যৌনাঙ্গ টাইট করার( teen again cream) ব্যবহারের নিয়ম

0 minutes, 3 seconds Read

মেয়েদের যৌনাঙ্গ টাইট করার ক্রিম সম্পর্কে অনেকেই জানতে চান। আবার অনেকেই এই ক্রিম ব্যবহারের নিয়ম সম্পর্কে গুগলে সার্চ করে থাকেন। তো প্রিয় বন্ধুরা আজকে আমরা আলোচনা করব মেয়েদের ঢিলে ঢালা যৌনাঙ্গ বা গোপনাঙ্গ কিভাবে টাইট করা যায়। এবং অবিবাহিত মেয়েদের মতো গোপনাঙ্গ কে পূর্বের জায়গায় ফিরিয়ে আনা যায় সে সম্পর্কে। তো চলুন এর সম্পর্কে বিস্তারিত আর্টিকেলে আলোচনা করা যাক। অনলাইনে সরাসরি হোলসেল ও পাইকারি দরে পণ্য কিনতে কল করুনএখানেই 01811 156 507

আরাও পুরুনঃসুপার ড্রাগন কনডম

✬আরও পড়ুনঃ  Sandha Oil লিঙ্গStrongহওয়ার তেল
আরো পড়ুনঃ    চিকন হওয়ার উপায়।
আরো পড়ুনঃ   মেয়েদের গোপনাঙ্গের কালো দাগ দূর করার ক্রিম।
✬আরও পড়ুন :৭ দিনে লম্বা হওয়ার উপায়

মেয়েদের গোপনাঙ্গ বা যৌনাঙ্গের ক্রিম

নারীর সৌন্দর্যের আরেকটি অংশ হলো গোপনাঙ্গ বা জনি পথ। আমাদের যোনিপথ বা যৌনাঙ্গ অত্যন্ত কোমল ও মোলায়েম হয়ে থাকে। তাই হালকা প্রেসারে বা বিভিন্ন শারীরিক কারণে এটি ঢিলেঢালা হয়ে যায়। আর এই সমস্যাটা বিশেষ করে বিয়ের পর দেখা দেয়। স্বামীর সাথে সহবাস জনিত কারণে অতিরিক্ত লিপ্ত হলে অনেক সময় যৌনাঙ্গ ঢিলেঢালা হয়ে যায়। আবার আরেকটি কারণ হচ্ছে বাচ্চা হওয়ার পর একশোর মধ্যে ৮০% নারী যৌনাঙ্গ ঢিলে হয়ে যায়। পূর্বের মতো আর টাইট অবস্থায় থাকে না। এতে করে যেমন নারীর সৌন্দর্য নষ্ট হয়। ঠিক তেমনি অনেক সময় স্বামীদের ওই স্ত্রীর প্রতি আর সেই পূর্বের আকর্ষণটা থাকে না। যৌনাঙ্গ অতিরিক্ত ঢিলে হওয়ার কারণে। সহবাসে অনেক সময় যৌনি পথে লিঙ্গ প্রবেশে পূর্বের যে অনুভূতিটা সৃষ্টি হয় সেটা আর থাকে না। তাই প্রিয় পাঠক আপনার যদি এ ধরনের সমস্যা থেকে থাকে তাহলে আমাদের টিন এগেন ক্রিমটি ব্যবহার করুন এই ক্রিমটি ব্যবহারে আপনার যোনিপথ পূর্বের মতো শক্ত করে নিতে পারবেন।

আরো পড়ুনঃএক্সারসাইজ ছাড়া বডি বিল্ডারদের মত শরীর হবে মাত্র একটি ফাইলেই

 

মেয়েদের যৌনাঙ্গ

যে সমস্ত নারীদের যৌনাঙ্গ ঢিলেঢালা হয়ে গিয়েছে তারাই শুধুমাত্র বোঝে দাম্পত্য জীবনে যৌন আনন্দ থেকে বঞ্চিত হওয়া কাকে বলে। মেয়েদের শরীরের একটি গুরুত্বপূর্ণ স্থান হচ্ছে তার যোনির পথ বা যৌনাঙ্গ। আর সেটা যদি হয়ে যায় ঢিলে ঢালা। তাহলেই দেখা দেয় দাম্পত্য জীবনে অশান্তি। অনেক সময় সহবাসে পরিপূর্ণ যৌনতৃপ্তি স্বামীকে না দিতে পারায়। স্বামীরা স্ত্রীর প্রতি অসন্তুষ্ট থাকে। যোনিপথ ঢিলেঢালা হওয়ার কারণে লিঙ্গ যোনিপথে প্রবেশ করলে ও যৌনাঙ্গের কামনা বাসনা মনের মধ্যে জাগে না ।আর স্ত্রীর কাছে পরিপূর্ণ যৌন সুখ না পেয়ে অনেক পুরুষেরাই পরক্রিয়ায় লিপ্ত হয়। তাই দেরি না করে আজি আমাদের ক্রিমটি অর্ডার করে ফেলুন। আর নিজের যৌনাঙ্গকে কুমারীদের মতো টাইট করে ফেলুন যেমনটা আপনি অবিবাহিত সময় ছিলেন।

আরাও পুরুনঃদীর্ঘক্ষণ সহবাস করার ম্যাজিক কনডম

যৌনাঙ্গ টাইট করার ক্রিম ব্যবহারের নিয়ম

যৌনাঙ্গ টাইট করার teen again cream ব্যবহার করা খুবই সহজ। এই ক্রিমটি দিনে দুবার ব্যবহার করা যায়। তবে দিন এর থেকে রাতে ব্যবহারে সবথেকে ভালো ফল দিবে। সারাদিনে ক্রিমটি ব্যবহারে বারবার মূত্র বিসর্জন। করার ফলে ক্রিমটি ধুয়ে যাবে এতে করে কোন কাজে আসবে না। তাই এটি রাতে ব্যবহার করাই শ্রেয় তবে অবশ্যই ব্যবহার করার সময় সহবাস করা যাবে না তাহলে যৌনাঙ্গ থেকে যে যৌন রস বা বীর্য বের হবে এতে করে ক্রিমটি ধুয়ে যাবে এবং তেমন কোন ভালো ফলাফল পাবেন না তাই একই রাতে ব্যবহার করলেও সহবাস করে ব্যবহার করুন কমপক্ষে চার থেকে পাঁচ ঘন্টা যদি পথে রেখে দিন।

আরাও পুরুনব্রেষ্ট (বড়/ছোট) টাইট করার ক্রিম

✅ ঢাকা ও ঢাকার বাইরে ক্যাশ অন ডেলিভারি।

✅ পণ্য হাতে পেয়ে খুলে দেখে পেমেন্ট করতে পারবেন।

✅ অর্ডার কনফার্ম করতে ঢাকার ভিতরে 50 ঢাকার বাইরে 100 টাকা এডভান্স করতে হবে।

✅ অর্ডার করতে কল করুন:- 01758983508

✅ বিকাশ অথবা নগদ করুন:-01811156507বিকাশ/নগদ পার্সোনাল।

✅ এডভান্স করে অবশ্যই লাস্ট নাম্বার জানাবেন।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

X