good health capsul

মোটা হওয়ার ঔষধের নাম2024

0 minutes, 13 seconds Read

মোটা হওয়ার ঔষধের নাম2024

আপনি কি স্বাস্থ্যহীনতায় ভুগছেন? নিজের রুগ্ন শরীর নিয়ে দুশ্চিন্তায় আছেন ।নিজেকে সুঠাম ও স্বাস্থ্যবান করতে চান। আপনার সকল ধরনের দৈহিক সমস্যা ও স্বাস্থ্যহীনতার সমাধান দিব আমরা। কিভাবে? জানতে হলে পুরো আর্টিকেলটি শুরু থেকে পড়ুন।আমাদের থেকে যে কোনো পণ্য হোলসেল ও পাইকারি দরে সুলভ মূল্যে কিনতে কল করুন। আমাদের হটলাইনে01811156 507

আমাদের পন্যের ভিডিও দেখতে চাইলে আমাদের ইউটিউব চেনেলে ভিসিট করতে পারেন নিচে দেয়া লিঙ্ক এর মাধ্যমেhttps://www.youtube.com/@NOGORBAZARBD

একটি আকর্ষণীয় ও সুঠাম দেহের অধিকারী হতে সবাই চায় কিন্তু অনেকেই জন্মগতভাবে স্বাস্থ্যহীনতায় ভুগেন। নিজের রুগ্ন পাতলা শরীর নিয়ে দুশ্চিন্তা ও অবসাদগ্রস্থ হয়ে পড়েন। আর সেজন্য অনেকেই আমাদের কাছে ওজন বাড়ানোর ঔষধ সম্পর্কে জানতে চেয়েছেন। ওজন বাড়ানোটা আগেকার দিনে কষ্টসাধ্য হলেও বর্তমান সময় এটি খুবই সহজতর কাজ।

 gggood.jp,গুড-হেলথ

গুড হেলথ ক্যাপসুল

বর্তমান যুগে কোন কাজই অসাধ্য নয়। অসাধ্যকে সাধ্য করতে আমরা নিয়ে এলাম। ইন্ডিয়ান নাম্বার ওয়ান ওজন বৃদ্ধি কারক ক্যাপসুল ।যা সেবনে আপনিও স্বাস্থ্যবান ও আকর্ষণীয় শরীরের অধিকারী। মাত্র পাঁচ থেকে ছয় মাসের মধ্যে আপনিও হয়ে যাবেন স্বাস্থবান ।রোগা পাতলা শরীর থেকে চিরস্থায়ী পরিত্রাণ পেতে এবং পার্মানেন্ট ভাবে স্বাস্থ্যবান করতে ডাক্তার বিশ্বাসের আবিষ্কার গুড হেলথ ক্যাপসুল। যা সেবনে মাত্র কয়েক দিনের মধ্যেই আশ্চর্যজনকভাবে মানুষের দেহকে করে তোলে স্বাস্থ্যবান সুঠাম ও আকর্ষণীয়? যারা এতদিন আপনার দুর্বল শক্তিহীন শরীর নিয়ে মজা করেছে তুচ্ছ তাচ্ছিল্য করেছে।

মহিলাদের আকর্ষণীয় সকল কসমেটিক্স পন্য কিনতে ভিসিট করুন আমদের ফেসবুক পেজে>https://www.facebook.com/profile.php?id=100076672359698&mibextid=ZbWKwL

 

তাদেরকে বুড়ো আঙ্গুল দেখানোর সময় এসে গেছে। বর্তমান সময়ে সুঠাম ও আকর্ষণীয় বডির মানুষকে সকলেই বাহবা দেয়। মূল্যায়ন করে। তাই নিজেকে সুঠাম আকর্ষণীয় দেখাতে ডক্টর বিশ্বাস নিয়ে এলো এক যুগান্তকারী আবিষ্কার good health capsule

আসল টাইটান জেল গোল্ড চেনার উপায়

আপনার যেকোনো ধরনের স্বাস্থ্য সমস্যা দূর করতে ডক্টর বিশ্বাসের যুগান্তকারী আবিষ্কার শরীরের দুর্বলতা নিশতেজতা দূর করে আপনাকে দেবে এক সুন্দর ও স্বাস্থ্যবান শরীর। এটি ব্যবহারে আপনার শরীর ফিরে পাবে পুরনো বল ও শক্তি যেকোনো কাজের স্ট্যামিনা যোগায় এই ক্যাপসুল। অক্ষম শরীরকে সক্ষমতা দিতে এবং কাজ করার পূর্ণ স্টার্মিনা যোগাতে এটি কার্যকরী।

পুরুষের যৌন শক্তিবর্ধক ভিমাক্স ক্যাপসুল

লিঙ্গ মোটা ও বড় করার ভিম্যাক্স ক্যাপসুল

 

একটি প্রচলিত কথা আছে স্বাস্থ্যই সকল সুখের মূল। অতিরিক্ত স্বাস্থ্য যেমন সুখ বয়ে আনে না তেমন কম স্বাস্থ্য মানুষের চিন্তা ও উদ্বিগ্নতার কারণ। আমাদের দেশে কম ও চিকন স্বাস্থ্য কে মানুষ একটু বাঁকা চোখেই দেখে। সাথে বিভিন্ন ধরনের কটু কথা ও শুনতে হয়। তাই এ ধরনের সমস্যা এখন এক তুরিতে সমাধান করা সম্ভব। সমস্যার সমাধান আপনার হাতের নাগালে।

বর্তমান সময় এটি কোন বড় ধরনের বিষয় না ইন্ডিয়ান গুড হেলথ ক্যাপসুল সেবন করে আপনার সকল সমস্যার সমাধান করুন সহজেই এটি সেবনে স্থায়ীভাবে মোটা হবেন কোন ধরনের পার্শ্ব প্রতিক্রিয়া ছাড়া। এতে থাকা বিভিন্ন জরিবুটি ও হারবাল উপাদান আপনাকে ভেতর থেকে স্থায়ীভাবে মোটা করবে। গুড হেলথ ক্যাপসুল টি সম্পূর্ণ প্রাকৃতিক যা পরীক্ষিত। তাই এটি নিশ্চিন্তে সেবন করুন।

গুড-হেলথ, good-health-

বৈশিষ্ট্য

ডক্টর বিশ্বাসের গুড হেলথ ক্যাপসুল টি সম্পূর্ণ আয়ুর্বেদিক ফর্মুলায় তৈরি। এতে ব্যবহারকৃত চার ধরনের হলমার্ক সহ ৫০ টি ক্যাপসুল থাকে। যা আপনাকে সকালে ও রাতে টানা ২৫ থেকে ৩০ দিন সেবন করতে হবে। এটি সেবনে আপনার ওজন বৃদ্ধি পাবে সুস্থ লিভার রক্ত সৃষ্টি ভালো হজম হতে সাহায্য করবে।

See video review- মিস মি ট্যাবলেট ।মেয়েদের সেক্স বাড়ানোর ওষুধ

এটি ইমিউনিটি সিস্টেমকে উন্নত করে এবং শরীরের হরমোনাল ফাংশন কে চালু করে। সুস্বাস্থ্যের অধিকারী হতে গুড হেলথ ক্যাপসুল খাওয়ার বিকল্প নেই। তাই যারা নিজের রোগা চিকন স্বাস্থ্য নিয়ে হীনমন্যতায় দিন কাটাচ্ছেন হতাশাগ্রস্থ তারা এক্ষুনি ডক্টর বিশ্বাসের গুড হেলথ ক্যাপসুলটি অর্ডার করে ফেলুন। এবং দীর্ঘদিনের সমস্যার সমাধান করুন খুবই সহজে।

আরও পরুনঃমেয়েদের সেক্স পাওয়ার বাড়ানোর ওষুধ

আরও পরুনঃবেস্ট বড় ও টাইট ক্রুন মাত্র তিন দিনে

 নিরাপত্তা তথ্য

প্রস্তুতকারকের দ্বারা উল্লিখিত বা চিকিত্সকের দ্বারা নির্দেশিত হিসাবে ব্যবহার করুন।    প্রস্তাবিত ডোজ অতিক্রম করবেন না।    একটি শীতল, শুষ্ক জায়গায় এবং সরাসরি সূর্যালোক থেকে দূরে সংরক্ষণ করুন।    শিশুদের নাগালের বাইরে রাখুন।

good-health-health.,good-health,গুড-হেলথ-ক্যাপসুল

গুড হেলথ সেবনে কার্যকারিতা

শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ায়।
খাবারে হজম ক্ষমতা বাড়ায়।
মুখের রুচি বাড়ায়।
রক্ত বিশুদ্ধ করে।
রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ায়।
প্রাকৃতিকভাবে স্বাস্থ্য উন্নত করে।
শরীরের কাঠামো ঠিক রাখে।

 

মূল উপাদান

ওইথানিয়া ,সোমনি ফেরা , ইন্ডিকাস , বেনিফেরা ,শিলাজি ,বঙ্গ সোডিয়াম,বেনজোয়েড ,ননডাস্টিস ,জ্যাটা মানছি

 

গুড হেলথ ক্যাপসুল এর উপকারিতা

গুড হেলের উপকারিতা হচ্ছে এটি সেবনের মাধ্যমে আপনি স্থায়ীভাবে স্বাস্থ্যবান হতে পারবেন। নিজের রোগা পাতলা দুর্বল শরীরকে খুব সহজেই সুস্বাস্থ্যের অধিকারী স্বাস্থ্যবান করতে পারবেন। যারা নিজের রোগা পাতলা শরীরের জন্য বিভিন্ন ধরনের ঔষধ সেবন করে ফল পাচ্ছিলেন না। তারা গুড হেলথ সেবন করে স্বাস্থ্যবান হতে পারবেন তাও আবার স্থায়ীভাবে। সম্পূর্ণ পার্শ্ব প্রতিক্রিয়া মুক্ত থাকায় নিশ্চিন্তে সেবন করুন।

biominix-boiminix,লক লাভ কনডম ,বায়োমেনিক্স-ক্যাপসুল,জোঁকের-তেল,হিমালিয়া-কনফিডো,ভিগা-স্প্রে

গুড হেলথ ক্যাপসুল

বর্তমান সময়ে চিকন ও দুর্বল স্বাস্থ্য মোটা কারী ঔষধ বলতে আমরা গুড হেলথ ক্যাপসুল কে বুঝি। আমাদের পার্শ্ববর্তী দেশ ভারত থেকে এটি আমদানিকৃত। উভয় দেখে এটি সমান জনপ্রিয়। গুড হেলথ ক্যাপসুল হল একটি আয়ুর্বেদিক ভেষজ। বিভিন্ন আয়ুর্বেদিক ও ভেষজ গাছ গাছড়ার সমন্বয়ে এটি প্রস্তুতকৃত । তাই এতে কোন পার্শ্ব প্রতিক্রিয়া নেই।

আরাও প রুনঃমাক্সমান জেল লিঙ্গ মোটা করে মাএ ৭ দিনে

ম্যাক্স মেন ক্যাপসুল(লিঙ্গ শক্ত ও মোটা করে)

ভিগোর 100 এম জি ট্যাবলেট (সহবাসের সময় বৃদ্ধি করে ২০ থেকে ২৫ মিনিট)

গুড হেলথ ক্যাপসুল এর নাম অনেকেই হয়তোবা শুনেছেন আবার অনেকেই শোনেননি। একটি দুর্বল ও রোগা শরীরকে স্থায়ীভাবে স্বাস্থ্যবান করতে এর জুটি নেই। শরীরের দৈহিক গঠন ও কাঠামো বৃদ্ধি করে সুদর্শন ও সু ঠাম করতে এটি খুব উপকারী। মাত্র ২৫ থেকে ৩০ দিন সেবনে আস্তে আস্তে আপনার শরীরের গঠন পরিবর্তিত হতে থাকবে আপনার রোগা শরীর ধীরে ধীরে স্বাস্থ্যবান হতে শুরু করবে। যারা জন্মের পর থেকে নিজের চিকন স্বাস্থ্য নিয়ে হতাশাগ্রস্থ ও চিন্তিত তারা এই ক্যাপসুলটি সেবন করে নিজেকে হেলদি ও স্বাস্থ্যবান করে নিতে পারেন।

মহিলাদের পেটের মেদ কমানোর উপায়

আসল গুড হেলথ চেনার উপায়

আসল গুড হেলথ চেনার বিভিন্ন উপায় রয়েছে। আমরা পূর্বের আর্টিকেলে অরিজিনাল গুড হেলথ ক্যাপসুল চেনার উপায় সম্পর্কে আলোচনা করেছি। অরিজিনাল ক্যাপসুল কোথায় পাবেন অরজিনাল গুড হেলথ ক্যাপসুল চেনার উপায় কি? এছাড়াও অরিজিনাল গুড হেলথ কিনতে সরাসরি যোগাযোগ করুন আমাদের সাথে। আপনার প্রয়োজন হলে আমাদের আর্টিকেলের নাম্বারগুলোতে কল করে সরাসরি অর্ডার করে দিতে পারেন। আমাদের সবগুলো পণ্যই সরাসরি বাইরে থেকে ইনপুট করা হয়। সম্পূর্ণ নিরাপদ ও ভেজার মুক্ত।

এছাড়া বিভিন্ন ওয়েবসাইট ও ই-কমার্স সাইট গুলোতে গুড হেলথ ক্যাপসুল সেল করে থাকে করে থাকে সেখান থেকেও আপনি ক্রয় করে নিতে পারেন। তবে অরিজিনাল কি না সেই নিশ্চয়তা আমরা দিতে পারছি না।

 

বিশেষ দ্রষ্টব্য

আপনাদের অবগতির জন্য জানানো যাচ্ছে যে বিভিন্ন ধরনের প্রতারক ডাক্তার ও অসাধু ব্যবসায়ীরা আপনাকে অরিজিনাল গুড হেলথ এর পরিবর্তে অনেক সময় এর ডুবলিকেট কপি ধরিয়ে দিতে পারে। তাই কেনার পূর্বে অবশ্যই সাবধানতা অবলম্বন করবেন। অথবা ক্যাপসুলটি কেনার পূর্বে অবশ্যই সেটা সম্পর্কে ভালোভাবে বিস্তারিত জেনে নিবেন। তারপর পণ্যটি ক্রয় করবেন এতে করে আপনাকে কোন প্রকার ঝামেলায় পড়তে হবে না।

 

গুড হেলথ ক্যাপসুল প্রাইস ইন বাংলাদেশ

এছাড়াও কোন প্রকার ঝামেলা ছাড়া আমাদের নিজস্ব ওয়েবসাইট নগর বাজার থেকে খুব সহজেই অরিজিনাল গুড হেলথ ক্রয় করতে পারেন। অরজিনিয়াল গুড হেলথ ক্যাপসুল প্রতিটি কৌটায় ৫০ পিস ক্যাপসুল থাকে।

আমাদের থেকে গুড হেলথ কিনলে প্রতি কৌটার মূল্য দিতে হবে ৫০০ টাকা। সাথে অতিরিক্ত ডেলিভারি চার্জ যোগ হবে।
আপনি ঢাকার মধ্য থেকে ক্রয় করলে প্রোডাক্ট এর দাম বাবদ অতিরিক্ত ডেলিভারি চার্জ ৬০ টাকা। ঢাকার পার্শ্ববর্তী অঞ্চল যেমন সাইনবোর্ড,গাজীপুর ইত্যাদি জায়গা থেকে ক্রয় করলে অতিরিক্ত ডেলিভারি চার্জ ১০০ টাকা এবং ঢাকার বাইরের প্রত্যন্ত থানা এবং জেলা শহরগুলো থেকে ক্রয় করতে চাইলে পণ্যের খরচ বাবদ অতিরিক্ত ডেলিভারি চার্জ ১৫০ টাকা।maral-capsule-, yougut-cream.

আমাদেরকে অগ্রিম বিকাশের মাধ্যমে পেমেন্ট করে টাকা ক্যাশ অন ডেলিভারির মাধ্যমে ডেলিভারি ম্যান এর হাতে প্রেরণ করবেন। অবশ্যই প্রোডাক্ট দেখে বুঝে টাকা পেমেন্ট করবেন এবং পছন্দ না হলে রিটার্ন করতে পারবেন ।অবশ্যই ডেলিভারি ম্যান থাকা অবস্থায় কাজটি করতে হবে। টাকা দেয়া হয়ে গেলে রিটার্ন করা হবে না।

আমাদের পন্যের ভিডিও দেখতে চাইলে আমাদের ইউটিউব চেনেলে ভিসিট করতে পারেন নিচে দেয়া লিঙ্ক এর মাধ্যমে–https://www.youtube.com/@NOGORBAZARBD

চাইলে পাইকারি দরে আমাদের থেকে গুড হেলথ কিনতে পারেন যেকোনো প্রোডাক্ট পাইকারি মূল্য কিনতে পারেন আমাদের থেকে। আপনি যদি গুড হেলথ ক্যাপসুল টি পাইকারি ধরে কিনতে চান। সে ক্ষেত্রে আপনাকে কিছু গুরুত্বপূর্ণ বিষয় মাথায় রাখা আবশ্যক। আমরা গুড হেলথ ক্যাপসুল পাইকারি দরে বিক্রি করে থাকি। পাইকারি মূল্য গুড হেলথ ক্যাপসুল আমাদের থেকে ক্রয় করলে আপনাকে বিশেষ কিছু শর্ত অবলম্বন করতে হবে।

এর মধ্যে প্রথমত হচ্ছে আপনাকে সর্বনিম্ন ৬ পিস ক্যাপসুল পাইকারি কিনতে হবে। এবং আরেকটি কথা হচ্ছে পাইকারি দরে প্রোডাক্ট কেনার পূর্বে অবশ্যই ঢাকা অথবা ঢাকার বাহিরে যে কোন জায়গা থেকেই অর্ডার করুন না কেন আপনাকে সর্বনিম্ন ডেলিভারি খরচ ২০০ টাকা অগ্রিম পরিশোধ করতে হবে।

 

গুড হেলথ সেবনে নিয়ম

এটি একটি কৌটায় ৫০ পিস ক্যাপসুল থাকে ,এবং সম্পূর্ণ নিয়ম করে টানা ২৫ থেকে ৩০ দিন সকালে এবং রাতে একটি করে ক্যাপসুল পানি দিয়ে গিলে খাবেন ।রেগুলার সেবনে হজম শক্তি ভালো হবে এবং খাবারের রুচি বৃদ্ধি পাবে ।

 

খাদ্য হতে সতর্কতা –

ক্ষুধা বাড়াতে পেট ভরে খান তবে মশলাদার জিনিস এড়িয়ে চলুন। ওষুধের পাশাপাশি মাংস ও মাছ খেতে পারেন। নিরামিষাশীদের দুধ, ডাল এবং সবুজ শাক খাওয়া উচিত। ওষুধের শুরুতে এক বা দুই দিন, আপনি অলস বা তন্দ্রা অনুভব করতে পারেন। তবে দুই দিন পর আপনি স্বাভাবিক বোধ করবেন। যদি আপনি কোনো সমস্যা অনুভব করেন তাহলে ওষুধ খাওয়ার পর অবিলম্বে ওষুধ খাওয়া বন্ধ করুন এবং আপনার ডাক্তারের সঙ্গে পরামর্শ করুন।

ভিগা-স্প্রে

পুরুষাঙ্গ মোটা ও বড় করার জোকের তেল

মারাল জেল(সহবাসের টাইম বৃদ্ধি পাবে ৪০-৫০ মিনিট)

গুড হেলথ ক্যাপসুল এর রিভিউ

গুড হেলথ ক্যাপসুল বিক্রয়ের ক্ষেত্রে আমরা কোন ধরনের প্রতারণার আশ্রয় নিয়ে থাকি না। সরাসরি ইন্ডিয়া থেকে এটি আমাদের হাতে আসে তাই নির্দ্বিধায় সংকোচ এ এবং চাইলে অন্যান্য ই কমার্স সাইট গুলোর সাথে আমাদের ক্যাপসুলটি যাচাই-বাছাই করে কিনতে পারেন। আমাদের থেকে গুড হেলথ কেনার সময় পণ্যটি অরিজিনাল কিনা আপনি প্রোডাক্ট হাতে পেয়ে যাচাই করে কিনতে পারেন। ডেলিভারি ম্যান থাকা অবস্থায় সম্পূর্ণভাবে যাচাই করে দেখে নিতে পারেন এবং প্রোডাক্ট কোন প্রকার অসংগতি পেলে তা রিটার্ন করতে পারেন।

 

ক্ষতিকর দিক –

এটি একটি আয়ুর্বেদিক ওষুধ এবং প্রাকৃতিক ভেষজ দ্বারা তৈরি তাই এর কোনো পার্শ্বপ্রতিক্রিয়া নেই। কিন্তু হার্টের সমস্যা, ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ, গর্ভবতী মহিলাদের এই ওষুধ না খাওয়ার পরামর্শ দেওয়া হয়।সতর্কতা – বাজারে অনেক নকল পণ্য বিক্রি হচ্ছে তাই নকল পণ্য থেকে সাবধান থাকুন এবং সিলভার সিল কাগজে হলমার্ক দেখুন

 

গুড হেলথ এর সাইড ইফেক্ট

গুড হেলথের সাইড ইফেক্ট বা পার্শ্ব প্রতিক্রিয়া সম্পর্কে অনেকেই আমাদের কাছে জানতে চান। সেক্ষেত্রে আপনাদের অবগতির জন্য জানানো যাচ্ছে যে গুড হেলথ সম্পূর্ণ প্রাকৃতিক ভেষজ। বিভিন্ন জরিবুটি এবং হারবাল উপাদানের সমন্বয়ে এবং হাজারো পরীক্ষা নিরীক্ষার পর ডক্টর বিশ্বাসের আবিষ্কার।সম্পূর্ণ পার্শ্ব প্রতিক্রিয়া মুক্ত ও স্বাস্থ্যসম্মত উন্নত মানের ক্যাপসুল। যারা এটি সেবন করেছেন তাদের কাছ থেকে এর ভালো ছাড়া খারাপ কোন প্রতিক্রিয়া বা তথ্য পাওয়া যায়নি। নির্দ্বিধায় ব্যবহার করতে পারেন।

 

✅ ঢাকা ও ঢাকার বাইরে ক্যাশ অন ডেলিভারি।

✅ পণ্য হাতে পেয়ে খুলে দেখে পেমেন্ট করতে পারবেন।

✅ অর্ডার কনফার্ম করতে ঢাকার ভিতরে 50 ঢাকার বাইরে 100 টাকা এডভান্স করতে হবে।

✅ অর্ডার করতে কল করুন:- 01758983508

✅ বিকাশ অথবা নগদ করুন:-01811156507বিকাশ/নগদ পার্সোনাল।

✅ এডভান্স করে অবশ্যই লাস্ট নাম্বার জানাবেন।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

X