তুলুন কুমারী মেয়েদের মত Teen Again ব্যাবহারে

২৫ দিনে মোটা হবার ওষুধ

শিলাজিৎ গোল্ড ক্যাপসুল

শিলাজিৎ গোল্ড ক্যাপসুল হল প্রাকৃতিক ভাবে উপলব্ধ খনিজ পদার্থ থেকে নেয়া ডক্টর চোপড়ার আবিষ্কার। পুরুষের বিভিন্ন ধরনের যৌন রোগ থেকে মুক্তি লাভের জন্য বিভিন্ন ধরনের পরীক্ষা নিরীক্ষার পর ডক্টর চোপড়া ক্যাপসুলটি তৈরি করেন। পুরুষাঙ্গের বিভিন্ন ধরনের সমস্যার মেরামতে এটি কাজ করে। পুরুষের যৌন স্বাস্থ্য বর্ধক টনিক হিসেবে শিলাজিৎ হাজার বছর ধরে ব্যবহৃত হয়ে আসছে। আর সেটাই নতুন মোড়কে শিলাজিৎ ক্যাপসুল আকার আবিষ্কার করেছেন ড চোপড়া।পুরুষের যে কোন যৌন দুর্বলতায় এটি কাজ করে যেমন পুরুষের লিঙ্গ উত্থানের ক্ষেত্রে এটি চমৎকার ভাবে কাজ করে।

1/পুরুষের ইরেক্টাল ডিফাংশনর সমস্যা।

2/পুরুষের লিঙ্গ আকারের তুলনায় ছোট হওয়া।

3/লিঙ্গ অকেজো দুর্বলতা।

4/লিঙ্গের শিথিলতা বক্রতা। লিঙ্গের আগাগোড়া মোটা।

5/লিঙ্গ থেকে যৌন সঙ্গমের সময়কালে দ্রুত বীর্যপাত হওয়া ।

6/অথবা দীর্ঘ সময় সহবাসে মিলিত হতে না পারা।

7/ইত্যাদি পুরুষাঙ্গের নানান সমস্যায় এটি চমৎকার ভাবে কাজ করে।

আরো জানুন –মহিলাদের সেক্স পাওয়ার কিভাবে বাড়ানো যায়
আরো জানুন- চিকন লিঙ্গ মোটা করার উপায়
আরো জানুন – কোন ঔষধ খেলে সহবাসের সময় বাড়ে

 

জানেন কি?

আয়ুর্বেদ ডাক্তারদের মতে শিলাজিতের গন্ধ গোমূত্রের মতো হয়ে থাকে। অনেক লোকেরা দাবি করেন যে এটি যদি নির্ভেজাল রূপে খাওয়া যায় তাহলে পুরুষ এবং নারী উভয়ের জন্যই এটি চূড়ান্ত উপকারী।

 

শিলাজিৎ ক্যাপসুল এর কাজ কি?

পুরুষের সকল ধরনের যৌন সমস্যা মেরামত করা শিলাজিৎ ক্যাপসুল এর কাজ।অনেক পুরুষেরাই আছেন যারা দীর্ঘদিন ধরে যৌন সমস্যায় ভুগছেন। যৌনাঙ্গের বিভিন্ন ধরনের সমস্যা যেমন প্রজনন অঙ্গের আগা মোটা ঘোড়া চিকন। দুর্বল অকেজ। বিশেষ সময়ে দ্রুত বীর্যপাত হওয়া। সহবাসে বেশিক্ষণ সময় দিতে না পারা। ইত্যাদি বিভিন্ন ধরনের সমস্যা হয়ে থাকে। পুরুষের এই ধরনের সমস্যার বিরুদ্ধে শিলাজিৎ কাজ করে। গবেষণায় দেখা গেছে। অলিগঞ্জ পারোমিয়ার করতে শিলাজিৎ খুবই কার্যকারী ।৬০ জন লোকের একটি দল ৯০ দিন ধরে ১০০ গ্রামের একটি করে শিলাজিত ক্যাপসুল দেয়ার পর দেখা যায় শুক্রানুর মোট গ্রন্থির সাথে বীর্যকর উত্তেজক হরমোনের মাত্রা বাড়ে। আরেকটি গবেষণা দেখা যায় টোস্টের ত্বরণ এবং সংশ্লিষ্ট অন্যান্য পুরুষ হরমোনের মাত্রা বাড়াতে শিলাজিৎ কার্যকরী। তাই পুরুষদের যেকোনো ধরনের যৌন সমস্যা সমাধানের সম্ভাব্য উপশম হলো শিলাজিৎ।

ক্লিক করুন – জোঁকের তেল ব্যবহার করলে কি হয়? জোঁকের তেলে কেন মানুষ আকৃষ্ট-

(লিঙ্গ লোহার মত শক্ত ও মোটা করার তেল)

শিলাজিতের ব্যবহার

শিলাজিৎ সাধারণত রজক হিসেবে ব্যবহৃত হলেও এটি এখন ক্যাপসুল আকারে ও পাওয়া যাচ্ছে। শিলাজিৎ সঠিক ডোজ খাওয়ার মেয়াদ বয়স শারীরিক অবস্থা অনুসারে পরিবর্তিত হয়। তাই আপনার জন্য শিলাজিতের সঠিক ডোজ নির্ধারণ করার জন্য অবশ্যই একজন আয়ুর্বেদিক ডাক্তারের সাথে পরামর্শ নেওয়া দরকার ।

 

ক্লিক করুন –মহিলাদের আকর্ষণীয় সকল কসমেটিক্স পন্য কিনতে ভিসিট করুন আমদের ফেসবুক পেজে>https://www.facebook.com/profile.php?id=100076672359698&mibextid=ZbWKwL

 

বেনিফিট-

১।ওজন কমাতে শিলাজিৎ-

ক্লিনিক্যাল গবেষণায় ইঙ্গিত করছে যে শিলাজিতে সক্রিয় মৌল রয়েছে যা BMI বাড়িয়ে ওজন ও কোমরের পরিধি কমাতে সাহায্য করে।

২।কোষ্ঠকাঠিন্য কমাতে শিলাজিত-

কোষ্ঠকাঠিন্য কমাতে শিলাজিৎ শরীরে টনিক এর মত কাজ করে। এটি শরীরের অন্ত্রের পেশী গুলিকে শক্ত করে। ও হজম শক্তি বৃদ্ধি করে। শরীর থেকে খাদ্য নিষ্কাশন পরে ফলে খুব সহজে কষ্ট কাঠিন্য থেকে মুক্তি লাভ করা যায়।

 

৩।রক্তস্বল্পতা থেকে মুক্তি-

শিলাজিৎ রক্তস্বল্পতা থেকে মুক্তি দেয়। শিলাজিৎ হলো লৌহের মত একটি ভালো উৎস হিমোগ্লোবিন ও লাল রক্ত কোষের গ্রন্থি বাড়ায়। ফলে টনিক হওয়ার কারণে এটি রক্তস্বল্পতাগ্রস্থ লোকদের মধ্যে দুর্বলতা ও ক্লান্তি কমায়।

৪।অ্যালজাইমস অগ্রগতি থামায়-

এটি গবেষণার প্রমাণিত যে শিলাজিতে থাকা ফালভিক এসিড মস্তিষ্কে টাও প্রোটিনের অতিরিক্ত পুঞ্জিভূত হওয়া রোধ করে এবং অন্যভাবে বলতে গেলে যা স্নায়ু কর অ্যালজাইমস হওয়া আটকায় ।

 

৫।পাকস্থলীতে ঘা( আলসার) হওয়া আটকায়-

শিলাজিৎ সেবনে গ্যাস্ট্রিক নিঃসরণ কমিয়ে। পাকস্থলীর গভীরে শক্তিশালী করার মাধ্যমে আলসার হওয়া রোধ করে বলে শোনা যায়।

৬।ডায়াবেটিস কমাতে শিলাজিত-

আয়ুর্বেদ ডাক্তারেরা ডায়াবেটিসে আক্রান্ত রোগীদের কে শিলাজিৎ খাওয়ার পরামর্শ দিয়ে থাকেন। এটি বারংবার রাতকালীন প্রস্রাব যা বার্ধক্য ও ডায়াবেটিসের লক্ষণ কমাতে সাহায্য করে। শিলাজিৎ রক্তের শর্করা ভাব কমাতে সাহায্য করে। ভারতে হওয়া কিছু গবেষণা ইঙ্গিত করছে যে ডায়াবেটিস বিরোধী ঔষধের সাথে শিলাজিৎ সেবন করলে ডায়াবেটিস রোগ থেকে মুক্তি লাভ করা যায়। তবে অবশ্যই এটি সেবন করার আগে ডায়াবেটিসের রোগীর ডাক্তারের সাথে পরামর্শ করে নিবে।

 

৭।কোলেস্টেরলের জন্য শিলাজিত-

শিলাজিৎ শরীরের দূষিত কোলেস্টেরল অপসারণ করে শরীরের ভালো কোলেস্টেরল উৎপন্ন করে। শিলাজিতের ভিটামিন সি ও ভিটামিন ই আছে যা অ্যান্টিঅক্সিডেন্ট এর কাজ করে।

৮।ওজন কমাতে শিলাজিৎ-

শিলাজিৎ শরীরের স্থুলতা নিরাময় করতে চমৎকারভাবে কাজ করে। ওজন বাড়াতে শিলাজিত একটি সম্পূরক হিসেবে কাজ করে ভারতে হওয়ায় গবেষণা ৭০ জন লোকের একটি দল কে শিলাজিতের প্রভাব পরীক্ষা করে দেখা হয় এবং পরীক্ষা শেষে তারা যখন নিজেদের পেটের ভাঁজ নিতম্ব কোমরের পরিধি কমতে দেখে অবাক হয়ে যান।তাই যারা ওজন কমাতে চান তারাও কিন্তু খেতে পারেন শিলাজিৎ ।শিলাজিৎ ওজন কমাতে খুবই কার্যকরী।

 

৯।পাকস্থলীর আলসারের জন্য শিলাজিৎ-

পাকস্থলীর অন্যতম প্রধান কারণ গুলোর মধ্যে অস্বস্তি কর একটি হচ্ছে গ্যাস্টিক। শিলাজিৎ গ্যাস্টিক নিরাময় করতে সাহায্য করে। শিলাজিৎ পাকস্থলের ভিতরে জমে থাকা এসিডিটি নিরময় করতে কাজ করে এবং পাকস্থলীকে আলসারের হাত থেকে রক্ষা করে।

উপরিউক্ত উপকারিতা ছাড়াও শিলাজিতের গুনাগুনের কথা বলে শেষ করা যাবে না এর হাজার উপকারী গুণ রয়েছে। শিলাজিতের উপকারিতা সম্পর্কে আমরা বহুবার আর্টিকেলে আলোকপাত করেছি। সেখান থেকে বিস্তারিত জানার থাকলে জেনে নিতে পারেন।

1/আরো জানুন- ২০ থেকে ২৫ মিনিট সহবাসের টাইম বৃদ্ধি কারক ট্যাবলেট কোথায় পাবেন
2/আরো জানুন- লিঙ্গ মোটা ও বড় করার মেক্সম্যান ক্যাপসুল
3/আরো জানুন মেয়েদের ঝুল যাওয়া স্তন টাইট ও বড় করার উপায় কি

 

আরাও জানুন-কস্তুরী গোল্ড খেলে কি হয় ও কস্তুরী গোল্ড খাওয়ার নিয়ম

https://www.nogorbazarbd.com/%e0%a6%95%e0%a6%b8%e0%a7%8d%e0%a6%a4%e0%a7%81%e0%a6%b0%e0%a7%80-%e0%a6%97%e0%a7%8b%e0%a6%b2%e0%a7%8d%e0%a6%a1-%e0%a6%96%e0%a7%87%e0%a6%b2%e0%a7%87-%e0%a6%95%e0%a6%bf-%e0%a6%b9%e0%a6%af%e0%a6%bc/

শিলাজিৎ ক্যাপসুল এর দাম কত? 

শিলাজিৎ ক্যাপসুল এর দাম কত এ বিষয়ে অনেকেই প্রশ্ন করে থাকেন আমাদের কাছে। আজকে আমরা শিলাজিতের বর্তমান দাম অর্থাৎ ২০২৪ সালে সম্পর্কে জানিয়ে দিব বর্তমানে শিলাজিৎ গোল্ড ক্যাপসুলটি আমাদের থেকে কিনলে আপনাকে দিতে হবে ১২৫০ টাকা। এবং প্রোডাক্ট এর দামের সাথে অতিরিক্ত ডেলিভারি চার্জ যোগ হবে। আপনি ঢাকার মধ্য থেকে শিলাজিত কিনলে অতিরিক্ত ডেলিভারি চার্জ ৬০ টাকা। ঢাকার পার্শ্ববর্তী অঞ্চল যেমন গাজীপুর,সাইনবোর্ড ইত্যাদি জায়গা থেকে শিলাজিত কিনতে চাইলে অতিরিক্ত ডেলিভারি চার্জ ১০০ টাকা। এবং ঢাকার বাইরের প্রত্যন্ত অঞ্চল থানা ও জেলা শহরগুলো থেকে কিনলে। অতিরিক্ত ডেলিভারি চার্জ ১৫০ টাকা আমাদেরকে অগ্রিম বিকাশের মাধ্যমে পেমেন্ট করে। বাকিটা প্রডাক্ট হাতে পাওয়ার পর প্রোডাক্ট দেখে যাচাই করে ডেলিভারি ম্যান এর হাতে প্রোডাক্টের বাকি টাকা পেমেন্ট করবেন।

 

🚛-সারা বাংলাদেশ ক্যাশ অন ডেলিভারির মাধ্যমে আমরা পূর্ণ সেল করে থাকি। 🇧🇩বাংলাদেশের যে কোন প্রান্ত থেকে ঘরে বসে অর্ডার করলেই পন্ন পৌঁছে যাবে আপনার দ্বার প্রান্তে।বিকাশ-01811156507

 

শিলাজিৎ গোল্ড ক্যাপসুল খাওয়ার নিয়ম

ভারতীয় উপমহাদেশের এক উন্নত মানের পুরুষবর্ধক ভেষজ হল শিলাজিত গোল্ড ক্যাপসুল। শিলাজিৎ গোল্ড ক্যাপসুল একটি পুরুষকে স্থায়ীভাবে পৌরুষত্ব ফেরাতে সাহায্য করে। এবং পুরুষের লিঙ্গের যাবতীয় ক্ষমতা দূর করে। পুরুষের যাবতীয় যৌন সমস্যার বিরুদ্ধে লড়াই করে শিলাজিৎ।

  • প্রতিদিন সকালে একটি ও রাতে একটি করে ক্যাপসুল নরমাল পানি দিয়ে খাবেন – খাবার পরে
  • বয়স ও শারীরিক গঠনের উপর নির্ভর করে এটি টানা দুই থেকে তিন মাস খাওয়ার নির্দেশনা রয়েছে।
  • অবশ্যই শুধুমাত্র প্রাপ্তবয়স্ক পুরুষদের জন্য এটি প্রযোজ্য।

আমাদের পন্যের ভিডিও দেখতে চাইলে আমাদের ইউটিউব চেনেলে ভিসিট করতে  ক্লিক করুন

শিলাজিৎ গোল্ড ক্যাপসুল এর উপকারিতা

  • লিঙ্গ লম্বা মোটা করে স্থায়ীভাবে।
  • টানা সহবাস করা যায় 40 থেকে 50 মিনিট।
  • লিঙ্গকে এক ইঞ্চি লম্বা ও দুই ইঞ্চি পুরুতে বৃদ্ধি করে।
  • পুরুষের টোস্টেটরণ হরমোনকে উজ্জীবিত করে।
  • বীর্যের শুক্রাণুর মাত্রা বৃদ্ধি করে।
  • লিঙ্গের নিঃতাজতা দূর করে।
  • দুর্বল লিঙ্গে শক্তি যোগায়।
  • গোপনাঙ্গের শিথিলতা বক্রতা দূর করে।
  • লিঙ্গের টিস্যুর রক্ত প্রবাহ বাড়ায়।
  • নরম লিঙ্গ কে করে লোহার মতো শক্ত।
  • পুরুষের অক্ষমতা দূর করে পুনরায় যৌন স্ট্যামিনা বৃদ্ধি করে।
  • যৌন মিলনের আগ্রহ যোগায়।
  • দীর্ঘ সময় ধরে সহবাসের ইচ্ছা ও আকাঙ্ক্ষা তীব্রভাবে বৃদ্ধি পায়।
  • সম্পূর্ণ প্রাকৃতিক খনিজ পদার্থ এর কোন পার্শ্ব প্রতিক্রিয়া নেই।

আরও পরুন-গোপনাঙ্গের কালো দাগ দূর করার ক্রিম

শিলাজিৎ ক্যাপসুল এর পার্শ্ব প্রতিক্রিয়া

শিলাজিৎ ক্যাপসুলটি অরিজিনাল শিলাজিৎ থেকে তৈরিকৃত ।আমরা জানি শিলাজিৎ সম্পূর্ণ প্রাকৃতিক একটি খনিজ পদার্থ। তাই এর কোন পার্শ্ব প্রতিক্রিয়া নেই সম্পূর্ণ নিরাপদ নির্ভেজাল।

 

✅ ঢাকা ও ঢাকার বাইরে ক্যাশ অন ডেলিভারি।

✅ পণ্য হাতে পেয়ে খুলে দেখে পেমেন্ট করতে পারবেন।

✅ অর্ডার কনফার্ম করতে ঢাকার ভিতরে 50 ঢাকার বাইরে 100 টাকা এডভান্স করতে হবে।

✅ অর্ডার করতে কল করুন:- 01758983508

✅ বিকাশ অথবা নগদ করুন:-01811156507বিকাশ/নগদ পার্সোনাল।

✅ এডভান্স করে অবশ্যই লাস্ট নাম্বার জানাবেন।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

X