বায়োমেনিক্স ক্যাপসুল খাওয়ার উপকারিতা

0 minutes, 12 seconds Read

 

বায়োমেনিকস ক্যাপসুলটির সাথে আমরা সবাই কম বেশি পরিচিত। অনেককেই বায়োমেনিক্স ক্যাপসুল খাওয়ার উপকারিতা,বায়োমেনিক্স ক্যাপসুল এর সেবন বিধি,বায়োমিলিকস ক্যাপসুল এর কাজ,বায়োমেনিক্স ক্যাপসুল এর সাইড ইফেক্ট,বায়োমেনিক্স ক্যাপসুল অরিজিনাল। ইত্যাদি লিখে গুগলে সার্চ করে থাকেন। আজকে আমরা জানবো বায়োমিনিক্স  ক্যাপসুলটি খাওয়ার উপকারিতা সম্বন্ধে। আমেরিকার উন্নত মানের বায়োমেনিক্স ক্যাপসুলটি আমেরিকা জয় করে এখন বাংলাদেশে। এটি খুবই উপকারী একটি ক্যাপসুল বিশেষ করে যারা দীর্ঘদিন যাবত যৌন রোগে ভুগছেন। চলুন প্রিয় পাঠক। ক্যাপসুলটি সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নেয়া যাক।

আরাও পুরুনঃমেয়েদেরকামশক্তি বৃদ্ধির ঔষধ

অনলাইনে হোলসেল ও পাইকারি দরে পণ্য কিনতে এখানেই ক্লিক করুন

অথবা সরাসরি পণ্য কিনতে কল করুন আর্টিকেলে দেয়া নাম্বারে 018111 56 507

 

 

ডেসক্রিপশন

বয়স জনিত অক্ষমতার কারণে অনেকেই যৌনভাবে দুর্বল হয়ে পড়ে। বয়স অতিরিক্ত হারে বেড়ে যাওয়ার কারণে যৌবনের পাওয়ার  বা কাম শক্তিটা অনেকই হারিয়ে ফেলে। আবার  অনেক পুরুষ আছে যারা শারীরিকভাবে অক্ষম। স্ত্রী সহবাসে গেলে দুই  তিন মিনিটের মধ্যেই বীর্যপাত ঘটে যায়। যেটা আসলে কোন স্ত্রীর  পক্ষেই মেনে নেওয়া সম্ভব হয় না। ফলে সৃষ্টি হয় শারীরিক কলহ। আমরা আজকে নিয়ে এসেছি দুর্বল পুরুষদের জন্য কার্যকরী সমাধান আমেরিকার উন্নত মানের বায়োমেনিক্স প্লাস ক্যাপসুল। এটি যৌন দুর্বলতা বা যৌন রোগের কার্যকরী সমাধান। এর মধ্যে রয়েছে ৬০পিস  ক্যাপসুল ।যা আপনার স্ত্রীকে যৌন সুখ দিতে প্রতিদিন  একটি ক্যাপসুল ই  যথেষ্ট। অনেকেই আছেন বাহ্যিক ব্যবহারের জন্য। নানান ধরনের পণ্য অর্ডার করে প্রতারিত হচ্ছেন  বা কাজ হচ্ছে না। তাদের জন্য বায়োমেনিক্স ক্যাপসুলটি কার্যকরী সমাধান। যারা দীর্ঘদিনের পুরাতন যৌন রোগে ভুগছেন। তাদের জন্য বায়োমেনিকস ক্যাপসুলটি  যা সেবনে ভেতর থেকে প্রাকৃতিকভাবে যৌন উদ্দীপনা বা কামশক্তি যুগিয়ে তুলবে। তাই প্রিয় বন্ধুরা যাদের এ ধরনের সমস্যায় ভুগছেন দীর্ঘদিন যাবত কিন্তু কোন ধরনের সমাধান মিলছে না। তাদেরকে আমরা বলব বায়োনিক্স ক্যাপসুলটি একবার হলেও ট্রাই করতে। যারা যারা ক্যাপসুলটি নিতে আগ্রহী আর্টিকেলে দেয়া নাম্বারে কল করুন 01758 983508

BADAM SHAKE

 

বৈশিষ্টঃ

১। শক্ত সবল ও সতেজ করে ।

২। শক্তিশালী করে।

৩। সময় স্থায়ী বৃদ্ধি করে।

৪। গোপনাঙ্গের শীথিলতা বক্রতা দূর করে ।

৫। নিস্তেজতা দূর করে।

৬। গোপনাঙ্গের প্রকষ্টকে সমন্বয় গঠিত

৭। লম্বা মোটা ও পরিপুর্ণ বড় করে।

৮। বিশেষ সময়ে তৃপ্তি জন্য এটির কোন বিকল্প নেই

সব চিকিৎসা যেখানে ব্যর্থতা সেখানে আমাদের সফলতা, আমরা গ্যারান্টি দিচ্ছি এক ফাইলে যথেষ্ট।

আরাও পুরুনঃব্রেষ্ট (বড়/ছোট) টাইট করার ক্রিম

 

 

বায়ুমানিক প্লাস কি

বায়োমেনিক্স প্লাস ক্যাপসুলটি যৌন শক্তিবর্ধক ঔষধ। যাদের যৌন উত্থানজনিত সমস্যা রয়েছে। মনের মধ্যে যৌন কাম শক্তি বা ইচ্ছা শক্তি জাগে না। বা যৌন কাম শক্তি বা ইচ্ছা শক্তি জাগলেও দুই তিন মিনিটের মধ্যে খুব দ্রুত বীর্যপাত ঘটে যায়। স্ত্রী সহবাসে গেলে স্ত্রীকে পরিপূর্ণ তৃপ্তি দিতে পারেন না। দীর্ঘদিন যাবত এ ধরনের যৌন সমস্যায় ভুগছেন। তাদের জন্যই বায়োমেনিকস ক্যাপসুলটি প্রযোজ্য। এই ওষুধটি আপনার যৌন শক্তিবর্ধক হিসেবে কাজ করবে। যৌন স্টামিনা বা উদ্দীপনা  বাড়িয়ে তুলবে দ্বিগুণ পূর্বের তুলনায়। লিঙ্গ করবে  লোহার মতো শক্ত এবং লম্বা। এবং সহবাস লং লাস্টিং হবে। তাই দেরি না করে আজই অর্ডার করে ফেলুন আর আপনার কাঙ্খিত উদ্দীপনা বা আকাঙ্ক্ষা পূরণ করুন।

অনলাইনে হোলসেল ও পাইকারি দরে পণ্য কিনতে এখানেই ক্লিক করুন

অথবা সরাসরি পণ্য কিনতে কল করুন আর্টিকেলে দেয়া নাম্বারে018111 56 507

আরাও পুরুনঃলিঙ্গ মোটা ও স্ট্রং করার ক্রিম

 

 

উপকারিতাঃ-

১ । ইহা ব্যবহারে ৪০থেকে ৪৫ মিনিট স্ত্রী মিলন করতে পারবেন।

২ । বীর্য গাড় করে এবং দেহের মধ্যে বীর্য তৈরি করে।

৩ । টানা ৩/৪ বার করে মিলন করতে পারবেন।

৪ । চিরস্থায়ী যৌ ন শক্তি বৃদ্ধি পাবে।

৫ । আপনার গোপনাঙ্গের ভেতর থেকে লম্বা মোটা শক্ত ও রগ

সতেজ করে তুলবে।

৬ । গোপনাঙ্গ নিস্তেজ শিথিলতা দূর করবে।

৭ । গোপনাঙ্গকে মোটা ও ২-৩ ইঞ্চি লম্বা করে তুলবে।

৮ । প্রসাবে ধাতু ক্ষয় দূর করবে।

বিশেষ সময়ে তৃপ্তি জন্য এটির কোন বিকল্প নেই।

সব চিকিৎসা যেখানে ব্যর্থতা সেখানে আমাদের সফলতা আমরা গ্যারান্টি দিচ্ছি এক ফাইলে যথেষ্ট।

আরাও পুরুনঃনিজেকে সুঠাম দেহের অধিকারী গোরে গোরে গড়ে তুলতে Body bildo

 

BODY BILDO কিনতেএখানেই ক্লিক করুন

বায়োমেনিক্স প্লাস অরিজিনাল

বায়োমেনিক্স প্লাস অরিজিনাল না, ডুবলিকেট এটা চেনার উপায় হচ্ছে। এর গায়ে বায়োমেনিক্স প্লাস লেখাটি থাকবে সিল আকারে। মেড ইন ইউ এস এ লেখা থাকবে। এবং প্রোডাক্টি গায়ে বারকোড দেয়া থাকবে যেটা আপনি স্ক্যান করে এর সততা যাচাই করে নিতে পারবেন। আর যদি এর একটিও না পান তবে অবশ্যই এটা ভুয়া একটি প্রোডাক্ট। আমাদের দেশে আমরা সবাই জানি যেই জিনিসটার বেশি জনপ্রিয়তা লাভ করে বা ভাল  সেটাই ডুবলিকেট বের করে ফেলে। বায়োমেনিক্স ক্যাপসুলটি কিন্তু মেড ইন ইউএসএ এর প্রোডাক্ট । এটি সরাসরি ইউএস থেকে আমদানিকৃত। এটা কোনোভাবেই আমাদের বাংলাদেশী প্রোডাক্ট না। কিন্তু কিছু অসাধু ব্যবসায়ী সেম বায়োমেনিক্স ক্যাপসুল এর সিল হলোগ্রাম সবকিছু নকল করে বানিয়ে থাকে।এবং এই দুই নাম্বার প্রোডাক্টটি অধিক মুনাফা বিক্রি করে ।যা আপনার স্বাস্থ্যের জন্য খুবই ক্ষতিকর ।তাই প্রোডাক্ট কেনার  আগে অবশ্যই প্রোডাক্টটি সম্বন্ধে ভালোভাবে যাচাই-বাছাই করে তারপরে ক্রয় করবেন। যেহেতু প্রোডাক্টটি  একটি সেনসিটিভ জায়গার জন্য নিবেন

আরাও পুরুনঃচেহারায় বার্ধকের ছাপ, বলিরেখা, আর না

 

 

বায়োমেনিক্স ক্যাপসুল খাওয়ার নিয়ম

ক্যাপসুলটি প্রতিদিন সকালে ও রাতে ভরা পেটে খাবার আধাঘন্টা পর একটি করে খেতে হবে।

এটি আপনি পানি বা তরল দুধের সাথে খেতে পারেন।

এ ওষুধের কোন পার্শ্ব প্রতিক্রিয়া নেই।

ঔষধটি অবশ্যই ভরা পেটে খাবেন।

এবং ওষুধটি শুধুমাত্র পুরুষদের জন্যই প্রযোজ্য মহিলারা এর থেকে বিরত থাকুন।

আমাদের কাছে মহিলাদের সেক্সে পাওয়ার বৃদ্ধি করার ওষুধ আছে চাইলে সেখান থেকে

 

বায়োমেনিক্স ক্যাপসুলের পার্শ্ব প্রতিক্রিয়া

পূর্বেই বলে এসেছি এই ক্যাপসুলটির কোন পার্শ্ব প্রতিক্রিয়া নেই। এটা সব পুরুষেরাই সেবন করতে পারবে। তবে অবশ্যই প্রাপ্তবয়স্ক ১৮ বছরের উপরে যারা রয়েছে তারাই শুধুমাত্র সেবন করবেন। ১৮ বছরের নিচে সেবন করলে  পার্শ্ব প্রতিক্রিয়া   দেখা দিবে। তাই যারা অপ্রাপ্তবয়স্ক কিশোর রয়েছেন তারা এই ওষুধ সেবন থেকে দূরে থাকুন। এছাড়াও যাদের উচ্চ রক্তচাপ জনিত সমস্যা রয়েছে। তারাও এই ওষুধটি সেবন করতে পারবে না যেহেতু এই ওষুধটি একটি যৌন শক্তি বর্ধক ঔষধ। তাই উচ্চ রক্তচাপ জনিত লোকেরা এটা সেবন করতে পারবেনা যৌন শক্তিটা আসলে রক্তের সাথে সম্পৃক্ত রক্তের সঞ্চালন দ্রুত হারে বৃদ্ধি পেয়ে  যৌন শক্তি  যোগায় আমাদের মনে। এবং মনে কাম শক্তি  আসে তাই যাদের রক্তচাপ জনিত সমস্যা আছে তাদের এড়িয়ে চলার অনুরোধ করা হচ্ছে। এছাড়াও যাদের হার্টের সমস্যা তারা এই ওষুধটি সেবন থেকে বিরত থাকুন।

আরাও পুরুনঃত্বকের রং ফর্সা ও উজ্জ্বল কারি Dr Davey Black Soap

nogor bazar bd.com

 

 

✅ ঢাকা ও ঢাকার বাইরে ক্যাশ অন ডেলিভারি।

✅ পণ্য হাতে পেয়ে খুলে দেখে পেমেন্ট করতে পারবেন।

✅ অর্ডার কনফার্ম করতে ঢাকার ভিতরে 50 ঢাকার বাইরে 100 টাকা এডভান্স করতে হবে।

✅ অর্ডার করতে কল করুন:- 01758983508

✅ বিকাশ অথবা নগদ করুন:-01811156507বিকাশ/নগদ পার্সোনাল।

✅ এডভান্স করে অবশ্যই লাস্ট নাম্বার জানাবেন।

বিদ্রোহ আমাদের কাছে পাবেন ১০০% অরজিনিয়াল প্রোডাক্টে নিশ্চয়তা।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

X