বেশি সময় ধরে সহবাস করার কিছু নিয়ম

ভিগা ৫ মিলিয়ন  স্প্রে(সহবাসের টাইম বৃদ্ধি করে ৪০থেকে ৪৫ মিনিট)

0 minutes, 12 seconds Read

 

 

আসসালামু আলাইকুম প্রিয় পাঠক ও পাঠিকাবৃন্দ। অনেকেই ভিগা ৫ মিলিয়ন  স্প্রে  নিয়ে গুগলে সার্চ করে থাকেন।আপনি যদি যৌন মিলন জনিত দুর্বলতায় ভুগে থাকেন অথবা সহবাস লং লাস্টিং হয় না সহবাসের ২-৩ মিনিটের মধ্যেই বীর্যপাত ঘটে যায় তাহলে  জার্মানির  ভিগা ৫ মিলিয়ন স্প্রে টি ব্যবহার করুন ।এটি যৌন মিলনকে লং লাস্টিং করার স্প্রে। লিঙ্গকে শক্ত ও মোটা করে টানা ৪০ থেকে ৪৫ মিনিট সহবাস করতে পারবেন।এবং আপনার যৌনস্ট্যামিনাকে কয়েকগুণ বাড়িয়ে দিবে  ও  আপনাকে দিবে যৌন মিলনের অবিরাম সুখ। সুপার ফাইভ মিলিয়ন বিগা  স্প্রে সম্পর্কে আরো জানতে আর্টিকেলটি পড়তে থাকুন।

অনলাইনে সুলভ মূল্যে পণ্য কিনতে ভিজিট করুন👉www.nagorbazar bd.comঅথবা সরাসরি পণ্য কিনতে কল করুন আর্টিকেলে দেয়া নাম্বারে☎️01758983508

 

আরও পুরুনঃলিঙ্গকে লম্বা ও মোটা করবে স্থায়ীভাবে টাইটান ডাবল এক্সএল ক্রিম

nogor bazar bd.com

 

Description:

জার্মানের উন্নত মানের এই ভিগা স্প্র্রেটি আপনার সহবাসের সময় বৃদ্ধি করে।এটি যৌন সঙ্গমের সময় লিঙ্গের গঠন বজায় রাখার জন্য পুরুষের যৌনাঙ্গের মধ্যে রক্ত ​​প্রবাহকে বৃদ্ধি করতে ব্যবহৃত হয়। ওষুধটি লিঙ্গের মধ্যে রক্ত ​​প্রবাহকে বাড়িয়ে পুরুষদের মধ্যে যৌন ক্রিয়াকলাপের সময় ক্ষমতা বাড়ানোর জন্য এবং লিঙ্গের উত্থানকে বজায় রাখতে সহায়তা করে। যেই সব পুরুষরা যৌন সঙ্গমে অক্ষম । স্ত্রীর সাথে যৌন মিলন করতে এলে বেশিক্ষণ পর্যন্ত লাস্টিং হয় না। দুই থেকে তিন মিনিটের মধ্যেই বীর্য আউট হয়ে যায়। স্ত্রীকে পরিপূর্ণ আনন্দ দিতে পারেন না। সেই সমস্ত দুর্বল পুরুষদের জন্যই আমাদের এই জার্মান থেকে আমদানিকৃত অত্যন্ত পাওয়ারফুল ভিগা স্প্রেটি। এই স্প্রেটিযে সহবাসের টাইম বৃদ্ধি করবে তাই না। এটি যারা লিঙ্গকে অতিরিক্ত হস্তমৈথুন করে নিস্তেজ করে ফেলেছেন। তাদের জন্য বেশ কার্যকরী। নিস্তেজ লিঙ্গ তে বিজয় স্প্রেটি স্প্রে করে আলতো হাতে মেসেজ করলে লিঙ্গ পুড়বেন না অনেক স্ট্রং হয়। তাই দাম্পত্য জীবনকে আরো রঙে রঙে রাঙিয়ে তুলতে। আজি ব্যবহার করুন আমাদের জার্মানের উন্নত মানের ভিগা স্প্রেটি। আবার অনেকে আছেন দীর্ঘদিন প্রবাস করার ফলে বয়স বেড়ে গিয়েছে এখন বিয়ে করতে ভয় পাচ্ছেন। আপনি কি আপনার স্ত্রীকে তার কাঙ্খিত সুখ দিতে পারবেন সেই ভয়ে? কোন চিন্তা নিয়ে আমাদের এই স্প্রেটি সহবাসের আধা ঘন্টা পূর্বে আপনার লিঙ্গে মেসেজ করে আপনি নিশ্চিন্তে স্ত্রী সহবাস করতে পারবেন টানা ৪০ থেকে ৪৫মিনিট। তাই যাদের যাদের এ ধরনের শারীরিক সমস্যা রয়েছে তারা আজি অর্ডার করে ফেলুন আমাদের স্প্রেটি।এছাড়াও আমাদের কাছে রয়েছে ছেলে ও মেয়েদের সেক্সটয়। আরো রয়েছে:মেয়েদের ব্রেস্ট ছোট ও বড় করার  ক্রিম,উন্নত মানের সিলিকনের কনডম,স্লিম হওয়ার ঔষধ,বেলি ফ্যাট কমানোর ঔষধ,ছেলেদের সিক্স প্যাক করার ঔষধ,মেয়েদের যোনি ফর্সা করার ক্রিম,অবিবাহিত মেয়েদের সেক্সে রাজি করানোর ঔষধ,চুল পড়া বন্ধের তেল। ইত্যাদি হিউজ পরিমাণের পণ্যতাই আপনার যেকোনো ধরনের প্রয়োজনীয় পণ্য কিনতে চাইলে আজ আমাদের আর্টিকেলে দেয়া নাম্বারে কল করুন ☎০১৭৫৮৯৮৩৫০৮অথবা ভিজিট করুন আমাদের ওয়েবসাইট।

আরও পুরুনঃগুড হেলথ ক্যাপসুল

 

 

ভিগা স্প্রে এর কার্যকারিতা:

সহবাসের টাইম বৃদ্ধি করে ৪০ থেকে ৪৫মিনিট।

লিঙ্গে দ্রুত রক্ত সঞ্চালিত হতে সাহায্য করে।

লিঙ্গের নিজতেজতা দূর করে লিঙ্গ কি করে সবল।

পূর্বের ন্যায় লিঙ্গ লোহার মতো স্ট্রং হবে।

লিঙ্গের ভেতরের মরা কোস গুলোকে প্রাণ ফিরিয়ে এনে দিবে সজীবতা।

লিঙ্গকে স্ট্রং করার পাশাপাশি যৌন এসটামিনা বৃদ্ধি করতে সহায়তা করে।

লিঙ্গের নিস্তেযতা দূর করে লিঙ্গ কি করে সবল

সহবাসের আধা ঘন্টা পূর্বে একটি লিঙ্গের চারপাশে ঘুরিয়ে ঘুরিয়ে স্প্রে করতে হয়।

একটি স্প্রে ১০০ থেকে ২০০ বার ব্যবহার করা যায়

আরাওপুরুনঃব্রেষ্ট (বড়/ছোট) টাইট করার ক্রিম

 

ভিগা ৫ মিলিওন স্প্রে অরিজিনাল

ভিগা ৫ মিলিওন স্প্রে  হল একটি জার্মানী প্রোডাক্ট এটি যৌন সটা মিনা   বাড়াতে সাহায্য করার পাশাপাশি  লিঙ্গ কে লোহার মত শক্ত করে আপনি যদি মিলন যনিত কোনো সমস্যার সম্মুখীন হন তবে আমাদের জার্মানী ভিগা স্প্রে  টি অডার করুন সহবাসের সময় আপনার Confidence বাড়িয়ে তুলবে৪. সহবাসকে করবে আনন্দময়৫. দ্রুত বীর্যপাত রোধ করা৬. ১টি স্প্রে ২০০ বার এর উপর ব্যাবহার করা যায়। (৪-৬ মাস)৭. সহবাসে সর্বোচ্চ ৫ ঘন্টা Lasting করতে পারে ।আপনাদের সুখী জীবনই আমাদের কাম্য।

আরও পড়ুনঃ৪০ মিনিট টানা সহবাস করার স্প্রে

 

ভিগা স্প্রে ব্যবহার  করার উপকারিতা

১, viga delay spray ভিগা স্প্রে ব্যবহার করার মাধ্যমে একজন পুরুষ তার দ্রুত বীর্যপাত জনিত সমস্যা কে রুখে দিতে পারে এর ফলে অধিক সময় সহবাসের টাইম পাওয়া যায়।

২, এটি viga spray how to use ব্যবহারের ফলে যারা মনোমালিন্য থাকেন কিংবা স্ত্রী সহবাসের সময় স্ত্রীর মনোমালিন্য থাকেন তাদের এই সমস্যাটাকে দূর করতে সাহায্য করবে।

ভিগা স্প্রে টি অবশ্যই সহবাসের পূর্বে পুরুষের লিঙ্গের স্প্রে করে ব্যবহার করতে হবে এটি ব্যবহারের ফলে দ্রুত বীর্যপাতের সমস্যা রোধ হবে।

আরও পুরুনঃজোঁকের তেল বানানোর ঘরোয়া পদ্ধতি

 

ভিগা স্পেটি ব্যবহারের নিয়ম হল

১)এই স্পিটি সহবাসের আধাঘন্টা আগে পুরো লিঙ্গে ভালো করে স্প্রে করে নিতে হবে ঘুরিয়ে ঘুরিয়ে।।

২)এরপর আবার স্ত্রীর যৌনাঙ্গে আপনার লিঙ্গটির প্রবেশ করানোর পূর্বে লিঙ্গের একেবারে মাথায় কয়েকবার স্প্রে করে শুকিয়ে নিন।

৩)এরপর যৌন সঙ্গমে যান।

৪)দিনে অথবা রাতে যেকোনো সময় এটি ব্যবহার করতে পারেন।

৫)তবে দিনে অথবা রাতে যে কোন সময় ব্যবহার করেন না কেন সব সময় সহবাসের আধাঘন্টা পূর্বের স্প্রেটি পুরো লিঙ্গে ঘুরিয়ে ঘুরিয়ে ম্যাসাজ করে নিবেন।

৬)তবে হ্যাঁ যেই সমস্ত স্ত্রীদের এলার্জি সমস্যা রয়েছে তারা অবশ্যই সাবধানতার সাথে ব্যবহার করবেন।

৭)এই স্পিডিটি শুধুমাত্র প্রাপ্তবয়স্ক পুরুষেরাই ব্যবহার করতে পারবে।

৮)ব্যবহারকারী অবশ্যই ১৮ বছরের উপরে হতে হবে নিচে করা যাবে না।

৯)সহবাসের ১৫-২০ মিনিট আগে লিঙ্গে ১-২ বার স্প্রে করে নিন।

১০)স্প্রে পাওয়ার বয়স ও শারীরিক গঠনের উপর নির্ভর করে।

১১)এটি কোন ঔষধ নয় শুধুমাত্র বাহ্যিক ব্যাবহারের জন্য।

 

ভিগা স্প্রেপার্শ্ব প্রতিক্রিয়া

ব্যবহারে কোন পার্শ্ব প্রতিক্রিয়া পাওয়া যায়নি তবে বিভিন্ন পার্শ্বপ্রতিক্রিয়া দেখা দিতে পারে। 👉 যাদের উচ্চ রক্তচাপ জনিত সমস্যা কিংবা হার্টের সমস্যা রয়েছে তারা ডাক্তারের পরামর্শ ব্যতীত ব্যবহার করবেন না। 👉 ভিগা স্প্রে ব্যবহারে যদি পেনিসে কোন রকম সমস্যা দেখা দেয় তাহলে ব্যবহার বন্ধ করে অবশ্যই ডাক্তারের পরামর্শ নিন।

আরও পুরুনঃলিঙ্গকে স্ট্রং ও শক্তিশালী করার একটি পাওয়ারফুল স্প্রে

 

✅ ঢাকা ও ঢাকার বাইরে ক্যাশ অন ডেলিভারি।

✅ পণ্য হাতে পেয়ে খুলে দেখে পেমেন্ট করতে পারবেন।

✅ অর্ডার কনফার্ম করতে ঢাকার ভিতরে 50 ঢাকার বাইরে 100 টাকা এডভান্স করতে হবে।

✅ অর্ডার করতে কল করুন:- 01758983508

✅ বিকাশ অথবা নগদ করুন:-01811156507বিকাশ/নগদ পার্সোনাল।

✅ এডভান্স করে অবশ্যই লাস্ট নাম্বার জানাবেন।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

X