মারাল জেল ব্যবহারের সঠিক নিয়ম

0 minutes, 13 seconds Read

 

অনেকেই মারাল জেল কিভাবে ব্যবহার করতে হয়  তার সঠিক নিয়ম জানেনা ।তাহলে চলুন জেনে নেয়া যাক মারাল জেল ব্যবহারের সঠিক নিয়ম। মারাল জেল এটি দুর্বল পুরুষদের জন্য তৈরি কৃত। রাশিয়ার উন্নত মানের একটি জেল। এটি গোপন রোগ এর জন্য ব্যবহারকৃত একটি জেল। যেহেতু এই জেলটি একটি সেনসিটিভ জায়গায় ইউজ করার জন্য তৈরি করা হয়েছে। তাই এটি ব্যবহারে অবশ্যই সঠিক নিয়মটি জেনে বুঝে ব্যবহার করা উচিত।

অনলাইনে সবচেয়ে কম দামে পণ্য কিনতে ভিজিট করতে পারেন আমাদের ওয়েবসাইটটি। অথবা পণ্যটি সরাসরি কিনতে কল করুন ০১৭৫৮৯৮৩৫০৮ এই নাম্বারে।

 

মারাল জেল কেন ব্যবহার করবেন

মারাল জেল হল গোপন রোগ বা যৌন রোগের একটি জেল। এই জেলটি তৈরি করা হয়েছে ওই সমস্ত পুরুষদের জন্য যারা কিনা যৌন রোগে ভুগছে। নিজের যৌন দুর্বলতার জন্য স্ত্রী  সহবাস করতে ভয় পাচ্ছে অথবা ঐ সমস্ত পুরুষরা যাদের লিঙ্গ চিকন আগা মোটা গোরা চিকন । একটা পুরুষের যে পরিমাণে লিঙ্গের আকার থাকার কথা সেই আকারে নেই বা সেরকম  ভাবে স্ট্রং হয় না তাদের জন্যই মূলত মারাল জেলটি তৈরি করা হয়েছে। এই জেল টি মেইড ইন  রাশিয়ান এবং এটি বিভিন্ন দুর্লভ হারবাল উপাদানের দ্বারা গঠিত ।যেহেতু এই জেলটি সেনসিটিভ জায়গায় ব্যবহার করা হবে তাই সেই কথা  মাথায় রেখে  বিভিন্ন ধরনের হারবাল উপাদানের সমন্বয়ে তৈরি করা হয়েছে। এতে কোন প্রকারের সাইড ইফেক্ট নেই সম্পূর্ণ ন্যাচারাল ।এবং শুধু মাত্র বাহ্যিক ব্যবহারের জন্য।

আরও পড়ুনঃলং টাইম বীর্য ধরে রাখার সিলিকনের কনডম

 

 

রাশিয়ার উন্নত মানের এই মারাল জেলটি  ব্যবহারের ফলে। আপনার গোপন অঙ্গ দুই থেকে তিন ইঞ্চি লম্বা ও মোটা হতে সাহায্য করবে। পূর্বের তুলনায় যৌন স্ট্যামিনা বৃদ্ধি পাবে। সহবাস করতে পারবেন টানা ২০ থেকে ৩০ মিনিট। তাই সহবাসকে রোমাঞ্চে ভরিয়ে তুলতে অর্ডার করে ফেলুন আমাদের জেলটি। আশা করি এই জেল টি ব্যবহারে আপনি আপনার যৌন সমস্যার সমাধান করতে পারবেন। এটি ব্যবহারে অনেকে  আশানুরূপ ফল  পেয়েছে আপনিও পাবেন।

 

মারাল জেল ব্যবহারের নিয়ম

প্রতি দিন ১-২ বার করে , ২-৩ মিনিট ধরে মালিশ করতে হবে।

ব্যবহারের আগে লিঙ্গকে ভাল করে পরিস্কার করে নিতে হবে।

বয়স ও শারীরিক গঠনের উপর নির্ভর করে টানা ২- ৩ মাস ব্যবহার করতে হবে।

এটি কোন ঔষধ নয় শুধুমাত্র বাহ্যিক ব্যাবহারের জন্য।

পরিমান: 50g

আরও পড়ুনঃপুরুষাঙ্গ মোটা ও লম্বা করার  তেল

 

দেশের সবচেয়ে কম দামে আমাদের থেকে কিনুন সু পরামর্শ নিন আর জেল সম্পর্কে আপনার যাবতীয় যেকোনো তথ্য জিজ্ঞাসা থাকলে সেটি আমাদের কমেন্টের  মাধ্যমে লিখে জানিয়ে দেন

আরও পড়ুনঃটানা ৩০ থেকে ৪০ মিনিট করার Max Man স্প্রে

 

nogor bazar bd.com

 

 

মারাল জেল এর উপকারিতা

পুরুষের যৌন দুর্বলতা কাটিয়ে উঠতে মারার জেলের বিকল্প হিসেবে যৌন দুর্বলতা যৌন অক্ষমতার সমস্যা গুলোর সমাধান নামাজের কাজ করে থাকে। যৌন সমস্যা যেমন লিঙ্গ মোটা গোড়া চিকন আগা মোটা এই ধরনের যে কোন সমস্যা থাকলে আপনি মারাল জেল ব্যবহার করতে পারেন।

 

মারাল জেল এর উপকারিতা

রাশিয়ার উন্নত মানের এই  মারাল জেল লিঙ্গকে লম্বা ও মোটা  সহ স্থায়ীভাবে সহবাসের টাইম বৃদ্ধি করে।

মারাল জেল এর কার্যকারিতা:

স্থায়ীভাবে সহবাসের টাইম বৃদ্ধি করে ৫০-৬০ মিনিট।

লিঙ্গকে মোটা ও লম্বা করে।

নরম লিঙ্গ শক্তিশালী করে।

গোপনাঙ্গের বক্রতা দূর করে

যৌন স্ট্যামিনা বৃদ্ধি করে।

লিঙ্গকে লোহার মত শক্ত করে।

১টি জেল ২৫/৩০ দিন ব্যবহার করা যায়।

এর কোন পার্শ্ব প্রতিক্রিয়া নেই।

আরও পড়ুনঃ পুড়ে যাওয়া/মাতৃজনিত দাগ রিমুভ করার ক্রিম 

nogor bazar bd.com

 

 

অনলাইনে সবচেয়ে কম দামে পণ্য কিনতে ভিজিট করতে পারেন আমাদের ওয়েবসাইটটি। অথবা পণ্যটি সরাসরি কিনতে কল করুন০১৮১১১৫৬৫০৭ এই নাম্বারে।

মারাল জেল

পুরুষের লিঙ্গ মোটা ও বড় করতে সহায়তা করে দ্রুত বীর্যপাতের সমস্যা থাকলে সমাধান হবে লিঙ্গ আগের থেকে অনেক বেশি ষ্ট্রং অনেক দীর্ঘ সময় সহবাস করতে পারবে। এছাড়াও মার্যাল জেল ব্যবহারের ফলে যে ধরনের উপকারিতা পাওয়া যায় তার একটি বিবরণ আর্টিকেলটির উপরের অংশে দেয়া হয়েছে আশাকরি আর্টিকেল এর উপরের অংশ থেকে দেখে নিবেন।

আমাদের বর্ণনাগুলো পড়ে আপনি যদি আমাদেরকে কোনো রকমের প্রশ্ন করতে চান সেটি অবশ্যই কমেন্ট লিখে জানিয়ে দিতে পারেন অথবা আমাদের ওয়েবসাইটে বাণীর উপরোক্ত ফোন নাম্বারে কল করে অর্ডার কনফার্ম করতে পারেন।

আরও পড়ুনঃঅবিবাহিত মেয়েদের সেক্সে রাজি করানোর ঔষধ

 

✅ ঢাকা ও ঢাকার বাইরে ক্যাশ অন ডেলিভারি।

✅ পণ্য হাতে পেয়ে খুলে দেখে পেমেন্ট করতে পারবেন।

✅ অর্ডার কনফার্ম করতে ঢাকার ভিতরে 50 ঢাকার বাইরে 100 টাকা এডভান্স করতে হবে।

✅ অর্ডার করতে কল করুন:- 01758983508

✅ বিকাশ অথবা নগদ করুন:-01811156507বিকাশ/নগদ পার্সোনাল।

✅ এডভান্স করে অবশ্যই লাস্ট নাম্বার জানাবেন।

বিদ্রোহ আমাদের কাছে পাবেন ১০০% অরজিনিয়াল প্রোডাক্টে নিশ্চয়তা।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

X