ভিম্যাক্স ক্যাপসুল প্রাইস ইন বাংলাদেশ

0 minutes, 3 seconds Read


পুরুষের লিঙ্গ মোটা ও বড় করার ভি ম্যাক্স ক্যাপসুল এর দাম সম্পর্কে অনেকেই জানার আগ্রহ প্রকাশ করেছেন। ভি ম্যাক্স ক্যাপসুল টি দুর্বল পুরুষদের জন্য কার্যকারী সমাধান। যে সকল পুরুষেরা দীর্ঘদিন যাবৎ যৌন সমস্যায় ভুগছেন। অর্থাৎ যৌনাঙ্গ দুর্বল নির্দিষ্ট আকারের তুলনায় ছোট। তাদের লিঙ্গকে মোটা ও বড় করতে এটি কার্যকরী।আজকের আর্টিকেলে ভি ম্যাক্স ক্যাপসুল এর দাম এর ব্যবহারের উপকারিতা ও ক্যাপসুলটি সেবন বিধি সম্পর্কে আলোচনা করব। বিস্তারিত জানতে হলে আর্টিকেলটি শুরু থেকে শেষ পর্যন্ত পড়ুন।

**অনলাইনে সবচেয়ে সুলভ মূল্যের কেনাকাটায় ভিজিট করুন নগর বাজার বিডি.কম ওয়েবসাইটটি। এবং পুরুষ
ও মহিলাদের সেক্সুয়াল ঔষধ ও প্রোডাক্ট সবচেয়ে কম দামে কিনতে সরাসরি কল করুন 📞01811156 507**

আরও পরুনঃচিকন স্বাস্থ্য  মোটা করার ঔষধ

 

ভি ম্যাক্স ক্যাপসুল

অনেকেরই লিঙ্গ আকারের তুলনায় ছোট ও চিকন হয়ে থাকে লিঙ্গ কে মোটা ও বড় করতে চান। তাদের জন্যই তৈরি করা হয়েছে ভি ম্যাক্স ক্যাপসুল টি। যে সকল পুরুষেরা দীর্ঘদিন যাবত হস্তমৈথুন করে এসেছেন প্রয়োজনের তুলনায় বেশি ।মূলত তাদের লিঙ্গ ই চিকন ও আকারে ছোট হয়ে যায়। কারণ লিঙ্গের একটি নির্দিষ্ট আকার সকল পুরুষ কে ই আল্লাহ দিয়ে থাকেন। কিন্তু সেটা আমরা আমাদের নিজেদের দোষে নষ্ট করে ফেলি। আর তার ভোগান্তি পোহাতে হয় পরবর্তীতে। আমাদের মধ্যে অনেক পুরুষই আছেন যারা তাদের যৌন উত্তেজনাকে কন্ট্রোল করতে না পেরে। হস্তমৈথুনের আশ্রয় নেন। এবং অতিরিক্ত হস্তমৈথুনের ফলে। এক সময় লিঙ্গটা আর আগের আকারে থাকে না নিতান্তই ছোট হয়ে যায় এবং লিঙ্গের আগা মোটা ঘোড়া চিকন হয়ে যায়। যার ফলে হাজার চেষ্টা করেও লিঙ্গকে আর পূর্বের জায়গায় ফিরিয়ে আনা সম্ভব হয় না। যারা এই ধরনের কাজ পূর্বে করে এসেছেন এবং বর্তমানে তার ফল ভোগ করছেন। হাজার ডাক্তার ও ওষুধ খেয়েও কোন উপকার পাচ্ছেন না। তারা কানাডার অত্যন্ত জনপ্রিয় একটি প্রোডাক্ট ভি ম্যাক্স ক্যাপসুল। এটি ৩০ পিছের একটি ক্যাপসুল। যা একটি সেবন করলে এর উপকারিতা আপনি পেতে থাকবেন ব্যবহারের শুরুতেই। এবং দীর্ঘদিন যাবৎ যৌন দুর্বলতা থেকে থাকলে এর তিন ফাইল ই যথেষ্ট আপনার লিঙ্গ কে পুরোপুরি সুস্থ করতে প্রিয় পাঠক তাই দেরি না করে। সুস্থ যৌন জীবন পেতে আজি অর্ডার করে দিন।

আরও পরুনঃকুচকে যাওয়া চামড়া টানটান করার সিরাম

উপকারিতা

দুর্বল লিঙ্গকে শক্ত ও মোটা করে।
লিঙ্গের নিস্তেজতা দূর করে।
লিঙ্গের দৈর্ঘ্য ও ঘেরে দুই থেকে তিন ইঞ্চি বড় করে।
লিঙ্গের দুর্বলতা দূর করে পুনরায় যৌনসট্রামিনা উজ্জীবিত করে।
দ্রুত বীর্যপাতের সমস্যা দূর করে।
লিঙ্গের আগা মোটা গোড়া চিকন দূর করে।
চিকন লিঙ্গকে মোটা করে ।
লিঙ্গের নার্ভ সিস্টেমকে সচল করে।
এটি সেবনে সেক্সুয়াল হরমোন আবার পুনরায় কাজ করা শুরু করে।
পেনিসের চারপাশের বিস্ত্রিত রগ গুলো আঁকাবাঁকা ঠিক করে ।
টানা ২০ থেকে ৩০ মিনিট যৌন মিলন করা যায়।
সহবাসের সময় স্থায়ী করে ।

আরও পরুনঃবায়োমেনিক্স ক্যাপসুল এর কাজ কি

ভি ম্যাক্স ক্যাপসুল এর কাজ

ভি ম্যাক্স ক্যাপসুল এর কাজ হচ্ছে পুরুষের যৌন দুর্বলতা যৌন অক্ষমতা রোধ করে যৌন শক্তি বৃদ্ধি করা। এছাড়াও যে সকল পুরুষদের লিঙ্গ আকারের তুলনায় ছোট ও চিকন। তাদের লিঙ্গকে মোটা ও বড় করতে কার্যকরী। বর্তমান সময়ে আমাদের দেশের ৮০% পুরুষই যৌন সঙ্গমে দুর্বল। সহবাসে যেতে না যেতেই বীর্য পড়ে যায়। দীর্ঘক্ষণ বীর্য আটকে রাখতে পারে না। আর যদি একটি নারীকে পরিপূর্ণ যৌন তৃপ্তি দিতে না পারলেন তাহলে আপনি ব্যর্থ পুরুষ। একজন নারী তার পার্টনারের থেকে পরিপূর্ণ যৌনতৃপ্তি আশা করে। কিন্তু যখন একটি পুরুষ সেটা সে ফুলফিল ভাবে দিতে না পারে তখনই দেখা দেয় দাম্পত্য জীবনে কলহ। নারীরা তখন ঘরে না পেয়ে বাইরে পরকীয়ার মত খারাপ কাজে লিপ্ত হয়। তাই প্রিয় ভাইয়েরা অবশ্যই নিজের সঙ্গিনীকে পরিপূর্ণ যৌন তৃপ্তি দেওয়ার সক্ষমতা অর্জন করুন। আপনি যদি আপনার স্ত্রীকে পরিপূর্ণ যৌন সুখ দিতে না পারলেন তাহলে আপনি কিসের পুরুষ। আমাদের দেশে এরকম অনেক পুরুষই আছেন যারা সহবাস করতে গেলে মাঝপথেই বীর্যপাত ঘটে যায়। নিজের পার্টনারকে পরিপূর্ণভাবে যৌনতৃপ্তি দিতে পারেনা। নারীর সান্নিধ্যে যেতে না যেতেই ঘটে সর্বনাশ। অর্থাৎ দেখা গেল নারী হাটু অব্দি কাপড় উঠায়ে নিয়ে এর মধ্যে পুরুষের বীর্যপাত ঘটে গেছে। তাই নিজের যৌন শক্তিকে আরো স্ট্রং ও পাওয়ারফুল করুন ভি ম্যাক্স ক্যাপসুল সেবন করে। এতে করে আপনি সেক্স করলে ক্লান্ত হবেন না। একদিনে টানা এক থেকে দশ বার সেক্স করতে পারবেন।

আরও পরুনঃLong height (৫ থেকে ৬ ইঞ্চি লম্বা হওয়ার ঔষধ)

অনলাইনে পুরুষ ও মহিলাদের সেক্সচুয়াল ঔষধ ও প্রোডাক্ট সবচেয়ে সুলভ মূল্যে কিনতে।

কল করুন। 📞01811156 507এই নাম্বারে।

 

ভিম্যাক্স ক্যাপসুল প্রাইস ইন বাংলাদেশ

সবচেয়ে সুলভ মূল্যে আপনি যদি ভি ম্যাক্স ক্যাপসুল টি ক্রয় করতে চান। তাহলে আপনি আমাদের থেকেই ক্যাপসুল টি ক্রয় করে নিতে পারেন। ভিম্যাক্স ক্যাপসুলটি বর্তমান সময়ে পুরুষের যৌন রোগে খুবই কার্যকরী প্রোডাক্ট হিসেবে বিবেচিত। এটি আমাদের দেশীয় পণ্য নয় এটি কানাডার একটি প্রোডাক্ট। যাতে আছে হারবাল ও গাছ-গাছড়ার সং মিশ্রণ। এটি সেবনে একেবারে ভেতর থেকে আপনাকে যৌন স্ট্যামিনা যোগাতে সাহায্য করবে। আপনার সেক্সুয়াল হরমোনকে পুনরায় উজ্জীবিত করবে। ও সেক্সুয়াল একটিভিটি কে করবে পাওয়ারফুল। এবার আসি ভি ম্যাক্স ক্যাপসুল এর দাম নিয়ে। ভি ম্যাক্স ক্যাপসুল টি কানাডার একটি প্রোডাক্ট। যেহেতু এটি আমাদের দেশীয় পণ্য নয় বাইরের দেশ থেকে সরাসরি ইমপোর্ট করতে হয়। তাই এর দামের কিছুটা তারতম্য অবশ্যই রয়েছে। এটা একেক সময় একেক দামের হয়ে থাকে।

আরও পরুনঃদীর্ঘ সময় সহবাস করার কনডম

ভিম্যাক্স ক্যাপসুল এর দাম

ভি ম্যাক্স ক্যাপসুলটি আপনি চাইলে বর্তমানে বিভিন্ন অনলাইন সেবামূলক প্রতিষ্ঠান থেকে ক্রয় করে নিতে পারেন। তবে সেক্ষেত্রে দামের কিছুটা ভিন্নতা রয়েছে। এক একটি প্রতিষ্ঠানের দাম এক এক রকমের নিয়ে থাকে। এবং সেটা অরিজিনিয়াল নাকি ডুবলিকেট সেটা নিয়েও রয়েছে ভয়। তাই অবশ্যই যে কোন জিনিস কেনার পূর্বে জিনিসটি সম্পর্কে ভালো করে যাচাই-বাছাই করে কিনুন। আপনি ভি ম্যাক্স ক্যাপসুলটি আমাদের কাছে পেয়ে যাবেন সব চেয়ে সুলভ মূল্যে। প্রোডাক্ট এর ক্ষেত্রে আমরা সবচেয়ে সর্বনিম্ন দামটাই নিয়ে থাকি। এবং ভালো মানের প্রোডাক্ট দিয়ে থাকি। যাকে বলে একেবারে দামে সস্তা মানে ভালো।

আরও পরুনঃজাফরান হেয়ার গ্রোথ থেরাপি কি? ও এর উপকারিতা

 

ভিম্যাক্স ক্যাপসুল টি আমাদের থেকে ক্রয় করতে হলে আপনাকে ২০০০ থেকে ১২৫০ টাকা দিতে হবে। সাথে অতিরিক্ত ডেলিভারি চার্জ যোগ হবে। আপনি ঘরে বসেই আপনার প্রয়োজনীয় পণ্যটি অর্ডার করে দিতে পারেন আমাদের ওয়েবসাইটে। বাংলাদেশের যে কোন প্রান্ত থেকে প্রোডাক্ট অর্ডার করুন না কেন আমরা প্রোডাক্টটি পৌঁছে দিব আপনার দোরগোড়ায়। ভিম্যাক্স ক্যাপসুলটির বর্তমান বাজার মূল্য ১২৫০ টাকা সাথে আপনি যদি ঢাকা থেকে প্রোডাক্ট অর্ডার করে থাকেন তাহলে অতিরিক্ত ডেলিভারি চার্জ ৫০ টাকা। ঢাকার পার্শ্ববর্তী এলাকা যেমন সাইনবোর্ড, গাজীপুর,নারায়ণগঞ্জ ,কেরানীগঞ্জ থেকে যদি পণ্যটি অর্ডার করে থাকেন তাহলে প্রোডাক্টের দাম বাবদ অতিরিক্ত ডেলিভারি চার্জ ১০০ টাকা। এবং ঢাকার বাইরে প্রত্যন্ত থানা জেলা শহরগুলো থেকে অর্ডার করে থাকলে অতিরিক্ত ডেলিভারি চার্জ বাবদ ১৫০ টাকা। আমাদেরকে বিকাশ করে দিতে হবে। এবং পণ্যের বাকি টাকা ডেলিভারি ম্যান এর হাতে পণ্যটি পাওয়ার পরে বুঝিয়ে দিবেন।

 

✅ ঢাকা ও ঢাকার বাইরে ক্যাশ অন ডেলিভারি।

✅ পণ্য হাতে পেয়ে খুলে দেখে পেমেন্ট করতে পারবেন।

✅ অর্ডার কনফার্ম করতে ঢাকার ভিতরে 50 ঢাকার বাইরে 100 টাকা এডভান্স করতে হবে।

✅ অর্ডার করতে কল করুন:- 01758983508

✅ বিকাশ অথবা নগদ করুন:-01811156507বিকাশ/নগদ পার্সোনাল।

✅ এডভান্স করে অবশ্যই লাস্ট নাম্বার জানাবেন।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

X