ম্যাজিক কনডম ব্যবহার

লক লাভ কনডম এর কার্যকারিতা

0 minutes, 3 seconds Read

 

লক লাভ কনডম এর কার্যকারিতা সম্পর্কে অনেকেই জানতে চান। অন্যান্য নরমাল কনডমের তুলনায় এই কনডমটির কোয়ালিটি খুবই ভালো। এটি সিলিকনের লক সিস্টেম। কনডমটি পরিধানে লিঙ্গে ভালো করে একজাস্ট হয়ে যাবে। এবং ইনস্ট্যান্ট ভাবে লিঙ্গ মোটা ও লম্বা হবে। আসুন লক লাভ কনডম এর কার্যকারিতা জেনে নেয়া যাক।

অনলাইনে সুলভ মূল্যে হোলসেল পাইকারি দরে পণ্য কিনতে কল করুন 01758 9835 08/01811156507এই নাম্বারে।
এর আগে আর্টিকেলে আমরা লক লাভ কনডম সম্পর্কে আপনাদের বলেছি। কিন্তু লক লাভ কনডমের কার্যকারিতা সম্পর্কে অনেকেই জানেন না। তাই আজকে আমরা আলোচনা করব লক লাভ কনডমের কার্যকারিতা সম্পর্কে।

আরাও পুরুনঃব্রেষ্ট (বড়/ছোট) টাইট করার ক্রিম

আরাও পুরুনঃদাড়ি গজানোর তেল

 

 

আমাদের দেশের বেশির ভাগ পুরুষেরাই যৌন দুর্বলতায় ভুগছেন। নিজের শারীরিক অক্ষমতার কথা কারো কাছে শেয়ার করতেও লজ্জা বোধ করছেন। বিয়ে করেও নিজের সঙ্গীকে যৌন সুখ দিতে পারেন না। লিঙ্গ নিস্তেজও দুর্বল। লিঙ্গ সহজে স্ট্রং হতে চায় না অল্পতে নেতিয়ে পড়ে অথবা স্ট্রং হলেও দুই তিন মিনিটের বেশি স্থায়ী হয় না। তাদের জন্য আমাদের লক লাভ কনডমটি স্থায়ী সমাধান। এই কনডমটি আপনার লিঙ্গে পরি ধানের কয়েক সেকেন্ডের মধ্যেই আপনার লিঙ্গ টি ইনস্ট্যান্ট ভাবে স্ট্রং হয়ে যাবে লোহার মত। এছাড়াও অনেক অবিবাহিত পুরুষেরা রয়েছেন যারা কিনা অতিরিক্ত যৌন উত্তেজনা কন্ট্রোল করতে না পেরে। হস্তমৈথুন করেছে মাত্রা অতিরিক্ত। এর ফলে লিঙ্গ নিস্তেজতা। লিঙ্গের রগ আঁকাবাঁকা অথবা রক ফুলে যাওয়ার মত সমস্যা হয়েছে। লক লাভ কনডমটি লিঙ্গের বক্রতা লিঙ্গের নিস্তেজতা দূর করে।এবং এতে থাকা ভাইব্রেট লকটি লিঙ্গে পরিধান এর সাথে সাথে আপনাকে যৌনতা অনুভব করাবে।
লক লাভ কনডমটি কিনতে ক্লিক করুন এখানে।

আরাও পুরুনঃ৭ দিনে চোখের নিচের কালো দাগ দূর করার ক্রিম

আরও পড়ুন:মেয়েদের সেক্স বাড়ানোর ঔষুধ(Women Power)

 

লক লাভ কনডম এর কার্যকারিতা

যাদের গোপনাঙ্গ ছোট ,নিস্তেজ স্ট্রং হতে চায় না। অথবা যেই সমস্ত পুরুষেরা অতিরিক্ত হস্তমৈথুন করেছেন। তাই লিঙ্গে নিস্তেজতা,বক্রতা তৈরি হয়েছে। বাজারে আজকাল লিঙ্গ স্ট্রং ও লম্বা হওয়ার বিভিন্ন ধরনের ক্রিম মেডিসিন রয়েছে ।কিন্তু যারা মেডিসিন খেতে পারেন না অথবা ভয় পান। তারা আমাদের এই লক সিস্টেম কনডমটি ব্যবহার করতে পারেন এটি খুবই কার্যকরী। আপনার লিঙ্গ কে ইনস্ট্যান্ট ভাবে শক্ত করে তুলবে কয়েক মিনিটের ভিতরে।এবং এর ভিতরে থাকা লক সিস্টেমটি কখনোই আপনার লিঙ্গ বাহিরে বেরিয়ে আসবে না।এছাড়াও এই কনডমটি সিলিকনের হয় আপনি এটি অধিক বার ব্যবহার করতে পারবেন এটি নষ্ট হওয়ার কোন সম্ভাবনা নেই। কনডম দিতে রয়েছে লক সিস্টেম। এবং লিঙ্গের মত ভাষা ভাষা রগের প্রলেপ এতে করে আপনার সঙ্গিনী নিয়ে তৃপ্তি অনুভব করবে। তাই নেতিয়ে যাওয়া লিঙ্গ নিয়ে আর নয় হতাশা আজই অর্ডার করুন লক লাভ কনডম।

আরাও পুরুনঃ৪০ মিনিট টানা সহবাস করার স্প্রে

 

লক লাভ কনডমের বিশেষ কার্যকারিতা

সহবাসের টাইম 40 থেকে 45 মিনিট বাড়াই।
আপনার সুখানুভুতি বহু গুন বাড়িয়ে দিবে।
এটি ব্যবহারে খুব তাড়াতাড়ি মেয়েদের অর্গাজম হবে।
খুব সহজে লিঙ্গে পরিধান করা যায়।
২০০০ বারের বেশী বার ব্যবহার করা যায়।
এটি ফেটে যাওয়া বা ছিড়ে যাওয়ার সম্ভাবনা নেই।
লক থাকার ফলে লিঙ্গ থেকে খুলে যাবে না।

লক লাভ কনডম বিবরণ:

উন্নত মানের সিলিকনের তৈরি।
ইলাস্টিক ও অনেক সফট।
লম্বা ৬ ইঞ্চি (৫ ইঞ্চি + ১ ইঞ্চি )।
৩ মিলি পুরুত্ত।
১ ইঞ্চি সিলিকন দিয়ে বৃদ্ধি করা থাকে।
৪.৫ থেকে ৫ ইঞ্চি লিঙ্গে ব্যবহার করা যাবে।

আরাও পুরুনঃ৩০ মিনিট সহবাস করার জিনসেং ওষুধ

লক লাভ কনডমটি কিভাবে ব্যবহার করবেন

এই কনডমটি ব্যবহার করা খুবই সহজ। অন্যান্য নরমাল কনডমের মতো এতে কোন ঝামেলা নেই। কনডম পরিধানের ৫ মিনিট আগে। লিঙ্গটিকে ভালোভাবে পরিষ্কার করে শুকনো সুতি কাপড় দিয়ে মুছে। তারপর পরিধান করুন।নরমাল কনডমে লুব্রিকেশন বা পিচ্ছিল কারক পদার্থ থাকে কিন্তু ছিলি কেনর কনডমে সেটা থাকে না তাই যদি পরিধান করতে অসুবিধা বোধ হয় তাহলে সামান্য লোশন অথবা অলিভ অয়েল মেখে নিতে পারেন।

 

নরমাল কনডম নাকি সিলিকনের কনডম কোনটা ভালো

নরমাল কনডমের তুলনায় অবশ্যই সিলিকনের কনডম ভালো। কারণ নরমাল কনডন আপনি একবারের বেশিই ব্যবহার করতে পারবেন না এছাড়া নরমাল কনডমে ফেটে যাওয়া বা ছিঁড়ে যাওয়ার ভয় রয়েছে কিন্তু সিলিকনের কনডমে সেটা নেই। বাজারে বিভিন্ন ধরনের নরমাল কনডম পাওয়া যায় তবে সেই ধরনের সেই কনডম একবারের বেশি ব্যবহার করা যায় না তাছাড়া নরমাল কনডম ব্যবহারে অনেক সময় লিঙ্গ থেকে কনডম বের হয়ে আসে। অথবা বীর্য লিঙ্গ ফেটে বের হয়ে যায়। কিন্তু সিলি কেনার কনডমটি সম্পূর্ণ নিরাপদ। ও এতে থাকা লক সিস্টেমটি লিঙ্গে পরিধানের সাথে সাথে লিঙ্গের সাথে লক হয়ে যাবে।এবং এতে থাকা ভাইব্রেট সিস্টেমটি আপনাকে 100% যৌনতা অনুভব করাবে। এবং কনডমটি সম্পূর্ণ মানব লিঙ্গের মতো। এর গায়ে থাকা রগ আপনার সঙ্গিকে যৌনতা অনুভব করাবে। সব নারীরাই চায় তার পছন্দের পুরুষের থেকে যৌন সুখ পেতে। এবং মেয়েরা একটু স্ট্রং ও লং লিঙ্গ পছন্দ করে। লক লাভ কনডমটি আপনার লিঙ্গকে লম্বা ও লোহার মত শক্ত করতে সাহায্য করবে ইনস্ট্যান্ট ভাবে।

 

বি:দ্র:- আমাদের কাছে পাচ্ছেন 100% অরিজিনাল প্রোডাক্ট, যা নিজস্ব এজেন্ট দ্বারা সরবরাহকৃত প্রোডাক্ট এর সমাহার।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

X