ভিগা স্প্রে ব্যবহারের সঠিক নিয়ম

0 minutes, 8 seconds Read

ভিগা স্প্রে ব্যবহারের সঠিক নিয়ম সম্পর্কে আমাদের কাছে  অনেকেই জানতে চান।ভিগা  স্প্রে হল ৪০ মিনিট টানা সহবাস করার স্প্রে। যারা সহবাসে দুর্বল অল্পতেই লিঙ্গ নিস্তেজ হয়ে পড়ে। সহবাস করতে গেলে বীর্য পড়ে লিঙ্গ নেতিয়ে পড়ে। তাদের জন্য আমাদের সুপার বিগা স্প্রে।এর ব্যবহারে আপনার লিঙ্গ  নেতিয়ে পরবে না লিঙ্গ হবে স্ট্রং ও লং এবং টানা দীর্ঘ ৪০ মিনিট পর্যন্ত একটানা সহবাস করতে পারবেন এছাড়া এতে রয়েছে এমন ধরনের কিছু মেডিসিন যাতে করে আপনার বীর্য ঘন হবে এবং বীর্য দেরিতে পড়বে। অর্থাৎ অনেকক্ষণ  সময় বীর্য ধরে রাখতে পারবেন। প্রিয় পাঠক আপনার কি এ ধরনের যৌন সমস্যা রয়েছে দীর্ঘদিন ধরে কি এ ধরনের যৌন সমস্যায় ভুগছেন তাহলে আজকের আর্টিকেলটি আপনার জন্য সাজানো হয়েছে। বিস্তারিত জানতে আর্টিকেলটি শুরু থেকে শেষ পর্যন্ত পড়তে থাকুন। অনলাইনে সুলভ মূল্যে কেনাকাটায় ভিজিট করুন। www.nogor bazar bd.com  অথবা পণ্য সম্পর্কে বিস্তারিত তথ্য পেতে  আমাদেরকে কল করুন:০১৮১১১৫৬৫০৭

আরও পড়ুনঃওজন কমানোর  ঔষধ

ভিগা স্প্রের কাজ কি ও এর ব্যবহারের নিয়ম

যাদের লিঙ্গ নিস্তেজ পরিপূর্ণভাবে শক্ত হয় না অল্পতেই নেতিয়ে যায়। অথবা যেই সমস্ত পুরুষদের বয়স সন্ধির সময় যৌনতার কারণে হস্তমৈথুনজনিত বদ অভ্যাসের লিপ্ত হয়ে লিঙ্গ কে  নিস্তেজ ও অকেজো করে ফেলেছেন। এখন আর হাজার চেষ্টা করলেও লিঙ্গ পূর্বের অবস্থা বা আকারে ফিরে আসছে না। লিঙ্গ হাতে নিলেই অল্পতে নিস্তেজ হয়ে নেতিয়ে পড়ছে। তাদের জন্য  আমাদের ওয়ান মিলিয়ন কার্যকরী সুপার ভিগা স্প্রে ।এটি নেতিয়ে পড়া লিঙ্গকে স্ট্রং করে লোহার মতন ও লিঙ্গকে লম্বা করে। আমাদের স্প্রেটি সহবাসের ৫ থেকে ১০ মিনিট পূর্বে লিঙ্গের  মাথায় ভালোভাবে চারপাশে ঘুরিয়ে ঘুরিয়ে স্প্রে করতে হবে। এর পর লিঙ্গ ভালোভাবে স্ট্রং হলে ১০ থেকে ১৫ মিনিট পর সহবাসের জন্য প্রস্তুতি নিতে হবে।

Panish xl Cream কিনতে

 

আরো পড়ুনঃ৭দিনে চোখের নিচের কালো দাগ দূর করার ক্রিম।

আরো পড়ুনঃত্বক ফর্সাকারী সাবান।

আরো পড়ুনঃস্কিন ব্রাইটনে প্লাস জিরো ফিগার মাত্র একটি জুসে।

আরো পড়ুনঃমেয়েদের বেস্ট বড় করার ক্রিম

Viga spray র ব্যবহার

লিঙ্গের নিস্তেজতা দূর করে লিঙ্গকে শিথিল করতে বিগা স্প্রেটি ব্যবহার করা হয়। যাদের লিঙ্গ অল্পতে নেট দিয়ে যায় সহবাসের সময় স্ত্রীকে পরিপূর্ণ তৃপ্তি দিতে পারেন না তার আগেই বীর্যপাত ঘটে যায়। সহবাস বেশি সময় নিয়ে করতে পারেন না। তারাই বিকাশ ব্যবহার করবেন। এর ব্যবহারে আপনি টানা 40 মিনিট পর্যন্ত সহবাস করতে পারবেন।

Maxman Gel কিনতে

 

Viga spray ব্যবহারের নিয়ম

সহবাসের ১০ থেকে ১৫ মিনিট পূর্বে ভিগা স্প্রে ব্যবহার করতে হবে। এটি সহবাসের পূর্বে লিঙ্গের মাথার অংশের চারপাশে ঘুরিয়ে ঘুরিয়ে স্প্রেটি করতে হবে। এবং এস স্প্রে করার পর লিঙ্গ স্ট্রং হয়ে আসলে সহবাসের চেষ্টা করতে হবে। তবে খেয়াল রাখতে হবে অতিরিক্ত উত্তেজনা যেন না এসে পড়ে। কার্যকরী ফল পেতে আপনাকে অবশ্যই আমাদের নিয়মগুলো ফলো করে তারপরে ভিগা স্প্রেটি ব্যবহার করতে হবে।

Viga spray ব্যবহারে সঠিক নিয়ম

দুটি উপায়ে কিন্তু ভিটা স্প্রেটি ব্যবহার করা যায়। প্রথমত উপায় টি হলো? সহবাসের ৫থেকে ১০মিনিট পূর্বে লিঙ্গকে ভালোভাবে রেডি করে তারপরে লিঙ্গের মাথার অংশটির চারপাশে ঘুরিয়ে ঘুরিয়ে স্প্রেটি ব্যাবহার করতে হবে।এরপর ১০ থেকে ১৫ মিনিট পরে আপনি সহবাসের জন্য প্রস্তুতি নিতে পারবেন দ্বিতীয় স্টেপটি হলো আপনি যখন সহবাসের জন্য প্রস্তুতি নিবেন। তখন আপনার লিঙ্গ হালকা হাতে হস্তমৈথুন করে। লিঙ্গ নিস্তেজতা  থেকে  যদি মোটামুটি শক্ত লেভেলে আসে। তখন আপনি আপনার লিঙ্গের একেবারে মাথায়  চারপাশে ঘুরিয়ে ঘুরিয়ে স্প্রেটি  প্রয়োগ করুন।অনেকেই বলে থাকে লিঙ্গের গোড়া থেকে স্প্রেটি করতে কিন্তু এটা একদমই ভুল নিয়ম লিঙ্গের উপরে শুধু চামড়া এ চামড়া স্প্রে করলে এটা কোন কার্যকরী হবে না তাই লিঙ্গের মাথায় স্প্রেটি করলে এটা ভেতরে প্রবেশ করবে এবং এটা ভিতর পর্যন্ত যাবে এবং লিঙ্গের নিস্তেজতা দূর করে লিঙ্গকে পরিপূর্ণভাবে স্ট্রং করে তুলবে। তাই এটি ব্যবহারে পূর্বে অবশ্যই এর সঠিক নিয়ম-কানুন জেনে তারপরে স্প্রেটি ব্যবহার করুন।

মিসস মি কিনতে

ভিগা স্প্রে ব্যবহারের নিয়ম

যে সমস্ত পুরুষরা যৌনকর্মে অক্ষম  লং টাইম সহবাস করতে পছন্দ করেন। কিন্তু নিজের অক্ষমতার জন্য long time সহবাস করতে পারেন না বা স্ত্রী সহবাস করতে গেলে লজ্জা বোধ করেন কারণ। সহবাসে যেতে না যেতেই বীর্যপাত ঘটে যায়। তাদের এ সমস্যার সমাধান হিসেবে ভিগা স্প্রের ব্যবহার করাটা একান্ত প্রয়োজন। এর ব্যবহারে স্ত্রী সহবাসে পরিপূর্ণ তৃপ্তি দিতে পারবেন।এবং শুধু ৫ বা ১০মিনিট না টানা ৪০ মিনিট পর্যন্ত সহবাস চালিয়ে যেতে পারবেন। তাই যাদের এ ধরনের  যৌন সমস্যা রয়েছে তারা আজই সংকোচ লজ্জা কে দূরে ঠেলে আজই অর্ডার করুন আমাদের পণ্যটি। ও বিস্তারিত কথা শেয়ার করুন আমাদের আর্টিকেলে দেয়া নাম্বারে। আমাদেরকে কল দিতে 📞০১৭৫৮৯৮৩৫০৮ এই নাম্বারে। এছাড়াও নিত্য প্রয়োজনীয় পণ্য ও পার্সোনাল। যেকোনো পণ্যকে সুলভ মূল্যে কিনতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট।  Www.nogor bazar bd. Com

 

 

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

X