হার্ড রক ক্যাপসুল

লিঙ্গ দুই থেকে তিন ইঞ্চি লম্বা মোটা করার (হার্ড রক ক্যাপসুল)

0 minutes, 4 seconds Read

আপনার লিঙ্গ কি আকারের তুলনায় ছোট ও চিকন। স্ত্রীকে পরিপূর্ণ যৌনতৃপ্তি দিতে পারছেন না সংসারে মনোমালিন্য। লিঙ্গ অল্পতেই নেতিয়ে পড়ে কিছুতেই শক্ত হয় না। অথবা স্ত্রীর সাথে যৌন মিলনে লিপ্ত হওয়ার মাঝামাঝি সময় বীর্য পড়ে যায়। হাজার চেষ্টা করেও বীর্য কে ধরে রাখতে পারছেন না। আপনার এ সকল ধরনের যৌন সমস্যার আছে সমাধান আজকের আর্টিকেলে। দীর্ঘদিন যাবৎ যদি এই ধরনের সমস্যাগুলি আপনার থেকে থাকে। তাহলে অবশ্যই আর্টিকেলটি শুরু থেকে শেষ পর্যন্ত পড়তে থাকুন।

**অনলাইনে পুরুষ ও নারীদের সেক্সচুয়াল। বিভিন্ন ধরনের মেডিসিন ও পণ্য সবচেয়ে সুলভ মূল্যে কিনতে ভিজিট করুন। www.nagorbazaarbd.com ওয়েব সাইটটি।**

 

ব্র্যান্ড নাম: হাশমি হার্ড রক
নির্মাতা: হাশমি
ফর্ম: ক্যাপসুল
প্যাকিং: 20 ক্যাপ
প্যাকেজিং টাইপ: বোতল

আরও পড়ুনঃঅরিজিনাল টাইটান জেল গোল্ড চেনার উপায়( লিঙ্গ বড়ও মোটা করার জেল)

ডেসক্রিপশন

হার্ড রক ক্যাপসুল হল ভারতের সেরা ইরেক্টাল ডিফাংশন ঔষধ গুলির মধ্যে অন্যতম। ডক্টর হাশমি মানুষের লিঙ্গ শরীর স্থানের উপর গভীর গবেষণার পরে তৈরি করেছেন এই ভেষজটি। ভারতে ইরেকটাইল ডিফেন্সনের জন্য এই ওষুধটি ভেষজ রচনা এবং প্রাকৃতিক ভেষজ থেকে নেয়া হয়েছে হার্ট রক ক্যাপসুলটি। হার্ড রক ক্যাপসুল টি তৈরি করা হয়েছে। ওই সমস্ত পুরুষদের জন্য যারা দীর্ঘদিন যাবত ইরেক্টাল ডিফাংশন বা পুরুষত্বহীনতায় ভুগছেন। যারা স্ত্রীর কাছে যেতে না যেতেই বীর্যপাত ঘটিয়ে ফেলেন। অথবা যেই সমস্ত পুরুষদের লিঙ্গ অকেজো নরম কোন মতেই শক্ত হতে চায় না অথবা লিঙ্গ আকারের থেকে খুবই ছোট। তারা এই ক্যাপসুলটি সেবন করে খুব সহজে দুই থেকে তিন ইঞ্চি লিঙ্গ লম্বা ও মোটা করে নিতে পারবেন খুব সহজেই। সাথে কৌটার ভেতরে থাকা ক্যাপসুল গুলো সেবনের মাধ্যমে লিঙ্গকে লোহার মতো শক্ত করে নিতে পারবেন ও দীর্ঘস্থায়ী যৌন অস্টামিনা দিবে সাথে লং লাস্টিং নিরবিচ্ছিন্ন মিলনের অভিজ্ঞতা।

আরও পড়ুনঃজিংসিং সিরাপ এর উপকারিতা(যৌন সমস্যার ঔষধ)

উপকারিতা

লিঙ্গ দুই থেকে তিন ইঞ্চি লম্বা ও মোটা করে।
লিঙ্গের নিস্তেজতা দূর করে।
দীর্ঘ সময়ের জন্য ইলেকশন টিকিয়ে রাখতে সাহায্য করে।
নরম লিঙ্গকে লোহার মতো শক্ত করে।
দ্রুত বীর্যপাত রোধ করে।
করপাস ক্যাভারনোসাম পেশী শিথিল করে।
পেনাইল রক্ত প্রবাহ বৃদ্ধি করে।
পাতলা বীর্য ঘন করে।
কঠিন ইমারত অর্জনের সাহায্য করে।
পূর্বের তুলনায় যৌন স্টেমিনা বৃদ্ধি করে দ্বিগুণ হাড়ে।
পুরুষেরা রাতের নির্গমন বা স্বপ্নদোষ বা রাত্রি-পাত নিরাময় করে।
টোস্টের টরণের মাত্রা এবং রক্তনালী গুলো উন্নত করে।
পুরুষের সেক্স ড্রাইভ বাড়ায় ।
কর্ম ক্ষমতা উন্নত করে এবং আত্মবিশ্বাস বাড়ায়।
বিশুদ্ধ এবং নির্ভরযোগ্য হারবাল উপাদানের সমন্বয় গঠিত।
সেক্স হরমোনের ভারসাম্য বজায় রাখে।
সম্পূর্ণ পার্শ্ব প্রতিক্রিয়া মুক্ত একটি হাবস।

আরও পড়ুনঃলিঙ্গ মোটা ও বড় করার ভিম্যাক্স ক্যাপসুল

হাশমি হার্ড রক এনার্জিনো পুরুষ বুস্ট এনার্জি ক্যাপসুল হল একটি ইউনানি ফর্মুলেশন যা স্ট্রেস থেকে ত্রাণ, স্ট্যামিনা এবং শক্তি বাড়াতে এবং সাধারণ দুর্বলতা কমাতে সাহায্য করতে পারে।

মূল উপাদান:

মুসলি সিয়াহ

মুসলি সফেদ

শেখওয়ার

অর্জুন

সংখাহোলি

তুখমে খাতমি

কুসুম

জয়ী

আসগন্দ নাগোরী

কাদু

রায়হান

আরও পড়ুনঃবেস্ট বড় ও টাইট ক্রুন মাত্র তিন দিনে

হার্ড রক ক্যাপসুল এর কাজ

আমাদের দেশে বর্তমানে পুরুষদের সেক্স পাওয়ার একেবারে নেই বললেই চলে। হয়তো বা কোন পুরুষ সহবাসে গিয়ে সঙ্গীর কাপড় হাটু পর্যন্ত উঠাতে পারেনা। তার মধ্যেই বীর্যপাত ঘটিয়ে ফেলে। অথবা সহবাসে গিয়েছে উত্তেজনার মাঝামাঝি পর্যায়ে বীর্যপাত ঘটিয়ে ফেলেছে স্ত্রীকে পরিপূর্ণ যৌন ত্রিপ্তি দিতে পারে না। প্রতিটি নারী তার পছন্দের পুরুষের থেকে তার কাঙ্ক্ষিত যৌন চাহিদা মেটাতে চায়। কিন্তু অনেক পুরুষই সেটা তাকে দিতে ব্যর্থ হয় নিজের যৌন অক্ষমতার কারণে। বর্তমান সময়ে পুরুষের যৌন অক্ষমতা দিন দিন বেড়েই চলেছে। আর এই যৌন অক্ষমতার জন্য বেশির ভাগই দায়ী করা হয় অতিরিক্ত হস্তমৈথুন বা পর্ণ ভিডিওকে । যাতে আসক্তির কারণে অনেক পুরুষেরই আছেন যারা কর্মসূত্রে ফ্যামিলি থেকে দূরে থাকতে হয়। বা পড়াশোনার কারণে বিয়ে করতে দেরি হচ্ছে। তারা বেশিরভাগ নিজেদের যৌন উত্তেজনা কে কন্ট্রোল করতে না পেরে যৌন ত্রিপ্তি মেটানোর জন্য পর্নের আশ্রয় নেন? এবং মাত্রা অতিরিক্ত হস্তমৈথুন করার ফলে লিঙ্গ অকেজ ও নিস্তেজ হয়ে পড়ে লিঙ্গ নির্দিষ্ট আকারের তুলনায় ছোট ও চিকন হয়ে যায়।

 

আরও পড়ুনঃ(৫ থেকে ৬ ইঞ্চি লম্বা হওয়ার ঔষধ)

মাত্রা অতিরিক্ত হস্তমৈথন খুবই খারাপ বদভ্যাস। যার কারনে আমাদের লিঙ্গ আগা মোটা ঘোড়া চিকন লিঙ্গের রগ ওকে জো আঁকা বাঁকা হয়ে যায়। এবং অতিরিক্ত হস্তমৈথুনের ফলে লিঙ্গ এক একেবারেই নিস্তেজ হয়ে পড়ে যখন আমাদের করার আর কিছুই থাকে না। তাই লিঙ্গকে সঠিক আকারে ফিরিয়ে আনতে এবং পূর্ব যৌন স্ট্যামিনা পূর্বের তুলনায় দ্বিগুণ করতে আমরা সাজেস্ট করব। ইন্ডিয়ার ডক্টর হাশমির হার্ড রক ক্যাপসুলটি সেবন করতে ।ডক্টর হাসমি মানুষের লিঙ্গ শরীর স্থানের উপর গভীর গবেষণা করে দীর্ঘদিনের প্রচেষ্টার পর তৈরি করেছেন হার্ড রক ক্যাপসুল নামের ভেষজ। যা দীর্ঘদিনের পুরুষের ইরেক্টাল ডিফাংশন ও পুরুষত্বহীনতা দূর করতে সাহায্য করবে। এবং পুরুষের দ্রুত বীর্যপাত জনিত সমস্যা রোধ করে বীর্য গাঢ় করতে সাহায্য করবে। এছাড়াও লিঙ্গের আগা মোটা গোড়া চিকন লিঙ্গ শক্ত মোটা করতে সাহায্য করবে। এবং এই ক্যাপসুলটি খাওয়া আর কি কি উপকারিতা গুলো রয়েছে তা আমরা উপরে আর্টিকেলে আলোচনা করে এসেছি। তাই যারা দীর্ঘদিন যাবত এই ধরনের সমস্যায় ভুগছেন তারা আজই এই ক্যাপসুলটি সেবন করা শুরু করে দিন এবং নিজের পৌরসত্যকে জাগ্রত করুন। হার্ড রক ক্যাপসুল টি অর্ডার করতে কল করুন (01811 156 507)

 

আরও পড়ুনঃকস্তুরী গোল্ড খেলে কি হয় ও কস্তুরী গোল্ড খাওয়ার নিয়ম

হার্ড রক ক্যাপসুল এর বর্তমান দাম

হার্ডরক ক্যাপসুল টি ইন্ডিয়ান আয়ুর্বেদিক একটি প্রোডাক্ট। যা পুরুষের যৌন অক্ষমতা যৌন দুর্বলতা দূর করতে খুবই কার্যকরী। ক্যাপসুলটির বর্তমান বাজার মূল্য সঠিক ভাবে বলা যাচ্ছে না। এটি একটি ইন্ডিয়ান আয়ুর্বেদিক হাবস ।এটি যেহেতু ইন্ডিয়ান প্রোডাক্ট তাই এটার দামের কিছু তারতম্য রয়েছে। এক এক সময় এর দাম এক এক রকমের হয়ে থাকে। তাই এর অরিজিনাল দাম দয়া করে আর্টিকেলে ফোন করে জেনে নিবেন।

আরও পড়ুনঃমাক্সমান জেল লিঙ্গ মোটা করে মাএ ৭ দিনে

হার্ড রক ক্যাপসুলটি কোথায় পাবেন?

হার্ট রক ক্যাপসুল টি আপনি বিভিন্ন অনলাইন সেবামূলক প্রতিষ্ঠানগুলোতে খোঁজ নিলেই পেয়ে যাবেন। তবে আসল ও নকল দুটো অবশ্যই যাচাই-বাছাই করে কিনবেন। এটি ইন্ডিয়ার একমাত্র হাবস। যা দীর্ঘ দিনের গবেষণার পরে পুরুষের ইরেকটাইল দীপাংশন বা পৌরসত্বহীনতা রোধ করতে সক্ষম একটি ক্যাপসুল। তাই অবশ্যই কেনার আগে অরিজিনাল ইন্ডিয়ান কিনা সেটা যাচাই করে কিনবেন কারণ বর্তমানে বিভিন্ন অসাধু ব্যবসায়ীরা একই প্রোডাক্ট চকবাজারের বিভিন্ন জায়গায় বানিয়ে চড়া দামে বিক্রি করে মানুষকে প্রতারিত করছে। তাই কোন কিছু কেনার আগে অবশ্যই দশ বার ভেবে কিনবেন। এছাড়াও আপনি প্রতারণার হাত থেকে বাঁচতে চাইলে অথবা একেবারে অরিজিনাল ডক্টর হাসমির হার্ড রক ক্যাপসুল টি ক্রয় করতে চাইলে আমাদের ওয়েবসাইট নগর বাজার bd.com থেকে ক্রয় করতে পারেন। অথবা পণ্যটি সরাসরি ক্রয় করতে চাইলে ফোন করে দিন আর্টিকেলে দেয়া নাম্বারে। অনলাইনে সবচেয়ে সুলভ মূল্যে একমাত্র আমরাই পণ্য দিয়ে থাকি। আপনি চাইলে আমাদের ওয়েবসাইটের সাথে অন্যান্য সপ গুলো যাচাই-বাছাই করে নিতে পারেন। আমরা সব সময়ই দামে কম এবং মানে সবচেয়ে ভালো বেস্ট প্রোডাক্টটা দেয়ার চেষ্টা করি। যাতে আপনারা একবার পণ্য ব্যবহার করে দ্বিতীয়বার আমাদের কাছে আসেন। একমাত্র ভালো পণ্যের নিশ্চয়তা আমরাই দিয়ে থাকি।
ধন্যবাদ

আরও পড়ুনঃআসল ভিগা ২স্প্রে কিভাবে চিনবেন

✅ ঢাকা ও ঢাকার বাইরে ক্যাশ অন ডেলিভারি।

✅ পণ্য হাতে পেয়ে খুলে দেখে পেমেন্ট করতে পারবেন।

✅ অর্ডার কনফার্ম করতে ঢাকার ভিতরে 50 ঢাকার বাইরে 100 টাকা এডভান্স করতে হবে।

✅ অর্ডার করতে কল করুন:- 01758983508

✅ বিকাশ অথবা নগদ করুন:-01811156507বিকাশ/নগদ পার্সোনাল।

✅ এডভান্স করে অবশ্যই লাস্ট নাম্বার জানাবেন।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

X