বাদাম শেক খাওয়ার উপকারিতার ,দাম ও সেবন বিধি

0 minutes, 3 seconds Read

বাদাম শেক বলতে মূলত দুধ ও বিভিন্ন ধরনের বাদামের সংমিশ্রণ কে বোঝায়? দুধ আমাদের শরীরে হাড়ে ক্যালসিয়ামের ঘাটতি পূরণ করে। এবং শরীরে পুষ্টির যোগান দেয়। অন্যদিকে বাদামে রয়েছে প্রচুর পরিমাণে প্রোটিন যা হৃদযন্ত্র সুস্থ রাখতে ও রক্তে সুগারের পরিমাণ কে নিয়ন্ত্রণ করার পাশাপাশি শরীরের নানা বিদ রোগ থেকে মুক্ত রাখতে বাদাম দারুন কার্যকর। এক দিকে দুধের পুষ্টিগুণ

আরও পরুনঃমেয়ের স্থায়ীভাবে সেক্স পাওয়ার বৃদ্ধি করার ঔষধ

আরও পরুনঃসারারাত সহবাস করার ঔষধkasturi gold

অন্যদিকে বাদামের প্রোটিন দিয়ে তৈরি আমাদের ওয়েট গেইন বাদাম শেখ। যারা দীর্ঘদিন যাবত নিজের রোগা পাতলা শরীর নিয়ে চিন্তিত কিছুতেই ওজন বৃদ্ধি পাচ্ছে না। তাদের জন্য বাদাম শেখ খুবই উপকারী। বাদাম ও দুধ আমাদের

আমাদের শরীরের ওজন বৃদ্ধিতে সাহায্য করে। তাই দুধের পুষ্টিগুণ বাদাম ক্যালোরি একসঙ্গে পেতে সকলেরই দৈনন্দিন রুটিনে প্রথম স্থান এ আছে ওয়েট গেইন বাদাম সেক ।যা নিয়মিত সেবনে খুব দ্রুত ওজন বৃদ্ধি পায়।

আমাদের থেকে সরাসরি বাদাম শেখ কিনতে কল করুন 01811156507নাম্বারে

আরও পরুনঃপুরুষের যৌন শক্তি বর্ধক জেল টাইটান জেল গোল্ড

আরও পরুনঃজিম ছাড়া বডি বিল্ডার  হন মাত্র ১ মাসে 

বর্তমানের খুবই জনপ্রিয় একটি প্রোডাক্ট বাদাম শেখ। অনলাইন অফলাইন সকল জায়গায় এই প্রোডাক্টটি বেশ আলোড়ন সৃষ্টি করেছে। এটি নিয়মিত খেলে ওজন বৃদ্ধি পায়। তাই সকলেরই পছন্দের তালিকা এক নাম্বার স্থানে রয়েছে এই

বাদাম সেকটি ।আমাদের মধ্যে অনেকেই আছেন যারা খুবই রোগা পাতলা শরীরের হয়ে থাকে। অতিরিক্ত ওজন যেমন দেখতে হাস্যকর লাগে তেমন অতিরিক্ত শুকনো শরীর ও দেখতে দৃষ্টিকটু লাগে। তাই অনেকেই ভুল করে না

আরও পরুনঃবায়োমিনিক্স প্লাস এর উপকারিতা ও পার্শ্ব প্রতিক্রিয়া

বুঝে বিভিন্ন ধরনের ঔষধ ও সেবন করে থাকেন যাতে করে শরীরের নানান ধরনের ক্ষতি হয়। তাই জেনে না বুঝে এই ধরনের ভুল দয়া করে কেউ করবেন না। আপনি আমাদের বাদাম শেকটি নিয়ে সেবন করুন। এতে কোন ধরনের পার্শ্ব

প্রতিক্রিয়া নেই। আপনার শরীর ও স্বাস্থ্য ঠিক রেখে ভেতর থেকে প্রাকৃতিক ভাবে এটি ওজন বৃদ্ধি করে। অনলাইনে রয়েছে প্রোডাক্টের হাজার হাজার রিভিউ

চাইলে চেক করে নিতে পারেন। আজকের আর্টিকেলে বাদাম সেক কি বাদাম সেক খেলে কি হয় এর উপকারিতা ও সেবন বিধি ও দাম সম্পর্কে জানাবো।

বাদাম কি

প্রথমেই জেনে নেয়া যাক বাদাম কি বাদাম হল উদ্ভিদ্গত ভাবে বলতে গেলে একটি শক্ত বাইরের ছোলের ভিতরে পাওয়া বীজ এবং শুকনো ফল গুলির সংমিশ্রণ এটি একটি স্নাক্স ।অনেক রান্না এটি ব্যবহার করা হয় বাদাম বিভিন্ন ধরনের ভিটামিন এবং খনিজের সরবরাহ করে ।

আরও পরুনঃ৭দিনে ওজন কমান (Detoxi Silm)

বাদাম সেক কি ও এর কাজ

বাদাম শেক হলো বিভিন্ন ধরনের বাদাম ও দুধের সংমিশ্রণ। বিভিন্ন ধরনের বাদামের পেস্ট কে একত্রে করে তার সঙ্গে দুধ এর মিশ্রণ একসঙ্গে করে যে তরল তৈরি করা হয় তাকেই বাদাম সেক বলে। বাদাম সেকে রয়েছে বিভিন্ন ধরনের পুষ্টি

ও গুনাগুন। শরীরের ওজনকে কন্ট্রোলে রেখে হার্ট সুস্থ রাখতে ও ত্বকের বিভিন্ন ধরনের সমস্যা দূর করতে এ তরলটি বেশ উপকারী। এছাড়াও হাড়ের ক্ষয় দূর করে শরীরে ক্যালরি ও পুষ্টির ঘাটতি পূরণ করতে সাহায্য করে।

বাদাম শেকের উপকারিতা

বাদাম আমাদের শরীরের জন্য খুবই উপকারী একটি ফল। এতে রয়েছে প্রচুর পরিমাণে ক্যালরি। বাদাম সাধারণত চার ধরনের হয়ে থাকে। যেমনঃ কাঠ বাদাম চিনা বাদাম পেস্তা বাদাম ও কাজুবাদাম। এছাড়াও বাজারে অনেক ধরনের বাদাম পাওয়া যায় যার আলাদা আলাদা ভিটামিন ও প্রোটিন সমৃদ্ধ এবং এর সাত ও ভিন্ন ভিন্ন ধরনের হয়ে থাকে। বাদামের বিভিন্ন ধরনের পুষ্টিগুণ নিম্নরূপ।

কিনতে ক্লিক করুননাক পরিস্কার করার মেসিন

কাঠবাদাম

কাঠবাদামের রয়েছে ১৬১ ক্যালরি ও ৫.৯ গ্রাম প্রোটিনএবং ১৩.৮ গ্রাম ফ্যাক্ট ।যা আমাদের দেহের শক্তির যোগান দেয় প্রোটিনের ঘাটতি পূরণ করে এছাড়া বাদামে ৩৭ শতাংশ ভিটামিন ই রয়েছে। যার প্রয়োজনও পুষ্টি দেহের অভ্যন্তরে এন্টিঅক্সিডেন্ট হিসেবে কাজ করে।

চিনা বাদাম

প্রতি আউন্স চিনা বাদাম ১৬১ ক্যালোরি, ৪.৬ গ্রাম কার্বোহাইড্রেট, ৭.১ গ্রাম প্রোটিন, ১৩.৬ গ্রাম ফ্যাট রয়েছে। এই উপাদানগুলি আমাদের শরীরের ভালো রাখতে প্রয়োজন। চীনা বাদামে উপস্থিত আয়রন ৪.৬ মিলিগ্রাম ও জিঙ্ক ৩.৩ মিলিগ্রাম যা আমাদের সুস্থ রাখতে সহায়ক।

কিনতে ক্লিক৭ দিনে ফর্সা হওয়ার ক্রিম

পেস্তা বাদাম

-প্রতি আউন্স পেস্তা বাদামে ১৫৯ ক্যালোরি, ৭.৮ গ্রাম কার্বোহাইড্রেট, ৫.৭ গ্রাম প্রোটিন, ২.৯ গ্রাম ফাইবার, ১২.৪৯ গ্রাম ফ্যাট, ভিটামিন বি ৬- ২৪% আরডিআই থাকে। বি 6 দেহের শক্তি বিপাকের জন্য গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করে।

কাজু বাদাম

প্রতি আউন্স কাজু বাদামে রয়েছে ১৫৭ ক্যালোরি, ৮.৬ গ্রাম কার্বোহাইড্রেট, ৫.১ গ্রাম প্রোটিন, ০.৯ গ্রাম ফাইবার, ১২.৩ গ্রাম ফ্যাট। এছাড়াও কাজু বাদামে ম্যাগনেসিয়াম উচ্চ পরিমাণে রয়েছে যা রক্তচাপ কমিয়ে এবং রক্তে শর্করার মাত্রা নিয়ন্ত্রণ করতে সহায়তা করে।

কাঠ বাদাম

সাধারণত কাঠ বাদাম আমন্ড বাদাম হিসাবে পরিচিত। কাঠ বাদাম দেখতে প্রায় গোলাকার। এই বাদামটিতে কাঠের মতো খোলস থাকে। কাঠ বাদাম বিশ্ব জুড়ে খ্যাতি অর্জন করেছে। এটি রক্তে কোলেস্টেরল এর মাত্রা নিয়ন্ত্রণ রাখে এবং অন্ত্রের জন্য উপকারী।

**বাচ্চাদের দোলনা কিনতে এখানেই ক্লিক করুন

বেনিফিট

দেহের শক্তি যোগান দেয়।
হৃদরোগ এবং স্ট্রোকের ঝুঁকি কমায়।
রক্তচাপ কমায়।
শরীরে কোলেস্টেরলের মাত্রা রাস করে।
ভাইরাস এবং ব্যাকটেরিয়া থেকে শরীরকে প্রতিরক্ষা করে।
রক্তে শর্করার মাত্রা এবং কোলেস্ট্রল উন্নত করতে সাহায্য করে।
শরীরে হাড় এবং দাঁত মজবুত রাখতে সাহায্য করে।
হৃদরোগ থেকে রক্ষা করে ও সুগারের রোগীদের জন্য উপকারী।
পটাশিয়াম রক্তচাপ কার্ডিওভাসকুলার স্বাস্থ্য হাড়ের শক্তি এবং বেশি মজবুত করে।

 

কার্যকারিতা

ওজন নিয়ন্ত্রণে রাখে।
হার্ড ভালো রাখে।
ক্যান্সার প্রতিরোধ করে।
কোষ্ঠকাঠিন্য দূর করে।
গর্ভস্থ শিশুর জন্মকালীন সমস্যা রাস করে।

বাদাম সেকের দাম

বাদাম শেকের দাম সম্পর্কে অনেকেই জানতে চান। বর্তমানের আলোচিত বাদাম সেক যা সকলেরই চাহিদার একটি পণ্য।কিন্তু এর দাম একেবারেই নাগালের বাইরে। আপনি এটি আপনার নিকটস্থ বিভিন্ন সুপার শপ অথবা

অনলাইন প্লাটফর্ম গুলি তে খোঁজ নিলে পেয়ে যাবেন। আপনি যদি সবচেয়ে সুলভ মূল্যে বাদাম সেক ক্রয় করতে চান। তাহলে আপনি নগর বাজার বিডি থেকে ক্রয় করতে পারেন। আমাদের ওয়েবসাইট থেকে বাদাম সেক কিনতে চাইলে। আপনাকে দিতে হবে ৯৫০ টাকা। যা কিনা অন্যান্য ওয়েবসাইটগুলোতে।

হাজার ১২০০ থেকে ১৫০০ পর্যন্ত বিক্রি হয়ে থাকে। আপনি ঢাকার মধ্য থেকে পণ্যটি কিনতে চাইলে পন্যের খরচ বাবদ অতিরিক্ত ডেলিভারি চার্জ সাইট টাকা।ঢাকার পার্শ্ববর্তী অঞ্চল গুলি থেকে ক্রয় করতে চাইলে পন্যের খরচ বাবদ

অতিরিক্ত ডেলিভারি চার্জ ১০০ টাকা। এবং ঢাকার বাইরে জেলার শহরগুলো থেকে ক্রয় করতে চাইলে পন্যের খরচ বাবদ অতিরিক্ত ডেলিভারি চার্জ দেড়শ টাকা আমাদেরকে অগ্রিম বিকাশের মাধ্যমে পেমেন্ট করতে হবে এবং প্রোডাক্ট হাতে পাওয়ার পর বাকিটা ক্যাশ অন ডেলিভারির মাধ্যমে ডেলিভারি ম্যান এর হাতে দিবেন ।

বাদাম সেক খেলে কি ওজন বাড়ে

অনেকেই আমাদের কাছে জানতে চেয়েছিলেন বাদাম সেক খেলে ওজন বাড়ে কিনা। হ্যাঁ, অবশ্যই বারে। শরীরের ওজন বৃদ্ধিতে বাদাম খুবই কার্যকরী। আপনি নিয়মিত আমাদের ওয়েট গেইন বাদাম সেক টি। পান করলে। কোন ধরনের ক্ষতি ছাড়াই মাত্র এক মাসে 10 থেকে 12 কেজি ওজন বাড়িয়ে নিতে পারবেন। এটি সম্পূর্ণ প্রাকৃতিক এর কোন পার্শ্ব প্রতিক্রিয়া নেই।

প্রিয় পাঠক উপরের আর্টিকেলে আমরা বাদাম সেক কি বাদাম সেক খেলে কি কি উপকার হয় এবং বাদাম শেকে র উপকারী গুণ বাদাম সেক খেলে আসলেই ওজন বাড়ে কিনা এর সেবন বিধি ও এর দাম সম্পর্কে জানানোর চেষ্টা করেছি।

এরপরও পণ্যটি নিয়ে যদি কোন ধরনের সংশয় অথবা অভিযোগ থেকে থাকে তাহলে জানিয়ে দিতে পারেন আমাদেরকে কমেন্ট বক্সে। অথবা প্রোডাক্টটি সম্পর্কে সরাসরি জানতে কল করে দিতে পারেন আর্টিকেলে দেয়া নাম্বারগুলোতে। এখানে আমাদের প্রতিনিধি আপনাকে এই প্রোডাক্টটি সম্পর্কে বিস্তারিত তথ্য আলোচনা করবে ধন্যবাদ ।

✅ ঢাকা ও ঢাকার বাইরে ক্যাশ অন ডেলিভারি।

✅ পণ্য হাতে পেয়ে খুলে দেখে পেমেন্ট করতে পারবেন।

✅ অর্ডার কনফার্ম করতে ঢাকার ভিতরে 50 ঢাকার বাইরে 100 টাকা এডভান্স করতে হবে।

✅ অর্ডার করতে কল করুন:- 01758983508

✅ বিকাশ অথবা নগদ করুন:-01811156507বিকাশ/নগদ পার্সোনাল।

✅ এডভান্স করে অবশ্যই লাস্ট নাম্বার জানাবেন।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

X