মেয়েদের যৌন উত্তেজনা বৃদ্ধি কারক ঔষধ

0 minutes, 5 seconds Read

আপনার স্ত্রী কি সহবাসে অনিচ্ছুক ?বা সহবাসের ইচ্ছা থাকলেও শারীরিকভাবে অক্ষম। মিস মি ট্যাবলেট সেবনের মাধ্যমে আপনার এ ধরনের সমস্যার সমাধান করে নিতে পারবেন খুব সহজেই । মেয়েদের যৌন উত্তেজনা বৃদ্ধি কারক ঔষধ মিস মি । মেয়েরা সেক্সে রাজি হতে চাচ্ছে না বা সেক্সে অনিচ্ছুক হলে এই ট্যাবলেট সেবনের ১৫ থেকে ২০ মিনিটের মধ্যেই মেয়েদের যৌন উত্তেজনা তীব্রভাবে বেড়ে যায়। এটি যে কোন বয়সের মেয়েরাই সেবন করতে পারে। এবং ঔষধটি সেবনের মাধ্যমে যেকোনো বয়সের মেয়েদের খুব দ্রুত উত্তেজিত করে ফেলা সম্ভব। আজকে আমরা মিস মি ট্যাবলেট এর কাজ মিস মি ট্যাবলেট খাওয়ার নিয়ম মিসমি ট্যাবলেট এর কি কোন পার্শ্ব প্রতিক্রিয়া আছে কিনা সেই বিষয়ে বিস্তারিত আলোচনা করব। এ বিষয়ে বিস্তারিত তথ্য জানতে আর্টিকেলটি শুরু থেকে শেষ পর্যন্ত পড়ুন।

অনলাইনে সবচেয়ে সুলভ মূল্যের কেনাকাটায় ভিজিট করুন। www.nagorbazaarbd.com ওয়েবসাইডে অথবা পণ্যটি যদি সরাসরি ক্রয় করতে চান তাহলে ফোন করুন আর্টিকেলে দেয়া নাম্বারে। 01811 156 507

আরও পরুনঃমেয়েদের গোপন অঙ্গের কালো দাগ দুর করার ক্রিম

 

মিস মি ট্যাবলেটের কাজ কি?

মিস মি ট্যাবলেট এর কাজ হচ্ছে মেয়েদের যৌন উত্তেজনা বৃদ্ধি করা। যেসব মেয়েরা সহবাসে অনিচ্ছুক আগ্রহ কম। অথবা ভেতর থেকে যৌন কামনা উজ্জীবিত হয় না তাদের এই ট্যাবলেট সেবনের মাধ্যমে খুব দ্রুতই যৌনভাবে উত্তেজিত করা সম্ভব। মেয়েদের যৌন কাম শক্তি বৃদ্ধি করা বা উত্তেজনা বৃদ্ধি করার ওষধ। সেক্স পাওয়ার বৃদ্ধি করার বিভিন্ন ধরনের ঔষধ আপনি ফার্মেসিতে পেয়ে যাবেন। কিন্তু এটি ৮-১০টা ঔষধের মতো নয় এটি একটি উন্নত মানের সেক্সুয়াল মেডিসিন যা পরীক্ষিত ।

আরও পরুনঃ লিঙ্গকে লম্বা ও মোটা সহ স্থায়ীভাবে সহবাসের টাইম বৃদ্ধি করার ক্যাপসুল

এবার আসি এই ট্যাবলেটের কাজ নিয়ে। এটি মেয়েদের যৌন উত্তেজনা বৃদ্ধি কারোক ঔষধ। এই ট্যাবলেটটা ব্যবহারের ফলে একজন নারীর মধ্যে যৌন হর মনের বৃদ্ধি ঘটে এবং 40 থেকে 50 মিনিট কাম উত্তেজনাকে বৃদ্ধি করে তুলতে ও সেটা ধরে রাখতে সক্ষম। মিসমি ট্যাবলেটটি মেয়েদের যৌন উত্তেজনাকে খুব দ্রুত সময়ের মধ্যে বৃদ্ধি করতে কার্যকরী ঔষধ। এটা যেকোনো বয়সের মেয়েকেই সেবন করানো যাবে আর সেবনের সাথে সাথে খুব দ্রুতই মেয়েদেরকে উত্তেজিত করে খেলা সম্ভব। এটা সেক্সুয়াল মেডিসিন। এবং এটি সম্পূর্ণ হারবাল উপাদানের তৈরি। যা পরীক্ষিত এর কোন পার্শ্ব প্রতিক্রিয়া নেই তাই নিশ্চিন্তে সেবন করতে পারেন।

আরও পরুনঃমিসমি কিনুন এখানেই

অনলাইনে সবচেয়ে সুলভ মূল্যের কেনাকাটায় ভিজিট করুন। www.nagorbazaarbd.com ওয়েবসাইডে অথবা পণ্যটি যদি সরাসরি ক্রয় করতে চান তাহলে ফোন করুন আর্টিকেলে দেয়া নাম্বারে। 01811 156 507

মিসমি ট্যাবলেট কি ও এর কাজ

মিস মি ট্যাবলেট মেয়েদের যৌন উত্তেজনা বৃদ্ধি কারক ঔষধ তাই এটিকে মেয়েদের যৌন উত্তেজক ঔষধ বলা হয়। এটি একটি ওয়ান টাইম ঔষধ যা সেবনের সাথে সাথেই মেয়েদেরকে যৌন উত্তেজনায় মাতিয়ে তোলা সম্ভব। মেডিসিন টির কাজ হচ্ছে মেয়েদের যৌন হরমোন গ্রন্থির হরমোন বৃদ্ধি করে। মেয়েদের যৌনগ্রন্থি গুলোর মধ্যে এক প্রকার উত্তেজনা তৈরি করতে সাহায্য করে। এবং এই ওষুধটি কোন প্রাপ্তবয়স্ক মেয়েকে খাওয়ানো হলে তার মধ্যে দ্রুত উত্তেজনা বৃদ্ধি পায়।

 

কার্যকারিতা

✍️মেয়েদের যৌন কামুক বাসনা ও উত্তেজনা বৃদ্ধি করতে সাহায্য করে।

✍️মেয়েদের শরীরের ভেতর থেকে যৌনসট্রামিনা বৃদ্ধি করতে ও যৌন হরমোন গ্রন্থিকে পুনরায় উজ্জীবিত করতে সাহায্য করে

✍️PDE5 এর পরিমাণ কমে যাওয়ার ফলেCGMP এর পরিমাণ বৃদ্ধি করে।

✍️শরীরের ভেতরে থাকা মৃত কোষ গুলোকে ঝরিয়ে দিয়ে পুনরুজ্জীবিত করে যৌন স্ট্যামিনাকে বাড়িয়ে তুলে ।

✍️সেবনের ১৫ থেকে ২০ মিনিটের মধ্যে যৌন উত্তেজনা বৃদ্ধি করে

✍️৪০ থেকে ৫০ মিনিট একটানা সহবাস করা যায়

✍️প্রোস্টেট এবং মূত্রথলির মসৃণ বেশি প্রশমিত করে।

✍️শরীরের প্রেসির ভিতরে রক্ত সঞ্চালন বৃদ্ধি করে দ্রুত মাত্রায়।

আরও পরুনঃশরীরের মেদ ও চর্বি কমান কিটো কফি  খেয়ে

বিশেষ নির্দেশনা

মিস মি ট্যাবলেটটি আপনি দিনের যেকোনো সময়ই আপনার পার্টনার কে খাওয়াতে পারেন যেহেতু এটি একটি ওয়ান টাইম মেডিসিন ।তবে এটি রাতের প্রথম প্রহরে অর্থাৎ আট টা থেকে ১২:০০ টার মধ্যে খেলে সব চাইতে ভাল হবে এবং ওষুধটি খাওয়ানোর সময় যদি গরম দুধের সাথে খাওয়াতে পারেন তাহলে ওষুধের কার্যকারিতা একেবারে হান্ড্রেড পারসেন্ট ভালো পাবেন। এছাড়াও এই ওষুধটি দৈনিক সেবন করতে পারবেন না। মাসে চারটি বা পাঁচটির বেশি এই মেডিসিন টি একদমই সেবন করা যাবে না।

 

মিস মি ট্যাবলেটটি কারা খেতে পারবেন না

গর্ভবতী মেয়েরা এবং শিশুকে দুগ্ধ পান করা অবস্থায় এই ট্যাবলোটটি সেবন করা যাবে না
যাদের উচ্চ রক্তচাপ জনিত সমস্যা রয়েছে তারা খেতে পারবেন না যেহেতু এটি একটি যৌন উত্তেজনা বৃদ্ধি কারক ঔষধ সেহেতু রক্তচাপ বেশি বৃদ্ধি পেয়ে গেলে হার্টের সমস্যা হতে পারে ।

আরও পরুনঃবেস্ট বড় ও টাইট করুন মাত্র তিন দিনে

যাদের কিডনির সমস্যা রয়েছে তারা খেতে পারবেন না

এছাড়াও যেসব মেয়েরা অপ্রাপ্তবয়স্ক ও ভার্জিনিটি এখনো হয়নি অর্থাৎ ১৮ বছরের নিচে তারা এই ওষুধটি সেবন থেকে বিরত থাকুন  ।

 

মিস মি ট্যাবলেটের বর্তমান দাম

মিস মি ট্যাবলেট এর বর্তমান দাম। জানতে অবশ্যই আমাদের আর্টিকেলে দেয়া ফোন নাম্বারে কল করে জেনে নিবেন। সেখানে আমাদের প্রতিনিধি আপনাকে এর সম্পর্কে বিস্তর ভাবে বুঝিয়ে দিবে।

আরও পরুনঃপুরুষের যৌন শক্তিবর্ধক ক্যাপসুল

মিস মি ট্যাবলেট টি কোথায় পাবেন?

মিসমি একটি ইন্ডিয়ান ঔষধ। আমাদের দেশের যেকোনো ফার্মেসি অথবা অনলাইনের যে কোন প্লাটফর্মে আপনি এটি কিনতে পাবেন। কিন্তু সেই সমস্ত প্ল্যাটফর্ম গুলোতে এই ওষুধটি চড়া দামে বিক্রি করে থাকে যা আসলে একদমই ঠিক না। মিসমি ট্যাবলেটটা আমাদের প্রতিবেশী দেশ ভারত থেকে আমদানি করা। আপনি যদি সবচেয়ে কম দামে মিস মি ট্যাবলেট ক্রয় করতে চান তাহলে আমাদের ওয়েবসাইট www.nagarbazarbd.com থেকে কিনতে পারেন। অথবা যদি সরাসরি ট্যাবলেটটি ক্রয় করতে চান তাহলে আমাদের আর্টিকেলে দেয়া ফোন নাম্বারে কল করে ক্রয় করতে পারেন  ধন্যবাদ।

 

✅ ঢাকা ও ঢাকার বাইরে ক্যাশ অন ডেলিভারি।

✅ পণ্য হাতে পেয়ে খুলে দেখে পেমেন্ট করতে পারবেন।

✅ অর্ডার কনফার্ম করতে ঢাকার ভিতরে 50 ঢাকার বাইরে 100 টাকা এডভান্স করতে হবে।

✅ অর্ডার করতে কল করুন:- 01758983508

✅ বিকাশ অথবা নগদ করুন:-01811156507বিকাশ/নগদ পার্সোনাল।

✅ এডভান্স করে অবশ্যই লাস্ট নাম্বার জানাবেন।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

X